Logo
আজঃ মঙ্গলবার ০৭ মে ২০২৪
শিরোনাম
দেশে বিস্তৃত ইভি লাইনআপ উন্মোচন করলো মার্সিডিজ-বেঞ্জ দুপুরের মধ্যে ঢাকাসহ ১৫ অঞ্চলে ৮০ কিমি বেগে ঝড়ের আভাস যুদ্ধবিরতি চুক্তিতে রাজি হামাস: গাজাবাসীর উচ্ছ্বাস লোডশেডিং শূন্যে নেমে এসেছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করা নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী ইভটিজিং এর প্রতিবাদ করায় শিক্ষকের দুহাত ভাঙ্গলো কিশোর গ্যাং!! ১৪ দিনের নিষেধাজ্ঞা, বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রদর্শনে গ্রামাঞ্চলে লোডশেডিং না করার নির্দেশ প্রধানমন্ত্রীর মাদক ও আটক বাণিজ্যর অভিযোগে গোদাগাড়ী থানার ছয় পুলিশ সদস্যকে ক্লোজড মিল্টন সমাদ্দারের আরও অনেক লোমহর্ষক ঘটনা আছে: হারুন

মিথুন প্রেমে অনুকূল, রোমান্টিক প্রস্তাবে সাড়া পাবেন বৃশ্চিক

প্রকাশিত:মঙ্গলবার ১৪ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | ২৯১জন দেখেছেন

Image

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে। রিপুকে সংযত রাখুন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। ব্যবসায়িক দিক ভালো যাবে। বিক্রয়-বাণিজ্যে লাভযোগ আছে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। সকলের প্রতি সদাচরণ করুন।

মিথুন (২১ মে-২০ জুন)

শরীর খুব একটা ভালো না-ও থাকতে পারে। আহারে বিহারে সতর্ক থাকুন। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। ধর্মীয় কাছে আনন্দ পাবেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন। প্রেম ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

মন ভালো থাকবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। বিলাস দ্রব্য কেনাকাটা হতে পারে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রয়োজনে তাদের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

পড়াশোনায় আনন্দ পাবেন। আর্থিক দিক ভালো যাবে। পাওনা টাকা আদায় হতে পারে। মূল্যবোধ বজায় রাখুন। বাড়িতে অতিথি সমাগম হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি পাওয়া যায় থাকতে পারে। মনের মানুষকে মনের কথা স্পষ্ট করে বলুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

শারীরিক অসুস্থ তাকে অবহেলা করবেন না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। ব্যয় কমানোর চেষ্টা করুন। দূরের যাত্রা হতে পারে।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। আর্থিক দিক ভালো যাবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। পরিবারের সকলের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন। মন ভালো থাকবে। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।


আরও খবর



ফুলবাড়ীর আঁখিরা বধ্যভূমির স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ

প্রকাশিত:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | ৯৩জন দেখেছেন

Image

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আঁখিরা গণহত্যার বধ্যভূমির স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি অর্পণ। বুধবার (১৭ এপ্রিল) সকাল ১০টায় উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরীর নেতৃত্বে বীর মুক্তিযোদ্ধসহ সুধিজন আলাদীপুর ইউপির আঁখিরা বধ্যভূমির স্মৃতিস্তম্ভে আনুষ্ঠানিকভাবে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

পরে বধ্যভূমির স্মৃতিস্তম্ভ চত্বরে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. এছার উদ্দিনের সভাপতিত্বে আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ জাফর আরিফ চৌধুরী। এছাড়াও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অম্বরিশ রায় চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা মো. আবুল কাশেম আকন্দ, বীর মুক্তিযোদ্ধা মো. মোজাম্মের হক, বীর মুক্তিযোদ্ধা মো. তোজাম্মেল হোসেন, বীর মুক্তিযোদ্ধা মো. শচিন্দ্র নাথ দাস, আলাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাকির বাবলু, ইউপি সদস্য মো. আব্দুর রাজ্জাক, ইউপি সদস্য মো.ইদ্রিস আলী, ইউপি সদস্য অর্পণ রায়, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক অমর চাঁদ গুপ্ত অপু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনোয়ার সাদাত মন্ডল,সাংগঠনিক সম্পাদক প্লাবন শুভ প্রমুখ। এসময় অন্যন্যা মুক্তিযোদ্ধাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।শেষে বীর শহীদদের আত্মার মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


আরও খবর



রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩১

প্রকাশিত:বৃহস্পতিবার ০২ মে 2০২4 | হালনাগাদ:সোমবার ০৬ মে ২০২৪ | ৭৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৩১ জনকে গ্রেপ্তার করেছে। মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে এ অভিযান চালানো হয়।

মাদক বিক্রি ও সেবনের অভিযোগে তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারের সময় তাদের থেকে ২৫২ পিস ইয়াবা, ২৩.৫ গ্রাম ৩০ পুরিয়া হেরোইন ও ৩২ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

ডিএমপির নিয়মিত মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে বুধবার (১ মে) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার (২ মে) সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৮টি মামলা রুজু হয়েছে।


