Logo
আজঃ Tuesday ২৮ June ২০২২
শিরোনাম
নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ রাজধানীর মাতুয়াইলে পদ্মাসেতু উদ্ধোধন উপলক্ষে দোয়া মাহফিল রূপগঞ্জে ভূমি অফিসে চোর রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা
সিদ্ধিরগঞ্জে ১০বছরের শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিদ্ধিরগঞ্জের মিজমিজি এলাকা থেকে ১০বছরের শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত:Sunday ১৫ May ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ১৩৮জন দেখেছেন
Image

শরীফ আহমেদঃ   

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন মিজমিজি এলাকার আলাউদ্দিনের বাসা থেকে ১০ বছরের শিশুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।


নিহতের নাম মেহেদী হাসান সে মিজমিজি এলাকার আলাউদ্দিনের বাড়ির ভাড়াটিয়া জাহাঙ্গীরের পুত্র তার মায়ের নাম পারভিন বেগম।


নিহত মেহেদী হাসানের পিতা জাহাঙ্গীর পেশায় ইমারত নির্মাণ শ্রমিক এবং মা পারভীন বেগম গার্মেন্টস শ্রমিক বলে জানা গেছে।


রবিবার ১৪ মে বিকেলে মেহেদী হাসানের গলায় গামছা প্যাঁচানো মৃত দেহটি ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।


প্রাথমিকভাবে মেহেদী হাসানের রহস্যজনক মৃত্যুর সঠিক কারণ জানাতে পারেনি পুলিশ। বিষয়টি নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আরও খবর



আগামী সপ্তাহে নতুন এমপিওভুক্তির ঘোষণা: শিক্ষামন্ত্রী

প্রকাশিত:Sunday ০৫ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৮৫জন দেখেছেন
Image

আগামী সপ্তাহের মধ্যে দুই হাজারের বেশি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা দেওয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

রোববার (৫ জুন) সচিবালয়ে শিক্ষা মন্ত্রণালয় আয়োজিত এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য জানান তিনি।

শিক্ষামন্ত্রী দীপু মনি বলেন, এমপিভুক্তির জন্য আমাদের সব কাজ শেষ, এখন এটি ঘোষণার অপেক্ষায়। আমরা আগামী সপ্তাহের মধ্যে শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন এমপিভুক্তির ঘোষণা দেবো। এ বছরের বরাদ্দ অর্থ থেকে এমপিওভুক্ত হওয়া শিক্ষক-কর্মচারীদের বেতন-ভাতা সুবিধা দেওয়া হবে। চলতি অর্থবছর থেকে তাদের এ সুবিধার আওতায় আনা হবে।

নতুন এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠানের সংখ্যা জানতে চাইলে মন্ত্রী বলেন, আপাতত এ সংখ্যা প্রকাশ করতে চাচ্ছি না, তবে গতবারের মতো একই সংখ্যক প্রতিষ্ঠান এবারও এমপিওভুক্তি করা হবে।

স্কুল-কলেজসহ বিভিন্ন বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির অর্থাৎ মান্থলি পে-অর্ডারের আওতায় প্রতি মাসে নির্দিষ্ট অঙ্কের সরকারি অনুদান পেয়ে থাকে। বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির আবেদন যাচাই-বাছাইয়ে গত বছরের ৭ নভেম্বর ৯ সদস্যের কমিটি গঠন করে শিক্ষা মন্ত্রণালয়। কমিটিকে সহায়তা করতে চার সদস্যের একটি উপকমিটিও গঠন করা হয়।

গত ৩০ সেপ্টেম্বর বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান (স্কুল ও কলেজ) এমপিওভুক্ত করতে গণবিজ্ঞপ্তি প্রকাশ করে শিক্ষা মন্ত্রণালয়। বিজ্ঞপ্তিতে ১০ থেকে ৩১ অক্টোবর পর্যন্ত এমপিওভুক্তির জন্য আবেদন করতে বলা হয়। ২০১৯ সালে দুই হাজার ৬২২টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করার পর নতুন করে আর কোনো প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হয়নি।

