Logo
আজঃ শুক্রবার ১৭ মে ২০২৪
শিরোনাম

স্পেনে নাইটক্লাবে আগুন, নিহত ১৩

প্রকাশিত:সোমবার ০২ অক্টোবর 2০২3 | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ২৪৪জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:ইউরোপের দেশ স্পেনের তিনটি নৈশ ক্লাবে অগ্নিকাণ্ডের ঘটনায় মোট ১৩ জনের মৃত্যু হয়েছে। রোববার (১ অক্টোবর) ভোরে দেশটির দক্ষিণ-পূর্ব মুরসিয়া শহরের আটালায়াস এলাকার ‘লা ফন্ডা’ নামে একটি ক্লাবে আগুনের সূত্রপাত হয়। পরে পাশের ক্লাবগুলোয় আগুন ছড়িয়ে পড়ে। এ খবর জানিয়েছে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি।

স্প্যানিশ কর্তৃপক্ষ জানিয়েছে, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। উদ্ধার আহত ব্যক্তিদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এ ঘটনায় নিখোঁজ ব্যক্তিদের সন্ধান পেতে কাজ করেছেন উদ্ধারকারীরা।

দেশটির পুলিশ জানায়, নিহতরা সবাই লা ফন্ডায় ছিল। ১৪ জনের এখনও হিসাব পাওয়া যায়নি। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে তারা।

পুলিশ আরও জানায়, লা ফোন্ডার ছাদ ধসে পড়েছে, যা ক্ষতিগ্রস্তদের শনাক্ত করে খুঁজে বের করা কঠিন করে তুলেছে।

এর আগে মেয়র হোসে ব্যালেস্তা টুইটারে বলেছেন, উদ্ধারকারীরা নৈশ ক্লাবের ভেতরে সাত জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তারা অগ্নিকাণ্ডের কারণ জানার চেষ্টা করছেন।

মেয়র বলেছেন, কী কারণে আগুন লেগেছে তা এখনও স্পষ্ট নয়। লা ফন্ডার প্রথম তলায় আগুন লেগেছিল বলেও সকালে সাংবাদিকদের জানিয়েছেন তিনি।

উল্লেখ্য, গত ৩০ বছরের ইতিহাসে নাইটক্লাবে সবচেয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা বলে মনে করা হচ্ছে। এর আগে ১৯৯০ সালে জারাগোজার একটি ভেন্যুতে আগুনে ৪৩ জন নিহত হন।


আরও খবর

জামিন পেলেন ইমরান খান

বৃহস্পতিবার ১৬ মে ২০২৪




উপজেলা নির্বাচনে আচরণ বিধি লংঘন পোস্টার লাগানো হয়েছে সর্বত্র

প্রকাশিত:রবিবার ১২ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ৪০জন দেখেছেন

Image
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:সৈয়দপুরে উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীরা আচরণবিধি না মেনে সরকারি স্থাপনা, মানুষের বাসাবাড়ির দেয়াল সহ,, বিদ্যুতের খুঁটিতেও লাগিয়েছেন পোস্টার। এছাড়া প্রার্থীরা উচ্চস্বরে মাইকিং, মিছিল, মোটরসাইকেল মহড়াসহ বিভিন্ন ধরনের বিধিবহির্ভূত কাজ করেই চলেছেন ।রবিবার ১২ এপ্রিল শহর সহ উপজেলার বিভিন্ন এলাকায় গেলে এমনই দৃশ্য চোখে পড়ে। 

উপজেলা পরিষদ নির্বাচন আচরণ বিধিমালা অনুযায়ী  ভবন, দেয়াল, গাছ,বিদ্যুৎ সহ টেলিফোনের খুঁটি বা অন্য কোনো দণ্ডায়মান বস্তুতে পোস্টার লাগানো নিষেধ রয়েছে । সরকারি স্থাপনাতেও পোস্টার লাগানো নিষেধ রয়েছে । কিন্তু সৈয়দপুর উপজেলায় বিভিন্ন এলাকায় এই নিষেধাজ্ঞার বিষয়টি কোন প্রার্থীই তোয়াক্কা করছেন না। এমনকি নির্বাচন কমিশন ও তা খতিয়ে দেখছেন না।