আরও খবর



ঢাকায় মাদকবিরোধী অভিযান গ্রেপ্তার ৩৯

প্রকাশিত:রবিবার ০৫ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | ৬০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:মাদকবিরোধী অভিযান চালিয়ে রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রি ও সেবনের অভিযোগে ৩৯ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন অপরাধ ও গোয়েন্দা বিভাগ।

শনিবার (৪ মে) সকাল ছয়টা থেকে রোববার (৫ মে) সকাল ছয়টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য উদ্ধারসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের সময় তাদের কাছ থেকে ৪৬৮৯ পিস ইয়াবা, ৪ গ্রাম ২০ পুরিয়া হেরোইন ও ১১ কেজি ৪১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩০টি মামলা রুজু হয়েছে।


আরও খবর



সুন্দরগঞ্জে পৈত্রিক সম্পত্তির ভাগনিয়ে দ্বন্দ্বঃবাড়ি অগ্নিসংযোগ,,,আহত-২

প্রকাশিত:শনিবার ২৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | ৫৯জন দেখেছেন

Image

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃসুন্দরগঞ্জ উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত হলদিয়া গ্রামের মৃত্যু মফিজ উদ্দিনের ২ ছেলে সিরাজুল ইসলাম(৬৩) ওশাহা মিয়া(৬০) এর পুরাতুন ভিটা ও ইউনিয়ন পরিষদ সংলগ্ন বজরা হলদিয়া মৌজাস্ত নলডাঙ্গা রাস্তার পাশের জমির সমবন্টন নিয়ে দীর্ঘদিন হতে দ্বন্দ্ব চলে আসছে।

এর জেরে গতকাল সকাল ৯টারদিকে সিরাজল ও শাহা মিয়ার জমির মাঝের ঘিরা সরানোকে কেন্দ্রকরে তর্কাতর্কির শুরুহলে একপর্যায়ে শাহা মিয়া ও তার ছেলে জাকিরুল,ভাতিজা মোজাম্মেল পিতা মহির উদ্দিন গংরা সহ সিরাজুলের বসতঘরে আগুন ধরিয়ে দেয় বলে জানান সিরাজুল।এতে তার টিনের চৌচালা বসত ঘর ও রান্নাঘর পুড়ে ভস্ষিভুত হয়।এসময় বাধাঁ দিতে গেলে তারা সকলে মিলে সিরাজুলের স্ত্রী জরিনা বেগমকে ধারালো অস্ত্রদিয়ে আঘাত করে ও সিরাজুলকে বেধরক মারপিট করলে তারা উভয়ে মারাত্নক আহত হওয়ায় সুন্দরগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এব্যাপারে স্হানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোকলেছুর রহমান মণ্ডল জানান,ঘটনার দিন সকাল অনুমান ৯টার দিকে আমি ঘটনাস্হলে যাই,,এসময় উভয়ের মধ্যে উত্তেজনাকর পরিস্হিতি লক্ষ করি,এবং উভয়পক্ষকে আমি শান্তহতে বলে আমি পাশে মিজানুরের বাড়িতে যাই,,,এর কিছুক্ষনের মধ্যে সিরাজুলের বাড়িতে অগ্নি সংযোগের ঘটনাটি ঘটে।ঘটনা চলাকালিন সিরাজুল ৯৯৯ ফোন করায় তাৎক্ষনিক ভাবে সুন্দরগঞ্জথানার এ এসআই আলমগির হোসেন সঙ্গীয র্ফোসসহ ঘটনা স্হান পরিদর্শন করেন এবং পরিস্হিতি নিয়ন্ত্রনে নেন।

এ রিপোট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুত্তি চলছে বলে জানা গেছে।

আরও খবর



যশোরে হিট স্ট্রোকে শিক্ষকের মৃত্যু

প্রকাশিত:রবিবার ২৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | ১০২জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:যশোরে হিট স্ট্রোকে এক শিক্ষকের মৃত্যু হয়েছে। মৃত আহসান হাবিব যশোর আমদাবাদ হাইস্কুলের সহকারী শিক্ষক। আজ রবিবার (২৮ এপ্রিল) সকাল ৯টার  দিকে স্কুলে যাওয়ার পর এ ঘটনা ঘটে।

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাক্তার হাবিবুর রহমান শিক্ষক আহসান হাবিবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

আমদাবাদ হাইস্কুলের প্রধান শিক্ষকের এ জেড এম পারভেজ মাসুদ জানান, শিক্ষক আহসান হারিব সকালে মাঠে কাজ করে ৯টার দিকে স্কুলে এসে অসুস্থ হয়ে পড়েন। দ্রুত তাকে যশোর জেনারেল হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ নিয়ে যশোরে হিট স্ট্রোকে ৩ জনের মৃত্যুর ঘটনা ঘটল। এর আগে যশোর সদর ও মনিরামপুরে হিট স্ট্রোকে একজন করে মারা যান।

আজ রবিবার যশোরের সকাল ৯টায় তাপমাত্রা রেকর্ড করা হয় ৩৪ ডিগ্রি এবং দুপুর দেঢ় টায় এই তাপমাত্রার পারদ দাঁড়ায় ৪২.৫ ডিগ্রিতে। অব্যাহত তাপপ্রবাহে তীব্র  গরমে যশোরের জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে।


আরও খবর