Logo
আজঃ Monday ২৭ June ২০২২
শিরোনাম
রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা নাসিরনগরে মুক্তিযোদ্বাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন পদ্মা সেতু দেখানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ জুরাইনে পাশের বাড়ির উপড় ধসে পড়েছে সেই ঝুকিপুর্ন ভবনটি

সকলের অবগতির জন্য,বিশেষ সর্তকিকরণ বিজ্ঞপ্তি

প্রকাশিত:Friday ৩১ December ২০২১ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৫৯৭জন দেখেছেন
Image


সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে আমার Abdul Hannan নামের ফেসবুক আইডি -টি  গত ২২ অক্টোবর ২০২১ থেকে কে বা কাহারা হ্যাক বা ব্লক করে রেখেছে।দীর্ঘদিন অনেক চেষ্টা করেও আইডিটি উদ্ধার করতে না পেরে অবশেষে আজ নাসিরনগর থানায় সাধারণ ডায়েরী নং ১৮৭৩ দায়ের করিতে বাধ্য হলাম।


আইডির সাথে দুটি পেজ ও ছিল,সেগুলোও উদ্ধার করা সম্ভব হয়নি।কেউ যদি উক্ত আইডি থেকে কাউকে কোন ফ্রেন্ড রিকোয়েস্ট পাটায়,অথবা কোনরুপ টাকা পয়সা দাবী করে কেউ তাদের কথায় কান দিবেন না অথবা শুনবেন না।যদি কেউ করেন তাহলে নিজ দায়িত্বে  করবেন।

এখন থেকে এই আইডির সাথে আমার কোন সংশ্লিষ্টতা নেই।প্রয়োজনে আমার সাথে এই নাম্ভারে যোগাযোগ করুন,,,০১৭১৭৩৫০৮৭৬। পোষ্টটিকে বেশী করে শেয়ার ও কপি করে পোষ্ট করার জন্য অনুরোধ করছি।


আরও খবর



পরমাণু শক্তি কমিশনের প্রকৌশলী রাব্বীর দাফন

প্রকাশিত:Monday ০৬ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৫৮জন দেখেছেন
Image

সাভারে সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের প্রকৌশলী কাওছার আহম্মেদ রাব্বীর দাফন সম্পন্ন হয়েছে।

সোমবার (৬ জুন) সকাল ১০টায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার পুনতাইড় গ্রামে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার আগে বাড়ির পাশের পুনতাইড় সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তার জানাজা অনুষ্ঠিত হয়।

রোববার (৫ জুন) সকাল সাড়ে ৮টায় কর্মস্থলে যাওয়ার পথে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের বলিয়াপুর এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হন রাব্বী

গোবিন্দগঞ্জ উপজেলার পুনতাইড় গ্রামের সেকেন্দার আলীর ছেলে রাব্বী। তিনি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ছিলেন। বুয়েট থেকে পাস করে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনে প্রকৌশলী হিসেবে যোগদান করেন তিনি।

নিহত রাব্বীর স্বজনরা জানান, তিন ভাই ও এক বোনের মধ্যে রাব্বী তৃতীয় ছিলেন। চার বছর আগে তিনি বিয়ে করেছিলেন। তার দেড় বছর বয়সী এক ছেলে রয়েছে। এছাড়া তার স্ত্রী নিলুফা ইয়াসমিন নীলা ৯ মাসের অন্তঃসত্ত্বা।

রাব্বীর শ্বশুর রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক কর্মকর্তা নূরুন্নবী জানান, তার মেয়ে নীলা ৯ মাসের অন্তঃসত্ত্বা। আগামী বৃহস্পতিবার তার সিজারিয়ানের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।


আরও খবর



পড়াশোনা না করায় হাত-পা বেঁধে শিশুকে রোদে ফেলে রাখলেন মা

প্রকাশিত:Thursday ০৯ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৩জন দেখেছেন
Image

দড়িতে আঁটোসাঁটো করে বাঁধা হাত-পা। বাঁধন খোলার আপ্রাণ চেষ্টা করেও কিছুতেই পেরে উঠছে না। যন্ত্রণায় চিৎকার করলেও তা শোনার জন্য আশপাশে কেউ নেই। গ্রীষ্মের দুপুরে চড়া রোদে খোলা ছাদে একলা পড়ে ছটফট করছে শিশুটি। সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ঘটনাটি ভারতের রাজধানী দিল্লিতে ঘটেছে।

