Logo
আজঃ Monday ০৮ August ২০২২
শিরোনাম
রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড নিখোঁজ সংবাদ প্রধানমন্ত্রীর এপিএসের আত্মীয় পরিচয়ে বদলীর নামে ঘুষ বানিজ্য

‘স্পিড মাস্টার’ তকমা নিয়ে বাজারে আসছে ইনফিনিক্সের ‘নোট ১২’

প্রকাশিত:Thursday ০৯ June ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ১২১জন দেখেছেন
Image

বাংলাদেশের বাজারে দ্রুতই জনপ্রিয়তা পাওয়া ও প্রসিদ্ধ ‘নেক্সট-জেনারেশন’ স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স শিগগিরই ‘নোট ১২’ সিরিজের সর্বশেষ প্রিমিয়াম ফোন বাজারে উন্মুক্ত করতে যাচ্ছে। প্রতিষ্ঠানটি ইতোমধ্যে উচ্চ মান-সম্পন্ন পারফরম্যান্স ও নান্দনিক ডিজাইনের ডিভাইস তৈরির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে মানদণ্ড তৈরির সুখ্যাতি কুড়িয়েছে।

কাঙ্ক্ষিত এই মোবাইল নিয়ে টেকপাড়ায় রয়েছে নানা গুঞ্জন, ধারণা করা হচ্ছে ‘নোট ১২’ এর নতুন ভ্যারিয়েন্টটিতে থাকবে দ্রুতগতির ও শক্তিশালী প্রসেসর, মিডিয়াটেক হেলিও জি৯৬ আল্ট্রা গেমিং প্রসেসর ও আকর্ষণীয় অ্যামলেড ডিসপ্লে।

বলা বাহুল্য, মিডিয়াটেক হেলিও জি৯৬ আল্ট্রা গেমিং প্রসেসর ব্যবহার করে সহজেই কোনো রকম বিঘ্ন ছাড়াই ‘হাই এফপিএস’ এর উচ্চমাত্রার কনফিগারেশনের গেমগুলো খেলা যায়। আশা করা হচ্ছে, ‘নোট ১২ জি৯৬’ ভ্যারিয়েন্টের এই অত্যাধুনিক স্মার্টফোনের মাধ্যমে ইনফিনিক্স আধুনিক পেশাদারদের দৈনন্দিন প্রয়োজনীয় চাহিদা মেটাতে সক্ষম হবে- কারণ হালকা ও সহজে বহনযোগ্য এই ডিভাইস একইসঙ্গে উচ্চ মানের পারফরম্যান্স প্রদানেও সক্ষম।

বিভিন্ন সূত্র আরো জানাচ্ছে, শক্তিশালী গেমিং প্রসেসর ছাড়াও ইনফিনিক্সের সর্বশেষ এই ডিভাইসে থাকছে অধিকতর বৃহৎ বর্ধিত র্যাম সুবিধা, যেটির মাধ্যমে পরবর্তী প্রজন্মের ব্যবহারকারীরা দরকারি মাল্টি-টাস্কিং করতে পারবেন; পাশাপাশি ডিভাইসটি ব্যবহারকারীদের সারাদিন সামাজিক যোগাযোগ মাধ্যম ও দৈনন্দিন উৎপাদনমুখী অ্যাপ সমূহ একনাগাড়ে ব্যবহারেরও সুযোগ করে দেবে। নতুন এই ডিভাইসটিতে থাকতে পারে দ্রুত গতির ৬.৭” এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লে, যেটিতে ব্যবহার করা হয়েছে গ্লাস টেক্সার এবং কার্বন ফাইবারের শক্তিশালী সমন্বয়ে ‘এরোস্পেস-গ্রেড আল্ট্রা-থিন গ্লাস ফাইবার’।

বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স কেমন করে প্রিমিয়াম ফিচার সমূহ এমন সাশ্রয়ী মূল্যে ব্যবহারকারীদের কাছে পৌঁছে দেয়- তাই এখন দেখার বিষয়। নান্দনিকতা, গতি ও শক্তিশালী পারফরম্যান্সের মিশেলে ইনফিনিক্স ‘নোট ১২ জি৯৬ সমন্বিত র্যাম ও রম ব্যবহারের মাধ্যমে বাজারে আসতে পারে ৮জিবি থেকে ১৩জিবি বর্ধিত মেমোরির সুবিধা নিয়ে, এতে গ্রাহকরা সহজেই ৫জিবি বর্ধিত র্যাম সুবিধা পাবেন।

