Logo
আজঃ শুক্রবার ১৯ জুলাই ২০২৪
শিরোনাম

মিরসরাইয়ে বিনামূল্যে ধান বীজ পেল ৯০ জন কৃষক

প্রকাশিত:শুক্রবার ১৭ নভেম্বর ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ১৯ জুলাই ২০২৪ | ৩৮৭জন দেখেছেন

Image

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:মিরসরাইয়ে বিনামূল্যে ধান বীজ পেল ৯০ জন কৃষক। বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর বীজ ডিলার আই.সি কর্পোরেশনের উদ্যোগে উপজেলার কাটাছরা, দুর্গাপুর, মিরসরাই সদর ও মিঠানালা ইউনিয়নের কৃষকদের মাঝে এই ধান বীজ বিতরণ করা হয়। ধান বীজের মধ্যে ছিল ভিত্তিবীজ ব্রি ধান-৯২, ব্রি ধান-২৯, ব্রি ধান- ৮১ ও ব্রি ধান-৮৯। বুধবার মিঠাছরা বাজারের আই.সি কর্পোরেশন কার্যালয়ে কৃষকদের মাঝে ধান বীজ তুলে দেন মিরসরাই উপজেলা কৃষি কর্মকর্তা প্রতাপ চন্দ্র রায়। তিনি বিনামূল্যে উন্নতমানের বীজ বিতরণের এই উদ্যোগকে সাধুবাদ জানান এবং কৃষকরা এই বীজের মাধ্যমে তাদের আশানুরুপ ফলন পাবেন বলে প্রত্যাশা করেন। ইতিপূর্বে ৩০ জন কৃষকের মাঝে বারী-৩ খেসারি বীজও বিতরণ করা হয় আই.সি কর্পোরেশনের উদ্যোগে।

দুর্গাপুুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের কৃষক আলা উদ্দিন বলেন, আমাকে ৭ একরের জন্য ৭০ কেজি ব্রি ধান-৯২ বীজ বিনামূল্যে প্রদান করে আই.সি কর্পোরেশন থেকে। আমি আশা করছি আশানুুরুপ ফলন ঘরে তুলতে পারবো। ইতিপূর্বেও আই.সি কর্পোরেশন থেকে বিনামূল্যে বীজ পেয়েছি। কাটাছরা ইউনিয়নের এছাক ড্রাইভারহাট এলাকার কৃষক রবিউল হোসেন বলেন, আই.সি কর্পোরেশনের উদ্যোগে এই বছর ৩০ একর জমির জন্য আমাকে ৪২০ কেজি বারী-৩ খেসারি বীজ প্রদান করা হয়। আমরা উৎপাদিত ফসল আই.সি কর্পোরেশনের কাছে বাজার মূল্য থেকে বেশি দামে বিক্রি করতে পারি পাশাপাশি তাদের নিজস্ব পরিবহণের মাধ্যমে আমাদের বাড়ি থেকে তারা উৎপাদিত ফসল সংগ্রহ করেন।

আই.সি কর্পোরেশনের সত্বাধিকারী ও মিরসরাই উপজেলা বীজ গ্রামের সভাপতি ইমাম উদ্দিন চৌধুরী ইমন জানান, ২০১৮ সাল থেকে কৃষকদের মাঝে বিনামূল্যে বিএডিসির উন্নতমানের ধান বীজ ও খেসারি বীজ প্রদান করে আসছি আমাদের প্রতিষ্ঠানের পক্ষ থেকে। আমরা চুক্তিবদ্ধ কৃষকদের মাধ্যমে উন্নত বীজ উৎপাদন করে বিএডিসি’র কাছে হস্তান্তর করে থাকি। ধান বীজ বিতরণের পূর্বে ৩০ জন কৃষকের মাঝে বারী-৩ খেসারি ভিত্তিবীজ বিতরণ করা হয়।


আরও খবর



জয়পুরহাটে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের দ্বিতীয় দিনেও কর্মবিরতি পালন করছে

প্রকাশিত:মঙ্গলবার ০২ জুলাই 2০২4 | হালনাগাদ:শুক্রবার ১৯ জুলাই ২০২৪ | ৯৩জন দেখেছেন

Image

এস এম শফিকুল ইসলাম,জয়পুরহাট প্রতিনিধিঃবাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) ও পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) মধ্যকার বৈষম্য দূরীকরণসহ অভিন্ন চাকরি স্থায়ী করণের দাবিতে অনির্দিষ্ট কালের কর্মবিরতির দ্বিতীয় দিনেও জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা- কর্মচারীরা পালন করছে।

সোমবার (১লা জুলাই) থেকে শুরু হওয়া আজ  মঙ্গলবার (২জুলাই) ও জয়পুরহাট পল্লী বিদ্যুৎ সমিতির  কার্যালয়ের সামনে কর্মসূচিতে ডেপুটি জেনারেল ম্যানেজার, সহকারী জেনারেল ম্যানেজার, জুনিয়র ইঞ্জিনিয়ার, হিসাব রক্ষক, লাইনম্যান, মিটার রিডারসহ কর্মকর্তা কর্মচারীরা অংশ নেয়। কর্মসুচী চলাকালে দাপ্তরিক কার্যক্রম বন্ধ আছে।

কর্মবিরতী চলাকালে বক্তারা বলেন,পল্লী বিদ্যুতায়ন বোর্ডের দুই রকম নীতির কারণে বিভিন্ন সুযোগ-সুবিধা হতে বঞ্চিত হচ্ছে দেশের ৮০টি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা- কর্মচারী। দেশের প্রত্যৗল্প এলাকায় বিদ্যুৎ সরবরাহের কাজে নিয়োজিত কর্মীরা একই প্রতিষ্ঠানে চাকরি করলেও পদ-পদবি, বেতন-ভাতা, বোনাসসহ পদোন্নতির ক্ষেত্রে বৈষম্যের শিকার, শোষণ,  নির্যাতণ, নিপীড়ন অব্যাহত রাখা, গুণগত মানহীন মালামাল ক্রয় করে গ্রাহক ভোগান্তি করে আসছে। সমিতির কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন সময় গণ স্বাক্ষও সংগ্রহ, বোর্ডের চেয়ারম্যানের কাছে স্মারকলিপি প্রদানসহ নিয়মতান্ত্রিক ভাবেই তাদের দাবি দাওয়া বাস্তবায়নে চেষ্টা করে আসছে। কিন্তু সমিতির নিয়ন্ত্রকের

ভূমিকায় থাকা পল্লী বিদ্যুতায়ন বোর্ড (বিআরইবি) তাদের দাবি না মেনে বরং উল্টো প্রক্রিয়ার সাথে যুক্ত ভোলা পবিসের ২ জন এজিএমকে সাময়িক বরখাস্ত ২ জন এজিএমকে স্ট্যান্ড রিলিজ করে অন্য পিবিএসে বদলী এবং সিরাজগঞ্জ পবিস-২ এর ১ জন ডিজিএম এবং ১ জন এজিএমকে বোর্ডে সংযুক্ত করে। এতে ৮০টি পবিসের কর্মকর্তা ও কর্মচারী ক্ষুব্ধ হয়। তবে  আন্দোলনে থাকাকালীন জরুরি বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক রাখতে প্রতিটি উপকেন্দ্রে একজন করে জনবল কাজ করছে বলে জানান আন্দোলনকারীরা। সেই সাথে  সকল ধরনের গ্রাহক সেবা চালু থাকবে।

সংশ্লিষ্টরা জানায় পল্লী বিদ্যুৎ সমিতি দেশের প্রায় ১২ কোটি মানুষকে সার্বক্ষণিক নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা দিয়ে যাচ্ছে।  বিআরইবি দ্বারা নিয়মতান্ত্রিত এসব সমিতির কর্মকর্তা ও কর্মচারীরা প্রতিনিয়ত নানান বৈষম্যেও শিকার হচ্ছেন।

পল্লী বিদ্যুৎ সমিতির লাইন টেকনিশিয়ানরা বলেন, লাইনম্যান গ্রেড-১ ও লাইন টেকনিশিয়ান পদে দীর্ঘ অনেকে ১৫ থেকে ১৭ বছর পর্যন্ত একই পদে কর্মরত থাকার পরও পদোন্নতি হয়না। পল্লী বিদ্যুৎ সমিতিতে ওই পদ ফাঁকা থাকা সত্বেও পদোন্নতি না পাওয়াতে আন্দোলনে নামতে বাধ্য হয়েছি। তাদের দাবী গুলো না মেনে নেওয়া পর্যন্ত কর্মবিরতি চলবে।


আরও খবর



ইউপি চেয়ারম্যানসহ ২২জ‌নের না‌মে চাঁদাবাজির মামলা

প্রকাশিত:বৃহস্পতিবার ১১ জুলাই ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ জুলাই ২০২৪ | ১৪৬জন দেখেছেন

