Logo
আজঃ শনিবার ১৮ মে ২০২৪
শিরোনাম
বাংলাদেশে আবারো শুরু হচ্ছে বার্সা একাডেমির ট্রেনিং ক্যাম্প রেলপথ মন্ত্রী কতৃক মাগুরার নির্মানাধীন রেলপথ নির্মান প্রকল্প পরিদর্শন প্রচারণায় জমে উঠেছে আত্রাই উপজেলা পরিষদ নির্বাচন দেশ ও জনগণের স্বার্থে সবাইকে কাজ করতে হবে: রাষ্ট্রপতি ধোলাইখালে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ৫টি ইউনিট ব্যাংকের ৩০ এমডি যুক্তরাষ্ট্রে যাচ্ছেন লেগুনায় লুকিং গ্লাস লাগাতে বাধ্য করলো ট্রাফিক ওয়ারী বিভাগ নিষেধাজ্ঞা-পাল্টা নিষেধাজ্ঞা না থাকলে দেশ আরও এগিয়ে যেত: প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোনো পরাশক্তিকে পরোয়া করেন না: ওবায়দুল কাদের মাগুরার মহম্মদপুর ৭ চেয়ারম্যান প্রার্থী ১০ ভাইস চেয়ারম্যান প্রার্থীর ভোট যুদ্ধ

৭ জানুয়ারি বেলকুচি চৌহালী বাসী বিপুল ভোটে নৌকা কে জয়ী করবে-মমিন মন্ডল

প্রকাশিত:মঙ্গলবার ০২ জানুয়ারী 2০২4 | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ১৭৫জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ প্রতিনিধি:দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী শিল্পপতি মমিন বলেছেন বেলকুচি চৌহালী বাসী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা কে বিপুল ভোটে বিজয়ী করবেন। এই আসনের মানুষ পরিবার তন্ত্র থেকে বেরিয়ে আসতে চায়। আমরা এই এলাকার উন্নয়ন করেছি। মাদক, সন্ত্রাস চাঁদাবাজ মুক্ত এলাকা করতে চাই। আমার দলের একজন প্রার্থী হয়েছেন তাকে এই আসনের মানুষ বয়কট করেছে। জনাব লতিফ বিশ্বাস তার নির্বাচনী হলফ নামার তথ্য গোপন করেছেন আমাকে অনেকে বলেছেন অভিযোগ করেন। আমি যদি নির্বাচন কমিশনে অভিযোগ করতাম   তাইলে তার প্রার্থীতা বাতিল হতো কিন্তু আমি তার প্রার্থীতা বাতিলের পক্ষে না। আমি মাঠের খেলোয়াড়, লতিফ বিশ্বাসের সাথে আমি মাঠে খেলতে চাই। ৭ জানুয়ারি ফাইনাল খেলা হবে। কে কত পাঁকা খেলোয়াড়  তার প্রমান মাঠে হবে। ৭ জানুয়ারি নৌকা বিপুল ভোটে জয়ী হবে। আমি যেখানেই পথ সইা করি সেখানেই জনতার ঢল নামে। আপনারা আমার পাশে আছেন এতেই আমি খুশি। সোমবার বিকেলে বেলকুচি ধুকুরিয়া বেড়া উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনি জনসভার প্রধান  তিথিে বক্তব্যে তিনি এসব কথা বলেন। নির্বাচনি জনসভায় আরো বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতা শামসুজ্জামান আলো,এ্যাডভোকেট আনোয়ার পারভেজ লিমনসহ বেলকুচি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মী। সমাবেশে বিভিন্ন কেন্দ্র কমিটিও ওয়ার্ড থেকে বিশাল বিশাল মিছিল নিয়ে নেতাকর্মীরা উপস্থিত হয়।আগামী ৭ জানুয়ারি উৎসব মুখর পরিবেশে সবাই ভোট দিবেন বলে বক্তারা আশাবাদ প্রকাশ করেন।

