Logo
আজঃ বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

ড. ইউনুসের সাজা স্থগিতের বিরুদ্ধে হাইকোর্টে আবেদন

প্রকাশিত:রবিবার ০৪ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ১১৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ড. মুহাম্মদ ইউনূসের শ্রম আইন লঙ্ঘনের মামলায় ছয় মাসের সাজা স্থগিতের বিরুদ্ধে হাইকোর্টে আবেদন করেছে কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তর। একইসঙ্গে আদালতের অনুমতি ছাড়া তিনি যেন বিদেশ যেতে না পারেন সে আবেদনও করা হয় ।

রোববার (৪ ফেব্রুয়ারি) হাইকোর্টের সংশ্লিষ্ট শাখায় কলকারখানা ও প্রতিষ্ঠান অধিদপ্তরের পক্ষে অ্যাডভোকেট খুরশীদ আলম খান এ আবেদন দায়ের করেছেন। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের নেতৃত্বাধীন বেঞ্চে এ আবেদনের ওপর শুনানি হতে পারে।

গত ২৮ জানুয়ারি শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলার রায় চ্যালেঞ্জ করে নোবেলজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসসহ চারজনকে জামিন দেন শ্রম আপিল ট্রাইব্যুনাল। একই সঙ্গে আপিল শুনানির জন্য গ্রহণ করেছেন আদালত। সেদিন শ্রম আদালতের দেওয়া সাজা স্থগিত করেন শ্রম আপিল ট্রাইব্যুনাল।

এদিকে আদালতের অনুমতি ছাড়া ড. ইউনূস যাতে বিদেশ যেতে না পারেন এবং শ্রম আপিল আদালতে তার মামলা ছয় মাসে নিষ্পত্তি যেন হয় হাইকোর্টে এমন আবেদনও করা হয়েছে।

গত ১ জানুয়ারি শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে দায়ের করা মামলায় ড. মুহাম্মদ ইউনূসকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত। তবে আপিল করার শর্তে ড. ইউনূসসহ আসামিদের এক মাসের জামিন দেওয়া হয়।

এ মামলার অন্য আসামিরা হলেন-গ্রামীণ টেলিকমের এমডি আশরাফুল হাসান, পরিচালক নুরজাহান বেগম ও মো. শাহজাহান। তাদেরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একইসঙ্গে প্রত্যেককে ৩০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

ইউনূসের বিরুদ্ধে আনা কল্যাণ তহবিলে নির্দিষ্ট লভ্যাংশ না দেয়া, শ্রমিকদের চাকরি স্থায়ী না করা, গণছুটি নগদায়ন না করার মতো অভিযোগগুলো আদালতে প্রমাণিত হয়েছে।

সাজা পেয়ে শ্রম আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করেছেন ইউনূস। তার বিরুদ্ধে রয়েছে আরও অনেক মামলা। গ্রামীণ টেলিকমের কর্মীদের লভ্যাংশের ২৫ কোটি টাকা আত্মসাতের অভিযোগে একটি মামলায় ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে দুদক।