Image

আনোয়ার হো‌সেন র‌নি,ছাতক সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি:ছাত‌কে দাবীকৃত চাদা না দেয়ায় অত‌কিত হামলা মার‌ধর ভাংচুর ক‌্যাশ লুটপাট ও দশ লাখ টাকা চাঁদা দাবির অভিযোগের ঘটনায় ইউপি চেয়ারম্যান সদস‌্যসহ ২২ জ‌নের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

ঘটনার ৫ দিন পর উপজেলার ইনলামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সু‌ফি আলম সো‌হেল,ইউপি সদস‌্য সাজ্জাদসহ তার সহযোগীদের বিরুদ্ধে এ মামলা রুজু করেছেন পু‌লিশ ।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম এ মামলার বিষয়টি নিশ্চিত করে ব‌লেন সা‌বেক ছাত্র শি‌বি‌রের নেতা।তার বিরু‌দ্ধেচু‌রি,মারামা‌রি,লুটপাট থানায় হামলা ও নাশবতাসহ ৬‌টি মামলা র‌য়ে‌ছে।

তবে বৃহস্প‌তিবার পর্যন্ত ওই চেয়ারম্যানসহ আসামিরা কেউ আটক করতে পা‌রে‌নি পু‌লিশ।চেয়ারম্যান ও মেম্বা‌রের বিরুদ্ধে হামলা ভাংচুর লুটপাট ও  চাঁদাবাজির মামলার এ ঘটনায় ওই ইউনিয়নের সর্বত্র চলছে আলোচনা-সমালোচনা।

উপজেলার ইসলামপুর ইউপির ইউনিয়নের গ‌নেশপুর নোয়াগাও গ্রা‌মের মৃত হাজী ফ‌রিদ উদ্দি‌নের ছে‌লে বাবুল আহমদ বাদী হয়ে গত ৮ জুলাই ইউপির চেয়ারম‌্যান সু‌ফি আলম সু‌হেল ও‌ মেম্বার সাজ্জাদসহ ২২জ‌নের না‌মে মামলা অ‌ভি‌যোগ দা‌য়ের ক‌রেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে,গত ৭ জুলাই রাতে ছাতক বাজার পুরাতন কাস্টম রোডস্থ মোসার্স জে,আলম এন্ড ব্রাদার্সের বেআইনী ভা‌বে জনতাব‌দ্ধে অনা‌ধিক প্রবেশ ক‌রে চাদা দা‌বি,বেড়ধর মার‌পিট,হামলা ভাংচুর লুটপাট  ক‌রে। এসময় অ‌স্ত্রের ভয় দে‌খি‌য়ে ব‌্যবসা‌য়ির কা‌ছে ১০লাখ টাকা চাদা দা‌বি ক‌রেছেন ইউপি চেয়ারম্যান সুফি আলম সোহেল ও সদস‌্য সাজ্জাদসহ  ২৫  ৩০ জন লোকজন।

চাদা না দেয়ায় ব‌্যবসা‌য়ির ওপর দেশী অস্ত্র নি‌য়ে অ‌ত‌কিত হামলা ভাংচুর মারধর ও ক‌্যাশ ভে‌ঙ্গে ২লাখ ৮৯হাজার ৯শত ৫৪ টাকা ছিনিয়ে ‌নেন।

এ হামলা ভাংচুর ও বাবুল‌কে মারপিট করায় তার ক‌্যাশ ভে‌ঙ্গে নগদ টাকা লুটপা‌টের এ ঘটনায় গত ৮ জুলাই বিকা‌লে ইউপি চেয়ারম‌্যানকে প্রধান আসামী ক‌রে ও তার লোকজনের বিরুদ্ধে এ থানায় মামলা করেন।

আরও জানা গেছে,  ব্রাহ্মণবাড়িয়া  গত ২৯ জুন প্রকাশ্যে চেলা নদী ফুলফুলি বিলে চলমান পাথরবাহী এম,বি শুভ সম্রাট বাল্কহেড চালক আব্দুল গফ্ফারকে আটক ক‌রে এক লাখ টাকার চাদা দাবি করে ইউপি চেয়ারম্যান সুফি আলম সোহেল। তার কথামতো চাদা না দেয়ায় নির্যাতন এমনকি টাকার বদলে মোবাইল ফোনসহ নৌকায় থাকা গুরুত্বপূর্ণ জিনিস পত্র ছিনিয়ে নেওয়ার এ ঘটনায় প্রতিবাদ করেন বাবুল আহমদ।

