Logo
আজঃ বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু

প্রকাশিত:বৃহস্পতিবার ০৮ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৯জন দেখেছেন

Image

প্রযুক্তি ডেস্ক:[ঢাকা, ০৮ ফেব্রুয়ারি, ২০২৪] দীর্ঘ অপেক্ষার প্রহর অবশেষে শেষ হলো! প্রি-অর্ডার নেয়া গ্যালাক্সি এস২৪ আলট্রার ডেলিভারি শুরু হয়েছে । যার মাধ্যমে আপনার দোরগোড়াতেই পৌঁছে যাবে হালের সবচেয়ে আধুনিক স্মার্টফোনটি। গ্যালাক্সি এআইয়ের সম্ভাবনায় ভরপুর এই ডিভাইসটি স্মার্টফোনের প্রতিদিনকার ব্যবহারে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসবে।

প্রি-অর্ডারে স্যামসাং ফ্যানদের অভূতপূর্ব সাড়া পায় ডিভাইসটি; ফলে প্রি-অর্ডার ইউনিটের পরিমাণ লক্ষমাত্রার ১.২ গুণ! আর এখন গ্যালাক্সি এস২৪ আলট্রা ক্রেতাদের হাতে পৌঁছে দিতে সম্পূর্ণ প্রস্তুত স্যামসাং। নিরবচ্ছিন্ন যোগাযোগ থেকে শুরু করে অনবদ্য সৃজনশীলতা, প্রতিদিনের অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতে ডিভাইসটিতে সুপার ইন্টারঅ্যাকটিভ গ্যালাক্সি এআই ব্যবহার করা হয়েছে। আগামীর সম্ভাবনা উন্মোচন করবে ফোনটির অনন্য সব ফিচার; ডিভাইসটিতে ১৫ ভাষায় পারদর্শী লাইভ কল ট্রান্সলেশন ও ৩৫টি ভাষায় সহায়তা করবে এমন লাইভ চ্যাট ট্রান্সলেশন সুবিধা রয়েছে। এছাড়াও, গ্যালাক্সি এআই-নির্ভর স্মার্ট ভয়েস রেকর্ডার রেকর্ডিংয়ের নোট নিতে পারবে, সেগুলো অনুবাদ করা বা সংক্ষেপ করে গুছিয়েও দিতে পারবে। পাশাপাশি, ব্যবহারকারীর স্বাচ্ছন্দ্যকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে ডিভাইসটিতে ওয়েব অ্যাসিস্ট, সার্কেল টু সার্চ ও ইনটেলিজেন্ট ডিসপ্লের মতো ফিচার রয়েছে।

গ্যালাক্সি এস২৪ আলট্রা ডিভাইসটির আধুনিক ও নান্দনিক ফ্ল্যাট ডিসপ্লেতে স্মার্টফোনে কখনই দেখা যায়নি এমন সরু বেজেল ব্যবহার করা হয়েছে। এছাড়াও, ডিভাইসটিতে ডব্লিউকিউএইচডি+ রেজ্যুলুশন সমৃদ্ধ ৬.৮ ইঞ্চি এলটিপিও অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। গ্যালাক্সি নোটের ধারাবাহিকতা বজায় রাখতে এতে একটি বিল্ট-ইন এস পেন দেয়া হয়েছে। এতে কোয়াড রেয়ার ক্যামেরা সেটআপ রয়েছে, যেখানে ২০০ মেগাপিক্সেল (এফ/১.৭) ওয়াইড, ৫X অপটিক্যাল জুম সহ ৫০ মেগাপিক্সেল পেরিস্কোপ টেলিফটো, ৩X অপটিক্যাল জুম সহ ১০ মেগাপিক্সেল (এফ/২.৪) টেলিফটো ও ১২ মেগাপিক্সেল (এফ/২.২) আলট্রাওয়াইড লেন্স ব্যবহার করা হয়েছে। ডিভাইসটিতে ৫X জুম সহ ৮কে ভিডিও ধারণ করার সুযোগ রয়েছে। এছাড়া, এতে ৪কে ভিডিও রেকর্ডিং ফিচার সহ ১২ মেগাপিক্সেল (এফ/২.২) ওয়াইড লেন্স সেলফি ক্যামেরা রয়েছে।

