Logo
আজঃ Monday ০৬ February ২০২৩
শিরোনাম

‘সেদিন আসামিদের সঙ্গে মদ খেলে আজ আদালতে আসতে হতো না’ আদালতে পরীমনি

প্রকাশিত:Tuesday ২৯ November ২০২২ | হালনাগাদ:Monday ০৬ February ২০২৩ | ৬০জন দেখেছেন
Image

আদালত প্রতিবেদক ;জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসির উদ্দিন মাহমুদসহ তিন জনের বিরুদ্ধে যৌন হয়রানির মামলায় সাক্ষ্য দিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। আজ মঙ্গলবার ঢাকার ৯ নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সাক্ষ্য দিতে তিনি আদালতে আসেন।

বিচারক মোহাম্মদ হেমায়েত উদ্দিন বেলা পৌনে ১১টার দিকে পরীমনির জবানবন্দি গ্রহণ শুরু করে ১১টা ২৫ মিনিটের আংশিক অবস্থায় তা শেষ হয়। এদিন আংশিক জবানবন্দি শেষে বিচারক আগামী ১১ জানুয়ারি পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ঠিক করেন

সাক্ষ্য গ্রহণকালে আদালতে আসামি তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলম উপস্থিত ছিলেন। অপর আসামি নাসির উদ্দিন মাহমুদ অসুস্থ মর্মে উপস্থিত না হতে পারায় সময় আবেদন করা হয়। আদালত তা মঞ্জুর করেন।

পরীমনি তার আংশিক জবানবন্দিতে মামলার অভিযোগ বর্ণনা করেন। আদালতে পরীমনি বলেন, ‘সেদিন আসামিদের কথা অনুযায়ী তাদের সঙ্গে বসে মদ খেলে আজ হয়তো আদালতে আসতে হতো না।’

এর আগে গত ১৩ ডিসেম্বর এ মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে নেন আদালত।

এর আগে গত বছর ৬ সেপ্টেম্বর মামলায় নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন তদন্ত কর্মকর্তা সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

গত ১৪ জুন সাভার থানায় ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন চিত্রনায়িকা পরীমনি।


আরও খবর