Logo
আজঃ Sunday ২৪ October ২০২১
শিরোনাম
ছেলের বাবা যশের জন্মদিনে নুসরাতের বিশেষ ভালোবাসা

যশের জন্মদিনে নুসরাতের বিশেষ ভালোবাসা

প্রকাশিত:Sunday ১০ October ২০২১ | হালনাগাদ:Sunday ২৪ October ২০২১ | ৭২জন দেখেছেন
বিনোদন ডেস্ক

Image


বিনোদন ডেস্ক :


টালিউডের অভিনেতা যশ দাশগুপ্ত। ৩৬ বছর পূর্ণ করলেন তিনি। শুভেচ্ছায় ভাসছেন সোশ্যাল মিডিয়া। ভক্তরা তাকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন নানা মিষ্টি বারতায়।তবে নায়কের বিশেষ দিনে প্রেমিকা বলে খ্যাত নায়িকা নুসরাত জাহানের কি আয়োজন? সেদিকে নজর ছিল প্রায় সকলের। রাত ১২টা বাজামাত্রই অপেক্ষার অবসান হলো। প্রকাশ হলো, যশের জন্মদিনে নুসরাতের ভালবাসা।

 

যশের জন্মদিন পালনের ক্ষেত্রে যদিও কোনো আড়ম্বরের বন্দোবস্ত করেননি নুসরাত। অন্তত সোশ্যাল মিডিয়ায় তেমন কোনো আভাস পাওয়া যায়নি। যশের জন্মদিনের কথা যে তিনি ভুলেননি শুধু সেটাই জানিয়ে দিলেন ইনস্টাগ্রাম স্টোরিতে।ইনস্টা স্টোরিতে যশের ছবি পোস্ট করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। তার পাশেই লাল হৃদয়ের ইমোজি। যার পোশাকি নাম হার্ট ইমোজি।

 

প্রসঙ্গত, গেল বছর থেকেই টালিগঞ্জে আলোচিত জুটি যশ-নুসরাত। পর্দায় তেমন সাফল্য না পেলেও বাস্তব জীবনে সেই রসায়ন জমে ক্ষীর। তবে প্রকাশ্যে সম্পর্কের কথা স্বীকার করেননি তাদের দু’জনের কেউই। সোশ্যাল মিডিয়ায় তাদের শেয়ার করা ছবি দেখে নুসরাত এবং যশের ঘনিষ্ঠতার প্রমাণ পেয়েছেন নেটিজেনরা। একসঙ্গে লাঞ্চ ডেটেও দেখা গিয়েছে তাদের।

 

এই পরিস্থিতিতে জানা যায় নুসরাত সন্তানসম্ভবা। নানা বাঁকা কথার মাঝেও অবিচল থেকেছেন বসিরহাটের তৃণমূল সাংসদ।

 

এরপর গত ২৬ আগস্ট পুত্রসন্তানের জন্ম দেন। পার্ক স্ট্রিটের বেসরকারি হাসপাতালে সেই সময় প্রায় সারাক্ষণই নুসরতের সঙ্গী ছিলেন যশ। সন্তানের পিতৃপরিচয় নিয়ে কাটাছেঁড়া হয়েছে যথেষ্ট। যদিও কলকাতা পুরসভার জন্ম শংসাপত্রের নথি অনুযায়ী নুসরাতের ছেলের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। যা অভিনেতা যশ দাশগুপ্তেরই আরেক নাম।

খবর প্রতিদিন / সি.বা


আরও খবর



ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা খাওয়া নিয়ে বাকবিতণ্ডা, ছুরিকাঘাতে যুবক নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজা খাওয়া নিয়ে কথাকাটাকাটি ছুরিকাঘাতে যুবক নিহত

প্রকাশিত:Thursday ২১ October 20২১ | হালনাগাদ:Sunday ২৪ October ২০২১ | ১৫৭জন দেখেছেন
ডেস্ক এডিটর

Image


 

গাঁজা সেবন নিয়ে বাকবিতণ্ডার জেরে শেখ আকাশ (২০) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।বুধবার (২০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার সুলতানপুর গ্রামের সুলতানপুর মধ্যপাড়ায় এ ঘটনা ঘটে।নিহত আকাশ ওই গ্রামের শেখবাড়ির উত্তরপাড়ার হুমায়ুনের ছেলে। তিনি চিনাইর ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্র।