এ ঘটনায় থানায় লি‌খিত অ‌ভি‌যোগ দা‌য়ের বিষয়টি চেয়ারম্যান জানতে পেয়ে আরও ক্ষিপ্ত হয়ে উঠেন বাবু‌লের উপর।

নানা অপরাধমুলক এসব ঘটনার ধামাচাপা দি‌তে গত ৭ জুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কক্ষে এক‌টি সংবাদ স‌ম্মেলন ক‌রেছিল।গত ৭ জুলাই রা‌তে বাবুল আহম‌দের ব‌্যবসা প্রতিষ্টা‌নে হামলা চালায় চেয়ারম‌্যা‌নের নেতৃ‌ত্বে।

এ  হামলায় মারপিট করে গুরুতর আহত করেন। পরে বাবুলকে রক্ষা করার জন্য তার বড় ও ছোট ভাই এগিয়ে আসলে তাদেরও মারপিট করেন চেয়ারম্যান এবং তার লোকজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করা হয়। এ ঘটনার ৫ দিন পর চেয়ারম্যানের বিরুদ্ধে মারপিট ও চাঁদাদাবির অভিযোগে ওই বাবু‌লের মামলা নেয় থানা পুলিশ। মামলায় ইউপি চেয়ারম্যান সু‌ফি আলম সোহেল সহ নামীয় ২২ জন ও অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করা হয়।

এ ঘটনায় গত ৮জুলাই বিকালে চেয়ারম‌্যান সু‌ফি আলম সো‌হে‌লের বিরু‌দ্ধে সংবাদ স‌ম্মেলন ক‌রেন

পিয়াইন নদী বালু মহাল ইজারাদার কোম্পানীগঞ্জ চাটিরহর আমবাড়ি শেরপুর গ্রামের হাজী তৈমুছ আলীর ছেলে সুজন মিয়া। তি‌নি বলেন ইসলামপুর ইউপি চেয়ারম্যান সুফি আলম সোহেল তার কাছে প্রতি মাসে ৩লাখ টাকা চাদা দা‌বি কর‌ছেন। তা‌কে চাদা না দি‌লে বালু উত্তোলন ক‌রে দে‌বে না।

এব‌্যাপা‌রে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সু‌ফি আলম সু‌হেল জানান,তার বিরু‌দ্ধে আনা সব অ‌ভি‌যোগ অস্বীকার ক‌রে ব‌লে  ঘটনার সময় আমি উপস্থিত ছিলাম না। তারপরও আমার বিরুদ্ধে চাঁদাবাজির মামলা হওয়া দুঃখজনক। এটা মিথ‌্যা বা‌নোয়াট ব‌লে মন্তব‌্য ক‌রেন তি‌নি। 

এব‌্যাপা‌রে তদন্তকারী এস আই শ‌ফিকুল ইসলাম শ‌ফিক এ ঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রে ব‌লেন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মারপিটসহ চাঁদাদাবির অভিযোগে মামলার ঘটনা সত্যতা স্বীকার করে ব‌লেন আসামী‌দের গ্রেপ্তারের চেষ্টা অব‌্যাহত র‌য়ে‌ছে।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



পটুয়াখালী দুমকিতে প্রতিপক্ষের একজনকে কুপিয়ে জখম।

প্রকাশিত:শুক্রবার ২৮ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৬৬জন দেখেছেন

Image

পটুয়াখালী) প্রতিনিধি, রাসেল হোসেন (নিরব) 

পটুয়াখালীর দুমকিতে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে দু’বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। স্থানীয়রা গুরুতর আহতদেরকে উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। 

এঘটনায় দুমকি থানায় মামলা দায়ের প্রক্রিয়াধীন। আহতের পারিবারিক সূত্র জানায়, উপজেলার উত্তর মুরাদিয়া গ্রামে কাজেম আলী (কুট্টি) বিশ্বাসের সাথে একই এলাকার সুলতান হাওলাদার গংদের সাথে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধ চলছিল। ওই বিরোধের জের ধরে গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় স্থানীয় বোর্ড অফিস বাজারে যাওয়ার পথে ওঁথ পেতে থাকা প্রতিপক্ষ সুলতান হাওলাদারের ছেলে সাইদুল হাওলাদার (৩৫), হেলাল হাং (৪০), দুলাল হাং (৫০), জালাল হাং (৫৫) ও আবদুল হক মৃধার ছেলে জাহাঙ্গীর মৃধা (২৫) লাঠি সোটা, রামদাসহ দেশীয় ধারাল অস্ত্র নিয়ে কাজেম আলী বিশ্বাসকে (৬৫) কুপিয়ে গুরুতর জখম করে। আহতের ডাকচিৎকার শুনে তার ভাই বীরমুক্তিযোদ্ধা আশ্রাব আলী বিশ্বাস (৭০) এগিয়ে গেলে তাকেও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। পথচারী লোকজন এগিয়ে এসে আহতদ্বয়কে উদ্ধার করে দুমকি উপজেলা হাসপাতালে ভর্তি করেছে। 