উপজেলার বিভিন্ন এলাকায় দেখা গেছে রেলওয়ের বিদ্যুৎ বিতরণ কেন্দ্রের ফটক এবং দেয়ালে চেয়ারম্যান পদপ্রার্থীদের পোস্টার  লাগানো রয়েছে। এ ছাড়া ইসলামবাগ, রসুলপুর ও রেলওয়ে স্টেশনসহ বিভিন্ন এলাকার বাসতবাড়ি ও  ব্যবসা প্রতিষ্ঠানের দেয়ালে, বৈদ্যুতিক খুটিতে পোস্টার লাগিয়েছেন খেয়াল খুশি মতো।

অপর দিকে নির্বাচনী প্রচারে মিছিল নিষিদ্ধ থাকলেও মানছেন না কেউই । তারা নেতা-কর্মীদের নিয়ে বিভিন্ন এলাকায় মিছিল নিয়ে ঘুরছেন। আবার এই মিছিলের ছবি ও ভিডিও নিজের ফেসবুকে পোস্ট দিচ্ছেন। এ ছাড়া বিভিন্ন এলাকায় প্রার্থীদের মোটরসাইকেল ও গাড়ি নিয়ে মহড়া করতে দেখা গেছে।
আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে চেয়ারম্যান প্রার্থী আজমল হোসেন সরকার বলেন, ‘ যাদের পোস্টার লাগানোর দায়িত্ব দেওয়া হয়েছিল তারা ভুল জায়গায় তা লাগিয়েছে। দেয়ালের পোস্টারগুলো  তুলে ফেলার কথা বলা হয়েছে। 

এ ব্যাপারে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নুর-ই আলম বলেন,  সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। তারা প্রার্থীদের আচরণবিধি পর্যবেক্ষন করে প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন।

 উল্লেখ্য, সৈয়দপুর উপজেলায় দ্বিতীয় ধাপে নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ২১ মে। নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়াম্যান পদে ৩ জন করে মোট ১২ প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন।

আরও খবর



হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে তৃতীয় রুয়েট

প্রকাশিত:রবিবার ২১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৫ মে ২০২৪ | ১১৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক (এপিএসি) পর্বে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ছাত্রদের একটি দল তৃতীয় স্থান অর্জন করেছে। সম্প্রতি ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত এপিএসি অ্যাওয়ার্ড সিরিমনিতে এই ঘোষণা দেওয়া হয়।

গত বছর শুরু হওয়া এই প্রতিযোগিতায় বাংলাদেশের ২৫টি বিশ্ববিদ্যালয়ের এক হাজারেরও বেশি স্নাতক পর্যায়ের শিক্ষার্থী অংশ নেয়। এই প্রতিযোগিতায় নেটওয়ার্ক ট্র্যাক, ক্লাউড ট্র্যাক, কম্পিউটিং ট্র্যাক ও ইনোভেশন ট্র্যাক এই চারটি গ্রুপে অংশ নেয়ার সুযোগ ছিল। প্রতিটি ট্র্যাক থেকে ১০ জন শিক্ষার্থীকে তাদের অধ্যয়ন ও পরীক্ষার ফলাফলের ওপর ভিত্তি করে বাংলাদেশ পর্বে বিজয়ী হিসেবে নির্বাচিত করা হয়।

পরবর্তীতে তাঁদের মধ্য থেকে শীর্ষ বারোজন চারটি দলে ভাগ হয়ে এপিএসি পর্বে যোগ দেয়। রুয়েটের শিক্ষার্থীদের নিয়ে তৈরি একটি দল যোগ দেয় নেটওয়ার্ক ট্র্যাকে, আরেকটি দল যোগ দেয় কম্পিউটিং ট্র্যাকে। এই ট্র্যাকে প্রতিযোগিতা করে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) আরও একটি দল। একই বিশ্ববিদ্যালয়ের অন্য একটি দল যোগ দেয় ক্লাউড ট্র্যাকে। এই চার দলের মধ্যে নেটওয়ার্ক ট্র্যাক গ্রুপে অংশগ্রহণকারী রুয়েটের তিনজনের দলটি এপিএসি পর্বের ১৪টি দেশের ৬৪০০ জনেরও বেশি শিক্ষার্থীদের মধ্যে শীর্ষ তিনে জায়গা করে নিয়েছে।

বিজয়ী দলে রয়েছে রুয়েটের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের শুভাম আগারওয়ালা, রাকেশ কার এবং মো. মাজহারুল ইসলাম। ইন্দোনেশিয়ার জাকার্তায় তাঁদের হাতে পুরষ্কার ও সনদপত্র তুলে দেয়া হয়। আগামী মাসে দলটি চীনের শেনজেনে অনুষ্ঠিতব্য গ্লোবাল রাউন্ডে অংশ নেবে।