‘নোট ১২ জি৯৬’ ডিভাইসে আরো থাকতে পারে অকল্পনীয় প্রসেসিং স্পিড, পারফরম্যান্স এবং ৩৩ ওয়াটের সুপার চার্জযুক্ত ৫০০০এমএইচ সক্ষমতার ব্যাটারি। আরো গুঞ্জন রয়েছে স্মার্টফোনটিতে থাকবে শক্তিশালী চিপসেট, ‘ডেপথ অ্যান্ড এআই লেন্স’ এর সমন্বয়ে ট্রিপল সিনেম্যাটিক ৫০ মেগাপিক্সেল আল্ট্রানাইট ক্যামেরার আকর্ষণীয় গড়ন। ‘জি৯৬’ এর এই ভ্যারিয়েন্ট আন্তর্জাতিক বাজারে কবে আসবে তা নিয়ে ইনফিনিক্সভক্তদের মধ্যে ইতোমধ্যে তুমুল আগ্রহ দেখা দিয়েছে।

সর্বোচ্চ প্রযুক্তি ও অভিনব ফিচারের এই জমজমাট স্মার্টফোনকে বলা হচ্ছে ‘নেক্সট-লেভেল’ স্পিড মাস্টার। ‘নোট ১২ জি৯৬’ বাজারে আসতে পারে ‘স্যাফায়ার ব্লু’, ‘ফোর্স ব্ল্যাক’, ‘স্নো-ফল টোন’ রঙে ও সাথে থাকবে সর্বশেষ হালনাগাদের ‘অ্যান্ড্রয়েড ১২’ অপারেটিং সিস্টেম। ইনফিনিক্সের এই সিগনেচার ডিভাইসের দাম জানা যাবে খুব শিগগিরই!


আরও খবর



এফডিসিতে আলম খান ও শর্মিলী আহমেদকে নিয়ে স্মরণসভা

প্রকাশিত:Thursday ২১ July ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ৪৬জন দেখেছেন
Image

দুই কিংবদন্তি সংগীত পরিচালক আলম খান ও অভিনেত্রী শর্মিলী আহমেদকে নিয়ে স্মরণসভার আয়োজন করা হয়েছে বিএফডিসিতে। স্মরণসভার আয়োজন করেছে বাংলাদেশ চলচ্চিত্র সমিতি ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

জানা গেছে, আগামী শনিবার (২৩ জুলাই) বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব অডিটোরিয়ামে স্মরণসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাসান মাহমুদ, এমপি।

সাংস্কৃতিক অঙ্গনের দুই কিংবদন্তি সংগীত পরিচালক আলম খান ও অভিনয়শিল্পী শর্মিলী আহমেদ গত ৮ জুলাই ইন্তেকাল করেন। আলম খান এভং শর্মিলী আহমেদ দুজনই ক্যানসারে আক্রান্ত ছিলেন।

বাংলাদেশের সংগীতাঙ্গনে আলম খানকে বলা হয় সুরের জাদুকর। তার সুরে গান গেয়ে তারকাখ্যাতি পেয়েছেন অনেক শিল্পী। আলম খান ১৯৪৪ সালের ২২ অক্টোবর সিরাজগঞ্জের বানিয়াগাথি গ্রামে জন্মগ্রহণ করেন। সংগীতজ্ঞ আলম খানের পুরো নাম খুরশিদ আলম খান। পিতার নাম আফতাব উদ্দিন খান। মায়ের নাম জোবেদা খানম। গুলবানু খানের সাথে দাম্পত্য জীবনে দুই ছেলে আরমান খান ও আদনান খান এবং এক কন্যা আনিকা খানের জনক তিনি।

ওরে নীল দরিয়া, হায়রে মানুষ রঙিন ফানুস দম ফুরাইলে ঠুস, আমি রজনীগন্ধা ফুলের মতো গন্ধ বিলিয়ে যাই, ডাক দিয়াছেন দয়াল আমারে, কি জাদু করিলা পিরিতি শিখাইলা, তুমি যেখানে আমি সেখানে, সবাই তো ভালবাসা চায় এমন অসংখ্য জনপ্রিয় গানের সুর করেছেন আলম খান।

অন্যদিকে মঞ্চ, টেলিভিশন নাটক ও চলচ্চিত্রের বরেণ্য অভিনয়শিল্পী শর্মিলী আহমেদ অভিনয় শুরু করেন মাত্র চার বছর বয়স থেকে। শর্মিলী আহমেদের প্রকৃত নাম মাজেদা মল্লিক। ১৯৪৭ সালের ৮ মে তার জন্ম। রাজশাহী বেতারের শিল্পী ছিলেন তিনি। শর্মিলী আহমদের তনিমা নামের এক মেয়ে আছেন। তার ছোট বোন অভিনেত্রী ওয়াহিদা মল্লিক জলি।