নতুন অর্থবছরের বাজেট বরাদ্দের যে প্রস্তাব শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো হয়েছে, তাতে নতুন প্রতিষ্ঠানের এমপিওভুক্তির জন্য ২৫০ কোটি টাকা বরাদ্দ রাখার কথা বলা হয়। এর মধ্যে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের জন্য ২০০ কোটি টাকা এবং কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের জন্য ৫০ কোটি টাকা।

২০১৯ সালের ২৩ অক্টোবর দুই হাজার ৭৩০টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্তির ঘোষণা দেন প্রধানমন্ত্রী। পরে চূড়ান্ত বাছাইয়ে দুই হাজার ৬১৫টি প্রতিষ্ঠান এমপিওভুক্তির ছাড়পত্র পায়। এরপর আবার ২০১৯ সালের ১২ নভেম্বর ছয়টি এবং ১৪ নভেম্বর একটি প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করা হয়। ২০১৯ সালে দুই হাজার ৬২২টি শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত করার পর নতুন করে আর কোনো প্রতিষ্ঠান এমপিওভুক্ত করা হয়নি।


আরও খবর



তেল-গ্যাসের দাম বাড়িয়ে সেনাবাহিনীর বেতন বাড়াচ্ছেন শাহবাজ

প্রকাশিত:Saturday ০৪ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৬৫জন দেখেছেন
Image

অর্থসংকটের কথা বলে জ্বালানি তেল, গ্যাস, বিদ্যুৎ ও ভোজ্যতেলের দাম রেকর্ড পরিমাণ বাড়িয়ে জনগণকে দুর্ভোগে ফেললেও সামরিক খাতে ব্যয় কমাচ্ছে না পাকিস্তানে সরকার। বরং নতুন অর্থবছরের বাজেট ঘোষণার আগেই সেনাবাহিনীর বেতন বৃদ্ধিসহ প্রতিরক্ষা ব্যয় ছয় শতাংশ বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন দেশটির নতুন প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। খবর দ্য এক্সপ্রেস ট্রিবিউনের।

জানা গেছে, জিন্নাহ নৌঘাঁটি, তুরবত নৌঘাঁটি এবং সদর দপ্তরের নতুন ভবনের পেছনে ব্যয়ের জন্য বাজেট বাড়ানোর পাশাপাশি সামরিক খাতে অতিরিক্ত আট হাজার কোটি রুপি দাবি করেছিল পাকিস্তানের প্রতিরক্ষা মন্ত্রণালয়। শুক্রবার (৩ জুন) পাকিস্তানি মন্ত্রিসভার অর্থনৈতিক সমন্বয় কমিটির (ইসিসি) বৈঠকে সেই দাবি মেনে চলমান অর্থবছরে প্রতিরক্ষা খাতে বরাদ্দ বাড়িয়ে ১ লাখ ৪৫ হাজার কোটি রুপি করার অনুমোদন দেওয়া হয়েছে।

এদিন ইসিসি সভায় সভাপতিত্ব করেন পাকিস্তানের কেন্দ্রীয় অর্থমন্ত্রী মিফতাহ ইসমাইল। সেখানে সশস্ত্র বাহিনীর জন্য আট হাজার কোটি রুপির সম্পূরক বাজেট অনুমোদন দেওয়া হয়। যদিও অর্থ মন্ত্রণালয়ের ধারণা ছিল, আগামী ৩০ জুন ২০১১-২২ অর্থবছর শেষ হওয়ার আগে এ খাতে অতিরিক্ত ব্যয় আট হাজার কোটি রুপির কম হবে।

চলতি অর্থবছরের জন্য গত বছর প্রতিরক্ষা খাতে ১ লাখ ৩৭ হাজার কোটি রুপি বরাদ্দ দিয়েছিল পাকিস্তানের জাতীয় পরিষদ। ব্যয় ক্রমাগত বাড়তে থাকায় ধারণা করা হচ্ছে, আগামী অর্থবছরে পাকিস্তানের প্রতিরক্ষা খাতে বরাদ্দ ১ লাখ ৫৫ হাজার কোটি ছাড়িয়ে যাবে।

এদিকে, সম্পূরক বাজেটে প্রতিরক্ষা খাতে ব্যয় বাড়ানোর দিনই গ্রাহকপর্যায়ে গ্যাসের দাম একলাফে ৪৫ শতাংশ বাড়ানোর প্রস্তাব অনুমোদন দিয়েছে শাহবাজ শরিফের সরকার।

শুক্রবার জিও টিভির খবরে বলা হয়েছে, ২০২২-২৩ অর্থবছরের আনুমানিক রাজস্ব প্রয়োজনীয়তার (ডিইআরআর) ওপর ভিত্তি করে সুই নর্দান গ্যাস পাইপলাইনস লিমিটেডের (এসএনজিপিএল) জন্য ৪৫ শতাংশ এবং সুই সাউদার্ন গ্যাস কোম্পানির (এসএসজিসি) জন্য গ্যাসের দাম ৪৪ শতাংশ বাড়ানোর অনুমোদন দেওয়া হয়েছে। এই সিদ্ধান্ত কার্যকর হবে আগামী ১ জুলাই থেকে।

নতুন ঘোষণা অনুসারে, এসএনজিপিএলের গ্রাহকদের জন্য প্রতি ইউনিট গ্যাসের দাম ২৬৬ দশমিক ৫৮ রুপি বাড়িয়ে ৮৫৪ দশমিক ৫২ রুপি এবং এসএসজিসির গ্রাহকদের জন্য প্রতি ইউনিটে ৩০৮ দশমিক ৫৩ শতাংশ বাড়িয়ে ১ হাজার ৭ দশমিক ৯২ রুপি নির্ধারণ করা হয়েছে।

তার আগে, আন্তর্জাতিক মুদ্রা তহবিলের (আইএমএফ) সঙ্গে সমঝোতার আশায় মাত্র এক সপ্তাহের ব্যবধানে দুইবার জ্বালানি তেলের দাম বাড়ানোর ঘোষণা দেয় পাকিস্তান। গত শুক্রবার থেকে দেশটিতে পেট্রলের দাম প্রতি লিটারে ৩০ রুপি বেড়ে বিক্রি হচ্ছে ২০৯ দশমিক ৮৬ রুপিতে। ডিজেলের দাম দাঁড়িয়েছে প্রতি লিটার ২০৪ দশমিক ১৫ রুপি। কেরোসিন বিক্রি হচ্ছে ১৮১ দশমিক ৯৪ রুপিতে (বেড়েছে প্রায় ২৭ রুপি)।

এর আগে গত ২৭ মে জ্বালানি তেলের দাম একই পরিমাণে বাড়িয়েছিল শাহবাজ প্রশাসন। শুধু তা-ই নয়, ২০২২-২৩ অর্থবছরে বাজেটের ঘাটতি কমানোর কথা বলে বিদ্যুতের বেসিক শুল্কও বাড়িয়েছে পাকিস্তানের জাতীয় বিদ্যুৎশক্তি নিয়ন্ত্রক কর্তৃপক্ষ (নেপ্রা)।

গত কয়েক মাসে পাকিস্তানে রেকর্ড মূল্যস্ফীতি তৈরি হয়েছে। গত বুধবার (১ জুন) পাকিস্তানি জনগণকে চমকে দিয়ে হঠাৎ করে ভোজ্যতেলের দাম একলাফে লিটারপ্রতি ২১৩ রুপি বাড়ানোর ঘোষণা দেয় শাহবাজ সরকার। দেশটিতে এখন সরকার নির্ধারিত ভোজ্যতেলের দাম প্রতি লিটার ৬০৫ রুপি (বাংলাদেশি মুদ্রায় ২৭১ টাকা প্রায়), যা সর্বকালের রেকর্ড।