রুয়েটের বিজয়ী দলের সদস্য শুভাম আগারওয়ালা বলেন, “এই প্রতিযোগিতা আমাদের আইসিটি এবং নেটওয়ার্ক সেক্টর সম্পর্কে নতুন কিছু শেখার অনেক সুযোগ দিয়েছে। এর মাধ্যমে আমরা এই আন্তর্জাতিক প্ল্যাটফর্মেও আসতে পেরেছি। ষ্টেজে সবার সামনে বাংলাদেশের পতাকা নিয়ে দাঁড়ান আমাদের জন্য দারুণ এক অভিজ্ঞতা ছিলো। এমন অভাবনীয় সুযোগ তৈরি করার জন্য আমরা হুয়াওয়ের কাছে সত্যিই কৃতজ্ঞ। আমরা গ্লোবাল রাউন্ডে আরও ভালো কিছু অর্জনের চেষ্টা আমাদের থাকবে।“

হুয়াওয়ে সাউথ এশিয়ার বোর্ড সদস্য লিজংশেং (জেসন) বলেন, ”হুয়াওয়ে বিশ্বাস করে, তরুণরা যেকোনো দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি। বাংলাদেশে যে বিশাল সংখ্যক তরুণ রয়েছে তাঁদের সম্ভাবনা অসীম। আর সেই বিশ্বাস নিয়েই হুয়াওয়ে বাংলাদেশী শিক্ষার্থীদের আইসিটির জ্ঞান বৃদ্ধি করতে নানা ধরনের উদ্যোগের নিয়ে আসছে। বিজয়ী দলকে আমি অভিনন্দন জানাই। আমরা বাংলাদেশে প্রতিভা বিকাশের জন্য একটি দায়িত্বশীল কর্পোরেট প্রতিষ্ঠান হিসাবে কাজ চালিয়ে যাবো।”

রুয়েটের সিএসই বিভাগের সহকারী অধ্যাপক মো. আজমাইন ইয়াক্কীন সৃজন শিক্ষার্থীদের সঙ্গে জাকার্তার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। তিনি বলেন, “আমার ছাত্ররা এই আন্তর্জাতিক প্রতিযোগিতায় শুধু বাংলাদেশের প্রতিনিধিত্বই করছে না, তারা সকলের মধ্যে তৃতীয় স্থান অর্জন করে নিয়েছে। এতে আমি খুবই গর্বিত বোধ করছি। আমি লক্ষ্য করেছি যে, এই প্রতিযোগিতায় অংশ নেয়ার ফলে তাদের জ্ঞান যেমন বৃদ্ধি পেয়েছে, তেমন আত্মবিশ্বাসও বেড়েছে। তাদেরকে এমন একটি দারুণ প্ল্যাটফর্ম দেওয়ার জন্য আমি হুয়াওয়েকে ধন্যবাদ জানাই।”

গ্লোবাল রাউন্ডে প্রায় ৪০টি দেশের ৫০০-এরও বেশি শিক্ষার্থীদের নিয়ে তৈরি ১৭০টিরও বেশি দল অংশগ্রহণ করবে। শুরুর পর এটি হুয়াওয়ে আইসিটি প্রতিযোগিতার সবচেয়ে বড় অফলাইন গ্লোবাল ফাইনালে পরিণত হতে যাচ্ছে। “কানেকশন, গ্লোরি, অ্যান্ড ফিউচার” থিমের এই ইভেন্টে দ্বিতীয় বারের মতো বাংলাদেশ অংশগ্রহণ করেছে।


আরও খবর



পাবলিক প্রকিউরমেন্টে সমান সুযোগের জন্য অন্যায্য ধারাগুলি সরান

প্রকাশিত:সোমবার ১৩ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ৬৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:রোববার সেমিনারে বক্তারা বলেন, সরকারকে পাবলিক প্রকিউরমেন্ট প্রক্রিয়ায় দেশি-বিদেশি সব প্রতিষ্ঠানের জন্য সমান খেলার ক্ষেত্র নিশ্চিত করতে স্থানীয় কোম্পানিগুলোর জন্য বৈষম্যমূলক কর কাঠামো অপসারণ করা উচিত। রাজধানীর ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ আয়োজিত ‘পাবলিক প্রকিউরমেন্ট অ্যাক্ট-চ্যালেঞ্জেস অ্যান্ড অপরচুনিটিজ’ শীর্ষক সেমিনারে তারা এসব তথ্য তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনা প্রতিমন্ত্রী মোঃ শহীদুজ্জামান সরকার বলেন, বর্তমান সরকার প্রাথমিক পর্যায়ের ক্রয়ের স্বচ্ছতা নিশ্চিত করতে ইলেকট্রনিক সরকারি ক্রয় চালু করেছে। ই-জিপি ক্রয় প্রক্রিয়াকে ১৮০ ডিগ্রি পরিণত করেছে তিনি যোগ করেছেন যে স্বচ্ছতা এবং জবাবদিহিতার পরিপ্রেক্ষিতে আরও অনেক উপায় রয়েছে।

