Logo
আজঃ Monday ০৮ August ২০২২
শিরোনাম
রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড নিখোঁজ সংবাদ প্রধানমন্ত্রীর এপিএসের আত্মীয় পরিচয়ে বদলীর নামে ঘুষ বানিজ্য

ট্রাক নিয়ে রাতে ফেরিতে উঠতাম, এখন কয়েক মিনিটেই পার

প্রকাশিত:Monday ২৭ June ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ৭৮জন দেখেছেন
Image

দক্ষিণাঞ্চল ও দক্ষিণ-পশ্চিমাঞ্চল থেকে ঢাকায় আসা ট্রাকচালকদের কাছে ভোগান্তির আরেক নাম ছিল জাজিরা-মাওয়া ফেরিঘাট। পণ্যবাহী ট্রাকগুলো দিনের বেলায় ফেরি পার হতে দীর্ঘ সারিতে পড়তো। ফলে অধিকাংশ পণ্যবাহী ট্রাক রাতে ফেরি পার হওয়ার চেষ্টা করতো। পচনশীল পণ্য নিয়ে রাতেও এসব ট্রাকের চালকদের ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করতে হতো। পদ্মা সেতু চালু হওয়ায় তাদের সেই ভোগান্তি এখন অতীত। কয়েক মিনিটেই এখন উত্তাল পদ্মা পাড়ি দিচ্ছেন তারা।

রোববার (২৬ জুন) সেতুতে যান চলাচল শুরুর দিনে দক্ষিণাঞ্চল ও দক্ষিণ-পশ্চিমাঞ্চল থেকে আসা বহু ট্রাক পদ্মা সেতুর জাজিরা প্রান্ত হয়ে পদ্মা পাড়ি দিয়ে ঢাকায় এসেছেন। তাদের সবার কণ্ঠে ছিল স্বস্তির সুর। চোখে-মুখে ভিন্ন আমেজের ছাপ স্পষ্ট।

শরীয়তপুরের জাজিরা প্রান্ত থেকে পদ্মা সেতুতে ওঠার আগে বেশ কয়েকজন ট্রাকচালকের সঙ্গে কথা হয় এ প্রতিবেদকের। তারা অতীতের ভোগান্তির গল্প শোনান। তবে পদ্মা সেতু চালু হওয়ায় সেই ভোগান্তি এখন দূর হয়েছে। এতে বেজায় খুশি তারা।

ভোলার চরফ্যাশন থেকে আসা ট্রাকচালক তারেক জাগো নিউজকে বলেন, ‘আগে রাইত ছাড়া ফেরি পাইতাম না। পদ্মা সেতু খুলে দিছে, কয়েক মিনিটে পার হইয়া যামু। টাকা খুব বেশি না। কষ্ট দূর হইছে, এইটা বড় কথা।’

ফরিদপুর থেকে আসা ট্রাকচালক মোহাম্মদ রফিক মিয়া বলেন, ‘ট্রাক নিয়ে প্রায়ই রাইতে ফেরিতে উঠুন লাগতো। এহন দিনে কয়েক মিনিটেই পার হমু। ফেরিতে গেলে দীর্ঘ লাইন থাকতো। এখন সেই পথ একটানে গাড়ি চালিয়ে চলে যাবো। রাতের জন্য আর অপেক্ষা করতে অইবো না।’

ঝিনাইদহ থেকে আসা ট্রাকচালক মিজানুল ইসলাম বলেন, ‘সবজি নিয়ে নারায়ণগঞ্জ যাবো। আগে ফেরি দিয়ে পার হতাম। গাবতলী গিয়ে থাকতে হতো। তারপর সেখান থেকে যেতাম নারায়ণগঞ্জে। এখন দ্রুত নদী পার হয়ে সরাসরি নারায়ণগঞ্জ চলে যাবো।’

একই জেলা থেকে ফুলকপি নিয়ে আসা মো. সোহাগ বলেন, ‘আজকেই প্রথম এই রুটে আসলাম। কত ঘণ্টা লাগে জানি না। মাদারীপুর থেকে কুমিল্লা যেতে আগে সারাদিন লেগে যেতো।’