আরও খবর



নওগাঁয় সড়ক পারাপারের সময় ঘাতক বাসের ধাক্কায় এক শিশু নিহত

প্রকাশিত:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ৪১জন দেখেছেন

Image

নওগাঁ প্রতিনিধিঃনওগাঁর মহাদেবপুরে সড়ক পারাপারের সময় ঘাতক বাসের ধাক্কায় বাধন হোসেন (১০) নামে এক শিশু নিহত হয়েছেন। সোমবার (৬মে) বেলা ১২ টার দিকে নওগাঁ রাজশাহী  আঞ্চলিক মহাসড়কের উপজেলার নওহাটা মোড় এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে।নিহত শিশু বাধন হোসেন পার্শ্ববর্তী মান্দা উপজেলার প্রসাদপুর ইউপির গোটগাড়ী গ্রামের শামিম হোসেনের ছেলে। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান, নিহত বাধনের বাবা-মা দরিদ্র হওয়ায় নওহাটা মোড়ের দক্ষিণ পার্শে অবস্থিত কফিল রাইস মিলে শ্রমিকের কাজ করে আসছেন। সেখানে বাবা-মায়ের সাথে ও-ই শিশুও  থাকতো।  আজ ঘটনার সময় নিহত শিশুটি রাইস মিলের সামনে দিয়ে যাওয়ার সময় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন। এসময় নওগাঁর উদ্দেশ্যে রাজশাহী থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ঘাতক বাস তাকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় পড়ে গেলে তার উপর দিয়ে বাসটি চলে যায়। এতে ঘটনাস্থলেই মর্মান্তিকভাবে তিনি নিহত হন। 

মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এবিষয়ে থানায় মামলা হয়েছে। তবে ঘাতক বাসটি আটক করা সম্ভব হয়নি। 

আরও খবর



ডোমারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে পুলিশের বিশেষ ব্রিফিং অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | হালনাগাদ:শনিবার ১৮ মে ২০২৪ | ৬৮জন দেখেছেন

Image

ডোমার (নীলফামারী) প্রতিনিধি:নীলফামারীর ডোমারে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে ডোমার থানা পুলিশের বিশেষ ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। 

ডোমার থানা আয়োজিত মঙ্গলবার (৭ মে) সকাল ১১টায় ডোমার ইসলামিয়া সিনিয়র ফাযিল মাদ্রাসা মাঠে ডোমার থানা অফিসার ইনচার্জ মহসীন আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ভোট কেন্দ্রে আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে বিশেষ ব্রিফিং প্রদান করেন নীলফামারী জেলা পুলিশ সুপার মোঃ গোলাম সবুর (পিপিএম সেবা)। বিশেষ অতিথি হিসাবে ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল আলম (বিপিএএ), ডোমার ডিমলার সহকারী পুলিশ সুপার (সার্কেল) আলী মোহাম্মদ আব্দুল্লাহ, নীলফামারী সদর সহকারী পুলিশ সুপার (সার্কেল) মোস্তফা মঞ্জুর, সৈয়দপুর সহকারী পুলিশ সুপার (সার্কেল) কল্লোল কুমার দত্ত, ডোমার থানার এসআই আমজাদ হোসেন, কাওছার আলী, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা কল্পনা রানী দাস প্রমূখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ট্রাফিক ইন্সপেক্টর মোকারম হোসেন সরকার, মিজানুর রহমান মিজান, চিলাহাটি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মশিউর রহমানসহ পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। নির্বাচনকে সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে পুলিশ, আনসার, বিজিপির পাশাপাশী সাদা পোশাকে প্রায় ২ হাজার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য মাঠে কাজ করবে বলে থানা অফিসার ইনচার্জ মহসীন আলী জানান।

অপরদিকে দুপুরে উপজেলা নির্বাচন কার্যালয় হতে ভোটের বাক্্র, ব্যালট পেপার সহ প্রয়োজনীয় জিনিষপত্র প্রিজাইটিং কর্মকর্তা ও আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের কাছে প্রেস ব্রিফিংএর মাধ্যমে তুলে দেন জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটারনিং কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। শান্তিপূর্ণ ভোট গ্রহনে সকল কর্মকর্তদের পরামর্শ প্রদান করেন তিনি। উপজেলায় মোট ভোটার সংখ্যা ২ লক্ষ ৭ হাজার ৫শত ৭১ টি, মোট কেন্দ্র ৭৫ এবং বুথ সংখ্যা হবে ৫শত ৮৫টি। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা নূর-ই-আলম।


আরও খবর



মধুপুরে ইউপি মেম্বার ফোরামের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার ২১ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | ১৬২জন দেখেছেন

Image

বাবুল রানা বিশেষ প্রতিনিধি মধুপুর টাঙ্গাইলঃটাঙ্গাইলের মধুপুরে মেম্বার ফোরাম এর আয়োজনে ঈদ পুনর্মিলনী  অনুষ্ঠান ২০২৪ অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ইউপি মেম্বার ফোরাম এর আয়োজনে  উপজেলার অরণখোলা ইউনিয়নের অন্তর্ভুক্ত জলই মহুয়া  কটেজে রবিবার (২১ এপ্রিল) দিনব্যাপী এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মেম্বার ফোরামের সভাপতি রফিকুল ইসলাম সোহেল। 

ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানটি এক মিলন মেলায় পরিনত হয়। অনুষ্ঠানের শুরুতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ইউপি সদস্য ( মেম্বার) মৃতুবরণ করায় তাদের রুহের মাগফেরাত কামনা করে এক মিনিট নিরবতা পালন করে অনুষ্ঠান শুরু হয়। 

উক্ত অনুষ্ঠানে  আমন্ত্রিত অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ছরোয়ার আলম খান আবু, চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট ইয়াকুব আলী, চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ডাঃ মীর ফরহাদুল আলম মনি। 

ভাইস চেয়ারম্যান প্রার্থী হেলাল উদ্দিন, খন্দকার সামছুল আরেফিন শরিফ, সজীব আহমেদ, আবুল খায়ের মোহাম্মদ শহিদুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপস্থিত ছিলেন যষ্ঠিনা নকরেক, নিগার সুলতানা রুবি, মিনারা বেগম,সন্ধা সিমসাং সহ আউশনারা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, অরণখোলা ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম, বেরীবাইদ ইউনিয়নের চেয়ারম্যান জুলহাস উদ্দিন।

উক্ত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে মেম্বার ফোরামের  কার্যকরী কমিটির সদস্য হিসেবে উপস্থিত ছিলেন সহ-সভাপতি রফিকুল ইসলাম, সহ-সভাপতি রোস্তম আলী, মিঃ প্রবীর বর্মন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, সহ-সম্পাদক শরাফত আলী, আবুল হোসেন,  সাংগঠনিক সম্পাদক মিঃ তুষার রেমা সহ অন্যান্য কার্যকরী কমিটির সদস্য সহ ফোরামের সকল সদস্যগন উপস্হিত ছিলেন। 

অনুষ্ঠান সঞ্চালনা  করেন মেম্বার ফোরামের সহ-সভাপতি মিঃ প্রবির বর্মন।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



বগুড়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় তরুণ আহত ও কলেজছাত্রী নিহত

প্রকাশিত:রবিবার ১২ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ৩৯জন দেখেছেন

Image
বগুড়া বিশেষ প্রতিনিধি:বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আফসানা আক্তার (২০) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। শনিবার (১১ মে) দুপুর একটার দিকে বগুড়া সদর উপজেলার পীরগাছা- মহাস্থানগড় সড়কের পীরগাছা বন্দরে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় আফসানার বন্ধু ও মোটরসাইকেলের চালক তাওসিফ হোসেন (২২) নামের এক তরুণ আহত হন। তিনি বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিসাধীন। নিহত আফসানা আক্তার বগুড়া শহরের সুলতানগঞ্জ পাড়ার রুইল শেখের মেয়ে। তিনি সরকারি আজিজুল হক কলেজের ফিন্যান্স ও ব্যাংকিং বিভাগের প্রথম বর্ষের ছাত্রী ছিলেন।

এসব তথ্য নিশ্চিত করেন সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রনি কুমার দাস। তিনি জানান, আফসান ও তাওসিফ সম্পর্কে বন্ধু। আজ তারা ঘুরতে বেরিয়েছিলেন। পীরগাছা এলাকায় তাওসিফের মোটরসাইকের নিয়ন্ত্রণ হারিয়ে একটি বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে মাথায় আঘাত পেয়ে আফসানার মৃত্যু হয়।

স্থানীয়রা তাওসিফকে উদ্ধার করে শজিমেক হাসপাতালে পাঠান। এদিকে নিহত আফসানার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আরও খবর



মধুপুরে বিশ্ব মা দিবস পালিত

প্রকাশিত:রবিবার ১২ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ১৭ মে ২০২৪ | ২৬৩জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃশেখ হাসিনার বারতা, নারী পুরুষ সমতা "  এ স্লোগানকে সামনে রেখে  টাঙ্গাইলের মধুপুরে বিশ্ব মা দিবস পালিত হয়েছে। 

উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে রবিবার (১২ মে) দুপুরে উপজেলা পরিষদের হল রুমে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মধুপুর  উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. জাকির হোসাইন এর সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন সুলতানা সুমির সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন  উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ইসমাইল হোসেন, উপজেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোসলেমা আক্তার মাসুদা, তারার মেলা কিন্ডারগার্টেন এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক নুরজাহান লাকী প্রমুখ। 

এসময় উপজেলা প্রশাসন ও  মহিলা বিষয়ক কার্যালয়ের  কর্মকর্তা কর্মচারী সহ কিশোর কিশোরী ক্লাবের ছাত্র ছাত্রীরা উপস্হিত ছিলেন।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে পৌরসভার কিশোর কিশোরী ক্লাবের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেন্ডার প্রোমোটার মো. সাইফুল ইসলাম

   -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর