Logo
আজঃ শুক্রবার ২১ জুন ২০২৪
শিরোনাম
কক্সবাজারে পাহাড় ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু বন্ধ শিল্প প্রতিষ্ঠান চালুর পরিকল্পনা সরকারের রয়েছে: শিল্পমন্ত্রী বাংলাদেশের হার দিয়ে সুপার এইট শুরু গোদাগাড়ীতে রাসেল ভাইপারের চিকিৎসার দাবিতে স্বাস্থ্য মন্ত্রীর কাছে চিঠি দিয়েছে নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটি রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন যাত্রাবাড়ীতে পুলিশ কর্মকর্তার বাবা মাকে কুপিয়ে হত্যা যানজট নিরসনে সংসদ সদস্যগণের সাথে ট্রাফিক ওয়ারী বিভাগের সমন্বয়সভা ভোলায় ফের দেখা মিলল রাসেল ভাইপার, জনমনে আতঙ্ক বাজেট পাস হয়নি,অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব: অর্থমন্ত্রী দেশের সব মহৎ অর্জন আ. লীগের মাধ্যমেই হয়েছে: ওবায়দুল কাদের

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আমানউল্লাহ আমান

প্রকাশিত:শুক্রবার ২৬ মে ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ২৩৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বৃহস্পতিবার বিকালে রাজধানীর কেরাণীগঞ্জে দলের প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকীর প্রস্তুতি সভায় বক্তৃতাকালে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে সেখান থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়। সেখানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে। তিনি প্রফেসর ডা. শাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়েরুল কবির খান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘আগামী ৩০ মে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের শাহাদাৎবার্ষিকী উপলক্ষে বিকাল তিনটায় কেরাণীগঞ্জের হযরতপুর এলাকায় এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়। সভা চলাকালে সাড়ে তিনটার দিকে হঠাৎ করে তিনি মাথা ঘুরে পড়ে যান। এসময় তাকে ধরাধরি করে গাড়িতে করে এভারকেয়ার হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তাকে ভর্তির পর পর্যবেক্ষণে রাখা হয়েছে।’


আরও খবর



প্রধানমন্ত্রীর প্রেস সচিব নাঈমুল ইসলাম খান

প্রকাশিত:শুক্রবার ০৭ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ১০০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আমাদের নতুন সময় পত্রিকার এমিরেটাস সম্পাদক এবং আমাদের অর্থনীতি পত্রিকার সাবেক সম্পাদক নাঈমুল ইসলাম খান, প্রধানমন্ত্রীর নতুন প্রেস সচিব হিসেবে নিয়োগ পেয়েছেন ।বৃহস্পতিবার (৬ জুন) জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করেছে।

প্রজ্ঞাপন বলা হয়েছে, প্রধানমন্ত্রীর মেয়াদকাল বা তার সন্তুষ্টি সাপেক্ষে (যেটি আগে ঘটে) সরকারের সচিব পদমর্যাদা ও ৭৮ হাজার টাকা নির্ধারিত বেতন ও অন্যান্য সুবিধাদিসহ প্রধানমন্ত্রীর প্রেস সচিব পদে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করা হলো।এই নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে বলেও এতে জানানো হয়।

এর আগে, গত ২৮ মে নাঈমুল ইসলাম খানের নিয়োগের সারসংক্ষেপ অনুমোদন দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাষ্ট্রপতির চূড়ান্ত অনুমোদনের পর তাকে চুক্তিভিত্তিক নিয়োগ দেয় আদেশ জারি করেছে মন্ত্রণালয়।

গত ১০ মার্চ প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিমের মৃত্যুর পর থেকেই এই পদটি শূন্য ছিল। জনপ্রশাসন মন্ত্রণালয়ের নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন জারির মাধ্যমে নাঈমুল ইসলাম খানের নিয়োগ চূড়ান্ত হলো।