এ বিষয়ে স্যামসাং ইন্ডিয়া ইলেকট্রনিকস প্রাইভেট লিমিটেড - বাংলাদেশ শাখা অফিসের হেড অব এমএক্স বিজনেস মো. মূয়ীদুর রহমান বলেন, “আমাদের প্রতিদিনকার স্মার্টফোন ব্যবহারে যুগান্তকারী পরিবর্তন নিয়ে আসতে যাচ্ছে স্যামসাং গ্যালাক্সি এস২৪ আলট্রা। লাইভ ট্রান্সলেট, ট্রান্সক্রিপ্ট অ্যাসিস্টের মতো উদ্ভাবনী ফিচার, অনবদ্য স্পেসিফিকেশন আর দুর্দান্ত ক্যামেরা সেটআপের মধ্য দিয়ে ডিভাইসটি আপনার দৈনন্দিন সহযোগীতে পরিণত হবে। সব ধরনের কাজকে আগের চেয়ে আরও সহজ করার মাধ্যমে অমিত সম্ভাবনাময় আগামী নিশ্চিত করবে স্মার্টফোনটি।”

ডিভাইসটিতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ৩ প্রসেসর এবং ওয়্যারড বা ওয়্যারলেস দুইভাবেই চার্জ হতে সক্ষম শক্তিশালী ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি ব্যবহার করা হয়েছে। টাইটানিয়াম ব্ল্যাক ও টাইটানিয়াম গ্রে, এই দুইটি রঙে ১২/২৫৬ জিবির এই স্মার্টফোনটির দাম এখন মাত্র ২,৪৩,৯৯৯ টাকা।  


আরও খবর



জয়পুরহাটে মাদকের বিরুদ্ধে পুলিশ সুপার কাপ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা

প্রকাশিত:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৭জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম,জয়পুরহাট প্রতিনিধিঃমাদকের বিরুদ্ধে  জয়পুরহাটে পুলিশ সুপার কাপ ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) সকালে ক্ষেতলাল উপজেলার বটতলি ব্রিজ থেকে দৌড় শুরু হয়ে কালেক্টরেট মাঠে এসে শেষ হয়। প্রতিযোগিতার উদ্বোধন করেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক  মহিউদ্দিন জাহাঙ্গীর ও অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতি। জেলা পুলিশের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় কিং কুইন জিম এই প্রতিযোগিতা বাস্তবায়ন করে। 
 
দৌড় শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংসদ সদস্য এড সামছুল আলম দুদু। অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতির সভাপতিত্বে আরো বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, সদর উপজেলা চেয়ারম্যান এস এম সোলায়মান আলী, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট, জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক মাহবুব মোরশেদ লেবু প্রমুখ।

পাবনা জেলার ইমরান হোসেন, জয়পুরহাটের আহসান হাবিব ও নীলফামারী জেলার শ্যামল চন্দ্র রায় যথাক্রমে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় হয়েছে। খেলায় দেশের বিভিন্ন জেলায মোট ১৫০ জন দৌড়বিদ অংশ নেন।

আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




র‍্যাব একবছরে কিশোর গ্যাংয়ের ৬০০ জনকে গ্রেপ্তার করেছে

প্রকাশিত:শনিবার ১৭ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ | ৬৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:একবছরে বিভিন্ন অপরাধ যেমন- চাঁদাবাজি, মাদক, ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত থাকার অপরাধে কিশোর গ্যাংয়ের প্রায় ৬০০ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। রাজধানীর মোহাম্মদপুর, আদাবর ও হাজারীবাগ এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে মোহাম্মদপুরে র‍্যাব-২ এর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার আনোয়ার হোসেন খান এ তথ্য দেন।

এর আগে, শুক্রবার রাজধানীর মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ৩৯ জন কিশোরকে গ্রেপ্তার করে র‍্যাব। এ বিষয়ে সংবাদ সম্মেলন করে এসব তথ্য দেন তিনি।