প্রতিমন্ত্রী বলেন, দেশে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে উচ্চ নৈতিকতার মানুষ প্রয়োজন। তিনি স্টেকহোল্ডারদের কাছ থেকে সভায় আসা সুপারিশ, অভিযোগ এবং দাবিগুলি বিবেচনায় নেওয়ার জন্য সর্বাত্মক সহায়তা দেওয়ার প্রতিশ্রুতি দেন।

মনোনীত আলোচক হিসেবে বক্তৃতাকালে বাংলাদেশ পাবলিক প্রকিউরমেন্ট অথরিটির (বিপিপিএ) প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ শোহেলার রহমান চৌধুরী বলেন, তারা দেশে 100% ক্রয় ব্যবস্থাকে ই-জিপি পদ্ধতিতে আনতে চান। তিনি বলেন, বিপিপিএ ক্রয় সংক্রান্ত চ্যালেঞ্জগুলো চিহ্নিত করে ক্রমাগত সংশোধন করছে। মিঃ রহমান আরও বলেছেন যে তারা বিদ্যমান তিন-পদক্ষেপের অভিযোগের সমাধানকে এক ধাপে নামিয়ে আনবে প্রতিকার সহজতর করার জন্য।

অনুষ্ঠানে বিশ্বব্যাংকের সাবেক লিড প্রকিউরমেন্ট স্পেশালিস্ট ড. জাফরুল ইসলাম ‘গভর্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস ইন পাবলিক প্রকিউরমেন্ট প্র্যাকটিস: বাংলাদেশ প্রেক্ষাপট’ শীর্ষক মূল প্রবন্ধ উপস্থাপন করেন। তিনি বলেন,বাংলাদেশে ক্রয় প্রক্রিয়াকরণের ক্ষেত্রে স্বার্থের সংঘাত একটি প্রধান উদ্বেগের বিষয়।সিওআই সরকারী কর্মকর্তা এবং চুক্তি বা পরামর্শ শিল্পের মধ্যে সম্ভাব্য অনানুষ্ঠানিক বা অপ্রকাশিত সম্পর্কের থেকে উদ্ভূত হয়,তিনি বলেছিলেন। মিঃ ইসলাম বলেন, সরকারী কর্মকর্তা বা তাদের পরিবারের সদস্যরা সংস্থায় একই ক্রয় প্রক্রিয়ায় অংশ নিয়ে ব্যবসা পরিচালনা করেন এমন উদাহরণ রয়েছে। তিনি বিপিপিএকে কোনো আইন বা নিয়ম প্রণয়নের আগে স্টেকহোল্ডারদের সঙ্গে পরামর্শ করার আহ্বান জানান।

আইবিএফবির উপদেষ্টা ও এনবিআরের সাবেক চেয়ারম্যান মুহাম্মাদ আবদুল মজিদ নির্মাণ প্রকল্প বাস্তবায়নে সম্পদ ও সময়ের অপচয় কমাতে আর্থিক বছরে সংস্কার আনার সুপারিশ করেন। তিনি স্থানীয় প্রতিষ্ঠানগুলোর প্রতি বিদ্যমান বৈষম্যমূলক কর কাঠামোর পরিবর্তে দেশি-বিদেশি কোম্পানির ওপর সমান কর আরোপের ওপর জোর দেন।

