Logo
আজঃ বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি: চেয়ারম্যান ইমান আলীর বিরুদ্ধে জিডি

প্রকাশিত:সোমবার ১২ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৪৬জন দেখেছেন

Image

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি:সংবাদ প্রকাশের জের ধরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে প্রকাশ্যে সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি দিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী। এনিয়ে রৌমারী থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) করা হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুর ২টার দিকে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ঘটনাটি ঘটে। এ ঘটনায় সাংবাদিক মহলের মাঝে তীব্র ক্ষোপের সৃষ্টি হয়েছে।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, গত ৯ই ফ্রেরুয়ারী দৈনিক যুগান্তরসহ কয়েকটি জাতীয় ও আঞ্চলিক পত্রিকায় মৌমারীতে সরকারি গাড়ি ব্যবহার করে যাত্রামঞ্চে ভোট চাইলেন চেয়ারম্যান শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এরপর থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী সাংবাদিকদের দেখে নেওয়ার হুমকি সহ অকথ্য ভাষায় গালিগালাজ পারেন। এই প্রতিশোধের নিশায় সোমবার উপজেলা নির্বাহী অফিসারের কক্ষে উপস্থিত সকল সাংবাদিকদের উদ্দেশ্য করে এসব কথা বলেন তিনি। একপর্যায় দৈনিক বাংলা পত্রিকার রৌমারী ও চর রাজিবপুর উপজেলা প্রতিনিধি মাসুদ রানাকে উদ্দেশ্য করে রাগান্তিত হয়ে তার ও বাবার নামসহ অবাঞ্চিত নানা প্রশ্ন করেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার ও অন্যান্য দপ্তরের কর্মকর্তাসহ সাংবাদিকরা উপজেলা চেয়ারম্যানকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে নিষেধ করলে তিনি আরো ক্ষিপ্ত হয়ে উপস্থিত সাংবাদিকদের মারার উপক্রম হয়। পরে উপজেলা নির্বাহী অফিসার সাংবাদিকদের ধৈর্য্য ধারন করার জন্য বলেন এবং চেয়ারম্যানকে এসব আচার-আচরণ করতে নিষেধ করেন। পরে উপজেলা নির্বাহী অফিসারের মধ্যস্থতায় পরিস্থিতি শান্ত হয়।

উল্লেখ্য যে, উপজেলার চরশৌলমারী ইউনিয়নের শান্তিরচর সোনার বাংলা নাট্য সংগঠনের উদ্যোগে আজিজুল রহমান আজিবর এর পরিচালনায় এক যাত্রাপালা অনুষ্ঠিত হয়। উক্ত যাত্রাপালা অনুষ্ঠানের নামে রাতভর চলে যাত্রা, গান, অশ্লীল নৃত্য আসর হয়। এতে হাজার হাজার নারী পুরুষ দর্শক হিসেবে উপভোগ করেন। এ যাত্রাপালায় বহিরাগত নারী শিল্পীরা অংশগ্রহণ করেন। ওই মঞ্চে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভোট চান।

এ ন্যাক্কারজনক ঘটনায় সাংবাদিক মহলের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়। এছাড়া চেয়ারম্যানের এসব কর্মকান্ডে সকল সাংবাদিক প্রতিবাদ ও নিন্দা জ্ঞাপন করেন। অবশেষে সকল সাংবাদিকের পক্ষে নিরাপত্তার স্বার্থে দৈনিক বাংলা পত্রিকার রৌমারী ও চর রাজিবপুর উপজেলা প্রতিনিধি মাসুদ রানা বাদী হয়ে রৌমারী থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) দায়ের করেন। এব্যাপারে উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আপনারা লেখারেখি করে আমার কিছুই করতে পারবেন না।

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান বলেন, আমার কক্ষে চেয়ারম্যানের এহেন আচরণের জন্য আমি সত্যি দুঃখিত। তার পরেও আপনারা ধৈর্য্য ধারণ করুন।রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লা হিল জামান সাধারণ ডায়রী পাওয়ার কথা স্বীকার করে বলেন, তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




মান্দায় চেয়ারম্যান পদে উপনির্বাচনে সম্ভাব্য প্রার্থীদের গণসংযোগ

প্রকাশিত:মঙ্গলবার ০৬ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৮জন দেখেছেন

Image

এম এম হারুন আল রশীদ হীরা; নওগাঁ:নওগাঁর মান্দা উপজেলার ১০ নং নুরুল্লাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচনের তফসীল ঘোষণার পর থেকে দৌড়ঝাঁপ ও গণসংযোগ শুরু করেছেন সম্ভাব্য প্রার্থীরা। এ নির্বাচনে ৭জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতার আভাস দিয়ে গণসংযোগ শুরু করেছেন। সম্ভাব্য এসব প্রার্থীদের পদচারনায় সরগরম হয়েছে উঠেছে ভোটের মাঠ। ইতিমধ্যে পছন্দের প্রার্থীদের নিয়ে গ্রামের পর গ্রাম, পাড়ায় পাড়া,মোড়ে মোড়ে নানাভাবে প্রচারণা চালিয়ে মাঠে নেমে  পড়ছেন ভোটাররা। আলোচনা আর সমালোচনায় জমে উঠেছে হাটবাজার ও চায়ের স্টল।

স্থানীয় একাধিক সূত্র জানায়, আওয়ামী লীগ ঘরোনার অন্তত চারজন প্রার্থী এ উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেবেন। এ লক্ষ্য নিয়ে তাঁরা গণসংযোগ করছেন। বিগত নির্বাচনে ইচ্ছে থাকলেও দলীয় প্রতীকের কারণে তাঁরা অংশ নিতে পারেননি। এবারে দলীয় প্রতীক থাকছে না। এ কারণে অনেকটা স্বাচ্ছ্যন্দেই তাঁরা লড়তে পারবেন ভোটের মাঠে।  

তবে, বিএনপির কোনো প্রার্থী এ নির্বাচনে অংশগ্রহণ করবে কি না এখন পর্যন্ত তা নিশ্চিত হওয়া যায়নি। দলটির দু’একজন প্রার্থীর নাম শোনা গেলেও দলীয় সিদ্ধান্তের অপেক্ষায় আছেন তাঁরা। জামায়াত সমর্থিত একজন প্রার্থীর প্রতিদ্বন্দ্বিতার বিষয়টি নিশ্চিত করেছে দলীয় এক সূত্র। 

এ ইউনিয়নে আওয়ামী লীগ ঘরোনার সম্ভাব্য প্রার্থীরা হলেন, নুরুল্লাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি স্বাধীন কৃষ্ণ রায়, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য আকবর হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কাজেম উদ্দিন মণ্ডল ও আওয়ামী লীগনেতা গোলাম মোস্তফা। 

এছাড়া জামায়াত সমর্থিত জাইদুর রহমান, নুরুল্লাবাদ ইউনিয়ন বিএনপির যুগ্ম আহ্বায়ক আল হেলাল সরদার ও ইনডেক্স টেকনিক্যাল এ্যান্ড বিএম ও জেনারেল কলেজের অধ্যক্ষ মোজাফফর হোসেন।উপনির্বাচনে অংশ নেওয়া বিষয়ে জানতে চাইলে নুরুল্লাবাদ ইউনিয়ন বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ফজলুল বারী সাফি বলেন, ‘বর্তমান ক্ষমতাসীন দলের অধীনে কোনো নির্বাচনে অংশ নেবে না বিএনপি। আমরা এখনও এক দফা দাবি আদায়ের লক্ষে আন্দোলন চালিয়ে যাচ্ছি। দলীয় সিদ্ধান্তের বাইরে যদি কেউ নির্বাচনে অংশ নেয়, সেটি তাঁর ব্যক্তিগত বিষয়।’  