২৫ সেকেন্ডের ওই ভিডিওতে বাচ্চাটির নিদারুণ অবস্থা দেখে অনেকেই শিউরে উঠেছেন। বাচ্চা মেয়েটিকে কে বা কারা এ ভাবে বেঁধে রেখেছেন, তা খতিয়ে দেখার জন্য সরব হয়েছেন অনেকে। ভিডিওটি অনলাইনে ছড়িয়ে পড়ার পর নড়েচড়ে বসে দিল্লি পুলিশ।

পুলিশ জানিয়েছে, প্রথমে মনে করা হয়েছিল যে ওই ভিডিওটি ২ জুন দিল্লির কারওয়াল নগর এলাকার কোনো এক জায়গায় তোলা হয়েছে। তবে সেখানে গিয়ে এ সম্পর্কে কোনো ঘটনার কথা জানা যায়নি।

jagonews24

অনুসন্ধানের পর পুলিশ জানতে পারে, ওই ভিডিওটি খজুরি খাস এলাকা থেকে ধারণ করা হয়েছে। শুরু হয় খোঁজখবর। এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করে আরও শিউরে ওঠার মতো তথ্য জোগাড় করে পুলিশ। পাঁচ বছরের ওই মেয়েটিকে শাস্তি দিয়েছিলেন তারই মা!

পুলিশ আরও জানায়, খজুরি খাস এলাকার ওই নারীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি দাবি করেছেন, স্কুলের পড়াশোনা করেনি বলে মেয়েকে মাত্র ৫-৭ মিনিটের জন্য ছাদের কড়া রোদে ফেলে রেখে দিয়েছিলেন। মেয়েকে শাস্তি দিতেই এমন করেছেন বলে স্বীকার করেছেন ওই নারী।

ঘটনার পর দিল্লি পুলিশ টুইট করে জানিয়েছে, ওই শিশুটির পরিচয় জানা গিয়েছে। পাশাপাশি, এই ঘটনায় প্রয়োজনীয় পদক্ষেপও নেওয়া হয়েছে।

সূত্র: দ্য হিন্দু


আরও খবর



ইজিবাইকের সঙ্গে সংঘর্ষে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহীর

প্রকাশিত:Friday ২৪ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ২৭জন দেখেছেন
Image

দিনাজপুরের বিরামপুরে মোটরসাইকেলের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে ফয়সাল হোসেন (২০) নামের এক তরুণের মৃত্যু হয়েছে। এ ঘটনায় সাজ্জাদ হোসেন (১৭) এক কিশোর গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা ৬টার দিকে উপজেলার দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বেলডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল হোসেন জেলার নবাবগঞ্জ উপজেলার জগন্নাথপুর গ্রামের মোশাররফ হোসেনের ছেলে। আহত সাজ্জাদ হোসেন একই এলাকার হেলাল হোসেনের ছেলে।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, শুক্রবার সন্ধ্যার দিকে বিরামপুর থেকে মোটরসাইকেল নিয়ে ফুলবাড়ির দিকে যাচ্ছিলেন ওই দুজন। পথে বেলডাঙ্গা এলাকায় ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুজনই ছিটকে মহাসড়কে পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ফয়সালকে মৃত ঘোষণা করেন।

ওসি সুমন কুমার মহন্ত বলেন, সড়ক দুর্ঘটনায় নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের সঙ্গে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর



পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষে সহকারী প্রকৌশলী নিহত

প্রকাশিত:Saturday ১১ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৭৩জন দেখেছেন
Image

দিনাজপুরের ঘোড়াঘাটে পিকআপভ্যান ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোজাহার (২৮) নামে সড়ক ও জনপথ বিভাগের এক সহকারী প্রকৌশলী নিহত হয়েছেন। এ ঘটনায় পিকআপভ্যানে থাকা ১৭ যাত্রী আহত হন। তাদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক।

শুক্রবার (১০ জুন) সন্ধ্যা ৭টায় দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের হিলি মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মোজাহার (২৮) বিরামপুর উপজেলার রানীনগর-টেগরা গ্রামের বাসিন্দা। তিনি গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়ক ও জনপদ (এলজিইডি) বিভাগে সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, দিনাজপুর সদর উপজেলা থেকে ২০ জন যাত্রী পিকআপভ্যানে করে গাইবান্ধায় যাচ্ছিলেন। তারা সবাই অটো রাইস মিলে কাজ করেন। বিপরীত দিক থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল পলাশবাড়ী থেকে নিজ বাড়ি বিরামপুরে যাচ্ছিল মোজাহার। পিকআপভ্যানটি উপজেলার হিলিমোড়ে পৌঁছালে মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোহাজার মারা যান। এসময় পিকআপভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে পড়ে।

খবর পেয়ে ফায়ার সার্ভিস সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

jagonews24

ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, আমাদের স্টেশন থেকে ৩০০ মিটার দূরে মহাসড়কে বিকট শব্দে আওয়াজ হয়। পরে আমরা সেখানে গিয়ে দেখি পিকআপ-মোটরসাইকেল সংঘর্ষ হয়েছে। ঘটনাস্থল থেকে আমরা প্রায় ১০-১৫ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করি।

ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. পার্থজ্বীময় সরকার জানান, আহত ১৭ জনের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে। বাকি ১৪ জন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেই চিকিৎসাধীন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির জাগো নিউজকে বলেন, আমরা সুরতহাল রিপোর্ট তৈরি করেছি। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় কেউ বাদী হয়ে মামলা না করলে, পুলিশ বাদী হয়ে মামলা করবে।


আরও খবর



পঞ্চম ফ্লাইটে জেদ্দা গেলেন ৪০৯ হজযাত্রী

প্রকাশিত:Thursday ০৯ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৪৩জন দেখেছেন
Image

হজযাত্রার পঞ্চমদিন বৃহস্পতিবার (৯ জুন) সরকারি ব্যবস্থাপনায় ৪০৯ হজযাত্রী নিয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে গেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি৩০০৫ ফ্লাইট।

বৃহস্পতিবার সকাল ৯টায় ফ্লাইটটি সৌদি আরবের জেদ্দার উদ্দেশ্যে ছেড়ে যায়। বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন হজ অফিসের পরিচালক যুগ্মসচিব মো. সাইফুল ইসলাম।

তিনি বলেন, আজ বিমানের পঞ্চম হজ ফ্লাইট (বিজি ৩০০৫) গেলো। এ পর্যন্ত যারা হজে গেছেন, কোনো ধরনের সমস্যা হয়নি বলে আমরা জানতে পেরেছি। এরই মধ্যে বেসরকারিভাবে ফ্লাইট পরিচালনা শুরু হয়েছে। বেসরকারি ব্যবস্থাপনায় কোনো ভিসা জটিলতা এখনো দেখা দেয়নি।

চাঁদ দেখা সাপেক্ষে আগামী ৮ জুলাই সৌদি আরবে পবিত্র হজ অনুষ্ঠিত হবে। এবার বাংলাদেশ থেকে হজ পালনের সুযোগ পাবেন ৫৭ হাজার ৫৮৫ জন। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় চার হাজার ও বেসরকারি ব্যবস্থাপনায় ৫৩ হাজার ৫৮৫ জন।

গত রোববার (৫ জুন) সকালে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জনসংযোগ বিভাগের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা মহামারির কারণে ২০২০ ও ২০২১ সালে বিদেশি নাগরিকদের জন্য হজযাত্রা বন্ধ ছিল। এবার হজযাত্রা উপলক্ষে সার্বিক প্রস্তুতি নিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এ বছর বাংলাদেশ থেকে যে ৫৭ হাজার ৫৮৫ জন হজযাত্রী সৌদি আরব যাবেন, তার ৫০ শতাংশ অর্থাৎ ২৮ হাজার ৭৯৩ জন হজযাত্রী পরিবহন করবে বিমান। তবে সরকারি প্রতিনিধিসহ ২৯ হাজার হজযাত্রী পরিবহনের পরিকল্পনা রয়েছে।


আরও খবর