Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম

স্পাই ইউনিভার্সে প্রবেশ করলেন আলিয়া

প্রকাশিত:সোমবার ০৮ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৯৯জন দেখেছেন

Image

বিনোদন প্রতিবেদক: বলিউড অভিষেকের শুরুটা সফল হলেও বিতর্ক পিছু ছাড়েনি আলিয়া ভাটের। তার দোষ, তিনি নামকরা প্রযোজক মহেশ ভাটের মেয়ে। নিন্দুকের বারবার এটা প্রমাণের চেষ্টা করেছেন যে, স্বজনপ্রীতির কারণে অভিনয়ে সুযোগ পেয়েছেন।

কিন্তু আলিয়া তাদের সেসব কথায় কখনও কর্ণপাত করেননি। বরং কাজের মাধ্যমে সকল সমালোচনার জবাব দিচ্ছেন। ফলে তিনি এখন বি-টাউনের শীর্ষ নায়িকাদের একজন।

সেই ধারাবাহিকতায় আলিয়া এবার শাহরুখ-সালমানদের টক্কর দেবেন। যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সে প্রবেশ করলেন অভিনেত্রী। সামাজিক মাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন তিনি।

ছবির নাম—আলফা। ইনস্টাগ্রামে এর একটি মোশন পোস্টার প্রকাশ করেছেন আলিয়া। ক্যাপশনে লিখেছেন, এখন আলফা মেয়েদের সময়। এতে দুর্দান্ত অ্যাকশন করতে দেখা যাবে আলিয়াকে। মোশন পোস্টারে ভয়েজ ওভার শুনে তেমনটাই আন্দাজ করা যাচ্ছে।

নির্মাতারা জানিয়েছেন, ইতোমধ্যেই ছবিটির শুটিং শুরু হয়েছে। ছবিটি পরিচালনা করছেন শিব রাওয়েল। যিনি এর আগে ‘দ্য রেলওয়ে ম্যান’ ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন।

জানা গেছে, ছবিতে ‘সুপার সোলজার’র ভূমিকায় অভিনয় করবেন আলিয়া। থাকছে প্রচুর অ্যাকশন দৃশ্য। যেসব দৃশ্য ধারণ করা হবে মুম্বাই ও ইংল্যান্ডে। এছাড়াও শোনা যাচ্ছে যে, এতে প্রশিক্ষকের ভূমিকায় অভিনয় করতে পারেন অনিল কাপুর।

শাহরুখ-সালমানদের নিয়ে তৈরি যশরাজের পুরুষতান্ত্রিক স্পাই ইউনিভার্সে এবার আলিয়া ভাট কতটা বাজিমাত করতে পারেন সেটাই দেখার অপেক্ষায় ভক্তরা।


আরও খবর



আর্জেন্টিনা টিমের জয় উদযাপনে মেহজাবীন

প্রকাশিত:সোমবার ১৫ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৭৪জন দেখেছেন

Image

বিনোদন প্রতিবেদক:ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। ক্যারিয়ারের অসংখ্য নাটকের মাধ্যমে ভক্তদের মন কেড়েছেন। নাটকের পাশাপাশি ওয়েব সিরিজে অভিনয় করেও সুনাম কুড়িয়েছেন এ অভিনেত্রী।

বাংলাদেশে আর্জেন্টিনার ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। সাধারণ দর্শকদের পাশাপাশি অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন। এ তালিকায় বাদ যায়নি মেহজাবিন চৌধুরীও।

এদিকে কোপা আমেরিকার ফাইনালে লাউতারো মার্টিনেজের ১১২ মিনিটের গোলে ১-০ গোলের জয়ে নিজেদের ইতিহাসের ১৬তম কোপা আমেরিকার শিরোপা নিশ্চিত করল আর্জেন্টিনা।

মেহজাবিন চৌধুরীকে আর্জেন্টিনা ভক্তদের সঙ্গে জয় উদযাপন করতে দেখা গেল। এ অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যমে রিল শেয়ার করেছে। যেখানে ক্যাপশনে লিখেছেন, ‘আর্জেন্টিনা টিমের জয় উদযাপন।’

এ সময় যুক্তরাষ্ট্রের খোলা আকাশের নিচে ধূসর কালারের টি-শার্ট গায়ে মিষ্টি হাসিতে অনুরাগীদের মাঝে ধরা দেন। আর্জেন্টিনার জয়ে বেশ খুশিতে হয়েছে এ অভিনেত্রী।

ভক্ত-অনুরাগীদের অনেকেই কমেন্ট বক্সে শুভেচ্ছা জানিয়েছেন। মিনহাজ নামে এক ভক্ত লিখেছেন, ‘জীবনে বহুকিছু আমাকে হতাশ করেছে। কিন্তু, এই টিমটা কখনো আমাকে হতাশ করেনি। অভিনন্দন অভিনন্দন অভিনন্দন।’