মাদারীপুর থেকে আসা আরেক ট্রাকচালক মো. নিয়ামুল বলেন, ‘পুরান ঢাকার বাবুবাজার যাবো। আগে ফেরিতে উঠতেই কয়েক ঘণ্টা লেগে যেতো। আজ ব্রিজের ওপর দিয়ে নদী পার হবো। নদী পারাপারে কোনো অপেক্ষা নাই।’

এদিকে, প্রথম দিনে পদ্মা সেতু দিয়ে প্রায় ৩০ হাজার যানবাহন পারাপার হয়েছে। দিনভর যে যান চলাচল করেছে, তার ৬০ শতাংশই ছিল মোটরসাইকেল। এরপরই ছিল প্রাইভেটকারের আধিক্য। তবে এদিন হাজারের বেশি ট্রাক, যাত্রীবাহী বাসও চলাচল করেছে।

সোমবার ভোর ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করেছে সরকার। রোববার (২৬ জুন) রাতে এ সংক্রান্ত একটি নোটিশ জারি করেছে সেতু বিভাগ। তথ্য অধিদপ্তরের এক তথ্য বিবরণীতে সেতু বিভাগের এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

দক্ষিণবঙ্গের ২১ জেলার স্বপ্নের দুয়ার খুলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার (২৫ জুন) উদ্বোধন হয়েছে পদ্মা সেতুর। ওইদিন প্রথম যাত্রী হিসেবে টোল দিয়ে পদ্মা সেতু পাড়ি দেন প্রধানমন্ত্রী। বেলা ১১টা ৪৮ মিনিটে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে প্রধানমন্ত্রী নিজ হাতে টোল দেন।

এরপর তার গাড়িবহর সেতু উদ্বোধনের জন্য ফলকের স্থানে যায়। প্রধানমন্ত্রীসহ অতিথিরা গাড়ি থেকে নামেন। সেখানে প্রথমে মোনাজাত করা হয়। মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম মোনাজাত পরিচালনা করেন।

পরে দুপুর ১২টার একটু আগে সুইচ টিপে সেতুর ফলক উন্মোচন করেন তিনি। এর মাধ্যমেই খুলে যায় দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের সঙ্গে ঢাকার যোগাযোগের সড়ক পথের দ্বার।


আরও খবর



সাড়ে ৫ হাজার টন পণ্য নিয়ে মোংলায় ভিড়লো রাশিয়ার জাহাজ

প্রকাশিত:Friday ০৫ August ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ১৫জন দেখেছেন
Image

দেশের চলমান মেগা প্রকল্পের মধ্যে অন্যতম রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণের মূল যন্ত্রাংশ নিয়ে মোংলা বন্দরে ভিড়েছে লাইবেরিয়ান পতাকাবাহী জাহাজ এমভি ড্রাগনবল। রাশিয়া-ইউক্রেন যুদ্ধের পর এটি রূপপুর পারমাণবিক কেন্দ্রের পণ্যের চালানের রাশিয়ার দ্বিতীয় জাহাজ।

রাশিয়া থেকে ছেড়ে আসা এ জাহাজটি শুক্রবার (৫ আগস্ট) বিকেলে মোংলা বন্দরের পশুর চ্যানেলের হাড়বাড়িয়ার ৭ নম্বর বয়ায় ভিড়েছে। জাহাজটির গভীরতা বেশি হওয়ায় শুক্রবার সেখানে রেখে কিছু পণ্য খালাস করা হবে।

জাহাজটি কিছুটা হালকা হলে শনিবার (৬ আগস্ট) বিকেলে বন্দরের ৯ নম্বর জেটিতে আনা হবে। জেটিতে আনার পর সন্ধ্যার দিকে জাহাজ থেকে পুনরায় পণ্য খালাসের কাজ শুরু হবে।

জাহাজটির স্থানীয় শিপিং এজেন্ট ইন্টার পোর্টের খুলনা অফিসের জেনারেল ম্যানেজার অসিম কুমার সাহা বলেন, গত ৬ জুলাই রাশিয়া থেকে ছেড়ে আসা এ জাহাজটির মোংলা বন্দরে পৌঁছাতে প্রায় ৩০ দিন সময় লেগেছে। জাহাজের গভীরতা বেশি থাকায় সরাসরি বন্দর জেটিতে ভিড়তে পারছে না। তাই হাড়বাড়িয়ার ৭ নম্বর বয়ায় রেখে কিছু পণ্য খালাস করে তারপর জেটিতে আনা হবে।

