Logo
আজঃ বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

সিরাজগঞ্জ সরকারি কলেজে মাসব্যাপী আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিত:সোমবার ১২ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৬জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জ সরকারি কলেজে মাসব্যাপী আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট-২০২৪ খ্রীঃ খেলার শুভ উদ্বোধন কালে জাতীয় সংগীতের তালে তালে  জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এ টূর্ণামেন্টে  খেলায় অনার্স - মাস্টার্সের ১৭ টি, উচ্চ মাধ্যমিকের ৩ টি এবং ডিগ্রীর ১ টি দল অংশ গ্রহন করছে। উদ্বোধনী খেলায় কলেজের হিসাব বিজ্ঞান বিভাগ -২ শূন্যগোলে জয়লাভ করে ইসলামের ইতিহাস বিভাগ - ০ গোলে পরাজিত হয়। 

সিরাজগঞ্জ সরকারি কলেজের আয়োজনে এবং কলেজ ছাত্রলীগ শাখার সার্বিক  সহযোগিতায়, 
সোমবার (১২ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১০ টায় কলেজ মাঠে আন্তঃজেলা বিভাগ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন, সিরাজগঞ্জ -২ সদর-কামারখন্দ আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী এসময়ে তিনি তার বক্তব্যে বলেন, নতুন প্রজন্মদের সকলকে সুশিক্ষা অর্জন করার  পাশাপাশি আধুনিক প্রযুক্তি গ্রহণ করে উন্নত সমৃদ্ধি শালী স্মার্ট বাংলাদেশ দেশ গড়তে হবে এজন্য সকলকে ভালো মানুষ হতে হবে। শিক্ষা, ক্রীড়া, সাহিত্য সংস্কৃতির লালন করতে হবে। খেলাধূলার বিকল্প নেই। 

স্বাগত বক্তব্যে রাখেন, সিরাজগঞ্জ সরকারি কলেজের সুযোগ্য অধ্যক্ষ প্রফেসর টি.এম. সোহেল। 
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল (বিপিএম বার, পিএমবার), জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট কে. এম. হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুস সামাদ তালুকদার, সিরাজগঞ্জ সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ  সুলতান মাহমুদ, জেলা আওয়ামীলীগের সদস্য মিজানুর রহমান দুদু, জিহাদ আল ইসলাম, সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অধ্যাপিকা হাসনাহেনা, জেলা স্বেচ্ছাসেবকলীগের  সভাপতি মোঃ জাকিরুল ইসলাম লিমন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, কলেজের ইসলামের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক মোছাঃ উম্মে তাসলিমা ছবি, অর্থনীতি বিভাগের সহকারি অধ্যাপক সুবর্ণা লায়লা। 

এ ফুটবল আন্তঃ ফুটবল টূর্ণামেন্ট খেলার আহবায়ক হলেন, প্রফেসর মোঃ শরীফ-উস- সাঈদ, এবং সার্বিকভাবে দায়িত্বে রয়েছেন, কলেজের শরীর চর্চা শিক্ষক মোঃ আব্দুর রশিদ। 
ধারাবর্ণনা করেন, মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ, ইউপি চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি। 

উদ্বোধনী খেলায় কলেজের সকল বিভাগের বিভাগীয় প্রধানগণ, অধ্যাপক, সহযোগী অধ্যাপক, সহকারি অধ্যাপক, প্রভাষকগণ, কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ মুন্না, যুগ্নসাধারণ সম্পাদক জীবন সেখ, সহ-সভাপতি সজীব সেখ, হৃদয় সহ অন্যান্য নেতৃবৃন্দরা সকল শিক্ষক, কর্মকর্তা -কর্মচারীবৃন্দরা, শিক্ষার্থীগণ, সুধীজন, গুনীজনরা উপস্থিত ছিলেন।

আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




কুড়িগ্রামের রৌমারীতে বিদ্যুৎ সংযোগের অভাব কৃষকদের

প্রকাশিত:রবিবার ১৮ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৫৪জন দেখেছেন