উল্লেখ্য, মেহজাবীন চৌধুরী তিনি ২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে বিজয়ী হয়ে মিডিয়া জগতে আসেন। বর্তমানে তিনি বিভিন্ন টিভি বিজ্ঞাপন ও নাটকে নিয়মিত অভিনয় করছেন। মোবাইল ফোন অপারেটর বাংলালিংকের একটি টিভি বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে মেহজাবীন পরিচিতি অর্জন করেন। এটিএন বাংলায় প্রচারিত টেলিভিশন নাটক 'তুমি থাকো সিন্ধু পাড়ে'র মাধ্যমে তার ছোট পর্দায় আত্মপ্রকাশ ঘটে।


আরও খবর



ব্রাজিলকে আটকে দিলো কোস্টারিকা

প্রকাশিত:মঙ্গলবার ২৫ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৮৯জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক:ব্রাজিলের জন্য কোপা আমেরিকায় নিজেদের প্রথম ম্যাচটা সুখকর হলো না। মঙ্গলবার (২৫ জুন) যুক্তরাষ্ট্রের সোফাই স্টেডিয়ামে কোস্টারিকার বিপক্ষে গোলশূন্য ড্র করেছে সেলেসাওরা। পুরো ম্যাচে ৭৩ শতাংশ বল নিজেদের দখলে রাখলেও মাত্র মাত্র তিনটি শট অন-টার্গেটে রাখতে পেরেছে দরিভাল জুনিয়রের দল।

একের পর এক গোল মিসে হতাশ করেছেন ব্রাজিলের তারকায় ঠাসা দলটি। এক গোল বাতিলের পর দ্বিতীয়ার্ধে একের পর এক মিস করে কেবল হতাশাই বাড়িয়েছেন দোরিভাল জুনিয়র শিষ্যরা। লুকাস পাকেতা, রদ্রিগো, ভিনিসিয়ুস জুনিয়র, রাফিনহাদের নিয়ে আক্রমণভাগ সাজিয়েছিলেন কোচ দোরিভাল জুনিয়র। বদলি হিসেবে নেমেছিলেন এন্ড্রিক ফিলিপে। শেষ দিকে গোলের আশায় গ্যাব্রিয়েল মার্টিনেল্লিকেও নামানো হয়েছিল। কিন্তু হতাশাটাই শেষ পর্যন্ত সঙ্গী হয়েছে তাদের।

ম্যাচের শুরু থেকে প্রতিপক্ষকে চেপে ধরে ব্রাজিলিয়ানরা। তবে ভাঙা যায়নি কোস্টারিকার রক্ষণ। ম্যাচের ৩৩ মিনিটে অবশ্য গোল পেয়েছিল সেলেসাওরা। রাফিনিয়ার ফ্রি কিক থেকে রদ্রিগোর কাছ থেকে বল পেয়ে গোল করেন মার্কুইনহোস। তবে ভিডিও অ্যাসিস্ট্যান্ট রেফারিতে (ভিএআর) বাতিল হয় গোলটি। কারণ রাফিনিয়া যখন ফ্রি কিক নিচ্ছিলেন, তখন অফসাইডে ছিলেন রদ্রিগো।


আরও খবর



মিরসরাইয়ে লোকালয়ে অজগর, পরে বনে অবমুক্ত

প্রকাশিত:বুধবার ১০ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৯৭জন দেখেছেন

Image

মিরসরাই প্রতিনিধি:মিরসরাইয়ে লোকালয় থেকে একটি অজগর সাপ উদ্ধার করার পর বনে অবমুক্ত করা হয়েছে। মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে মিরসরাই সদর ইউনিয়নের সুফিয়া রোড এলাকায় একটি বাগানের নিরাপত্তা জালে আটকে পড়ে একটি অজগর। পরে খবর দিলে উদ্ধার করেন বাংলাদেশ বন্যপ্রাণি ও সাপ উদ্ধারকারী দলের সদস্য নাইমুল ইসলাম নিলয়। পরে সাপটি উদ্ধার শেষে বন বিভাগের মাধ্যমে বনে অবমুক্ত করা হয়।নাইমুল ইসলাম নিলয় জানান, সুফিয়া রোড় এলাকায় একটি বাগানের নিরাপত্তা জালে অজগর আটকা পড়লে স্থানীয়রা আমাকে খবর দিলে সাপটি উদ্ধার করে স্থানীয় বন কর্মকর্তার পরামর্শে মহামায়া বনে অবমুক্ত করেছি। তিনি আরো জানান, কেউ সাপ দেখলে না মেরে আমাদের খবর দিলে আমরা গিয়ে উদ্ধার করব।বন বিভাগের মিরসরাই রেঞ্জের শাহান শাহ নওশাদ জানান, অজগর সাপটি অক্ষত অবস্থায় সাপটি উদ্ধার করে নিয়ে আসা হয়। পরবর্তীতে চট্টগ্রাম উত্তর বন বিভাগের বিভাগীয় বন কর্মকর্তা নির্দেশনানুযায়ী এই নির্বিষ অজগর সাপটি মহামায়া ইকোপার্কের বনে অবমুক্ত হয়েছে।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