গ্রেপ্তারদের ৩৯ জনের মধ্যে রয়েছে ‘পাটালি’ গ্রুপের ৫ জন, ‘লেভেল হাই’ গ্রুপের ৬ জন, ‘লও ঠেলা’ গ্রুপের ৫ জন। এছাড়া, এদের প্রত্যেকটি গ্রুপে ১৮ থেকে ২০ জন সদস্য থাকে বলেও নিশ্চিত করেছেন আনোয়ার হোসেন খান।


আরও খবর



১০ নির্দেশনা মানতে হবে বেসরকারি হাসপাতাল-ক্লিনিককে

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ৯৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:স্বাস্থ্য অধিদপ্তর বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারকে ১০ দফা নতুন নির্দেশনা দিয়েছে । বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক ডা. আবু হোসেন মো. মঈনুল আহসান স্বাক্ষরিত এক অফিস আদেশে এ নির্দেশ দেওয়া হয়েছে।

এতে বলা হয়, সংশ্লিষ্ট সকলের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জানানো যাচ্ছে যে, বেসরকারি হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর পরিচালনার ক্ষেত্রে বর্ণিত শর্তাবলী আবশ্যিকভাবে প্রতিপালন করার জন্য নির্দেশ দেওয়া হলো।

নির্দেশনাগুলো হলো

১. বেসরকারি ক্লিনিক হাসপাতাল ও ডায়াগনস্টিকের লাইসেন্সের কপি প্রতিষ্ঠানের মূল প্রবেশ পথের সামনে দৃশ্যমান স্থানে অবশ্যই স্থায়ীভাবে প্রদর্শন করতে হবে।

২. সব বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠানের ক্ষেত্রে প্রতিষ্ঠানের যাবতীয় তথ্যাদি সংরক্ষণ ও সরবরাহের জন্য একজন নির্ধারিত দায়িত্বপ্রাপ্ত তথ্য কর্মকর্তা-কর্মচারী থাকতে হবে। একইসঙ্গে তার ছবি ও মোবাইল নম্বর দৃশ্যমান স্থানে প্রদর্শন করতে হবে।

৩. যে সব প্রতিষ্ঠানের নাম ডায়াগনস্টিক ও হাসপাতাল হিসেবে আছে, কিন্তু শুধুমাত্র ডায়াগনস্টিক অথবা হাসপাতালের লাইসেন্স রয়েছে, তারা লাইসেন্স পাওয়া ছাড়া কোনেভাবেই নামে উল্লেখিত সেবা প্রদান করতে পারবে না।

৪. ডায়াগনষ্টিক সেন্টার, প্যাথলজিক্যাল ল্যাবরেটরির ক্ষেত্রে যে ক্যাটারগরিতে লাইসেন্সপ্রাপ্ত, শুধুমাত্র সে ক্যাটাগরিতে নির্ধারিত পরীক্ষা-নিরীক্ষা ছাড়া কোনভাবেই অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা করা যাবে না। ক্যাটারগরি অনুযায়ী প্যাথলজি বা মাইক্রোবায়োলজি, বায়োকেমিস্ট্রি ও রেডিওলজি বিশেষজ্ঞ নিয়োগ করতে হবে।

৫. বেসরকারি ক্লিনিক, হাসপাতালের ক্ষেত্রে লাইসেন্সের প্রকারভেদ ও শয্যা সংখ্যা অনুযায়ী সব শর্তাবলী বাধ্যতামূলকভাবে বাস্তবায়ন করতে হবে।

৬. হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে নিয়োজিত সব চিকিৎসকের পেশাগত ডিগ্রির সনদ, বিএমডিসির হালনাগাদ নিবন্ধন ও নিয়োগপত্রের কপি অবশ্যই সংরক্ষণ করতে হবে।

৭. হাসপাতাল, ক্লিনিকের ক্ষেত্রে যে কোনো ধরনের অপারেশন বা প্রসিডিউরের জন্য অবশ্যই রেজিস্ট্রার্ড চিকিৎসককে সার্জনের সহকারী হিসেবে রাখতে হবে।

৮. কোনো অবস্থাতেই লাইসেন্সপ্রাপ্ত বা নিবন্ধিত হাসপাতাল ও ক্লিনিক ব্যতীত চেম্বারে অথবা ডায়াগনস্টিক সেন্টারে অ্যানেস্থেসিয়া দেওয়া যাবে না। বিএমডিসি স্বীকৃত বিশেষজ্ঞ ছাড়া যে কোনো ধরনের অপারেশন/সার্জারি/ ইন্টারভেনশনাল প্রসেডিউর করা যাবে না।

৯. সব বেসরকারি নিবন্ধিত লাইসেন্সপ্রাপ্ত হাসপাতাল, ক্লিনিকে লেবার রুম প্রটোকল অবশ্যই মেনে চলতে হবে।

১০. নিবন্ধিত বা লাইসেন্সপ্রাপ্ত হাসপাতাল, ক্লিনিকে অপারেশন থিয়েটারে অবশ্যই ‘Operation Theatre Etiquette’মেনে চলতে হবে।

এ নির্দেশনায় স্বাস্থ্য অধিদপ্তরেরের মহাপরিচালকের অনুমোদন রয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।


আরও খবর



বাগেরহাটের প্রত্যন্ত অঞ্চলে স্টেম ফেস্টিভাল, ক্ষুদে শিক্ষার্থীদের দক্ষতায় মুগ্ধ সবাই

প্রকাশিত:মঙ্গলবার ২০ ফেব্রুয়ারী ২০24 | হালনাগাদ:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | ৫৮জন দেখেছেন

Image

বাগেরহাট প্রতিনিধি:বাগেরহাটের রামপালে প্রত্যন্ত অঞ্চলের শিক্ষার্থীদের নিয়ে বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি ভিত্তিক স্টেম ফেস্টিভাল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) উপজেলার পেড়িখালি মডেল মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে দিনব্যাপি এই উৎসবে ছিল প্রোগ্রামিং কন্টেস্ট, বিজ্ঞান ভিত্তিক প্রকল্প প্রদর্শণী, উদ্ভাবনী আইডিয়া নিয়ে পোস্টার উপস্থাপনা, রোবটিক্স প্রতিযোগিতাসহ বিভিন্ন আয়োজন। 

বাংলাদেশের উপকূলীয় এলাকার মেয়ে শিক্ষার্থীদের তথ্য প্রযুক্তিভিত্তিক দক্ষতা অর্জনে আগ্রহী করে তোলার লক্ষ্যে বাস্তবায়িত STEM & ICT Skills for Girls of Coastal Areas [SISGCA] শীর্ষক প্রকল্পের আওতায় বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের-এর উদ্যোগে আয়োজিত এই স্টেম ফেস্টের বিভিন্ন ক্যাটাগরিতে বাগেরহাটের ৭টি স্কুলের দুই শতাধিক শিক্ষার্থী অংশগ্রহন করেন। স্কুলগুলো হল- পেড়িখালি মডেল হাইস্কুল, বড়কাটালি বহুমুখী হাইস্কুল, ঝনঝনিয়া সেকেন্ডারি হাইস্কুল, শ্রীফলতলা পাইলট হাইস্কুল, রামপাল পাইলট গার্লস হাইস্কুল, ডাকরা বহুমুখি মডেল হাই স্কুল ও উদ্দীপন বদর সামসু বিদ্যানিকেতন।

ক্ষুদে শিক্ষার্থীদের ৩১টি বিজ্ঞান প্রকল্প, ১০টি পোস্টার প্রেজেন্টেশন এবং দিনব্যাপী প্রোগ্রামিং কন্টেস্ট, কুইজ প্রতিযোগিতা, রোবটিক্স প্রতিযোগিতা পরিদর্শণ করেন উৎসবে আগত বিভিন্ন পর্যায়ের অতিথিগণ। শিক্ষার্থীদের উপস্থাপিত সাসটেইনএবল সিটি, ড্রোন, ফ্লাড এলার্ম সিস্টেম, ভূমিকম্প নির্ণায়ক, ফায়ার ডিটেক্টরসহ বেশ কিছু প্রকল্প নিয়ে শিক্ষার্থীরা বৈজ্ঞানিক প্রকল্প বা মডেলগুলো সম্পর্কে প্রশংসা করেন অতিথিগণ।

এদিন বিকেলে সমাপনী আয়োজনে গণিত অলিম্পিয়াডের সভাপতি ও বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের সাধারণ সম্পাদক মুনির হাসান বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রামপাল উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা, মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ তারেক সুলতান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি (আইআইটি) বিভাগের সহযোগী অধ্যাপক ড. বি এম মইনুল হোসেন, খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেকাট্রনিক্স ইঞ্জিনিয়ার বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোঃ হেলাল আন নাহিয়ান, বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক সাজ্জাদুর রহমান চৌধুরী। এছাড়া অংশগ্রহনকারী বিদ্যালয় গুলোর প্রধান শিক্ষক ও শিক্ষকবৃন্দ, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যবৃন্দ ও অন্যান্য শিক্ষকমন্ডলী উপস্থিত ছিলেন। তাঁরা বিভিন্ন প্রতিযোগিতা ঘুরে শিক্ষার্থীদের প্রাণোচ্ছল অংশগ্রহণ উপভোগ করেন।

মালালা ফান্ডের অর্থায়নে বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন ও বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের বাস্তবায়নে শিক্ষার্থীদের মধ্যে বাস্তবিক সমস্যা সমাধানে প্রযুক্তি ও বিজ্ঞানকে কাজে লাগানোর মনোভাব সৃষ্টি ও প্রযুক্তি কর্মক্ষেত্রের জন্য দক্ষ হয়ে গড়ে তোলার লক্ষ্যে গত বছর থেকে রামপাল উপজেলার পেড়িখালি মডেল হাইস্কুল ও বড়কাটালি বহুমুখী হাইস্কুলের শিক্ষার্থীদের জন্য দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে আসছে প্রকল্পটি। এর আগে প্রকল্পটির মাধ্যমে স্কুল দুটিতে বাংলাদেশ জুনিয়স সাইন্স অলিম্পিয়াডের আওতায় স্কুল ভিত্তিক সাইন্স অলিম্পিয়াড এবং বাংলাদেশ গণিত অলিম্পিয়াডের আওতায় স্কুল ভিত্তিক গণিত অলিম্পিয়াড আয়োজিত হয়। 

রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা বলেন, রামপালের মত প্রত্যন্ত এলাকার মেয়েদের জ্ঞানচর্চায় উদ্বুদ্ধ করা এবং তাঁদের উদ্ভাবনী ক্ষমতাকে বিকশিত করার এমন সুযোগ শিক্ষার্থীদের আরো প্রযুক্তি ও বিজ্ঞানমনষ্ক করে তুলবে বলে আমার বিশ্বাস।

মোরেলগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার এস. এম. তারেক সুলতান বলেন, শিক্ষার্থীদের প্রাণবন্ত অংশগ্রহণ আমাকে আনন্দিত করেছে এই ভেবে যে স্মার্ট বাংলাদেশ তৈরী তে আমাদের উপকূলের মেয়েরাও সমানভাবে অংশ নিতে প্রস্তুত হচ্ছে।


আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




সচিবদের সঙ্গে বৈঠকে বসছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:সোমবার ০৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের সচিবদের সঙ্গে বৈঠকে বসেছেন।সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সভা শুরু হয়।

নতুন সরকারের প্রথম এ সচিব সভায় সভাপতিত্ব করছেন মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মো. মাহবুব হোসেন।

মন্ত্রিপরিষদ বিভাগ জানিয়েছে, শেখ হাসিনা আজকের সভায় আওয়ামী লীগের নির্বাচনি ইশতেহার বাস্তবায়নের নির্দেশনার পাশাপাশি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে করণীয় দিক নির্দেশনা দেবেন।


আরও খবর