Image

মাজহারুল ইসলাম,রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃকুড়িগ্রামের রৌমারী বিদ্যুতের সংযোগ না পাওয়ায় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের সেচ প্রকল্প কোন কাজে আসছে না। রৌমারী উপজেলায় বোরো চাষের লক্ষ নিয়ে ১০টি সেচ প্রকল্পের কার্যক্রম সম্পূর্ণ হলেও কৃষকের কোন কাজে আসছেনা। বরেন্দ্রর বহুমুখী উন্নয়ন সেচ প্রকল্প বিদ্যুৎ সংযোগ না পাওয়ায় আশঙ্কায় পরছেন স্থানীয় সুবিধাভোগী কৃষকরা। সাশ্রয়ী খরচে বোরো ধানের চাষাবাদের জন্য ৩০ লাখ টাকা ব্যয় সেচ সম্প্রসারণের জন্য একটি প্রকল্প হাতে নেয় বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ (বিএমডিএ) কুড়িগ্রামের রৌমারী। বরেন্দ্র বহুমুখী প্রকল্প এঅঞ্চলে ভূগর্ভস্থ পানির চাপ হ্রাস এবং সেচ সঙ্কট সমাধানে এ প্রকল্প গ্রহণ করা হয়েছে। ভূগর্ভস্থ পানির চাপ কমিয়ে নদী ও খাল থেকে পানি এনে জমিতে সেচ দিতে বিদ্যুৎ চালিত লো লিফট পাম্প (এলএলপি) স্থাপন এবং এলএলপির অধিভুক্ত সেচ এলাকায় ভূগর্ভস্থ পানির পাইপলাইন নির্মাণ করেছেন বিএমডিএ।

সেচ সঙ্কট মিটাতে কৃষিবান্দব সরকারের এই প্রকল্প বাস্তায়ন হলে সুফল পাবে এঅঞ্চলের হাজার কৃষক। সরেজমিনে গিয়ে দেখা গেছে, রৌমারী উপজেলার বিভিন্ন এলাকায় যেসব বরেন্দ্রর সেচ প্রকল্প হাতে নিয়েছে, যাদুর চর ইউনিয়নের যাদুরচর পাহাড় তলী,খেওয়ার চর, বোয়ালমারী, যাদুর চর পাহাড়তলী ২, যাদুর চর পাহাড়তলী ৩ , যাদুর চর পাহাড়তলী ৪,যাদুর চর ৫,কুরার চর ৬, বন্দবেড় ৭, পাহাড় তলী ৮,পাহার তলী ৯, পাহাড় তলী ১০টি পানির পাইপলাইন জিঞ্জিরাম নদের ভূগর্ভস্থ নির্মাণ করা হয়েছে।

১০টি এলএলপি সেচ প্রকল্পের মাধ্যমে নদী থেকে পাইপযোগে পানি তুলে প্রায় সাড়ে তিনশো হেক্টর জমিতে বোরো ধানের চাষবাদ হবে বলে জানা গেছে। প্রতিটি পাইপলাইনের মধ্যেস্থল পয়েন্টে রাখা হয়েছে, হাওয়া নিষ্কাশনের নিঃশ্বাস রোড। এতে দের কিলোমিটার পর্যন্ত পাইপলাইন করা হয়েছে যারমাধ্যমে গ্রামের কৃষকরা এ লাইন থেকে সেচ সুবিধা পাবেন। এঅঞ্চলের কৃষকদের অভিযোগ সারাজীবন ডিজেল চালিত শ্যালো মিশিন দ্বারা বোরোর চাষ করে আসছি। এবার সরকারের সুদৃষ্টিতে বরেন্দ্রর বহুমুখী প্রকল্প এখানে সাশ্রীয় খরচে বোরো ধান চাষ করা যাবে শুনে খুবই খুশি হয়েছিলাম কিন্ত বিদ্যুতের জটিলতায় সেআশা আর বাস্তবায়ন হচ্ছেনা ।

সরকারের কাছে জোর দাবী বিদ্যুতের জটিলতার নিরোশন করে বোরো ক্ষেতে পানি দেওয়ার ব্যবস্থা করবেন। কৃষক আব্দুল, আব্দুস ছালাম ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন অনেক বড় আশা নিয়ে দীর্ঘ তিনমাস ধরে এই বরেন্দ্র প্রকল্পের সাথে থেকে সবকিছুই করলাম কিন্ত কাজে আসছেনা। কারন বিদ্যুতের কি জটিলতা জানিনা তবে সরকারের কাছে জোর দাবী যাতে চলতি মৌসুমে বোরোর চাষ করতে সেদিকে সুনজর দিবেন।

এবিষয় রৌমারী উপজেলা সহকারী বরেন্দ্র বহুমুখী উন্নয়ন প্রকৌশলী মিজানুর রহমান জানায় রৌমারী উপজেলাটি একটি অবহেলিত দরিদ্র এলাকা হওয়ায় এখানে এলাকার উন্নয়নের সার্থে দশটি স্থানে সেচ প্রকল্পের আওতায় এনে কাজ সম্পূর্ণ হয়েছে শুধু বাকি বিদ্যুৎ লাইন। বিদ্যু লাইনের কাজও আমরা সম্পূর্ণ করেছি এখন শুধু মিটার পেলেই পানির লাইন চালু করা যায়। এরজন্য আবেদন করা হয়েছে বিদ্যুৎ কর্মকর্তাদের ঠেলাঠেলিতে এপ্রকল্পের বিঘœ ঘটছে বলে জানা গেছে।


আরও খবর

গাংনীতে বালাইনাশক ব্যবহারে উদাসিন কৃষকরা

শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪




মাগুরায় রেল লাইন নির্মান প্রকল্পের ভূমি অধিগ্রহনের ১ কোটি ২৪ লাখ টাকার চেক বিতরণ

প্রকাশিত:বৃহস্পতিবার ০১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৮জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরা জেলায় বহুল কাঙ্ক্ষিত রেললাইন নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ শুরু মাগুরাবাসীকে রেলগাড়ীতে চড়ার স্বাদ এনে দিতে সরকার ফরিদপুরের মধুখালী থেকে কামারখালী হয়ে মাগুরা পর্যন্ত রেললাইন নির্মাণ প্রকল্পের কাজ হাতে নেয়। প্রায় ২৪ কি:মি দীর্ঘ এই রেললাইনের ১৪ কি:মি: অংশ পড়েছে মাগুরায়।

 বহুল কাঙ্ক্ষিত রেললাইন নির্মাণ প্রকল্পের ভূমি অধিগ্রহণের চেক বিতরণ শুরু  হয়েছে বুধবার থেকে।মাগুরা জেলা প্রশাসক ও কালেক্টর,   মোহাম্মদ আবু নাসের বেগ অধিগ্রহণকৃত স্থানে (মাগুরা সদর উপজেলার কছুন্দি ইউনিয়নের বেলনগরে) উপস্থিত হয়ে ১৬ জন ব্যক্তির মাঝে ১৭টি ক্ষতিপূরণের এলএ চেকের মধ্যমে মোট ১,২৪,১৫,৭৬৯.১৩ (এক কোটি চব্বিশ লাখ পনের হাজার সাতশত ঊনসত্তর টাকা তের পয়সা  বিতরণ করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব প্রশান্ত কুমার বিশ্বাস, এসি ল্যান্ড সাদ্দাম হোসেনসহ কর্মকর্তা ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।।

দুইটি প্রকল্পের অধীন এ চেকগুলো বিতরণ করা হয়েছে। প্রকল্পগুলো হলো:- ফরিদপুরের মধুখালী থেকে কামারখালী হয়ে মাগুরা পর্যন্ত রেললাইন নির্মাণ প্রকল্প ও মাগুরা-শ্রীপুর মহাসড়ক বাঁকসরলীকরণ ও সম্প্রসারণ প্রকল্প।

অধিগ্রহণকৃত স্থানে উপস্থিত হয়ে ক্ষতিপূরণের এলএ চেক বিতরণ করা প্রসঙ্গে জেলা প্রশাসক বলেন যে, চেক বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতকরণে এই উদ্যোগ নেয়া হয়েছে। ক্ষতিপূরণপ্রত্যাশী কেউ যেন কোন ধরনের হয়রানির শিকার না হন সে ব্যাপারে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক করা হয়েছে। তিনি আরও উল্লেখ করেন যে, গত  ২২ সালের ৮ ডিসেম্বর  জেলা প্রশাসক হিসেবে যোগদানেরর পর  বৃহস্পতিবার  পর্যন্ত ২২৬ জন ব্যক্তির মাঝে ২৩৮টি এলএ চেকের মাধ্যমে সর্বমোট  চৌত্রিশ কোটি আট লাখ একষট্টি হাজার ছয়শত তিন টাকা প্রদান করা হয়েছে এবং সবগুলো এলএ চেকই সরেজমিনে অধিগ্রহণকৃত স্থানে উপস্থিত হয়ে বিতরণ করা হয়েছে।