লাদাখে ট্যাংক দুর্ঘটনায় ভারতীয় ৫ সেনা নিহত

প্রকাশিত:শনিবার ২৯ জুন ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১২৯জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:একটি নদী পারাপারের মহড়ার সময় ভারতের লাদাখের লেহের দৌলত বেগ ওল্ডি এলাকায় প্রকৃত নিয়ন্ত্রণ রেখার (এলএসি) কাছে একটি টি-৭২ ট্যাঙ্ক দুর্ঘটনায় পাঁচ সেনা নিহত হয়েছেন।

এক সেনা কর্মকর্তার বরাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, দিবাগত রাতে ১টার দিকে ঘটে যাওয়া এ দুর্ঘটনায় নিহত পাঁচজনের মধ্যে একজন জুনিয়র কমিশনড অফিসার বা জেসিও রয়েছেন।

সরকারী সূত্র জানিয়েছে, সৈন্যরা এদিন প্রশিক্ষণ মিশনে ছিল এবং তাদের টি-৭২ ট্যাঙ্কে লেহ থেকে ১৪৮ কিলোমিটার দূরে মন্দির মোড়ের কাছে বোধি নদী অতিক্রম করছিল। এ সময় পানির স্তর হঠাৎ বাড়তে শুরু করে। পানির তোড়ে সৈন্যসহ ট্যাঙ্ক নদীতে তলিয়ে যায়।

ঘটনার পর উদ্ধার অভিযান শুরু হয় এবং দুর্ঘটনায় নিহত পাঁচ সেনার সবার মরদহে উদ্ধার করা হয়েছে।


আরও খবর



বাকেরগঞ্জে প্রবাসী যুবকের আত্মহত্যা

প্রকাশিত:বুধবার ১০ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৬৭জন দেখেছেন

Image
রবিউল ইসলাম বাকেরগঞ্জ প্রতিনিধি:বরিশালের বাকেরগঞ্জে মোঃ শাহিন হাওলাদার(৪০) নামে এক প্রবাসী যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে।মঙ্গলবার (৯ জুলাই) সকালে বাকেরগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডে শাহিনের নিজ বাড়ীর সামনের বাগানে এ আত্মহত্যার ঘটনা ঘটেছে।

স্থানীয় সুত্রে জানা গেছে, বাকেরগঞ্জ পৌরসভার ৮নং ওয়ার্ডের ভরপাশা গ্রামের মোঃ হাবিব হাওলাদারের পুত্র প্রবাসী শাহীন হাওলাদার জীবিকার তাগিদে বিদেশে ছিলেন। গত কিছুদিন পূর্বে তিনি বিদেশ থেকে নিজ বাড়িতে ফেরেন। এলাকার কতিপয় দুষ্টচক্র তার স্ত্রীর বিরুদ্ধে এনজিওর এক কর্মীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্কে জড়ানোর অভিযোগ তুলেন। 

গত এক সপ্তাহ আগে তিনি বিদেশ থেকে  দেশে এসে স্ত্রীকে অভিযোগের বিষয় জানতে চেয়ে সব ভূলে ঘর সংসার করতে অনুরোধ করেন। গতকাল ৮ জুলাই তিন সম্তানের জননী শাহিনের স্ত্রীকে পার্শ্ববর্তী পলাশ হাওলাদারসহ তিনজন মিলে পরকীয়ার দোহাই দিয়ে এনজিও কর্মী জাহিদের সাথে জোরপূর্বক বিবাহ দেয়। চোখের সামনে নিজের স্ত্রীকে জোরপূর্বক অন্য যুবকের সাথে বিয়ে দেয়ার কারণে বিয়ের বিষয়টি সহ্য করতে না পেরে তিনি গলায় ফাঁস দিয়ে প্রবাসী যুবক শাহিন আত্মহত্যা করে।

বাকেরগঞ্জ থানা পুলিশ পরিদর্শক ( ওসি তদন্ত) মো. মোস্তফা আত্নহত্যার বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে লাশ ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এলেই আসল মৃত্যুর কারন জানা যাবে। এ ঘটনায় থানায় মৃত শাহিনের ভাই একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর