Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সাপে কেটেছে সালমান খানকে

প্রকাশিত:Sunday ২৬ December ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৫৯জন দেখেছেন
Image

অনলাইন ডেস্ক: বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খানকে সাপে কেটেছে। আজ রোববার ভোরে মহারাষ্ট্রের রাইগাদ জেলার প্যানভেলে তার বিলাসবহুল খামারবাড়িতে এ ঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে, টাইমস অব ইন্ডিয়াসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, আজ সকালে সাপে কেটেছিল সালমান খানকে। এর পর চিকিৎসার জন্য মুম্বাইয়ের এম জি এম হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলিউড ভাইজানকে। সকাল ৯টায় হাসপাতাল থেকে তাকে ছেড়ে দেওয়া হয়। বর্তমানে ভালো আছেন এই অভিনেতা।

যে সাপটি সালমান খানকে কেটেছিল, সেটির বিষ নেই বলেও প্রতিবেদনে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, আগামীকাল ২৭ ডিসেম্বর ৫৬ বছরে পা রাখছেন সালমান খান। জন্মদিন উপলক্ষে ওই খামারবাড়িতে অবস্থান করছেন এই বলি-সুপারস্টার। বিশাল এলাকার বাড়িটি জঙ্গলে ঘেরা। সেখানে নানা জাতের গাছ-গুল্ম, পশু-পাখি আছে।


আরও খবর



পুলিশে ও প্রাইমারী স্কুলে চাকুরী দেওয়ার কথা বলে সাড়ে ১১লক্ষ টাকা আত্মসাৎ করেছে প্রতারক লিটন

প্রকাশিত:Tuesday ২৫ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৫৫জন দেখেছেন
Image

পর্ব-৬

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া),

প্রতারনার মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামী র‌্যাবের হাতে গ্রেপ্তার হওয়া নাসিরনগর সদরের মৃত আব্দুল গাফ্ফারের ছেলে প্রতারক লিটন (৩৫), পুলিশে  চাকুরী দেওয়ার নাম করে ৫ লক্ষ লক্ষ টাকা ও প্রাইমারী স্কুলে চাকুরী দেওয়ার কথা বলে ৩ লক্ষ টাকা  দুইজনের নিকট থেকে  ৮ লক্ষ টাকা । তাছাড়াও দাঁতমন্ডল গ্রামের চাঁন মিয়ার নিকট থেকে ২ লক্ষ টাকা ও প্রতারক লিটনের আপন চাচা নাছির মিয়ার কাছ থেকে দেড় লক্ষ টাকা আত্মসাৎ করেছে প্রতারক লিটন।


জানা গেছে দাঁতমন্ডল গ্রামের আব্দুল্লাহর মেয়ে রুনা বেগমকে প্রাইমারী স্কুলে সহকারী শিক্ষক পদে চাকুরী দেওয়ার কথা বলে রুনার কাছ থেকে নগদ ৩ লক্ষ টাকা, বুড়িশ্বরগ্রামের শফিকুল ইসলামের ছেলেআমিনুল  ইসলামকে পুলিশে চাকুরী দেওয়ার কথা বলে ৫ লক্ষ টাকা নেয় প্রতারক লিটন। তাদেরকে চাকুরী দিতে না পারায় টাকা ফেরত চাইতে গেলে উল্টো হুমকি দেয় প্রতারক লিটন।


তাছাড়াও দাঁতমন্ডল গ্রামের চাঁন মিয়ার লিটন থেকে ব্যবসায়িক কাজে ব্যবহারের জন্য ননজুডিসিয়াল ষ্ট্যাম্পে স্বাক্ষর প্রদান করে ২ লক্ষ টাকা ও লিটনের আপন চাচা  পান সিগারেট ব্যবসায়ী নাছির মিয়ার নিকট দেড় লক্ষ টাকা নিয়ে আত্মসাৎ তরে প্রতারক লিটন। প্রতারক লিটনের প্রতারনার স্বীকার হয়ে এই পরিবারগুলো আজ রাস্তায় বসার উপক্রম হয়েছে বলে জানায় ভূক্তভোগীরা। 



আরও খবর



অর্ধশত যুবকের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সদ্য বিজয়ী চেয়ারম্যান জাব্বার

অর্ধশত যুবকের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন সদ্য বিজয়ী চেয়ারম্যান জাব্বার

প্রকাশিত:Thursday ২০ January ২০22 | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৯৪জন দেখেছেন
Image


রুবেল মিয়াঃ সরাইল 

সরাইল উপজেলার ৭নং সদর ইউনিয়ন পরিষদের সদ্য বিজয়ী চেয়ারম্যান আব্দুল জাব্বার তিনি স্থানীয় ৪ নং ওয়ার্ডের গ্রাম বাসীর ফুলেল শুভেচ্ছা ও ভালবাসায় সিক্ত হয়েছেন। 


আজ বুধবার বিকালে  (১৯ জানুয়ারি) সরাইল সদর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান কক্ষে সদ্য বিজয়ী চেয়ারম্যান আব্দুল জাব্বার কে  ফুলেল শুভেচ্ছা জানান স্থানীয় ৪ নং ওয়ার্ডের চানমনি পাড়া গ্রামের  অর্ধশত যুবক। 


সদ্য বিজয়ী চেয়ারম্যান আব্দুল জাব্বার কে পর্যাক্রমে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন সরাইল সদর ইউনিয়নের  ৪ নং ওয়ার্ডের  চানমনি পাড়া গ্রামের মামুন মাষ্টার, নাইম ঠাকুর, রোকন, মুক্তিযোদ্ধার সন্তান জুনায়েদ,  গোলাম খা, অমিদ, সামাউন,  ইমরান,  সবুজ,  রুহুল আমিন,  শিপন,  আরফান, ইমন,  টিপু,  পলাশ, হিমেল, জনি,  জয়, জাসিম, শান্ত, আশরাফুল সহ আরও অনেকে।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



বিধিনিষেধ বাড়বে কিনা পরিস্থিতি দেখে সিদ্ধান্ত : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত:Monday ২৪ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৪৮জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সরকারের আরোপ করা বিধিনিষেধ আগামীতে বাড়বে কিনা-সে প্রসঙ্গে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জানিয়েছেন, আগামী এক সপ্তাহ পর : সংক্রমণ পরিস্থিতি দেখে চলমান বিধিনিষেধের বিষয়ে পরবর্তী নির্দেশনা দেওয়া হবে।

আজ সোমবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে প্রতিমন্ত্রী এ কথা জানান।

ফরহাদ হোসেন বলেন, আগামী ৬ ফেব্রুয়ারির পর পরিস্থিতি বিবেচনা করে বিধিনিষেধ বাড়বে কিনা সে বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে। কারণ, এখন যে ভ্যারিয়েন্টটা দেখছি ওমিক্রন, এটি সেরে উঠতে অল্প সময় নিচ্ছে। রিকভারি রেট কিন্তু খুবই ভালো।

তিনি বলেন, ‘আমাদের উদ্দেশ্য সবাই মাস্ক পরুক। এই সময়টা আমরা অতিক্রম করতে চাই। স্বাস্থ্য বিশেষজ্ঞরা বলছেন আগামী ফেব্রুয়ারির মাঝামাঝি নাগাদ এটি বাড়তে থাকবে। সবাইকে সচেতন হতে হবে। আমরা চাই, এই তৃতীয় ঢেউ থেকে যত তাড়াতাড়ি উত্তোরণ করতে পারি। সেজন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে তৃতীয় ঢেউ মোকাবিলা করতে হবে।’

গণপরিবহন সরকারের বিধিনিষেধ মানছে না-এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে প্রতিমন্ত্রী বলেন, ‘সরকারের দেওয়া বিধিনিষেধ সবাইকে মানতে হবে। ইউরোপ সংক্রমণের ক্ষেত্রে তাদের পিক সময় পার করেছে। আমাদের একটু পরে শুরু হয়েছে। এজন্য আমাদের একটু পরে সেটা (চূড়ান্ত সংক্রমণ) হতে পারে। সেক্ষেত্রে আমরা চাইব, যাদের যেভাবে নির্দেশনা দেওয়া হয়েছে, নির্দেশনাগুলো সবাই মেনে চললে তা সবার জন্যই ভালো। পরিবহন সেক্টরে যারা রয়েছেন তাদেরও আমাদের সহযোগিতা করতে হবে।’

এর আগে ২১ জানুয়ারি ছয় দফা বিধিনিষেধ দিয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। এতে বলা হয়- ২১ জানুয়ারি থেকে ৬ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুল, কলেজ ও সমপর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকবে। স্কুল, কলেজের পাশাপাশি বিশ্ববিদ্যালয়গুলোকেও অনুরূপ ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। যেকোনো সামাজিক, ধর্মীয়, রাজনৈতিক অনুষ্ঠানে একশ’ জনের বেশি জনসমাগম করা যাবে না।


আরও খবর



নাসিরনগরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত

নাসিরনগরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত

প্রকাশিত:Tuesday ০৪ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১২২জন দেখেছেন
Image
নাসিরনগরে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাতা বার্ষিকী পালিত


মোঃ আব্দুল হান্নান, 

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া), শিক্ষা, শান্তি প্রগতির পতাকাবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকা পালিত হয়েছে।এ উপলক্ষে বেলা ২ ঘটিকার সময় উপজেলা পরিষদ মিলনাতয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনষ্ঠিত হয়।

উপজেলা ছাত্রলীগের আহবায়ক নাসির উদ্দিন রানার সভাপতিত্বে উক্ত আলোচনার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া-১, সংসদীয় ২৪৩ নাসিরনগর আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব বিএম ফরহাদ হোসেন সংগ্রাম।


বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফি উদ্দিন আহমেদ, অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও গুনিয়াউক ইউপি চেয়ারম্যান মোঃ জিতু মিয়া, সাবেক ছাত্রলীগ সভাপতি বশির আল হেলাল সহ অনেকেই। অনুষ্টানের শুরুতেই প্রধান অতিথি কেক কেটে অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

পরে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ছাত্রলীগ নেতা শুভ সিদ্দিকী। 


-খবর প্রতিদিন/ সি.বা 


আরও খবর



সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে প্রধান বিচারপতি

প্রকাশিত:Thursday ২০ January ২০22 | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৭২জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিবেদক: সস্ত্রীক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দেশের প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকী। এখন তারা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আজ বৃহস্পতিবার সুপ্রিম কোর্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

প্রশাসন সূত্রে জানা গেছে, প্রথমেই প্রধান বিচারপতির স্ত্রী করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। এরপর প্রধান বিচারপতিরও করোনার রিপোর্ট পজিটিভ আসে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, প্রধান বিচারপতির সহধর্মিণী ডালিয়া ফিরোজ গত মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি হন। এরপর গতকাল বুধবার রাতে প্রধান বিচারপতিও একই হাসপাতালে ভর্তি হয়েছেন।

প্রধান বিচারপতির অনুপস্থিতিতে আপিল বিভাগের জ্যেষ্ঠ বিচারপতি মো. নূরুজ্জামানের নেতৃত্বে পাঁচ বিচারপতি মিলে আপিল বেঞ্চ পরিচালনা করছেন।

এদিকে, হাসান ফয়েজ সিদ্দিকী ছাড়াও হাইকোর্ট বিভাগের ১৩ বিচারপতি করোনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। রাষ্ট্রের প্রধান আইন কর্মকর্তা অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এসকে মোরশেদও করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন।

দেশের ২৩তম প্রধান বিচারপতি হিসেবে গত ৩০ ডিসেম্বর নিয়োগ পান হাসান ফয়েজ সিদ্দিকী। নতুন বছর থেকে প্রধান বিচারপতি হিসেবে তিনি দায়িত্ব পালন শুরু করেন।


আরও খবর