এব্যাপারে আহত আশ্রাব বিশ্বাস বাদী হয়ে প্রতিপক্ষের বিরুদ্ধে দুমকি থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। 

দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো: আ: হান্নান বলেন, এখনও অভিযোগ হাতে পাইনি। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে।


আরও খবর



জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৯ জুলাই ২০২৪ | ৭৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল হুঁশিয়ারি দিয়েছেন আন্দোলনের নামে জনদুর্ভোগ সৃষ্টি করলে ব্যবস্থা নেওয়া হবে হবে।

তিনি বলেছেন, কোটা আন্দোলন নিয়ে কোনো প্রশ্ন নেই, তবে জনদুর্ভোগ, ধ্বংস, ভাঙচুর বা রক্তপাতের ঘটনা ঘটলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাদের যে কাজ সেটা করবে।

মঙ্গলবার (১৬ জুলাই) সচিবালয়ে নিজ দপ্তরে আয়োজিত সংবাদ সম্মেলনে কোটাবিরোধী আন্দোলনকারীদের উদ্দেশ্যে এমন কথা বলেন স্বরাষ্টমন্ত্রী।

তিনি বলেন, ছাত্ররা কারও শেখানো বুলি বলছে। এগুলো তাদের নিজেদের বুলি নয়। তারা ভুল করছে। আমি মনে করি, আদালতে এসে তারা তাদের দাবি বলুক।

শিক্ষার্থীরা ভুল করছে’ উল্লেখ করে তিনি আরও বলেন, ‘আন্দোলন পরিহার করে, তারা যেন ফিরে আসে। শিক্ষার্থীরা যেন ধ্বংসাত্মক কার্যক্রমে লিপ্ত না হয়।’

প্রসঙ্গত, সরকারি চাকরিতে কোটা বাতিলের এক দফা দাবিতে মঙ্গলবারও উত্তাল রাজধানী ঢাকা। এ দিনও সড়ক অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করছেন ঢাকার বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। রাজধানীর সায়েন্সল্যাব মোড়, গাবতলী-মোহাম্মদপুর বেড়িবাঁধ, নতুন বাজার, মধ্যবাড্ডা থেকে শুরু করে নদ্দা/বসুন্ধরা আবাসিক এলাকা, কুড়িল বিশ্বরোড, মহাখালী-বনানী সড়কসহ বিভিন্ন স্থানে শিক্ষার্থীরা অবস্থান নিয়ে কোটাবিরোধী আন্দোলন চালিয়ে যাচ্ছেন।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



হাসপাতালে ভর্তি শামীম ওসমান

প্রকাশিত:বুধবার ১৭ জুলাই ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৯ জুলাই ২০২৪ | ৬৩জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক:মঙ্গলবার (১৬ জুলাই) দিবাগত রাতে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগের দলীয় এমপি এ কে এম শামীম ওসমানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি পাকস্থলীর সমস্যা নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

শামীম ওসমানের ছেলে ইমতিনান অয়ন ওসমান বলেন, বাবা হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি ডাক্তারের অবজারভেশনে রয়েছেন।

তিনি আরও বলেন, ইতোমধ্যে বাবার সিটি স্ক্যান করানো হয়েছে। ডাক্তার বলেছেন, তিনি এখন শঙ্কামুক্ত। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।

একইসঙ্গে ফেসবুকে শামীম ওসমানের ছবি পোস্ট করে দোয়া চেয়েছেন ইমতিনান অয়ন ওসমান। তিনি বলেন, আমার বাবাকে আপনার প্রার্থনায় রাখুন। পোস্টে কমেন্ট করেছেন, আল্লাহ সুস্থতা দান করুন।

ডালিম হায়দার নামে একজন লিখেছেন, মহান আল্লাহর দরবারে দোয়ার দরখাস্ত রইল, আল্লাহ যেন আমাদের অভিভাবককে পরিপূর্ণ শেফা দান করেন, আমিন।

উল্লেখ্য, নারায়ণগঞ্জের এই প্রভাবশালী এমপি শামীম ওসমান কোনো না কোনো সময় দেশে আলোচনায় থাকেন।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর