Logo
আজঃ বুধবার ২২ মে ২০২৪
শিরোনাম

শুটিংয়ে নায়িকাকে জড়িয়ে ধরে ভক্তের চুমু, ভিডিও ভাইরাল

প্রকাশিত:মঙ্গলবার ২৩ মে 20২৩ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | ৬৩৫জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:ভক্তদের অনেক আবদারই পূরণ করেন তারকারা। তবে এ আবদার পূরণ করতে গিয়ে অনেক সময়ই তাদের বিব্রতকর পরিস্থিতি কিংবা বিড়ম্বনার শিকার হতে হয়। এবার তেমনই বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন হয়েছেন চিত্রনায়িকা শিরিন শিলা। শুটিং সেটে এক ভক্ত তাকে প্রকাশ্যে জড়িয়ে ধরে চুমু দিয়েছেন! আর এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

আজ সোমবার ঢাকার ধামরাইয়ে অপূর্ব রানা পরিচালিত ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং চলছিল। থ্রিলার ঘরানার এই সিনেমার শুটিংয়ে এমন বিব্রতকর পরিস্থিতির শিকার হন শারমিন শিলা। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি নিজেই ভিডিওটি পোস্ট করেন। এরপর থেকেই তা ভাইরাল হয়ে যায়।

এ প্রসঙ্গে নায়িকা শিরিন শিলা গণমাধ্যমকে বলেন, ‘সকালে আমার নতুন সিনেমা ‘‘দ্য রাইটারের’’ আউটডোর শুটিং করতে ধামরাইয়ের একটি এলাকায় যাই। এ সময় স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে এসে কথা বলতে চায়। পরে আমিও তাকে কাছে টেনে কথা বলতে শুরু করি। ওই সময় ছেলেটি আবেগী কণ্ঠে আমাকে বলে- তার নাকি বাবা-মা কেউ নেই, তাকে কেউ ভালোবাসে না। এই কথা শুনে তার প্রতি মায়া জন্মে যায়, তাই আমি তার কাঁধে হাত রেখে আদর করি।

শিলা বলেন, ‘এ সময় সে বলে তার খিদে পেয়েছে, তখন আমি তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দিই। তখনই সে আমাকে জড়িয়ে ধরে। আমিও ব্যাপারটা স্বাভাবিকভাবেই নিয়েছি। তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।’

এ চিত্রনায়িকা বলেন, ‘পরে আমি তার কাছ থেকে বিদায় নিয়ে চলে আসতে চাইলে সে আবার আমাকে বলে- সে নাকি কখনো গাড়িতে চড়েনি, তাই আজকে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই সে আমাকে আবারও জড়িয়ে ধরে আচমকা আমার গালে চুমু খেয়ে বসে। আচমকা এমন কাণ্ডে আমি হতভম্ব হয়ে যাই। পরে সেখানে থাকা শুটিংয়ের লোকজন ছেলেটিকে সরিয়ে দিলে আমি গাড়িতে উঠে ফিরে আসি।

‘দ্য রাইটার’ ছবির মূল ভূমিকায় অভিনয় করছেন চিত্রনায়ক আদর আজাদ। ছবিটিতে পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন শিরিন শিলা। ছবিটির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য পরিচালনা করেছেন এ এইচ এম এনামুল হক।



আরও খবর



জুরাইনে টিআই ইসমাইল ফুটপাত দখলমুক্ত করে যান চলাচল স্বাভাবিক করেছেন

প্রকাশিত:মঙ্গলবার ২১ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | ৮৫জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃওয়ারী ট্রাফিক বিভাগের ডিসি আশরাফ ইমামের নির্দেশে সহকারী কমিশনার এসি কপিল দেব এর তত্ত্বাবধানে জুরাইন ট্রাফিক পুলিশ বক্সের টিআই ইসমাইল হোসেন অভিযান পরিচালনা করে ফুটপাত থেকে হকার উচ্ছেদ করায় যানজট পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। রবিবার ১৯ মে সকাল থেকে যানজট নিরসনে ফুটপাত থেকে এসব অবৈধ হকারদের দোকান পাট উচ্ছেদ করেন তিনি।জুরাইনে টিআই  ইসমাইল অভিযান চালিয়ে ফুটপাত উচ্ছেদ করায় এলাকার যানজট সহনীয় পর্যায়ে চলে এসেছে।ওয়ারী ট্রাফিক বিভাগের দৃঢ় সিদ্ধান্ত আর উচ্ছেদ অভিযানের কঠোরতার কারনে পাল্টে গেছে জুরাইন এলাকার পুরো চিত্র। যানজটের চির চেনা দৃশ্য পুরো উধাও।এ যেন অন্য রকম এক পরিবেশ। কোথাও আর যানবাহনের দীর্ঘ সাড়ি চোখে পড়ে না। দক্ষিণ অঞ্চল থেকে ঢাকায় প্রবেশের অন্যতম প্রধান সড়ক চীন মৈত্রী সেতু হয়ে ঢাকায় প্রবেশে যাত্রীদের বিড়ম্বনা পোহাতে হয় না।এতদিন রাস্তার সামনে দোকান ও বাজার বসায় সারাক্ষণ যানজট লেগে থাকত দুর্ঘটনাও ঘটত। অনেক সময় রোগী বহনকারী এম্বুলেন্স, গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় ব্যক্তিরাও যানজটে আটকে থাকতো। স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় গামী শিক্ষার্থীদের এবং অফিস গামী মানুষকে সময় মতো নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে বিলম্ব হতো।গত কয়েক দিন আগেও জুরাইন এলাকার সড়কে  উভয় পাশের ফুটপাতে ছিল ফলের দোকান ও কাঁচা বাজার। ফুটপাত ছাপিয়ে সেইসব দোকানগুলো চলে আসে প্রধান সড়কের উপরে।সব সময় যানবাহন আর মানুষের ভিড় লেগে থাকত রাস্তার পাশ গুলোয়। গাড়ি চলাচল করতে বেগ পেতে হতো। রাস্তার উপরের সেসব দোকান এখন আর নেই। ফলে বদলে গেছে জুরাইন এলাকার পুরো পরিবেশ।

এছাড়াও টিআই ইসমাইল হোসেন এই এলাকার দায়িত্ব গ্রহণের পর থেকে, অবৈধ রুট পারমিট বিহীন গাড়িগুলো যাতে সড়কে চলতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখেন, ড্রাইভিং লাইসেন্সবিহীন অপরিপক্ক চালককে গাড়ি চালাতে নিরুৎসাহিত করেন, ট্রাফিক আইন মেনে চলতে যাত্রী, চালক, পথচারীদের সচেতন করেন। ট্রাফিক ব্যবস্থাপনা সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে তার অধীনস্ত টিএসআই, এটিএসআই, কনস্টেবল সহ সবাইকে নিয়মিত ব্রিফ করেন। এবং এই এলাকায় বেশ কিছু ট্রাফিক পোস্ট পরিচালনা করেন।

ট্রাফিক ইন্সপেক্টর টিআই ইসমাইল হোসেন জানান, ট্রাফিক ব্যাবস্থাপনা নিশ্চিত করা ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা একটি চ্যালঞ্জিং কাজ, ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে যানজট নিরসন কল্পে আমরা চ্যালেঞ্জ গ্রহণ করেছি।ফুটপাতে ও রাস্তা দখল করে গড়ে ওঠা দোকান পাট উচ্ছেদ করে যানজট সহনীয় পর্যায়ে আনার চেষ্টা করছি, ডিএমপি কমিশনার এবং ওয়ারি ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার আশরাফ ইমাম স্যারের নির্দেশে এই কাজ সম্ভব হয়েছে। 

তিনি আরো বলেন,ট্রাফিক পুলিশের এই ধরনের কর্মকাণ্ড নিয়মিত চলবে।



আরও খবর



টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রকাশিত:শুক্রবার ১০ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ১১৩জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ বাড়ি ও নির্বাচনী এলাকা গোপালগঞ্জের টুঙ্গিপাড়া পৌঁছেছেন। একদিনের সফরে শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে সড়ক পথে যাত্রা করেন শেখ হাসিনা। সকাল পৌনে ১০টার দিকে গোপালগঞ্জে পৌঁছান তিনি।     

এরপর প্রধানমন্ত্রী টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেন। পাশাপাশি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোন বোন শেখ রেহানা, ভাই শেখ হেলালসহ পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

পরে 'আমার বাড়ি আমার খামার' কর্মসূচির আওতায় দাঁড়িয়ারকুল সমবায় সমিতির সদস্যদের মধ্যে ব্যক্তিগত তহবিল থেকে কৃষি উপকরণ ও নগদ সহায়তা দেবেন প্রধানমন্ত্রী। এ ছাড়া স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করবেন। এরপর বিকেলে ঢাকায় ফিরে আসবেন শেখ হাসিনা।

এদিকে প্রশাসনের পক্ষ থেকে টুঙ্গিপাড়াসহ জেলাজুড়ে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।


আরও খবর



ডেমরায় ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করছেন টিআই মৃদুল পাল

প্রকাশিত:মঙ্গলবার ০৭ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ১২৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদকঃ 

ডিএমপি'র ট্রাফিক ওয়ারী বিভাগ ডেমরা জোনের অন্তর্ভুক্ত ডেমরা, ষ্টাফ কোয়াটার, সুলতানা কামাল সেতু সহ আশেপাশের গুরুত্বপূর্ণ সড়কের নিরাপত্তায় নিয়োজিত ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মৃদুল পাল ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে টিআই মৃদুল পাল এলাকায় যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন। অবৈধ ব্যাটারী চালিত অটো রিকশা, নসিমন করিমন, ভটভটি,রুট পারমিট বিহীন মেয়াদোত্তীর্ণ গাড়ি চলাচল কঠোর হস্তে দমন এবং নিয়মিত অবৈধ পার্কিং বন্ধে কাজ করে যাচ্ছেন। টিআই মৃদুল পাল একজন মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিত।গত কয়েক দিন পূর্বে তীব্র দাবদাহের সময় ডিএমপি কমিশনারের নির্দেশনায় এবং ট্রাফিক ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আশরাফ ইমাম এর তত্ত্বাবধানে ডেমরা ষ্টাফ কোয়াটার এলাকার পথচারী,যাত্রী,গাড়ির চালক-হেলপার সহ সর্বসাধারণের মাঝে বোতল পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন । অল্প সময়ে ডেমরা ষ্টাফ কোয়াটার এলাকার সড়কগুলো যানজট মুক্ত করায় জনসাধারণের দূর্ভোগ লাঘব হয়েছে অনেকটাই।

সড়কের পাশে বসা বিভিন্ন ভ্রাম্যমাণ  দোকান উচ্ছেদ করেছেন। ফুটপাত থেকে অবৈধ দোকান উচ্ছেদ করে পথচারীদের নির্বিঘ্নে চলাচল স্বাভাবিক রেখছেন। কোথাও এখন আর যানবাহনের জটলা নেই আগের মতো।তিনচাকার ব্যাটারি চালিত অটোরিক্সা হাইওয়ে রোডে প্রবেশ করে যেন যানজট স্বৃষ্টি করতে না পারে সেজন্য নজরদারি বাড়ানো হয়েছে। মৃদুল পাল এর নিষ্ঠা এবং কর্তব্য পরায়ণতার কারণে এলাকার সড়কে চলাচল কারী অফিসগামী মানুষ নিয়মিত কর্মস্থলে পৌঁছতে পারছেন, স্কুল কলেজ গামী শিক্ষার্থীরা সময়মতো ক্লাস করতে পারছেন।

তার অধীনস্থ ট্রাফিক সার্জেন্ট এবং কনষ্টেবলদের সার্বক্ষণিক সড়কে শৃঙ্খলা রক্ষায় কাজ করতে নির্দেশনা দেয়ার পাশাপাশি নিজেও কাজ করছেন।

ডেমরা ষ্টাফ কোয়াটার এলাকার ট্রাফিক ইন্সপেক্টর টিআই মৃদুল পাল বলেন, "সড়কে শৃঙ্খলা ফেরাতে ও ট্রাফিক ব্যবস্থা বাস্তবায়নে আমার যা যা করতে হয় আমি করবো"। 

ডেমরা এলাকায় যানজট নিরসনে প্রতিদিন দুই শিফটে ৩৫/৩৬ জন ট্রাফিক পুলিশ ও অফিসার কাজ করেন। নিয়মিত চারটি পোস্টে যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়। কখনো কখনো পাঁচটি পোস্ট পরিচালনা করা হয়। প্রতিটি পোস্টে একজন টিএসআই/এটিএসআই/ এএসআই, কনস্টেবল থাকে।