মোংলা বন্দর কর্তৃপক্ষের হারবার মাস্টার কমান্ডার শেখ ফখরউদ্দীন বলেন, জাহাজটিতে দুই হাজার ৮৬২টি প্যাকেজে গুরুত্বপূর্ণ মেশিনারি যন্ত্রপাতি এসেছে। এসব পণ্যের ওজন প্রায় পাঁচ হাজার ৬০১ মেট্রিক টন। খালাসের পর এসব যন্ত্রাংশ সড়কপথে ট্রাক ও লরিতে করে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে পাঠানো হবে।

মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল মোহাম্মদ মুসা বলেন, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের মালামাল আমদানি, খালাস ও পরিবহনের ক্ষেত্রে এক নবযুগের সূচনার সাক্ষী হয়ে থাকবে মোংলা বন্দর।

রাশিয়া-ইউক্রেন যুদ্ধের আগে সর্বশেষ ২০২১ সালের ১৮ অক্টোবর রাশিয়া থেকে এমভি ফেসকো আলিশ রূপপুর পারমাণবিক কেন্দ্রের মালামাল নিয়ে এসেছিল। তারপর যুদ্ধ শুরু হলে সাড়ে ৯ মাস পর ১ আগস্ট প্রথম রাশিয়ান জাহাজ এমভি কামিল্লা আসে এ বন্দরে। তার চার দিনের মাথায় রাশিয়া থেকে রূপপুরের মালামাল নিয়ে এলো এমভি ড্রাগনবল।


আরও খবর



চট্টগ্রামে করোনা শনাক্তের হার ৯.৮৮ শতাংশ

প্রকাশিত:Thursday ২৮ July ২০২২ | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ৩১জন দেখেছেন
Image

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট শনাক্তের সংখ্যা দাঁড়ালো এক লাখ ২৮ হাজার ৪৮৩ জনে। শনাক্তের হার ৯ দশমিক ৮৮ শতাংশ। তবে এদিন কোনো মৃত্যুর ঘটনা ঘটেনি। এখন পর্যন্ত করোনায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৩৬৭ জনে।

বৃহস্পতিবার (২৮ জুলাই) চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে। আগের দিন বুধবার ৩১ জনের করোনা শনাক্তের তথ্য দিয়েছিল সিভিল সার্জন কার্যালয়। ওইদিন পরীক্ষার তুলনায় সংক্রমণের হার ছিল হার ১১ দশমিক ৯৬ শতাংশ।

বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াছ চৌধুরী জানান, চট্টগ্রামে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় ২৬৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এদের মধ্যে ২৬ জনের শরীরে করোনার জীবাণু শনাক্ত হয়। শনাক্তদের মধ্যে ১৮ জন নগরের ও ৮ জন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন আরও জানান, গত ২৪ ঘণ্টায় ফৌজদারহাট বিআইটিআইডি ল্যাবে ৩ জন, চট্টগ্রাম মেডিকেল কলেজের ল্যাবে ৯ জন, এন্টিজেন টেস্টে ১ জন, ইমপেরিয়াল হাসপাতালের ল্যাবে ৫ জন, শেভরণ ডায়াগনস্টিক সেন্টারে ২ জন, এপিক হেলথ কেয়ারে ল্যাবে ১ জন ও এশিয়ান স্পেশালাইজড হাসপাতালের ল্যাবে ৫ জনের করোনা শনাক্ত হয়।


আরও খবর



চাহিদার চেয়ে উৎপাদন বেশি ৩০ লাখ টন, তবু বাড়ছে আলুর দাম

প্রকাশিত:Monday ০১ August ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | ২৫জন দেখেছেন
Image

 

প্রতি সপ্তাহেই কাঁচাবাজারে কোনো না কোনো সবজির দাম বাড়ছে। এবার নতুন করে সেই তালিকায় যুক্ত হয়েছে আলু। কয়েক সপ্তাহের ব্যবধানে আলুর দাম কেজিতে ১০ টাকা বেড়ে হয়েছে ৩৫ টাকা।