আরও খবর



গাংনীতে ফাঁসির দন্ডপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার

প্রকাশিত:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ১৯জন দেখেছেন

Image

মজনুর রহমান আকাশ, মেহেরপুরঃঢাকা থেকে প্রকাশিত দৈনিক বণিক বার্তার সাবেক সহকারী বিজ্ঞাপণ ম্যানেজার ও মেহেরপুরের গাংনীর মালসাদহ গ্রামের জাহাঙ্গীর আলম কাউসার হত্যা মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামী আবু সাদাত মোঃ ফয়সাল ওরফে প্যাডিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে গাংনী থানা পুলিশের একটি টীম র‌্যাব-২ শেরেবাংলানগর ক্যাম্পের সহায়তায় তাকে তুরাগ থানাধিন বাউনিয়া এলাকা থেকে গ্রেপ্তার করে।আবু সাদাত মোঃ ফয়সাল ওরফে প্যাডি গাংনী উপজেলার মালসাদহ গ্রামের মৃত মাহাতাব উদ্দীনের ছেলে। তাকে মঙ্গলবার দুপুরে মেহেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্যাডির নামে খাগড়াছড়ি জেলায় একটি হত্যা মামলা ও অস্ত্র গুলি ও বিষ্ফোরক দ্রব্য আইনে গাংনী থানাসহ অন্যান্য থানায় আরো ৬ টি মামলায় গ্রেপ্তারী পরওয়ানা রয়েছে। জানা গেছে, জাহাঙ্গীর আলম কাউসার ২০১৫ সালের ১৫ সেপ্টেম্বর বাসা থেকে অফিসের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন। তিন দিন পর খিলক্ষেত এলাকার নামাপাড়া বোর্ডঘাট

এলাকার একটি বাসায় স্যুটকেস ভর্তি অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ। এঘটনায় প্যাডি ও তার সহযোগি রাইহান, নাজমুল হাসান রাকিব ও ফয়সাল ফাহিম নামের ৪ জনকে আসামী করে খিলক্ষেত থানায় মামলা করেন জাহাঙ্গীর হোসেন কাউসারের স্ত্রী রোক্সানা। যার মামলা নং- ১৬, তাং ১৮-৯-১৫ ইং। টাকা লেন দেনকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে মর্মে এজাহারে উল্লেখ করা হয়। পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে। পরে ঢাকা মেট্রোপলিন স্পেশাল ট্রাইব্যুনাল আদালতের বিজ্ঞ বিচারক ২০১৮ সালে প্রধান আসামী আবু সাদাত মোঃ ফয়সাল ওরফে প্যাডিকে মৃত্যুদন্ড ও অন্যান্য আসামীদেরকে যাবজ্জীবন কারাদ- প্রদান করেন।

গাংনী থানার ওসি (তদন্ত) মনোজিৎ কুমার নন্দী জানান, রায় ঘোষণার সময় থেকে প্যাডি পলাতক ছিল। সে ঢাকার বাউনিয়া এলাকায় রুবেল নামে পরিচিত হয়ে বসবাস করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান নিশ্চিত হয়ে এসআই জহির রায়হান ও সঙ্গীয় ফোর্স তাকে গ্রেপ্তার করে।


আরও খবর

ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




মিয়ানমারের ৩৩০ জন সীমান্তরক্ষীদের হস্তান্তরের প্রক্রিয়া চলছে

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ৯৯জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:মিয়ানমারের ৩৩০ জন নাগরিককে মিয়ানমারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। মিয়ানমারের অভ্যন্তরে বিদ্রোহীদের সামনে টিকতে না পেরে পালিয়ে বাংলাদেশে আশ্রয় নিয়েছিল।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ৬টায় নাইক্ষ্যংছড়ির ঘুমধুম স্কুল থেকে ছয়টি গাড়িতে করে কঠোর নিরাপত্তায় তাদের ইনানী সৈকতে আনা হয়। এরপর টেকনাফ হ্নীলায় রাখা বাকি বিজিপি সদস্যদের আনা হচ্ছে।

বিজিপি সদস্যদের বহন করা গাড়ির সামনে পেছনে বিজিবির দুটি গাড়ি রয়েছে। তাদের হস্তান্তরের লক্ষ্যে ইনানী সৈকতসহ সীমান্ত এলাকায় নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

জানা গেছে, ঘুমধুম স্কুল থেকে ১৬৬ জনকে ছয়টি গাড়িতে করে ইনানীতে আনা হয়েছে। বাকিদেরকে হ্নীলা থেকে আনার কাজ চলছে। সেন্টমার্টিন টেকনাফ রুটের পর্যটকবাহী দুটি জাহাজে করে তাদের গভীর সমুদ্রে অবস্থান করা মিয়ানমারের জাহাজে নিয়ে যাওয়া হবে। এরইমধ্যে রোহিঙ্গাদের নিতে আসা জাহাজটি রাত ১টার দিকে মিয়ানমার সিটু বন্দর থেকে বাংলাদেশের জলসীমায় পৌঁছেছে।