এছাড়া, ভূমি অধিগ্রহণ প্রক্রিয়ায় কেউ যেন কোনভাবেই কোন দালাল বা তৃতীয় পক্ষের কাছে না গিয়ে বরং জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখার কর্মকর্তা বা সরাসরি জেলা প্রশাসকের কাছে আসেন সে জন্য তিনি সবার প্রতি আহবান জানান।

আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




গয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন ও পুরস্কার বিতরণ

প্রকাশিত:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৩৭জন দেখেছেন

Image
রাকিব সিরাজগঞ্জ প্রতিনিধি:সিরাজগঞ্জে ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা এর শুভ উদ্বোধন ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার ( ২৪ ফেব্রুয়ারী ২০২৪) সকাল ৯ টায়   গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে শুরুতে জাতীয় সংগীত, জাতীয় পতাকা, অলিম্পিক ক্রিয়া, শপথ বাক্যপাঠ, কবুতর ও বেলুন উড়িয়ে এর শুভ  উদ্বোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি  সিরাজগঞ্জ সদর  ও কামারখন্দ ২  আসনের জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী।   

পরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ও উদ্বোধনী  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ম্যানেজিং কমিটি গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সভাপতি ফরিদ আহমেদ পিয়ার এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন,গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহনাজ পারভীন, অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র ছাত্রীদের হাতে পুরস্কার তুলেদেন সিরাজগঞ্জ-২ সদর কামারখন্দ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য ড. জান্নাত আরা তালুকদার হেনরী। 

অনুষ্ঠানের প্রধান অতিথি এমপি ড. জান্নাত আরা তালুকদার হেনরী তিনি তার বক্তব্য বলেন,  মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ গড়তে খেলাধূলার কোন বিকল্প নেই, পাশাপাশি পড়ালেখা কোন বিকল্প নেই।  মাননীয় প্রধানমন্ত্রী হাত ধরে দেশ আজ এগিয়ে চলেছে, ও খেলাধুলাসহ সুস্থ সাংস্কৃতিক চর্চা সৃষ্টিশীল প্রজন্ম গঠনে কার্যকর ভূমিকা রাখে। খেলাধুলা মানসিক বিকাশ ও শরীর গঠনে সহায়তা করে। ক্রীড়ার মাধ্যমে খেলোয়াড় সুলভ মনোভাব তৈরির দ্বার উন্মুক্ত হয়। ক্রীড়া প্রতিযোগিতার মাধ্যমে কোমল মতি  শিশু ও যুবদের পর্যায়ে এর মধ্যে নেতৃত্বের বিকাশ ঘটে। বর্তমান সরকার শিক্ষাখাতে নানান উন্নয়ন করাসহ রাস্তাঘাট, বিদ্যুৎ, বই খাতাসহ নারী-পুরুষের চাকুরী বা কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করছেন এবং শিক্ষা উপবৃত্তি প্রদান করছেন তখনই ছেলে মেয়েরা এমনিতেই স্কুল আসছে ও প্রতিযোগিতা স্কুল পর্যায়এ প্রতিযোগিতার মাধ্যমে ভাতৃত্ববোধ ও একে অন্যকে চেনার সুযোগ তৈরি হচ্ছে। প্রাচীনতম এই  গয়লা সরকারি প্রাথমিক স্কুলটি  ইতিমধ্যেই অনেক সুনাম অর্জন করেছে। এই শিক্ষা প্রতিষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি সকল প্রাথমিক বিদ্যালয়ে কাব স্কাউটিং দল, অন্তত দুটি ইউনিট থাকবে আমি  জাতীয় সংসদ সদস্য হিসেবে ও জেলা স্কাউটের কমিশনার হিসেবে জানি এই প্রতিঠানে ২ টি কাব স্কাউট দল আছে। এই শিক্ষা প্রতিষ্ঠানটি খেলাধূলার মাধ্যমে আরো পরিচিত হোক এই শিক্ষা প্রতিষ্ঠানটি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সিরাজগঞ্জের নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান,জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফারজানা ইসলাম অপু, গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক হাসান শহিদ চঞ্চল, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য ও  সাংবাদিক মাকসুদা খাতুন, প্রমুখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন গয়লা সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য, আয়শা নাসরিন এমিলী,সহ গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষক/ শিক্ষিকাগণ 