আইবিএফবির ভাইস প্রেসিডেন্ট এম এস সিদ্দিকী সরকারকে পাবলিক আমদানিসহ সব পর্যায়ে অভিন্ন কর আরোপের আহ্বান জানান। তিনি ক্রয় প্রক্রিয়ায় দীর্ঘমেয়াদে টিকিয়ে রাখার জন্য প্রতিযোগিতামূলক হওয়ার প্রয়োজনীয়তার উপর জোর দেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক মুহাম্মদ শাহাদাত হোসেন সিদ্দিকী কাজের পুরস্কার প্রদান প্রক্রিয়ায় সমতা নিশ্চিত করতে কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির (বিএসিআই) উপদেষ্টা প্রকৌশলী এসএম খোরশেদ আলম পাবলিক প্রকিউরমেন্ট প্রক্রিয়ায় সর্বনিম্ন দরদাতাকে পুরস্কার দেওয়ার ধারা বাতিল করার জন্য সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, বিডের পরিমাণের পরিবর্তে ক্রয়ের সম্ভাব্য পুরস্কারপ্রাপ্তের ক্ষমতা বিবেচনা করা উচিত।

ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন ফর ট্রান্সফরমার অ্যান্ড সুইচগিয়ারের (ম্যাটিএস) সাবেক সভাপতি প্রকৌশলী রবিউল আলম প্রকল্পের পুরস্কার প্রক্রিয়ায় স্থানীয় কোম্পানিগুলোর অসঙ্গতি দূর করতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

সেমিনারে স্বাগত বক্তব্য রাখেন আইবিএফবি সভাপতি হুমায়ুন রশীদ।


আরও খবর



গলাচিপায় শর্টপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে

প্রকাশিত:বুধবার ১৫ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ২০জন দেখেছেন

Image

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:‘খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে খেলতে চল’ প্রতিপাদ্যের আলোকে পটুয়াখালীর গলাচিপায় বোয়ালিয়া খেয়াঘাট শর্টপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাত ৮টায় পূর্ব বোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় খেলার মাঠে ডা. শাহাবুদ্দিন স্মৃতি সংসদের আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় আপন ক্লাবকে পরাজিত করে পানপট্টি বাঁধঘাট ফোর্স চ্যাম্পিয়ন হয়েছে। টুর্ণামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে।

আয়োজক কমিটির সভাপতি মো. মিজানুর রহমানের সভাপতিত্বে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবুবকর শিবলী। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা খোকন চন্দ্র দাস, উপ-সহকারী প্রকৌশলী এসএম আসাদুজ্জামান আরিফ, উপজেলা সহকারী সমাজসেবা কর্মকর্তা মো. সাইফুল ইসলাম সাইউম, পটুয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি, গলাচিপার অ্যাসিস্ট্যান্ট ডেপুটি জেনারেল ম্যানেজার মেহেদী হাসান, ইউনিয়ন ভূমি সহকারী মো. তাজুল ইসলাম আকাশ, বেইজ বিল্ড ডিজিটাল একাডেমি’র প্রধান শিক্ষক মো. রেদওয়ান করিম তালাল, ক্রীড়া সংগঠক আব্দুল্লাহ আল আজাদ, আয়োজক কমিটির সভাফতি ও ইউপি সদস্য মো. আলমগীর হোসাইন, টুর্ণমেন্টের তত্ত্বাবধায়ক অটল চন্দ্র পাল, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সোহরাব ফকির, শিক্ষক আনিসুর রহমান, হামিদুল ইসলাম, স্থানীয় সমাজ সেবক কুদ্দুস মুন্সি, সাইদুজ্জামান সোহেল প্রমুখ।

প্রধান অতিথি মো. মহিউদ্দিন আল হেলাল খেলোয়ারসহ সকলের উদ্দেশ্যে বলেন, উপজেলা প্রশাসন সব সময় মাদকের বিরুদ্ধে ও খেলাধুলার পক্ষে রয়েছে। গত বছর আমরা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল ইউনিয়নে একটি বা দুইটি মাঠ প্রস্তুত করার উদ্যোগ নিয়েছিলাম। এ বছর আমাদের উদ্যোগ হলো- প্রত্যেকটি ইউনিয়নে একটি করে স্পোর্টিং ক্লাব করে দিয়ে সেখানে খেলাধুলার সামগ্রী বিতরণ করা। এমন একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে - আমি বলব এটি একটি চমৎকার উদ্যোগ। এ ধরনের উদ্যোগ যেন অব্যাহত থাকে এবং আমরা সব সময় পাশে আছি।


আরও খবর

গলাচিপায় বকনা বাছুর বিতরণ

বৃহস্পতিবার ১৬ মে ২০২৪




উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালেন চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন

প্রকাশিত:শনিবার ০৪ মে ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ৮১জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরা সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী রানা আমির ওসমানের মটর সাইকেল মার্কার সমর্থনে সবাইকে ভোট দেয়ার আবেদন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর হোসেন।

আরও খবর