ডনের তথ্যমতে, পাকিস্তানে ঘিয়ের দাম কেজিতে ২০৮ রুপি এবং ভোজ্যতেলের দাম লিটারে ২১৩ রুপি বাড়িয়ে যথাক্রমে ৫৫৫ রুপি ও ৬০৫ রুপি করেছে সরকার। গত বুধবার থেকেই কার্যকর হয়েছে এই দাম।


আরও খবর



দুর্নীতির মামলা বাতিলে শামীম ইস্কান্দারের আপিলের আদেশ আজ

প্রকাশিত:Sunday ১২ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৫৩জন দেখেছেন
Image

সম্পদের তথ্য গোপনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলা বাতিল চেয়ে খালেদা জিয়ার ছোট ভাই শামীম ইস্কান্দারের আবেদনের বিষয়ে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের আদেশ আজ। আদেশের পর জানা যাবে তার বিরুদ্ধে মামলাটি চলবে কিনা।।

রোববার (১২ জুন) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এ বিষয়ে আদেশ দেবেন।

গত রোববার (৫ জুন) এ বিষয়ে শুনানি শেষ হয়। এরপর আদেশের জন্য ১২ জুন দিন ঠিক করেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগের একই বেঞ্চ।

আদালতে ওইদিন শামীম ইস্কান্দারের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন। আর দুদকের পক্ষে ছিলেন আইনজীবী এ কে এম ফজলুল হক।

এর আগে, সম্পদের তথ্য চেয়ে ২০০৭ সালে শামীম ইস্কান্দারকে নোটিশ দেয় দুদক। কিন্তু সে নোটিশের পর সম্পদের তথ্য গোপন করায় তার বিরুদ্ধে অনুসন্ধান শেষে মামলার সিদ্ধান্ত নেয় সংস্থাটি। পরে ২০০৮ সালে রমনা থানায় মামলা করে দুদক। এ মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিনও নেন শামীম ইস্কান্দার ও তার স্ত্রী।

২০১৬ সালে এ মামলা বাতিল চেয়ে করা শামীম ইস্কান্দারের আবেদন খারিজ করে দেন হাইকোর্ট। এরপর আবারও মামলা বাতিল চেয়ে আপিল বিভাগে আবেদন করেন খালেদা জিয়ার ছোট ভাই ও তার স্ত্রী।


আরও খবর



ব্রাহ্মণবাড়িয়ার চার ইউপিতে জয়ী যারা

প্রকাশিত:Wednesday ১৫ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৩৬জন দেখেছেন
Image

ব্রাহ্মণবাড়িয়ার চারটি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে প্রাপ্ত ফলাফল অনুযায়ী বেসরকারিভাবে চেয়ারম্যান পদে দুইটিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এবং দুইটিতে স্বতন্ত্র প্রার্থীরা বিজয়ী হয়েছেন।

বুধবার (১৫ জুন) রাতে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ জিল্লুর রহমান জাগো নিউজকে ফলাফলের এ নিশ্চিত করেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই দক্ষিণ, কসবা উপজেলার মূলগ্রাম এবং বাঞ্ছারামপুর উপজেলার আইয়ূবপুর ও দড়িয়াদৌলত ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে নাটাই দক্ষিণ ইউনিয়নে ব্যালট পেপারে এবং বাকি তিনটিতে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোটগ্রহণ হয়।

নাটাই দক্ষিণে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাজমুল হককে পরাজিত করে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ শাহ আলম। তিনি মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮ হাজার ৬৯২ ভোট। আর আওয়ামী লীগের প্রার্থী নাজমুল নৌকা প্রতীকে পেয়েছেন ৪ হাজার ১৮৩ ভোট।