অনুষ্ঠান টি সঞ্চালনা করেন গয়লা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাইমা ফারজানা লিপি, ও রুমানা আবেদিন,

আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




নাসিরনগরে কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্টিত

প্রকাশিত:শনিবার ২৪ ফেব্রুয়ারী 20২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ২০৬জন দেখেছেন

Image

আব্দুল হান্নানঃব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলা কৃষকলীগের বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে।২৪ ফেব্রুয়ারী ২০২৪ রোজ শনিবার বেলা এগার ঘটিকার সময় নাসিরনগর সদরে এন আর ভবনে উপজেলা কৃষকলীগের সভাপতি হাজী অলি মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম নুরে আলমের সঞ্চালনায় সভাটি অনুষ্টিত হয়।অনুষ্টানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোঃ নাজির মিয়া।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নাসিরনগর উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি রোমা আক্তার।

বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন,নাসিরনগর উপজেলা আওয়ামীরীগের সাবেক সিনিয়র সহ সভাপতি ও গোয়ালনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ কিরণ মিয়া,সাবেক আইন বিষয়ক সম্পাদক এড মোঃ আব্বাস উদ্দিন,উপজেলা ছাত্রলীগের সাবেক প্রতিষ্টাতা সভাপতি ও সদরের সাবেক চেয়ারম্যান শেখ আব্দুল আহাদ,কৃষকলীগের সহ সভাপতি মোঃ নাজমুর রশীদ  সবুজ,সাংগঠনিক  সম্পাদক এডঃ মোঃ মিজানুর রহমান প্রমুখ।

অনুষ্টানে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে কৃষকলীগ,ছাত্রলীগ,যুবলীগ,আওয়ামীলীগ সহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।বর্ধিত সভাশেষে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে রোমা আক্তারকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন করেন উপস্থিত সকল নেতাকর্মীরা।

  -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




দক্ষিণখানে খসরু চৌধুরী এমপির কম্বল বিতরণ

প্রকাশিত:শুক্রবার ০২ ফেব্রুয়ারী 2০২4 | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৭জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:রাজধানীর দক্ষিণখানের ৪৮ নং ওয়ার্ডে কম্বল বিতরণ করেছেন ঢাকা-১৮ আসনের সংসদ-সদস্য, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মো. খসরু চৌধুরী সিআইপি।

শুক্রবার সকালে দক্ষিণখান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে সহস্রাধিক শীতার্তের মাঝে কম্বল বিতরণ করেন তিনি। এছাড়া, এ বছর শীতে খসরু চৌধুরীর পক্ষ থেকে ঢাকা-১৮ আসনের ৭টি থানার ১৪টি ওয়ার্ডে ২৫ হাজারেরও অধিক কম্বল বিতরণ করা হয়েছে। শীতের শুরু থেকেই ধারাবাহিকভাবে প্রতিদিনই কম্বল বিতরণ করা হচ্ছে।

কম্বল বিতরণকালে কেসি ফাউন্ডেশন ও নিপা গ্রুপের চেয়ারম্যান খসরু চৌধুরী এমপি বলেন, প্রতি বছর শীতকাল আমাদের মাঝে আসে। আবার চলেও যায়। কিন্তু কষ্ট হয় অসহায় ও দুঃখী মানুষের। হাড় কাঁপানো শীতের হাত থেকে বাঁচাতে অসহায় দরিদ্র মানুষগুলোর জন্য আপনিও কিছু করুন। আপনার একটু চেষ্টা একজন শীতার্ত মানুষের জীবনকে বাঁচিয়ে দিতে পারে। তাদের প্রতি একটু সদয় হোন।

কম্বল বিতরণকালে দক্ষিণখান থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কে এম মাসুদুজ্জামান মিঠু, ৪৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শামিম, ইঞ্জিনিয়ার হীরা আহমেদ রতনসহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।


আরও খবর

ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