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২০২১ সালের ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে এ ইউনিয়নে চেয়ারম্যান পদে (বর্তমানে সম্ভাব্য প্রার্থী) স্বাধীন কৃষ্ণ রায়, গোলাম মোস্তফা ও মোজাফফর হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। এ নির্বাচনে বিজয়ী হন জামায়াত নেতা ইয়াছিন আলী প্রামানিক। জটিল রোগে আক্রান্ত হয়ে গত বছরের ২১ নভেম্বর তিনি মারা যান। এরপর পদটি শুন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটানিং অফিসার মাহবুবুল কবীর জানান, আগামী ১৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। যাচাই-বাছাই ১৫ ফেব্রুয়ারি ও প্রত্যাহারের শেষ দিন ২২ ফেব্রুয়ারি। আগামী ২৩ ফেব্রুয়ারি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হবে। ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৯ মার্চ। এ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪,৭৬৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১২,৩৮৭ জন ও নারী ভোটার ১২,৩৭৭ জন।


আরও খবর

সন্দ্বীপ থানার ওসি কবীর পিপিএম পদকে ভূষিত

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




বাংলাদেশে ফ্লাইট চলাচল সীমিত করল ওমান এয়ার

প্রকাশিত:মঙ্গলবার ৩০ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:ওমানের জাতীয় বিমান সংস্থা ওমান এয়ার,অর্থনৈতিক সক্ষমতা বৃদ্ধির পরিকল্পনার অংশ হিসেবে বাংলাদেশ, ভারত, পাকিস্তান ও শ্রীলঙ্কাতে ফ্লাইটের সংখ্যা এবং গন্তব্য কমিয়ে আনার ঘোষণা দিয়েছে। যার অংশ হিসেবে এখন থেকে বাংলাদেশের চট্টগ্রাম থেকে উড়োজাহাজ চলাচল বন্ধ রাখবে সংস্থাটি, তবে ঢাকা থেকে নিয়মিত চলাচল করবে।

সোমবার (২৯ জানুয়ারি) ওমান এয়ারের বিবৃতির বরাত দিয়ে এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে খালিজ টাইমস। এতে বলা হয়েছে, ইসলামাবাদ, লাহোর, কলম্বো এবং চট্টগ্রামে ফ্লাইট পরিচালনা কার্যক্রম বাতিল করেছে ওমান এয়ার। তবে তাদের নেটওয়ার্কে নতুন করে পাকিস্তানের শিয়ালকোট শহর যুক্ত করা হয়েছে বলে জানিয়েছে ওমান এয়ার।

বিবৃতিতে আরও বলা হয়েছে, ভারতীয় রুটেও নির্দিষ্ট কিছু গন্তব্যে ফ্লাইটের সংখ্যা হ্রাস করা হবে। তবে বর্তমানে চালু থাকা ভারতীয় দুই গন্তব্য- লক্ষ্ণৌ এবং থিরুবনন্তপুরমে ফ্লাইট বৃদ্ধি করা হবে।

এর আগে, গত বছরের নভেম্বরে ওমানের সালামএয়ার পাঁচটি ভারতীয় প্রধান শহর- হায়দ্রাবাদ, কালিকট, জয়পুর, ত্রিবান্দ্রম এবং লক্ষ্ণৌতে ফ্লাইট পুনরায় চালু করার ঘোষণা দিয়েছিল। ভারতে ফ্লাইট পরিচালনার অধিকার সংক্রান্ত বরাদ্দের সীমাবদ্ধতার কারণে এসব শহরে কার্যক্রম বন্ধ করেছিল সালামএয়ার।

কম দূরত্বের কারণে উপসাগরীয় অঞ্চলের বিভিন্ন দেশ এবং ভারতীয় উপমহাদেশের মধ্যে চালু থাকা বিমানের রুটগুলো বিশ্বের অন্যতম ব্যস্ত। এ ছাড়া আরব উপসাগরীয় অঞ্চলের দেশগুলোতে প্রচুর সংখ্যক দক্ষিণ এশীয় প্রবাসী কর্মরত আছেন।

ওমান এয়ার বলেছে, তিনটি গন্তব্যে মৌসুম ভিত্তিতে পরিচালিত হবে। চাহিদা অনুযায়ী গ্রীষ্মকালে উত্তর-পূর্ব তুরস্কের কৃষ্ণসাগর উপকূলের ট্রাবজোন, শীতকালে সুইজারল্যান্ডের জুরিখ এবং মালদ্বীপের রাজধানী মালেতে যাত্রী পরিবহন করা হবে।


আরও খবর



এগিয়ে ইমরানের সমর্থকরা ২৫০ আসনের ফলাফলে

প্রকাশিত:শনিবার ১০ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৬জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:সবচেয়ে বেশি আসন দখলে নিয়েছে ইমরান খানের দল পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) সমর্থিত স্বতন্ত্র প্রার্থীরা, পাকিস্তানে গণপরিষদ নির্বাচনে ২৬৫ আসনের মধ্যে ২৫০টির ফলাফল প্রকাশ করা হয়েছে। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে পাকিস্তান নির্বাচন কমিশনের (ইসিপি) ওয়েবসাইট থেকে এ তথ্য জানা গেছে।

এর আগে, গত বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) পাকিস্তানে জাতীয় নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়। এরপর থেকে শনিবার (১০ ফেব্রুয়ারি) ভোর রাত ৬টা পর্যন্ত ঘোষিত ফলে দেখা যাচ্ছে, এবারের নির্বাচনে সবচেয়ে বেশি ৯৯ আসনে জয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থীরা। যাদের প্রায় সবাই পিটিআইয়ের সমর্থন নিয়ে নির্বাচনে লড়েছেন। যদিও এককভাবে সরকার গঠনে প্রয়োজন ১৩৪ আসন।

বাকি আসনগুলোর মধ্যে সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের দল পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) পেয়েছে ৭১টি আসন। প্রয়াত প্রধানমন্ত্রী বেনজির ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) দখলে গেছে ৫৩টি আসন। এ ছাড়া অন্যান্য দলের দখলে গেছে ২৭টি।

এদিকে, স্বতন্ত্র প্রার্থীদের তুলনায় পরিষ্কার ব্যবধানে পিছিয়ে থাকলেও সাবেক প্রধানমন্ত্রী এবং পিএমএল-এন নেতা নওয়াজ শরিফ বলেছেন, সাধারণ নির্বাচনে তার দল ‘একক বৃহত্তর দল’ হিসেবে আবির্ভূত হয়েছে।

তবে সরকার গঠনের জন্য দলটি একক সংখ্যাগরিষ্ঠতা পাবে না স্বীকার করে বিলাওয়াল ভুট্টোর পিপিপিসহ মাওলানা ফজলুর রহমান ও মুত্তাহিদা কওমি মুভমেন্টের খালিদ মকবুল সিদ্দিকীকে জোট সরকার গঠনের প্রস্তাব দেন।

গতকাল শুক্রবার (৯ ফেব্রুয়ারি) রাতে লাহোরে সমর্থকদের উদ্দেশে এক ভাষণে নওয়াজ বলেন, আমরা সব দল এবং স্বতন্ত্র প্রার্থীদের ম্যান্ডেটকে সম্মান করি।

তিনি আরও বলেন, সব দলের দায়িত্ব একসঙ্গে সরকার গঠন করা এবং পাকিস্তানকে বর্তমান সংকট থেকে বের করে আনা। আমরা যদি সবাই একসঙ্গে কাজ করি, তবেই পাকিস্তান এই সংকট থেকে বেরিয়ে আসবে।

তিনবারের প্রধানমন্ত্রী নওয়াজ বলেন, পাকিস্তানের অন্তত ১০ বছরের স্থিতিশীলতা দরকার। যারা সংঘাতের মেজাজে আছেন, তাদের বলতে চাই—আমরা কোনো লড়াই চাই না।

তিনি বলেন, আমাদের সবাইকে একসঙ্গে বসে সমস্যা সমাধান করতে হবে এবং পাকিস্তানকে একবিংশ শতাব্দীতে নিয়ে যেতে হবে। কিন্তু ভুলের কারণে আমরা তা আগে করতে পারিনি।

এ সময় পিএমএল-এন একক দল হিসেবে সরকার গঠনের অবস্থানে নেই স্বীকার করে নওয়াজ তার সাবেক জোটের শরিকদের একসঙ্গে বসে ঐক্য সরকার গঠন করার আহ্বান জানান।

তিনি বলেন, আমি শেহবাজ শরিফকে আজ রাতে এই বিষয়ে পদক্ষেপ নেওয়ার দায়িত্ব দিয়েছি। আমি তাকে আসিফ আলী জারদারি, মাওলানা ফজলুর রহমান ও খালিদ মকবুল সিদ্দিকীর সঙ্গে দেখা করতে বলেছি।

প্রসঙ্গত, পাকিস্তান জাতীয় পরিষদের মোট আসনসংখ্যা ৩৩৬টি। এর মধ্যে ২৬৬ আসনে সরাসরি ভোট হয়। এ ছাড়া বাকি ৭০টি আসন সংরক্ষিত। এসব আসনের মধ্যে ৬০টি নারীদের ও ১০টি সংখ্যালঘুদের।


আরও খবর



গাংনীতে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ পাচারকারী আটক

প্রকাশিত:সোমবার ১৯ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৮ ফেব্রুয়ারী ২০২৪ | ৫৬জন দেখেছেন

Image

মজনুর রহমান আকাশ,মেহেরপুর প্রতিনিধিঃআক্তারুল মোল্লা(৪৫) নামের একজনকে আটক করেছে র‌্যাব। র‌্যাব ১২ মেহেরপুরের গাংনী ক্যাম্পের একটি টীম রোববার দিবাগত রাত ৯টার দিকে এ উপজেলার মোমিনপুর নামক স্থান থেকে তাকে আটক করে। এসময় তার কাছ থেকে উদ্বার করা হয় ৪৩ বোতল ফেন্সিডিল।

আটক আক্তারুল কুষ্টিয়া জেলাধীন দৌলাতপুর উপজেলা গোয়ল গ্রামের সামসুল ওরফে ভুলু মোল্লার ছে্েরল। তার বিরুদ্ধে মামলাসহ গাংনী থানায় তাকে সোপর্দ করা হয়েছে। র‌্যাবের দাবী, আক্তারুল একজন চিহ্নিত মাদক পাচারকারী।

র‌্যাব- ১২ গাংনী ক্যাম্প কমান্ডার সহকারী পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান জানান, আক্তারুল ও তার মামা গাংনীর কাজিপুর গ্রামের আব্দুল জলিল ছেলে তাইজেল ইসলাম মোমিনপুর নামক স্থানে মাদক কেনা বেচা করছে মর্মে সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এসময় মামা তাইজুল ইসলাম পালিয়ে গেলেও ধরা পড়ে আক্তারুল। আক্তারুল মোল্লা ও পলাতক তাইজেল (৫৫) এর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৬(১)সারণির ১৪(খ)/৪১ ধারাতে গাংনী থানায় এজাহার দায়ের করা হয়েছে।


আরও খবর

ঢাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬

মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪




জয়পুরহাটে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন

প্রকাশিত:বুধবার ২১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২৭ ফেব্রুয়ারী ২০২৪ | ২৬জন দেখেছেন

Image
এস এম শফিকুল ইসলাম জয়পুরহাট প্রতিনিধিঃজেলা প্রশাসনের উদ্যোগে জয়পুরহাটে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হচ্ছে। রাত ১২টা ১ মিনিটে একুশের প্রথম প্রহরে শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মহিউদ্দিন জাহাঙ্গীর, পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।

এরপর একে একে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন মুক্তিযোদ্ধা সংসদ, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, ছাত্রলীগ, যুবলীগ, জয়পুরহাট প্রেসক্লাবসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ সর্বস্তরের জনগণ।

আরও খবর