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) তথ্য বলছে, দেশে গত বছর ৭০ থেকে ৮০ লাখ টন চাহিদার বিপরীতে ১ কোটি ১০ লাখ টন আলু উৎপাদন হয়েছিল। ওই বছরের জুলাই-আগস্টে প্রতি কেজি আলু বিক্রি হয়েছিল ২০-২৫ টাকা করে। এ বছর দামের ব্যবধান ২৯ শতাংশ বেড়েছে। আর শেষ সপ্তাহে ব্যবধান বেড়েছে সাড়ে পাঁচ শতাংশ।

সোমবার (১ আগস্ট) রাজধানীর রামপুরা ও মালিবাগ বাজার ঘুরে দেখা যায়, সাদা ও লাল আলু বিক্রি হচ্ছে ৩৫ টাকায়। তবে কারওয়ান বাজারের কয়েকটি দোকানে ৩০ টাকা কেজিতে বিক্রি হতে দেখা যায়।

রামপুরা বাজারের সবজি বিক্রেতা ফিরোজ মিয়া বলেন, সরবরাহ কম থাকায় পাইকারি বাজার থেকে পাঁচ টাকা বেশিতে আলু কিনতে হচ্ছে। আমরাও সেভাবে দাম সমন্বয় করে মানভেদে কেজিপ্রতি সর্বোচ্চ ৩৫ টাকায় বিক্রি করছি। এর আগেও আলুর দাম প্রতি সপ্তাহে দু-এক টাকা করে বেড়েছে।

অন্যদিকে, কারওয়ান বাজারের আলু ব্যবসায়ী সুজাউল মিয়া বলেন, তিন-চারদিন ধরে পাইকারি বাজারে আলুর দাম বেশি। ঈদের পর থেকেই দাম টুকটাক বেড়েছে। আগে প্রতি পাল্লা (৫ কেজি) আলু বিক্রি করেছি ১২৫ টাকায়। এখন মানভেদে বিক্রি করছি ১৪০ টাকায়।


আরও খবর



৮ শিক্ষক-কর্মচারীকে চাকরিতে বহাল রাখার নির্দেশ হাইকোর্টের

প্রকাশিত:Monday ২৫ July ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | ৫৮জন দেখেছেন
Image

যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজে নিয়োগ পাওয়া ৭ শিক্ষকসহ ৮ জনের চাকরি চলমান রাখার নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। একই সঙ্গে কেন তাদের চাকরি জাতীয়করণ করা হবে না, তা জানতে চেয়ে রুল জারি করেছেন আদালত।

আগামী ৪ সপ্তাহের মধ্যে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষসহ সংশ্লিষ্টদের রুলের জবাব দিতে বলা হয়েছে।

যে ৮ জনকে চাকরিতে বহাল রাখার নির্দেশ দেওয়া হয়েছে, তারা হলেন- গণিত বিভাগের প্রভাষক সিরাজুল ইসলাম, বাংলা বিভাগের প্রভাষক হোমায়রা আখতার, ফিন্যান্স ব্যাংকিং ও বিমা বিভাগের প্রভাষক মতিউর রহমান, উৎপাদন ব্যবস্থাপনা ও বিপণন বিভাগের প্রভাষক মতিয়ার রহমান, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক সামছুন নাহার, চারু ও কারুকলা বিভাগের সহকারী শিক্ষক উৎপল কুমার বিশ্বাস, ইসলাম ও নৈতিক শিক্ষা সহকারী শিক্ষক মাহবুবুল্লাহ ও সহকারী গ্রন্থাগারিক নন্দিতা নন্দী।

রোববার (২৪ জুলাই) এক রিট আবেদনের শুনানি নিয়ে হাইকোর্টের বিচারপতি জাফর আহমেদ ও বিচারপতি মো. আখতারুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন।

আদালতে রিটের পক্ষে শুনানি করেন আইনজীবী ব্যারিস্টার এম আতিকুর রহমান। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল নওরোজ মো. রাসেল চৌধুরী।

আদেশের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন রিটকারী আইনজীবী এম আতিকুর রহমান। তিনি বলেন, ‘যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজে নিয়োগপ্রাপ্ত ৮ শিক্ষক-কর্মচারীর চাকরি চলমান বা অব্যাহত রাখার নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে কেন তাদের চাকরি জাতীয়করণ বা আত্মীকরণ প্রক্রিয়ায় অন্তুর্ভুক্ত করা হবে না, সেই মর্মে চার সপ্তাহের রুল জারি করেছেন।’