উল্লেখ্য, নাঈমুল ইসলাম খানকে নতুন ধারার সাংবাদিকতা শুরুর ক্ষেত্রে পথিকৃৎ মনে করা হয়। বিশেষ করে ইত্তেফাক ও সংবাদ যুগের পর আজকের কাগজের মাধ্যমে বাংলাদেশে সাংবাদিকতার যে নতুন বিপ্লবের সূচনা হয়েছিল, সেই বিপ্লবের নেতৃত্ব দিয়েছিলেন তিনি। ভোরের কাগজের সম্পাদক থেকে পদত্যাগ করার পর তিনি আমাদের সময় পত্রিকাটি চালু করেন। স্বল্পতম সময়ের মধ্যে পত্রিকাটি দ্রুত জনপ্রিয়তা লাভ করে।

নাঈমুল ইসলাম খান ১৯৫৮ সালের ২১ জানুয়ারি কুমিল্লায় জন্মগ্রহণ করেন। তার পিতা নুরুল ইসলাম খান ছিলেন রাজনীতিবিদ ও আইনজীবী। মা নূরুন নাহার খানের ৬ সন্তানের মধ্যে তিনি সবার বড়।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গণযোগাযোগ ও সাংবাদিকতায় তিনি স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ২০০৭ সালে তিনি সাংবাদিকতা ও মিডিয়া স্টাডিজ বিভাগের অধ্যাপক হিসেবে ঢাকা স্টামফোর্ড ইউনিভার্সিটিতে যোগ দেন।


আরও খবর



যশোরে ভাঙ্গারির দোকানে আগুন

প্রকাশিত:বুধবার ১৯ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৬১জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:যশোর শহরতলীর একটি প্লাস্টিক ভাঙ্গারির দোকানে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে।মঙ্গলবার (১৮জুন) সকাল ১১ টার দিকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা পৌনে এক ঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তবে আগুনে ওই দোকানের পুরাতন কাগজ ও প্লাস্টিক পুড়ে গেলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি।

স্থানীয়রা জানান, সদর উপজেলার পাগলাদাহ গ্রামের আব্দুস সালাম বাহাদুরপুর মেহগনিতলায় যশোর-মাগুরা মহাসড়কের পাশে ভাঙ্গারির দোকান পরিচালনা করেন।তার দোকানে পুরাতন কাগজ ও প্লাস্টিকসহ নানান ধরণের ভাঙ্গারি মালামাল মজুদ করা ছিল। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে হঠাৎ ওই দোকানের উপর ধোয়ার কুন্ডুলি দেখতে পান স্থানীয়রা। এরপর তারা ফায়ার সার্ভিসে খবর দেয়।বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। প্রায় এক ঘন্টার প্রচেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। একইসাথে পার্শ্ববর্তী বাসাবাড়ির লোকজন সরিয়ে নেয়। এ কারণে আগুনে ওই দোকানের পুরাতন কাগজ ও প্লাস্টিক পুড়ে গেলেও হতাহতের কোন ঘটনা ঘটেনি।

যশোর ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক দেওয়ান সোহেল রানা জানান, তার খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের কাজ শুরু করেন। ৬টি ইউনিট এক ঘন্টা কাজ করে আগুন নিয়ন্ত্রণে নেয়। এখন কাগজ ও প্লাস্টিকের নিচের আগুন নেভানের জন্য করছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। আগুনের সূত্রপাতও ক্ষতি সম্পর্কে কোন তথ্য দিতে পারেননি তিনি।


আরও খবর



শাহরুখ খান হিট স্ট্রোক করে হাসপাতালে ভর্তি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ১৪৬জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:বলিউড বাদশাহ শাহরুখ খান অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন । আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের প্রথম কোয়ালিফায়ার ম্যাচ শেষে হিট স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি।

মঙ্গলবার (২১ মে) দলের খেলা দেখতে আহমেদাবাদে হাজির ছিলেন কিং খান। সেখানে অসুস্থবোধ করায় শহরের কেডি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, আইপিএলের প্লেঅফ ম্যাচ দেখতে আহমেদাবাদে গিয়েছিলেন শাহরুখ খান। গ্যালারিতে বসে দলের জয় উপভোগ করেন তিনি। কিন্তু এরপরই প্রচণ্ড গরমে হিটস্ট্রোকে আক্রান্ত হন তিনি। পরে তাকে আহমেদাবাদের কেডি হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গেছে, আহমেদাবাদের তাপমাত্রা ৪৫ ডিগ্রির উপরে থাকায় গরম সহ্য হয়নি শাহরুখের। এরপরই সকাল থেকে অসুস্থ বোধ করায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।