 

হাসপাতাল ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, দুপুরে সুলতানপুর গ্রামের দক্ষিণপাড়ার একটি স্কুলের সামনে আকাশ গাঁজা সেবন করেন বলে অভিযোগ করা হয়। এতে তার সঙ্গে বাকবিতণ্ডা হয় উত্তরপাড়ার রিফাতের। এসময় বিষয়টি মীমাংসা করে দেন স্থানীয়রা। আর তাদের বাড়ি ফিরে যেতে বলেন।

 

পরে বিকেলে সুলতানপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মাঠে আকাশ বন্ধুদের নিয়ে খেলা দেখতে যান। খেলা শেষে মধ্যপাড়া এলাকায় আড্ডা দেওয়ার সময় রিফাত ও তার সহযোগীরা আকাশের ওপর অতর্কিতভাবে হামলা করে। এসময় আকাশের বুকে ও মাথায় ছুরিকাঘাত করেন রিফাত।

স্থানীয়রা গুরুত্বর আহত অবস্থায় আকাশকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। তারা হলেন, ফায়েজ (১৬), আরমান (২০), রাকিব (১৪) ও মাসুম (১৭)। তাদের বাড়ি সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নে। আহতদের ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আব্দুল্লাহ আল-মামুন জানান, আকাশের মাথা-বুকে একাধিক ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তার মৃত্যু হয় হাসপাতালে নিয়ে আসার আগেই।

 

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরানুল ইসলাম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ মোতায়েন রয়েছে ঘটনাস্থলে।

তিনি আরও জানান, অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হচ্ছে।

-খবর প্রতিদিন / সি.বা 


আরও খবর



সরকারি খরচে প্রবাসীদের মরদেহ দেশে নেওয়াসহ ১০ দফা দাবি

প্রবাসীদের অধিকার নিশ্চিতে ১০ দফা দাবি

প্রকাশিত:Sunday ১০ October ২০২১ | হালনাগাদ:Sunday ২৪ October ২০২১ | ৫৭জন দেখেছেন
ডেস্ক এডিটর

Image

 

ডেস্ক এডিটর :

 

বিশ্বের বিভিন্ন দেশে কর্মরত প্রায় ১ কোটি ২০ লাখের বেশি বাংলাদেশি নাগরিকের অধিকার সংরক্ষণ, সরকারি খরচে প্রবাসীদের মরদেহ দেশে নেওয়াসহ ১০ দফা দাবি আদায়ে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

 

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সভাপতি কাউসার সিকদারের সভাপতিত্বে সংগঠনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমানউল্লাহ আমানের সঞ্চালনায় শুক্রবার (৮ অক্টোবর) কুয়েত সিটির রাজধানী হোটেলে এ সভা হয়।

 

পবিত্র কোরআন থেকে তিলাওয়াত এবং জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক সিফাত নুর।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সংসদের সাবেক সংস্কৃতিবিষয়ক সম্পাদক রবিউল হক, কুয়েত শাখার সহ-সভাপতি মো. বিল্লাল পাটোয়ারী ও সাবেক সাধারণ সম্পাদক মো. সোহাগ মিয়া। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সভাপতি কাউসার সিকদার।

 

প্রধান অতিথির বক্তব্যে সিফাত নুর বলেন, বিশ্বের প্রায় দেড় কোটি প্রবাসীর প্রতিনিধিত্বকারী সংগঠন বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের ১০ দফা দাবি আদায়ে সরকারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে হবে। ১০ দফা দাবি আদায়ে বিশ্বের সব বাংলাদেশি প্রবাসীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

প্রবাসী অধিকার পরিষদের ১০ দফা দাবি হলো-

১. প্রবাসে মারা যাওয়া বাংলাদেশি নাগরিকদের মরদেহ রাষ্ট্রীয় খরচে দেশে নেয়া।

২. প্রবাসীদের জাতীয় পরিচয়পত্র ও ভোটাধিকার দিতে হবে।

৩. বিমানবন্দরে প্রবাসী হয়রানি বন্ধ করতে হবে।

৪. প্রবাসীদের দ্বৈত নাগরিকত্ব ও পেনশন সুবিধা।

৫. দালালমুক্ত পাসপোর্ট ও দূতাবাস সেবা।

৬. প্রবাসী সুরক্ষা আইন প্রণয়ন ও বাস্তবায়ন।

৭. জাতীয় বাজেটে প্রবাসীদের জন্য বিশেষ বরাদ্দ।

৮. বিদেশে কাগজপত্রবিহীন প্রবাসীদের বৈধকরণে সরকারের সহযোগিতা।

৯. বিদেশে প্রবাসীদের জন্য পর্যাপ্ত শ্রম কল্যাণ উইং।

১০. অভিবাসন ব্যয় ১ লাখ টাকার মধ্যে সীমাবদ্ধ ও প্রবাস ফেরতদের কর্মসংস্থান, সুদমুক্ত পর্যাপ্ত ঋণ।

 

অনুষ্ঠানে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সাবেক সংস্কৃতিবিষয়ক সম্পাদক রবিউল হক, কুয়েতের সহ-সভাপতি মো. বিল্লাল পাটোয়ারী, কুয়েতের সাবেক সাধারণ সম্পাদক সোহাগ মিয়াসহ কুয়েত শাখার সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, রেজওয়ান আহম্মেদ, এনামুল হক, শেখ নুর, আসাদুল ইসলাম, রিয়াদ মেহেদি, শফিকুল ইসলাম, মোস্তাকিম প্রমুখ।

 

অনুষ্ঠানে ছিলেন সংগঠনটির প্রধান উপদেষ্টা নুরুল হক নুর, কেন্দ্রীয় সংসদের সভাপতি জার্মান প্রবাসী ইঞ্জিনিয়ার কবীর হোসেন, সাধারণ সম্পাদক লন্ডনপ্রবাসী বিপ্লব কুমার পোদ্দার।সংবর্ধনা ও মতবিনিময় সভায় সদস্যদের মধ্যে সাংগঠনিক কর্মদক্ষতায় সম্মাননা স্মারক দেওয়া হয়। এছাড়া প্রবাসীদের স্বার্থে সংশ্লিষ্ট বিষয়ে সংবাদ পরিবেশনায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় সংবাদকর্মীদের সংগঠনের পক্ষ থেকে সম্মাননা স্মারক দেওয়া হয়।

খবর প্রকিদিন / সি.বা 


আরও খবর



হলে ফিরছেন দর্শক, প্রশংসা পাচ্ছে ‘পদ্মাপুরাণ’

‘পদ্মাপুরাণ’ দেখতে হলে ফিরছেন দর্শক

প্রকাশিত:Sunday ১০ October ২০২১ | হালনাগাদ:Sunday ২৪ October ২০২১ | ১৭৬জন দেখেছেন
বিনোদন ডেস্ক

Image


বিনোদন ডেস্ক :

 

মুক্তির আগেই আলোচনায় ছিল তরুণ নির্মাতা রাশিদ পলাশের প্রথম চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’। নানান চমকের পর এবার ছবিটি মুক্তি পেয়েছে। গেল শুক্রবার (৮ এপ্রিল) দেশের বড় কিছু প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এটি। মুক্তির দুই দিনেই বেশ ভালো সাড়া মিলেছে দর্শকের।

 

বিশেষ করে সিনেপ্লেক্সগুলোতে মুক্তি পাওয়ায় শহরের দর্শক ছবিটি দেখতে আসছেন আশা জাগিয়ে। পরিচালকের ভাষ্যে, ‘করোনাকালীন অনেক মন্দ সময় গেছে আমাদের। সিনেমা নিয়েও আমরা একটা চ্যালেঞ্জের মুখে ছিলাম। এখনো করোনা পুরোপুরি বিদায় নেয়নি। তাই একটা আতঙ্ক তো ছিলোই সিনেমাটির মুক্তি নিয়ে।

 

তবে আশার কথা হলো বেশ ভালো রেসপন্স পাচ্ছি। প্রথম দিন কয়েকটি হলে শো ফুলহাউজ গেছে। আমার প্রথম সিনেমা এটি, তাই দর্শকের এই সাড়া আমার জন্য দারুণ অনুভূতির।

তিনি দাবি করেন, দর্শক সিনেমাটি দেখে প্রশংসা করছেন। ছবির গল্প, শিল্পীদের অভিনয় নিয়ে আলোচনা করছেন অনেকে। সোশ্যাল মিডিয়াতেও দর্শক ছবিটি দেখার তৃপ্তির কথা লিখছেন। অনেকে কিছু সমালোচনাও করছেন। সেগুলোকে নির্মাতা ভুল হিসেবে নিয়ে পরবর্তীতে তা শোধরে নেয়ার চেষ্টা হিসেবেই দেখছেন।

 

‘পদ্মাপুরাণ’ ছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ। এদের মধ্যে আলাদা করে আলোচনায় এসেছে সাদিয়া মাহি ও সুমিতের অভিনয়।

 

ছবির গল্প ভাবনা জানিয়ে পরিচালক বলেন, ‘পদ্মার পাড়ের প্রকৃতির সঙ্গে মানুষের লড়াইয়ে গল্প তুলে ধরার চেষ্টা করেছি এ সিনেমায়। আমি বিশ্বাস করি অনেক ভাবনার দ্বার খুলে দিতে পারে এই সিনেমা।সেই জায়গাটাই পর্দায় দেখানোর চেষ্টা করেছি। আমি কোনো মতামত দেয়ার পক্ষে না। আমি একটা ওপেন এন্ডিং রাখতে চেয়েছি দর্শক যে যার মতো করে ভেবে নেবে।

 

 ‘পদ্মাপুরাণ’- দেখা যাচ্ছে

 

স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স ও সনি স্কয়ার মিরপু্র), শ্যামলী সিনেমা, যমুনা ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক), সিনেস্কোপ (নারায়ণগঞ্জ), সুগন্ধা সিনেমা (চট্টগ্রাম)।

 

খবর প্রতিদিন / সি.বা


আরও খবর



যাত্রাবাড়ীতে ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার

যাত্রাবাড়ীতে পোলট্রি ফিড ব্যাগে ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত:Wednesday ১৩ October ২০২১ | হালনাগাদ:Sunday ২৪ October ২০২১ | ২৬৩জন দেখেছেন
Image

 

নিজস্ব সংবাদদাতা :

 

রাজধানীর যাত্রাবাড়ীতে পোলট্রি ফিড ব্যাগে ইয়াবা পাচারকালে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশের এলিট ফোর্স র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)।বুধবার (১৩ অক্টোবর) ভোরে র্যাব- ১০ এর একটি দল যাত্রাবাড়ী থানার দনিয়া এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে। এ সময় ৫ হাজার ৭০২ পিস ইয়াবা জব্দ করা হয়।

 

গ্রেফতাররা হলেন- মো. দেলোয়ার হোসেন (৩৬) ও সমীর হোসেন (২০)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক জব্দ করা হয়।বুধবার সন্ধ্যায় র্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এসব তথ্য জানান।

 

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতার দুজনই পেশাদার মাদক কারবারি। আইনশৃ্ঙ্খলা বাহিনীর নজরদারি এড়াতে পোলট্রি ফিড ব্যাগে অভিনব কায়দায় ইয়াবা ঢুকিয়ে তারা বেশ কিছুদিন ধরে যাত্রাবাড়ীসহ রাজধানীর বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

 

গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এএসপি এনায়েত কবির সোয়েব।

 

খবর প্রতিদিন / সি.বা


আরও খবর



ইভ্যালির ইভ্যালির এমডি‘র দায়িত্ব পাচ্ছেন মাহবুব কবীর মিলন

ইভ্যালির ইভ্যালির এমডি‘র দায়িত্ব পালন করবেন আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন

প্রকাশিত:Monday ১৮ October ২০২১ | হালনাগাদ:Sunday ২৪ October ২০২১ | ৯৯জন দেখেছেন
ডেস্ক এডিটর

Image


আলোচিত অতিরিক্ত সচিব মাহবুব কবীর মিলন ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি পরিচালনার জন্য গঠিত কমিটির সদস্য হিসেবে স্থান পেয়েছেন। তিনি ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব পালন করবেন।

বিস্তারিত আসছে..

 

খবর প্রতিদিন /সি.বা 


আরও খবর