বিজিবির জনসংযোগ কর্মকর্তা মো. শরীফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, সকাল ৮টার দিকে অনুষ্ঠিত হবে দুই দেশেব মধ্যে সংক্ষিপ্ত বৈঠক। তারপর স্বাস্থ্যপত্র দিয়ে তাদের জাহাজে তোলা হবে। হস্তান্তর প্রক্রিয়া শেষে কোস্টগার্ড তাদের নিয়ে গভীর সমুদ্রে অবস্থানরত মিয়ানমারের জাহাজের উদ্দেশে রওনা হবেন।

বৈঠকে উপস্থিত থাকবেন- মিয়ানমারের রাষ্ট্রদূত অং কিউ মোয়ে, বিজিবির মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী, কক্সবাজার রিজিয়ন কমান্ডার মোর্শেদ আলম ও জেলা প্রশাসনের কর্মকর্তাসহ অন্যান্য বাহিনীর কর্মকর্তারা।


আরও খবর



এনায়েতপুর থানা যুবলীগের সম্মেলনে ত্রি-বার্ষিক আংশিক কমিটি নির্বাচিত

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১২৬জন দেখেছেন

Image
সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি:সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানা যুবলীগের ত্রি বার্ষিক সম্মেলন ২০২৩ এর মাধ্যমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে ২য় অধিবেশনে আগামী ৩ বছরের নিম্নোক্ত আংশিক কমিটির নির্বাচিত করা হয়েছে। 

গতকাল বুধবার ৩১ জানুয়ারি বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিরাজগঞ্জ জেলা  আহবায়ক কমিটির সিদ্ধান্ত মোতাবেক উক্ত কমিটির ৬০(ষাট) দিনের মধ্যে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে অনুমোদনের জন্য জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়।  

সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা যুবলীগের আহবায়ক রাশেদ ইউসুফ জুয়েল,যুগ্ন -আহবায়ক হাসান শহীদ চঞ্চল,যুগ্ন -আহবায়ক সঞ্জয় সাহা,যুগ্ন-আহবায়ক মোঃ আলহাজ্ব সরকারের স্বাক্ষরিত এই কমিটি নির্বাচিত করা হয়।

এনায়েতপুর থানা যুবলীগের আংশিক কমিটিতে মো: মনিরুল ইসলাম মন্নাফ কে সভাপতি এবং মো: আলমাছ আলী কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এছাড়া মোঃ হাফিজুর রহমান,মোঃ আব্দুল আলিম কে সহ-সভাপতি ও মো: রাশেদুল ইসলাম রাশেদ কে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




মারা গেছেন অভিনেতা ঋতুরাজ

প্রকাশিত:মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী ২০24 | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ৬৫জন দেখেছেন

Image

বিনোদন প্রতিনিধি:ভারতের জনপ্রিয় টিভি অভিনেতা ঋতুরাজ সিং হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। গতকাল সোমবার (১৯ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে ৫৯ বছর বয়সে মৃত্যু হয়েছে এই তারকার। ঋতুরাজের বয়স হয়েছিল ৫৯ বছর। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

সম্প্রতি অগ্ন্যাশয়ের জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ঋতুরাজ। সেখান থেকে ফেরার পর হৃদ্‌রোগে আক্রান্ত হন তিনি; হাসপাতালে নেওয়ার আগেই মারা যান অভিনেতা।

স্টার প্লাসের ‘অনুপমা’সহ বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করে আলোচনায় আসেন একসময়ের মঞ্চাভিনেতা ঋতুরাজ সিং। তার অভিনীত টিভি ধারাবাহিকগুলোর মধ্যে ‘বানেগি আপনি বাত’, ‘শপথ; ‘আহাত’, ‘লাডু’সহ বেশ কয়েকটি জনপ্রিয়তা পায়। ধারাবাহিকের পাশাপাশি বলিউডের চলচ্চিত্র ও ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে।

১৯৬৪ সালের ২৩ মে রাজস্থানের কোটায় সিসোদিয়া রাজপুত পরিবারে জন্মগ্রহণ করেন ঋতুরাজ সিং। সেই ছোটবেলাতেই তিনি দিল্লিতে চলে আসেন পড়াশোনার জন্য। তারপর সেখান থেকে আমেরিকায় চলে যান খুব কম বয়সে। তারপর আবার ১২ বছর বয়সে তিনি ফিরে আসেন ভারতে।

দিল্লিতে ১৯৭৩ সালে ইংল্যান্ড থেকে ভারতে আসা বিশিষ্ট নাট্যকার ব্যারি জনের নাট্য শিক্ষার সংস্থা থিয়েটার অ্যাকশন গ্রুপ বা ‘ট্যাগ’-এ অভিনয় শিক্ষা শুরু করেছিলেন ঋতুরাজ। সেই সময় ওই সংস্থায় তার সহপাঠীদের মধ্যে ছিলেন মনোজ বাজপেয়ী, দিব্যা শেঠ, রঘুবীর যাদব, মীরা নায়ার, কুইজ মাস্টার সিদ্ধার্থ বসু, লিলেট দুবে ও শাহরুখ খান।


আরও খবর

ধ্রুব মিউজিক স্টেশনের ৭ম বর্ষপূর্তি

শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪




ইসলামিয়া সরকারি কলেজ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুভ উদ্বোধন

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ৯২জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জে প্রতিনিধি:মাদক ছেড়ে খেলতে চল, ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল’ এই পতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের ঐতিহ্যবাহী ইসলামিয়া সরকারি কলেজ কর্তৃক কলেজে ১৬ টি  দলের সমন্বয়ে  আন্তঃ বিভাগ ফুটবল প্রতিযোগিতার শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

বৃহস্পতিবার ( ০১ ফেব্রুয়ারী ২০২৪) সকাল সাড়ে দশটায় ইসলামিয়া সরকারি কলেজ মাঠে আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুভ উদ্বোধন অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের পাশাপাশি জাতীয় পতাকা  ও অ্যাথলেটিক্স ক্রীড়া পতাকা উওোলনের মধ্যে দিয়ে বেলুন উড়িয়ে এর শুভ উদ্বোধন ঘোষণা করেন ইসলামিয়া সরকারি কলেজের  অধ্যক্ষ  প্রফেসর ড. এস. আই. এম. এ রাজ্জাক। পরে উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা সভা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামিয়া সরকারি কলেজের উপাধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন দর্শন বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. আজহারুল ইসলাম,  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইসলামিয়া সরকারি কলেজের  অধ্যক্ষ  প্রফেসর ড. এস. আই. এম. এ রাজ্জাক।