কেডি হাসপাতালের চিকিৎসকদের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে জানিয়েছে, ডিহাইড্রেশনের কারণে মঙ্গলবার রাতেই অসুস্থ হয়ে পড়েন কিং খান। এরপর বুধবার দুপুরে তাকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

মঙ্গলবার স্টেডিয়ামে শাহরুখের সঙ্গেই উপস্থিত ছিলেন কন্যা সুহানা ও পুত্র আব্রাম। ছিলেন অনন্যা পাণ্ডে এবং শানায়া কপূরও। মাঠে বসেই দলের জয় উপভোগ করেছেন তারা।


আরও খবর



হিন্দিতে মুক্তি পেলো সুমন ফারুকের ‘সুলতানপুর’!

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৬৫জন দেখেছেন

Image

বিনোদন প্রতিবেদক:গতবছরের ২ জুন দেশীয় প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সৈকত নাসির পরিচালিত পলিটিক্যাল থ্রিলার সিনেমা ‘সুলতানপুর’। দুই দেশের সীমান্তবর্তী একটি এলাকার রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। এর পরতে পরতে আছে উত্তেজনা। সীমান্ত মানেই বহু সংস্কৃতির মেলবন্ধন। বিচিত্র বাণিজ্যের মেঘ ওড়ে এই অঞ্চলের আকাশে-বাতাসে। সীমান্ত এলাকার চোরাচালান, বাটপারি, ক্ষমতার বড়াই, মাদক পাচারসহ এমন আরও অনেক বিষয় সামনে রেখেসিনেমাটি নির্মাণ করেেেছন বাংলা সিনেমার আলোচিত নির্মাতা সৈকত নাসির। এই নির্মাতা রহস্য, রোমাঞ্চ আর এক অচেনা জগতের কৌতূহলী ঘ্রাণ ছড়িয়েছে সিনেমাটির মাধ্যমে।

সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করে দেশীয় দর্শকদের বাহবা কুড়িয়েছেন বাংলা সিনেমার নবাগত অভিনেতা সুমন ফারুক। সিনেমাটিতে সুমন ফারুকের বিপরীতে দেখা গেছে অধরা খানকে। শুধু সুমন ফারুক আর অধরাই নন, সিনেমাটিতে আরও এক ঝাঁক অভিনেতা-অভিনেত্রীকে দেখা গেছে অভিনয় করতে। এই তালিকায় আছেন আশীষ খন্দকার, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধারা।

দেশে মুক্তির এক বছর পর ‘সুলতানপুর’ নিয়ে আরও এক সুখবর দিলেন সৈকত নাসির। নির্মাতা জানিয়েছেন, ‘সুলতানপুর’ দেশে মুক্তির পর থেকেই ভারতের বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থা থেকে হিন্দি ভাষায় মুক্তির লক্ষে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। অবশেষে ভারতের স্বনামধন্য অনলাইন প্ল্যাটফর্ম ‘আল্ট্রার’র সঙ্গে চুক্তি হয়েছে। এরইমধ্যে হিন্দি ভাষায় ‘সুলতানপুর’ ডাবিং করে ‘আল্ট্রার’য়স্ক্রিনিংও করা হয়েছে।’

এই নির্মাতা আরও জানিয়েছেন, ‘শুধু হিন্দি ভাষায়ই নয়, অচিরেই সুমন ফারুকদের ‘সুলতানপুর’ মুক্তি পাবে চায়নিজ ভাষায়ও। ইতোমধ্যেই চায়নার নামকরা একটি কোম্পানির সঙ্গে চূড়ান্ত আলাপও সম্পন্ন হয়েছে।’ সব কিছু ঠিক থাকলে শিগগিরই সুখবরটি দিতে পারবেন এই নির্মাতা। 