ট্রাফিক সার্জেন্ট আল মামুন জানান,টিআই স্যারের নেতৃত্বে ডেমরা সড়কে দুর্ঘটনা এড়াতে এবং সাধারন মানুষের সুবিধার জন্য কাজ করে যাচ্ছি, দিনরাত রাস্তায় থেকে সাধারণ মানুষদেরকে সেবা দেওয়ার জন্য কাজ করছি।বেপরোয়া গতিতে কেউ যেন গাড়ী না চালায় বাস,ট্রাক,কভার্ড ভ্যান গতি সীমা অতিক্রম না করে, ব্যাটারি চালিত অটো রিক্সা, সিএনজি, মহাসড়কে না ওঠে তা খেয়াল রাখছি।যে সব মোটরসাইকেলের নাম্বার নেই, গাড়ীর কাগজ পত্র ঠিক নেই, যারা হেলমেট ছাড়া মোটরসাইকেল চালান তাদের প্রতি কঠোর হচ্ছে ট্রাফিক পুলিশ।এর পরও যদি কেউ এ আইন অমান্য করে তাহলে তাদেরকে আইনের আওতায় আনা হয়। 


টিআই মৃদুল পাল ডিএমপির অন্যতম একজন চৌকস পুলিশ কর্মকর্তা হিসেবে দীর্ঘ বছর যাবত কর্মরত রয়েছেন। গাজীপুর এলাকার কৃতি সন্তান অত্যন্ত সদালাপি মিষ্টভাষী সাদা মনের মানুষ তিনি। গাজীপুর, কালিয়াকৈর থেকে এসএসসি,এইচএসসি ও মির্জাপুর ডিগ্রী কলেজ থেকে বিএসসি পাশ করে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে গণিতে মাস্টার্স করেছেন। তিনি পুলিশ বাহিনীর চাকরির সুবাদে  থাইল্যান্ড থেকে ট্যুরিজম সিকিউরিটি এর উপর প্রশিক্ষণ নিয়েছেন।



 


আরও খবর



জয়পুরহাটে ট্রাক্টর - সিএনজি মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ৪

প্রকাশিত:সোমবার ০৬ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | ৬৫জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম জয়পুরহাট প্রতিনিধিঃজয়পুরহাটে ট্রাক্টর -সিএনজি মুখোমুখি সংঘর্ষে ২ জন ধানকাটা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে । রবিবার সন্ধ্যায় জয়পুরহাট - আক্কেলপুর সড়কের দাদড়া এলাকায়  এ দূর্ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- ধানকাটা শ্রমিক পাঁচবিবি উপজেলার সালুয়া গ্রামের জীতেন বর্মন (৪০)। বড় মানিক গ্রামের ইদ্রিস আলী। 

আহতরা হলেন -  পাঁচবিবি উপজেলার সালুয়া গ্রামের মৃত উতিন মন্ডলের ছেলে  সুনীল বর্মন (৪৫) একই গ্রামের আসির উদ্দিনের ছেলে ইসমাইল (৪৩)তোনসেনের ছেলে  আজিজুল ইসলাম (৪৫) 
জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  হুমায়ুন কবির জানান, কয়েকজন শ্রমিক নওগাঁর রানীনগরে ধানকাটা শেষ করে সিএনজি করে  নিজ বাড়িতে ফিরছিলেন। এসময় দাদড়া এলাকায় দ্রুত গামী একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু'জন ধানকাটা শ্রমিক মারা যান । এ ঘটনায় আহত হন ৪ জন। তাদের ফায়ারসার্ভিস সদস্যরা  উদ্ধার করে জয়পুরহাট ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

আরও খবর



গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স কুষ্টিয়া এরিয়া অফিসের মাসিক মিটিং

প্রকাশিত:বুধবার ২২ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | জন দেখেছেন

Image
কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃ২১ মে ২০২৪ইং মঙ্গলবার বিকাল ৪ ঘটিকায় গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স পাঁচ রাস্তার মোড়ের কুষ্টিয়া এরিয়া অফিসের মাসিক কর্মী মিটিং অনুস্ঠিত হয় । ডিআরএম তসলিমা খাতুনের সন্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর আরবিডিএম আব্দুল আলিম , এরিয়া ম্যানেজার মর্জিনা , শ্যামলী , ব্রান্চ ম্যানেজার এমদাদুল হক , সাংবাদিক হাবিবুর রহমান , অফিস কর্মীসহ উপস্হিত বীমা কর্মীবৃন্দ ।

আরও খবর