অনুষ্ঠানের প্রধান অতিথি  প্রফেসর ড. এস আই. এম.  এ রাজ্জাক  তিনি তার বক্তব্য বলেন, খেলাধুলায় তরুণদের কে অসামাজিক কাজ থেকে বিরত রাখে. খেলাধুলাসহ সুস্থ সাংস্কৃতিক চর্চা সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর ভূমিকা রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড় সুলভ মনোভাব তৈরির দ্বার উন্মুক্ত হয়। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে শিশু ও যুবদের পর্যায়ে এর মধ্যে নেতৃত্বের বিকাশ ঘটে।  বর্তমান সরকার শিক্ষাখাতে নানান উন্নয়ন করাসহ রাস্তাঘাট, বিদ্যুৎ, বই খাতাসহ নারী-পুরুষের চাকুরী বা কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করছেন এবং শিক্ষা উপবৃত্তি প্রদান করছেন তখনই ছেলে মেয়েরা এমনিতেই স্কুল ও কলেজ মুখি হচ্ছে। যার ফলে শিক্ষার্থীরা খেলাধুলার সুযোগ পেয়ে মাঠে আসছে। আন্তঃ বিভাগ ফুটবল প্রতিযোগিতা কলেজ পর্যায়এ প্রতিযোগিতার মাধ্যমে ভাতৃত্ববোধ ও একে অন্যকে চেনার সুযোগ তৈরি হচ্ছে। প্রাচীনতম এই কলেজটি ইতিমধ্যেই ১০০ বছর অর্থাৎ শতবর্ষ পূর্ণকরেছে এই শিক্ষা প্রতিষ্ঠানটি খেলাধূলার  মাধ্যমে আরো পরিচিত হোক এই শিক্ষা প্রতিষ্ঠানটি। 
অনুষ্ঠানের সভাপতি উপাধ্যক্ষ মো. মোস্তাফিজুর রহমান তিনি 
বলেন- মনের আনন্দ সবচেয়ে বড় আনন্দ। 

খেলা ধুলার মাধ্যমে তরুণরা আনন্দ পেয়ে থাকে। সমাজ কে মাদক মুক্ত রাখতে হলে সংস্কৃতিক চর্চার বিকল্প কিছু নেই। একজন বাজে মানুষ কে রাগ ও চাপ দিয়ে  কখনো ভালো  করা যায়না।ভালোবাসা দিয়ে মানুষ কে ভালো করা যায়। বড়দের   শ্রদ্ধা ছোটদের স্নেহ করলে ভালোবাসা পাওয়া যায়। কাজেই আমরা যারা তরুণ আছি সমাজের সবাই কে সম্মান করবো ভালোবাসবো।
 এসময়ে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শিক্ষক পরিষদের সন্মানিত  সম্পাদক মো. জাহাঙ্গীর হেলাল তালুকদার,   ব্যবস্থাপনা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. আব্দুল ওয়াহাব মিয়া, হিসাব বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. মাহমুদুল আলম খান, 

এসময়ে আরো উপস্থিত ছিলেন, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক মো. সাখাওয়াৎ প্রিন্স, রাষ্ট্র বিজ্ঞান  বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক মো. আব্দুল মতিন,  গণিত বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক মো. শহিদুল ইসলাম,  ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক সৈয়দ মোহাম্মদ আলী,  প্রভাষক তানিয়া সুলতানা, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান  সহযোগী অধ্যাপক  মো. শাহীন কবীর, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক মো.রিপন, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক মির্জা সুলতান মাহমুদ, প্রভাষক মো. আকরামুল ইসলাম, পদার্থ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান  সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার, প্রভাষক মো.  আবু তালহা,  ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী  অধ্যাপক মোছাঃ খাদিজা সুলতানা, ও সহকারি অধ্যাপক কাজী জান্নাতুল ফেরদৌস জাহান,  আরবী বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক ড. মো. মাহ্ফুজুর রহমান, ইসলাম শিক্ষা বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক রুহল আমিন, উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগের প্রধান সহকারী অধ্যাপক মোঃ হাফিজুর রহমান,   রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মোছাঃ তাসমিম নাহার লাকী, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মো. শরিফুল ইসলাম, এছাড়াও আরো উপস্থিত ছিলেন  ইসলামিয়া সরকারি কলেজ ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শিহাব আহমদে জিহাদ, ও জেলা ছাত্রলীগের  সাবেক বিজ্ঞান উপ বিষয়ক সম্পাদক মো. শাহাদত হোসেন,এবং ইসলামিয়া সরকারি কলেজ ছাত্রলীগের  মো.  সাব্বির প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহকারি অধ্যাপক মো.রিপন, এবং  আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট প্রতিযোগিতা ধারাভাষ্যকার হিসেবে ছিলেন সিরাজগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার অফিসিয়াল মো. আব্দুল্লাহ আল মাহমুদ রানা।

আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