শুধু কি ‘সুলতানপুর’? না, এই নির্মিত আরও বেশ কয়েকটি সিনেমা এরইমধ্যে হিন্দি ভাষায় ডাবিং শেষে স্ক্রিনিং হয়েছে ভারতের নামজাদা কয়েকটি অনলাইন প্ল্যাটফর্মে। সেই তথ্যও গণমাধ্যমে অকপটেই স্বীকার করেছেন সৈকত।জানিয়েছেন, ইতোমধ্যেই তার নির্মিত আদর আজাদ ও শবনম বুবলী অভিনয় ‘তালাশ’ সিনেমাটিও হিন্দি ভাষায় স্ক্রীনিং হয়েছে। নির্মাতার আরও বেশ কয়েকটি সিনেমা রয়েছে স্ক্রিনিংয়ের অপেক্ষায়।

এদিকে ক্যারিয়ারে মাত্র চারটি সিনেমায় অভিনয় করে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে বেশ আলোচনার জন্ম দিয়েছেন ঢালিউডের সম্ভবনাময় অভিনেতা সুমন ফারুক। ক্যারিয়ারের শুরুতেই নিজের সিনেমা হিন্দি ভাষায় মুক্তি উপলক্ষে এই অভিনেতা জানিয়েছেন, ‘দেশীয় সিনেমা ইন্ডাস্ট্রির পাশাপাশি এটি তাঁর জন্যও বেশ আনন্দের খবর। এই অভিনেতার বিশ্বাস দেশীয় দর্শকদের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গনের দর্শকরাও বেশ ভালো ভাবেই গ্রহণ করবেন‘সুলতানপুর’। সুমন ফারুক মনে করেন অসাধারণ একটি গল্পের সিনেমা এটি। কোনো দর্শক যদি সিনেমাটি দেখতে বসেন তাহলে তাকে শেষ অবদি ধরে রাখবে রোমাঞ্চে ভরপুর এই গল্পটি।’

সুমন ফারুক জানিয়েছেন, ক্যারিয়ারের শুরুতে যে চারটি সিনেমায় তিনি অভিনয় করেছেন এর মধ্যে ইতোমধ্যেই তিনটি সিনেমা দর্শক উপভোগ করেছেন। তিনটি সিনেমাতেই অভিনেতাকে প্রসংশায় ভাসিয়েছেন দর্শকরা। তাঁর আরও একটি সিনেমা রয়েছে মুক্তির মিছিলে। ‘ফেরশতে’ নামের এই সিনেমাটিও মুক্তির আগেই দেশীয় ও আন্তর্জাতিক বেশ কয়েটি চলচ্চিত্র উৎসবে দর্শক মাতিয়েছেন। বাহবা কুড়িয়েছেন বাঘা বাঘা অভিনেতা-অভিনেত্রীদের। ইরান-বাংলাদেশের যৌথ প্রযোজনায় নির্মিত‘ফেরেশতে’তে সুমন ফারুকের বিপরীতে অভিনয় করেছেন দুই বাংলার জনপ্রিয় অবিনেত্রী জয়া আহসান।

হিন্দিতে ‘সুলতানপুর’ উপভোগ করা যাবে চিনের লিঙ্কে: https://www.youtube.com/watch?v=7_cJGpxX56w



আরও খবর



খাগড়াছড়ি জেলা পুলিশ ১৫টি প্রশংসনীয় কাজে আইজিপি পুরস্কার পেল

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৭৪জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ,  চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম মহোদয় এর দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ পুলিশের সেবায় এক নতুন দিগন্ত উন্মোচিত হয়েছে।এই অগ্রযাত্রার সাথে তাল মিলিয়ে খাগড়াছড়ি জেলা পুলিশ সেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করে আইজিপি মহোদয় কর্তৃক পুরস্কৃত হয়েছে। এই অর্জন কেবল সম্ভব হয়েছে সম্মানিত পুলিশ সুপার খাগড়াছড়ি জেলা,  মুক্তা ধর পিপিএম (বার) এর সার্বিক তত্ত্বাবধান ও দিকনির্দেশনার ফলে।

খাগড়াছড়ি জেলা পুলিশ যে ১৫টি বিষয়ে আইজিপি পুরস্কার পেলেন বিষয়বস্তু নিম্নরূপ:-
১.খাগড়াছড়ি জেলা মাটিরাঙ্গা থানা পুলিশ কর্তৃক চাঞ্চল্যকর ও ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটনপূর্বক প্রধান আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

২.খাগড়াছড়ি জেলা গুইমারা থানা পুলিশ কর্তৃক অস্ত্রসহ এক (০১) জন সন্ত্রাসী গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

৩.খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশ কর্তৃক অপহৃত ভিকটিম সহ মূল অপহরণকারী গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

৪.খাগড়াছড়ি জেলার সদর থানা পুলিশের অভিযানে শুল্ক ফাঁকি দিয়ে আনা ০২ লক্ষ টাকার অধিক বিদেশি সিগারেট ও ০১ টি টমটম জব্দ সহ ০১ জন চোরাকারবারি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

৫.খাগড়াছড়ি জেলা সদর থানা পুলিশের অভিযানে ব্যাংকের আত্মসাৎকৃত অর্থ উদ্ধারসহ ০১ জন আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার ।

৬.খাগড়াছড়ি জেলার গুইমারা থানা পুলিশের অভিযানে ০১ টি দেশীয় তৈরি পাইপগান  ও ০২ রাউন্ড কার্তুজ সহ একজন আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

৭.খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানা পুলিশের অভিযানে আন্ত:জেলা চোর চক্রের ০২ সদস্য গ্রেফতার এবং ০৪ টি চোরাই মোটরসাইকেল উদ্ধার সংক্রান্তে পুরস্কার। 

৮. খাগড়াছড়ি জেলার গুইমারা থানা পুলিশ কর্তৃক সাড়ে ০৩ একরের অধিক জায়গায় চাষাবাদকৃত ৩০ কোটি ২৬ লক্ষ টাকার অধিক মূল্যের গাজা জব্দ সংক্রান্তে পুরস্কার। 

৯. খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি সদর থানাধীন ভাইবোনছড়া পুলিশ ফাঁড়ি কর্তৃক  প্রায় ০২ লক্ষ টাকার বিদেশী সিগারেট সহ একজন আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার। 

১০. খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি সদর থানা কর্তৃক ১০৪০ লিটার  চোলাই মদ সহ ০২ জন আসামী গ্রেফপ্তার সংক্রান্তে পুরস্কার। 

১১. খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানা পুলিশের অভিযানে অপহরণ মামলার রহস্য উন্মোচন সহ ০১ জন আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

১২. খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশের অভিযানে চোরাই স্বর্ণালংকার সহ ০১ জন আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

১৩. খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশ কর্তৃক ২ লক্ষাধিক টাকার অধিক মূল্যের ভারতীয় ঔষধ সহ ০২ আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার।

১৪. খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ি সদর থানা পুলিশের অভিযানে শুল্ক ফাঁকি দিয়ে আনা প্রায় ১৫ লক্ষ টাকা মূল্যের বিদেশি সিগারেট সহ ০১ জন আসামি গ্রেফপ্তার সংক্রান্ত পুরস্কার। 

১৫. খাগড়াছড়ি জেলার গুইমারা থানা পুলিশ কর্তৃক ০৮ লক্ষ টাকার অবৈধ কাঠ সহ ০২ জন আসামি গ্রেফতার সংক্রান্তে পুরস্কার। 

১৫ টি ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পুরস্কার প্রাপ্তিতে বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ চৌধুরী আবদুল্লাহ আল- মামুন বিপিএম (বার),পিপিএম মহোদয় এর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খাগড়াছড়ি জেলার  পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) বলেন,এ পুরস্কার অর্জন আমাদের  দায়িত্ব ও কর্তব্য পালনের ক্ষেত্রে জেলা পুলিশের সকল পর্যায়ের কর্মকর্তাদের আরো উৎসাহিত ও উজ্জীবিত করবে। অনুজ হিসেবে বাংলাদেশ পুলিশের সকল সদস্যদের কাছে শ্রদ্ধেয় আইজিপি স্যারের কর্মজীবন সর্বদা অনুকরণীয় এবং আমাদের বিশ্বাস স্যারের নেতৃত্বে বাংলাদেশ পুলিশের এই অগ্রযাত্রা থাকবে চির অম্লান।

উল্লেখ্য যে এর আগেও খাগড়াছড়ি জেলা পুলিশ ভালো কাজের স্বীকৃতি স্বরুপ মাননীয় আইজিপি মহোদয় কতৃক পুরস্কৃত হয়েছে।

আরও খবর