ষাটের দশকে চলচ্চিত্রাঙ্গনে নাম লেখান শর্মিলী। এর মধ্যে অবশ্য প্রথম চলচ্চিত্র ‘ঠিকানা’ (উর্দু ভাষায় নির্মিত) আলোর মুখ দেখেনি। তবে সুভাষ দত্তের ‘আলিঙ্গন’, ‘আয়না ও অবশিষ্ট’ এবং ‘আবির্ভাব’ চলচ্চিত্র দিয়ে সুপরিচিত হয়ে ওঠেন। শর্মিলী আহমেদের স্বামী রকিবউদ্দিন আহমেদও ছিলেন পরিচালক। তার নির্মিত ‘পলাতক’ ছবিতে অভিনয় করেছেন শর্মিলী আহমেদ।

স্বাধীনতা পূর্ববর্তী সময়ে আরও কিছু উর্দু ছবিতেও তিনি অভিনয় করেন। স্বাধীনতার পর ‘রূপালী সৈকতে’, ‘আগুন’, ‘দহন’-এর মতো জনপ্রিয় সব চলচ্চিত্রে ছিল তার সরব উপস্থিতি। এ পর্যন্ত প্রায় ৪০০ নাটক ও ১৫০টি চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি।


আরও খবর



নগ্ন হওয়ায় রণভীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা

প্রকাশিত:Monday ২৫ July ২০২২ | হালনাগাদ:Friday ০৫ August ২০২২ | ৭৪জন দেখেছেন
Image

সম্প্রতি নগ্ন ফটোশুট করে হইচই ফেলে দিয়েছেন বলিউড তারকা রণভীর সিং। সেই ছবি নিয়ে আলোচনা থামছেই না৷ সমালোচনাও চলছে।

এবার এ-ও ফটোশুটের জন্য আইনি ঝামেলার মুখে পড়েছেন রণভীর৷ অভিযোগ উঠেছে সামাজিক যোগাযোগমাধ্যমে তার নগ্ন ছবির মাধ্যমে ‘নারীদের অনুভূতি আঘাত করেছেন’ তিনি।

সোমবার, ২৫ জুলাই এই অভিযোগে রণভীরের বিরুদ্ধে এফআইআর-এর জন্য মুম্বাই পুলিশের কাছে আবেদন করা হয়েছে। ভারতীয় গণমাধ্যমকে এই তথ্য জানিয়েছেন এক পুলিশ কর্তকর্তা।

এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, পূর্ব মুম্বাই শহরতলীর একটি বেসরকারি সংস্থার (এনজিও) এক কর্মকর্তা চেম্বুর থানায় এফআইআর আবেদনটি জমা দিয়েছেন।

অভিযোগকারী বলেছেন, ‘অভিনেতা নারীদের অনুভূতিতে আঘাত করেছেন এবং তার ছবির মাধ্যমে তাদের শালীনতাকে অপমান করেছেন’।

অভিযোগকারী তথ্য প্রযুক্তি আইন এবং ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারায় অভিনেতার বিরুদ্ধে মামলা নথিভুক্ত করার দাবি জানিয়েছেন। তবে এ বিষয়ে মুখ খুলেননি রণভীর সিং।


আরও খবর



যাত্রাবাড়ীতে দ্রুতগামী গাড়ির ধাক্কায় ভ্যানচালক নিহত

প্রকাশিত:Sunday ০৭ August ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | জন দেখেছেন
Image

রাজধানীর যাত্রাবাড়ীতে দ্রুতগামী গাড়ির ধাক্কায় মোকলেস মিয়া (৬০) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন। রোববার (৭ আগস্ট) সন্ধ্যায় সায়দাবাদ জনপদ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে পৌনে ৮টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোকলেস মিয়ার স্ত্রী ফাহিমা বেগম জানান, তার স্বামী প্রতিদিনের মতো বাসা থেকে ভ্যান নিয়ে বের হন। রোববার সন্ধ্যায় খবর আসে আমার স্বামী সায়দাবাদ জনপদ মোড়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার কালাইয়া গ্রামে। বর্তমানে চিটাগাং রোড় ওবদা কলোনি এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


আরও খবর



বগুড়ায় ৩১৪ পাখি অবমুক্ত, ব্যবসায়ীর কারাদণ্ড

প্রকাশিত:Tuesday ০২ August 2০২2 | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ১৬জন দেখেছেন
Image

বগুড়ায় অবৈধভাবে বন্যপাখি সংরক্ষণের অভিযোগে এক ব্যক্তিকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দণ্ডিত আতোয়ার আলী (৫২) দুপচাঁচিয়া উপজেলার গুনাহার ইউনিয়নের ডাঙাপাড়া এলাকার বাসিন্দা।

এসময় তার কাছ থেকে ৩১৪টি উদ্ধার হওয়া চার প্রজাতির পাখি ডাক বাংলোতে অবমুক্ত করা হয়।

মঙ্গলবার (২ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে দুপচাঁচিয়া থানা চত্বরে আয়োজিত এক প্রেস কনফারেন্সে এ তথ্য জানান পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী।

বগুড়ায় ৩১৪ পাখি অবমুক্ত, ব্যবসায়ীর কারাদণ্ড

পুলিশ সুপার জানান, বগুড়া ডিবির অভিযানে সোমবার রাত পৌনে ৯টার দিকে ডাঙাপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে ৩১৪টি বন্যপাখিসহ আতোয়ার আলীকে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে আতোয়ার স্বীকার করেছেন, তিনি গত ১০ বছর ধরে অনেক প্রজাতির বন্যপ্রাণী আটক করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় চড়া দামে বিক্রি করে আসছিলেন। পরে বন্যপাখি কেনাবেচা ও সংরক্ষণের দায়ে তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন দুপচাঁচিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন জিহাদী।

এসময় রাজশাহী বিভাগীয় বন কর্মকর্তা আহমেদ নিয়ামুর রহমান, আদমদীঘি সার্কেলের সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, বগুড়া ডিবির ওসি সাইহান ওলিউল্লাহ এবং দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।


আরও খবর



সরকারের সুব্যবস্থায় মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে ঈদ করছে : মন্ত্রী গাজী

প্রকাশিত:Sunday ১০ July ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ১৪৪জন দেখেছেন
Image

স্টাফ রিপোর্টারঃ মোঃআবু কাওছার মিঠু 


বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক বলেছেন, "বর্তমান সরকারের সুব্যবস্থার কারণে দেশের মানুষ শান্তিতে ও নির্বিঘ্নে ঈদ করতে পারছে। সবাইকে ত্যাগের মহিমায় উজ্জীবিত হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে। এছাড়া স্বাস্থ্যবিধি মেনে চলে করোনা মহামারি পরিস্থিতিতে সবাইকে নিরাপদে থাকতে হবে।"


রবিবার (১০ জুলাই) সকালে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠে পবিত্র ঈদুল আজহার নামাজ আদায় শেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল এবং ঈদের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।


বঙ্গবন্ধুর কন্যা এবার ঈদে দেশবাসীকে সবচেয়ে বড় উপহার দিয়েছে পদ্মা সেতু উল্লেখ করে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, "জাতীয়-আন্তর্জাতিক সকল ষড়যন্ত্র মোকাবিলা করে, শত্রুর মুখে ছাই দিয়ে পদ্মা সেতু নির্মাণ করে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন, বাংলাদেশ পারে। 


বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে স্বপ্নের পদ্মা সেতু উপহার দিয়েছেন। বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বে পরিচিতি লাভ করেছে। দেশের চারদিকে শুধু উন্নয়ন আর উন্নয়ন। পদ্মা সেতুর ফলে দেশের অর্থনীতিতে যে ইতিবাচক অগ্রগতির সুযোগ সৃষ্টি হল তা সমগ্র দেশবাসীর জন্যই বিশেষ আনন্দের বিষয়।"


 মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সব মুসলমানকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী বলেন, "ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়।


হিংসা-বিদ্বেষ ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে। ঈদের আনন্দ আমাদের সবার।"


মন্ত্রী বলেন, "বর্তমানে রাশিয়া-ইউক্রেন যুদ্ধ চলছে। করোনা মহামারীর এ দুর্যোগকালীন পৃথিবীতে রাশিয়া-ইউক্রেনের মধ্যকার যুদ্ধটি ‘মড়ার উপর খাঁড়ার ঘা’ হয়ে দেখা দিয়েছে। বিশ্ববাজারে অস্থিরতা বেড়েই চলছে। বিশ্বব্যাপী এর প্রভাব পড়ছে ভয়াবহ। ইতোমধ্যে বিভিন্ন দেশে যুদ্ধের প্রভাব পড়তেও শুরু করেছে। সরবরাহ বিঘ্নিত হওয়ায় পণ্যের দাম বেড়ে গেছে।"

 

তিনি বলেন, "ব্যক্তি, পরিবার, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে মুসলমানদের আত্মশুদ্ধি, সংযম, সৌহার্দ্য ও সম্প্রীতির মেলবন্ধন পরিব্যাপ্তি লাভ করুক- এটাই হোক ঈদ উৎসবের ঐকান্তিক কামনা। হাসি-খুশি ও ঈদের অনাবিল আনন্দে প্রতিটি মানুষের জীবন পূর্ণতায় ভরে উঠুক। বিশ্বের সব মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক- আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।


এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এ এফ এম সায়েদ, রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি আব্দুল্লাহ খান মুন্না, রূপসী বাগবাড়ী জামে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবুল হাসনাত ভুঁইয়া, রূপসী বাগবাড়ী জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারন সম্পাদক শামীম মাহবুব, তারাবো পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান বাবেল সহ অনেকে।


আরও খবর