কসবার মূলগ্রাম ইউনিয়নে কোনো প্রার্থীকেই দলীয় প্রতীক দেওয়া হয়নি। এই ইউনিয়নে সবাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেন। রাতে প্রাপ্ত ফলাফল অনুযায়ী মো. জালাল উদ্দিন চশমা প্রতীকে ৪ হাজার ২২৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী কামাল খান আনারস প্রতীকে পেয়েছেন ৪ হাজার ১৭৭ ভোট।

বাঞ্ছারামপুরের আইয়ূবপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নজরুল ইসলাম ২ হাজার ৯৮৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. সাহিদুর রহমান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ২ হাজার ৭১৫ ভোট। আর দড়িয়াদৌলত ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী এ. বি. এম. মাহবুবুর রহমান ৭ হাজার ৭৬৪ ভোট পেয়ে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন। তার নিটকতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ জিয়াউল হক ঘোড়া প্রতীকে ২ হাজার ৪০৩ ভোট পেয়েছেন।


আরও খবর



বাংলাদেশ-ভারত সম্পর্ক অত্যন্ত চমৎকার: তথ্যমন্ত্রী

প্রকাশিত:Sunday ০৫ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৬৬জন দেখেছেন
Image

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, যে ভারত রাষ্ট্র হিসেবে বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধের সময় অসামান্য অবদান রেখেছে, তাদের সঙ্গে আমাদের অত্যন্ত চমৎকার সম্পর্ক থাকাই স্বাভাবিক এবং তাই আছে। মতদ্বৈততার মুখ্য কোনো বিষয় নেই, সম্পর্ক আরও এগিয়ে নিতে প্রয়োজন একসঙ্গে কাজ করার।

শনিবার (৪ জুন) সন্ধ্যায় চট্টগ্রাম থেকে ঢাকায় ফিরে ঢাকা ক্লাবে ‘ইন্ডিয়ান ইনস্টিটিউট অব মাসকমিউনিকেশন অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব বাংলাদেশর সম্মেলন কানেকশন্স ২০২২’ উপলক্ষে বাংলাদেশ-ভারত সম্পর্কভিত্তিক রিপোর্টিং পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

সাম্প্রতিক বছরগুলোতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দুই দেশের সম্পর্ক আজ নতুন উচ্চতায় বর্ণনা করে ড. হাছান মাহমুদ বলেন, ভারত মুক্তিযুদ্ধের সময় এ দেশের এক কোটি মানুষকে আপন করে আশ্রয় দিয়েছে, তখনকার ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী পাকিস্তানের কারাগারে ফাঁসির মুখে দাঁড়ানো বঙ্গবন্ধুকে মুক্ত করতে বহু দেশ ভ্রমণ করেছেন, পাকিস্তানিরা যে গণহত্যা করেছে, সে চিত্র বিশ্বে তুলে ধরেছেন। সেসব কারণে বাংলাদেশের স্বাধীনতার ইতিহাসে ভারতের নাম চিরদিন স্বর্ণাক্ষরে লেখা থাকবে।

মন্ত্রী ভারত-বাংলাদেশের সম্পর্কভিত্তিক রিপোর্টিং পুরস্কার বিজয়ীদের অভিনন্দন জানান ও আইআইএমসি গ্র্যাজুয়েটরাসহ সব গণমাধ্যম দুই দেশের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদারে গঠনমূলক ভূমিকা রাখতে সক্ষম।

ঢাকায় নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম কুমার দোরাইস্বামী বিশেষ অতিথির বক্তব্যে বলেন, ঘনিষ্ঠ বন্ধু হিসেবে শিক্ষা ও জনগণের উন্নতিসাধনে ভারত বাংলাদেশকে সাধ্যমতো সহায়তা করতে প্রতিশ্রুতিবদ্ধ।

আইআইএমসিএএবির সভাপতি প্রধানমন্ত্রীর প্রেস সচিব এহসানুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহিদ নেওয়াজ খান, সিনিয়র সাংবাদিক আজিজুল ইসলাম ভূঁইয়া, ঐক্য ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী অপু মাহফুজ ও সাংবাদিক প্রসাদ স্যানাল।


আরও খবর