তিনি বলেন, ‘নিয়ম মেনে ৮ শিক্ষক-কর্মচারীকে ২০১৫-২০২২ সালের মধ্যে নিয়োগ দেওয়া হয়। প্রথমে তাদের অস্থায়ী ও খণ্ডকালীন ভিত্তিতে নিয়োগ দেওয়া হয়। পরে তাদের চাকরি পূর্ণকালীন ও চুক্তভিত্তিক করা হয়। তখন ওই প্রতিষ্ঠানের শুধুমাত্র আর্থিক সামর্থ না থাকায় তাদের চাকরি পূর্ণকালীন ও স্থায়ী করা হয়নি।’

‘পরে ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর এ শিক্ষাপ্রতিষ্ঠানটি জাতীয়করণ বা সরকারিকরণ করা হয়। এ প্রক্রিয়ার চূড়ান্ত পর্বে ওই প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের আত্মীকরণের লক্ষ্যে স্থায়ী ও চুক্তিভিত্তিক ৫৭ জনের নামের তালিকা শিক্ষা মন্ত্রণালয়ে পাঠানো হয়। তবে শিক্ষা মন্ত্রণালয় এসব প্যাটর্নভুক্ত শূন্যপদ এবং পদসমূহের বিপরীতে নিয়োগপ্রাপ্ত পূর্ণকালীন চুক্তিভিত্তিক শিক্ষক-কর্মচারীদের নাম বাদ দিয়ে শুধু স্থায়ী ৩৪ জনের নাম জনপ্রশাসন মন্ত্রণালয়ে পাঠিয়েছে।’

আইনজীবী আতিকুর রহমান বলেন, ‘অথচ শিক্ষাপ্রতিষ্ঠানটি জাতীয়করণ হওয়ার আগে থেকে স্থায়ী শিক্ষক-কর্মচারীদের মতো পূর্ণকালীন চুক্তিভিত্তিক শিক্ষকও কর্মরত রয়েছেন। মন্ত্রণালয়ের এ সিদ্ধান্তের ফলে পূর্ণকালীন ‍চুক্তিভিত্তিতে নিয়োগপ্রাপ্তদের চাকরি জাতীয়করণ বা আত্মীকরণ প্রক্রিয়া থেকে বাদ পড়েন।’

তিনি আরও বলেন, ‘গত ৮ ফেব্রুয়ারি তাদের চাকরি জাতীয়করণ প্রক্রিয়ায় আত্মীকরণের ব্যবস্থা গ্রহণ করতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের সচিব, মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের চেয়ারম্যান এবং যশোর শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ বরাবর লিগ্যাল নোটিশ পাঠানো হয়। নোটিশের পরও কোনো পদক্ষেপ গ্রহণ না করায় ২৯ জুন পূর্ণকালীন চুক্তিভিত্তিতে নিয়োগপ্রাপ্ত ৮ শিক্ষক-কর্মচারী হাইকোর্টে রিট আবেদন করেন। ওই রিটের শুনানি নিয়ে আদালত তাদের চাকরি চলমান রাখার নির্দেশ দিয়ে ‍রুল জারি করেছেন।’


আরও খবর



ম্যানেজার পদে চাকরি দিচ্ছে ব্র্যাক ব্যাংক

প্রকাশিত:Sunday ২৪ July ২০২২ | হালনাগাদ:Tuesday ০২ August 2০২2 | ১৭জন দেখেছেন
Image

ব্র্যাক ব্যাংক লিমিটেডে ‘অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার/রিলেশনশিপ ম্যানেজার/সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ৩১ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: ব্র্যাক ব্যাংক লিমিটেড
বিভাগের নাম: প্রিমিয়াম ব্যাংকিং

পদের নাম: অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার/রিলেশনশিপ ম্যানেজার/সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার
পদসংখ্যা: নির্ধারিত নয়
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক
অভিজ্ঞতা: ০২-০৭ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: নির্ধারিত নয়
কর্মস্থল: যে কোনো স্থান

আবেদনের নিয়ম: আগ্রহীরা bracbank.taleo.net এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ৩১ জুলাই ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর