Logo
আজঃ Monday ০৮ August ২০২২
শিরোনাম
রূপগঞ্জে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে ডিজিটাল সনদ ও জাতীয় পরিচয়পত্র বিতরণ কাউন্সিলর সামসুদ্দিন ভুইয়া সেন্টু ৬৫ নং ওয়ার্ডে ভোটার তালিকা হালনাগাদ কর্মসুচীতে অংশগ্রহন করেন চান্দিনা থানায় আট কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার নাসিরনগরে ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ নাসিরনগর বাজারে থানা সংলগ্ন আব্দুল্লাহ মার্কেটে দুই কাপড় দোকানে দুর্ধষ চুরি। ই প্রেস ক্লাব চট্রগ্রাম বিভাগীয় কমিটির মতবিনিময় সম্পন্ন ব্রাহ্মণবাড়িয়ায় ৬ কেজি গাঁজাসহ হাইওয়ে পুলিশের হাতে আটক এক। সোনারগাঁয়ে পুলিশ সোর্স নাম করে ডাকাত শাহ আলমের কান্ড নিখোঁজ সংবাদ প্রধানমন্ত্রীর এপিএসের আত্মীয় পরিচয়ে বদলীর নামে ঘুষ বানিজ্য

রুয়েটে সমন্বিত ভর্তি পরীক্ষা আজ

প্রকাশিত:Saturday ০৬ August ২০২২ | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ১৫জন দেখেছেন
Image

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) এবং চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সমন্বিত ভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হবে।

শনিবার (৬ আগস্ট) সকাল ১০ টায় ‌‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা শুরু হবে। ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষার মধ্য দিয়ে দুপুর পৌনে ২টায় শেষ হবে এবারের ভর্তি পরীক্ষা।

এবারের ভর্তি পরীক্ষায় রুয়েট কেন্দ্রে সর্বমোট ৯ হাজার ৪৯৫ জন ভর্তিচ্ছু অংশ নেবেন। এদিন সকাল ১০ টায় ‘ক’ গ্রুপের পরীক্ষা শুরু হয়ে শেষ হবে দুপুর সাড়ে ১২টায়। এ গ্রুপটিতে (ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ) সর্বমোট ৮ হাজার ৮৭৩ জন শিক্ষার্থী অংশ নেবেন। বাকি ৬২২ জন ভর্তিচ্ছু ‘খ’ গ্রুপে ( ইঞ্জিনিয়ারিং বিভাগসমূহ, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ এবং স্থাপত্য বিভাগ) অংশ নেবেন। ‘খ’ গ্রুপের পরীক্ষা চলবে সকাল ১০টা থেকে দুপুর ১টা ৪৫ মিনিট পর্যন্ত।

‘ক’ গ্রুপে ৫০০ নম্বরের MCQ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা নেওয়া হবে। যার জন্য সময় থাকবে আড়াই ঘণ্টা। এদিকে ‘খ’ গ্রুপে ৫০০ নম্বরের MCQ এবং ২০০ নম্বরের মুক্ত হস্ত অংকনসহ মোট ৭০০ নম্বরের পরীক্ষা অনুষ্ঠিত হয়ে চলবে সকাল ১০টা হতো দুপুর ১টা ৪৫ মিনিট পর্যন্ত।

পরীক্ষায় অংশ নিতে পরীক্ষার্থীকে উচ্চ মাধ্যমিকের মূল রেজিস্ট্রেশন কার্ড ও ডাউনলোডকৃত সমন্বিত ভর্তি পরীক্ষার প্রবেশপত্রের হার্ডকপি (Color Print) অবশ্যই সঙ্গে আনতে হবে। পরীক্ষা শুরুর ৩০ মিনিট পরে পরীক্ষার্থীরা হলে প্রবেশ করতে পারবেন না এবং পরীক্ষা শুরু হওয়ার পর ১ ঘণ্টা অতিবাহিত না হওয়া পর্যন্ত পরীক্ষার কক্ষ ত্যাগ করতে পারবেন না।

এছাড়া পরীক্ষা চলাকালে ক্যালকুলেটর (ভর্তি কমিটির অনুমোদিত) ছাড়া মোবাইল ফোন, জ্যামিতি বক্স, স্কেল, সেট স্কয়ার, কম্পাস ও কোন প্রকার ব্যাগ সহ অন্য কোনো ইলেকট্রনিক ডিভাইস সঙ্গে রাখা যাবে না।


আরও খবর



গণঅধিকার পরিষদের সঙ্গে আলোচনায় সন্তুষ্ট ফখরুল

প্রকাশিত:Wednesday ০৩ August ২০২২ | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ১০জন দেখেছেন
Image

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারকে সরাতে বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলন করবে গণঅধিকার পরিষদ। এ বিষয়ে গণঅধিকার পরিষদ ঐক্যমত্য হয়েছে।

তিনি বলেন, আমরা গণঅধিকার পরিষদের সঙ্গে আলোচনায় সন্তুষ্ট হয়েছি। গণঅধিকার পরিষদের নেতারা আমাদের সঙ্গে প্রায় সববিষয়েই একমত পোষণ করেছেন। বিশেষ করে এ সরকারের অধীনে কোনো নির্বাচন নয়। আমরা এ বিষয় একমত হয়েছি যে, এ সরকারকে আর ক্ষমতায় থাকতে দেওয়া যায় না।

বুধবার (৩ আগস্ট) দুপুরে গণঅধিকার পরিষদে দলটির নেতাদের সঙ্গে সংলাপ শেষে সাংবাদিকদের এ কথা বলেন বিএনপির মহাসচিব।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগের অধীনে কোনো নির্বাচনে অংশ নেওয়া হবে না। সরকারকে পদত্যাগে বাধ্য করে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের উদ্যোগ নেওয়া হবে। জয়ী হলে রাষ্ট্র মেরামতের জন্য সবাইকে নিয়ে জাতীয় সরকার গঠন করা হবে।

বিএনপির মহাসচিব বলেন, এ সরকার অত্যন্ত সচেতনতার সঙ্গে আমাদের যে অর্জনগুলো ছিল— এর মধ্যে গণতন্ত্র ও বাকস্বাধীনতা ধ্বংস করেছে। এ কারণে জনগণকে সঙ্গে নিয়ে একটা আন্দোলনের একমত হয়েছি।

তিনি বলেন, আমাদের কথা বলার স্বাধীনতা, বাক স্বাধীনতা, সংবাদ ও সাংবাদিকতা ও ন্যায়-বিচারের স্বাধীনতা ধ্বংস করেছে। এ কারণে জনগণকে সঙ্গে নিয়েই সংসদ ভেঙে দিয়ে একটা নিরপেক্ষ সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে একটা শক্তিশালী নতুন নির্বাচন কমিশন গঠন করা হবে। যেখানে সবার মতামতের ভিত্তিতে গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠান করা যোগ্য পার্লামেন্ট গঠন করা ও সরকার গঠন করা হবে। সরকার গঠনের পরেই সবাইকে নিয়ে একটা জাতীয় সরকার গঠন করবো। আমরা মনেকরি, এ বিষয়ে একটা পরিবর্তন হওয়া দরকার।

এসময় বিএনপি মহাসচিবকে ধন্যবাদ জানিয়ে গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুর বলেন, বিএনপির সঙ্গে আমাদের খুব একটা পার্থক্য নেই। আমরা বিভিন্ন বিষয় আলোচনা করেছি। প্রায় ১০টা বিষয় ওঠে এসেছে। ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জোর জবরদস্তি করে ক্ষমতায় থাকা বর্তমান ফ্যাসিবাদ সরকারকে যুগপৎ আন্দোলনে ক্ষমতা ছাড়তে বাধ্য করা হবে। এ বিষয়ে গণঅধিকার পরিষদ অন্যান্য রাজনৈতিক দলগুলোর সঙ্গে একমত।

আপনারা জানেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীদের বিরুদ্ধে লাখ লাখ মামলা দেওয়া হয়েছে। ঐকমত্যের ভিত্তিতে বর্তমান সরকারের বিরুদ্ধে যারা রাজপথে আন্দোলন সংগ্রাম করছে তাদের ঐক্যমতের ভিত্তিতে সুষ্ঠু নির্বাচন পরিচালনার জন্য একটা নিরপেক্ষ ব্যক্তিদের সমন্বয়ে অন্তবর্তীকালিন সরকার।

গণঅধিকার পরিষদের সঙ্গে আলোচনায় সন্তুষ্ট ফখরুল

বিএনপির সঙ্গে গণঅধিকার পরিষদের যে ১০টি বিষয়ে আলোচনা হয়েছে। তা হলো:
১. ভোটাধিকার ও গণতন্ত্র প্রতিষ্ঠায় জোর-জবরদস্তি করে ক্ষমতায় থাকা বর্তমান ফ্যাসিবাদী সরকার হঠাতে যুগপৎ বা ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রাম।

২. অবাধ, সুষ্ঠু নির্বাচনের স্বার্থে বর্তমান সরকারকে পদত্যাগে বাধ্য করে, রাজনৈতিক দলগুলোর ঐক্যমতের ভিত্তিতে একটি অর্ন্তবর্তীকালীন সরকার ব্যবস্থা প্রতিষ্ঠা। নিরপেক্ষ ও গ্রহণযোগ্য ব্যক্তিদের সমন্বয়ে নির্বাচন কমিশন পুর্নগঠন, ইভিএম বাতিল করে স্বচ্ছ ব্যালট বাক্সে ভোটগ্রহণ।

৩. রাষ্ট্রের গণতান্ত্রিক রূপান্তর ও কার্যকর সংসদ প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী, রাষ্ট্রপতির ক্ষমতার ভারসাম্য আনায়নসহ সংবিধানের প্রয়োজনীয় সংস্কার।

৪. বিচার বিভাগকে নির্বাহী বিভাগ থেকে সম্পূর্ণরূপে আলাদা করে প্রধান বিচারপতিসহ বিচারক নিয়োগে একটি স্বাধীন কমিশন গঠন করা।

৫. বাক, ব্যক্তি ও সংবাদমাধ্যমের স্বাধীনতা, সভা-সমাবেশ করার অধিকারসহ নাগরিকদের সংবিধান স্বীকৃত সব অধিকার প্রতিষ্ঠা করা।

৬. খালেদা জিয়াসহ সব রাজবন্দি ও ধর্মীয় নেতাদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার। ভিন্নমতের ওপর রাষ্ট্রীয় দমন, পীড়ন, গুম, খুন, নির্যাতন-নিপীড়ন, হামলা মামলা বন্ধে পদক্ষেপ।

৭. ডিজিটাল নিরাপত্তা আইন, বিশেষ ক্ষমতা আইনসহ সব গণবিরোধী ও নিপীড়নমূলক আইন বাতিল করা।

৮. বর্তমান সরকারের গত ১৩ বছরের দুর্নীতি ও অর্থপাচারের শ্বেতপত্র প্রকাশ করে দুর্নীতি ও অর্থপাচার রোধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন করা।

৯. মেগা প্রকল্প ও কুইক রেন্টালের নামে হাজার হাজার কোটি টাকা লুটপাটের সঙ্গে জড়িতদের চিহ্নিত করে বিচার আওতায় আনা এবং দীর্ঘমেয়াদি জ্বালানি নিরাপত্তা নিশ্চিতকরণে আইন করে বাংলাদেশ পেট্রোলিয়াম এক্সপ্লোরেশন অ্যান্ড প্রোডাকশন কোম্পানি লিমিটেডকে (বাপেক্স) শক্তিশালী স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলা।

১০/রোহিঙ্গা প্রত্যাবাসন,বিদেশি রাষ্ট্রের সঙ্গে বাংলাদেশের চুক্তি, প্রতিরক্ষা ব্যবস্থা, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বসহ জাতীয় স্বার্থে জাতীয় ঐক্য প্রতিষ্ঠা করা।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলসহ তিন সদস্যের প্রতিনিধিদলের সংলাপে অংশ গ্রহণ নেন। অন্য দুজন হলেন- স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী এবং মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন।


আরও খবর



ধানক্ষেত থেকে উদ্ধার নবজাতক আইসিইউতে, শঙ্কামুক্ত নয়

প্রকাশিত:Monday ২৫ July ২০২২ | হালনাগাদ:Friday ০৫ August ২০২২ | ২৮জন দেখেছেন
Image

কুমিল্লার হোমনা উপজেলার গৌরীপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা নবজাতককে আইসিইউতে রাখা হয়েছে। তার অবস্থা শঙ্কামুক্ত নয় বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (২৫ জুলাই) সন্ধ্যায় হাসপাতালের নবজাতক বিভাগের প্রধান অধ্যাপক ডা. মনীষা ব্যানার্জী এ তথ্য জানান।

তিনি বলেন, নবজাতকটির নাক, মাথা ও রানের কিছু অংশসহ শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত রয়েছে। তার ইনফেকশন রয়েছে। অবস্থা শঙ্কামুক্ত বলা যাবে না। তাকে আইসিইউতে রাখা হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার গৌরীপুরের একটি ধানক্ষেত থেকে ওই নবজাতককে উদ্ধারের পর প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য রোববার (২৪ জুলাই) রাত ২টার দিকে ঢামেক হাসপাতালের শিশু ওয়ার্ডে ভর্তি করা হয়।

নবজাতককে হাসপাতালে নিয়ে আসা মো. মানিক মিয়া বলেন, আমার চাচাতো ভাই মাঠে গরুর জন্য ঘাস কাটতে গেলে কান্নার আওয়াজ শুনতে পায়। পরে সেখান থেকে ফুটফুটে একটি মেয়ে নবজাতককে উদ্ধার করে বাসায় নিয়ে আসে। প্রথমে আমরা শিশুটিকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যাই। পরে উন্নত চিকিৎসার জন্য আমি ও আমার স্ত্রী তাকে ঢামেক মেডিকেলে নিয়ে আসি।

তিনি বলেন, আমার কোনো কন্যাসন্তান নেই। চার ছেলে রয়েছে। আমি এই শিশুকে নিতে ইচ্ছুক। কর্তৃপক্ষ যদি শিশুটির ভরণ-পোষণের দায়িত্ব দেয়, আমরা হাসিমুখে তা গ্রহণ করবো।


আরও খবর



৩ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা

প্রকাশিত:Sunday ০৭ August ২০২২ | হালনাগাদ:Sunday ০৭ August ২০২২ | ১১জন দেখেছেন
Image

যুক্তরাষ্ট্রের ওকলাহোমা সিটিতে এক ব্যক্তি নিজের তিন সন্তানকে হত্যার পর গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। স্থানীয় সময় শনিবার এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে পুলিশ। এপির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এক পুলিশ কর্মকর্তা জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে হাঁটতে বেরিয়ে এক ব্যক্তি ওকলাহোমা সিটির উত্তর-পশ্চিমাঞ্চলে এক গাড়ির ভেতর চারজনের মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন।

ওই ঘটনার আগে পুলিশের কাছে রিপোর্ট করা হলে তারা ওই ব্যক্তি এবং তার সন্তানদের খোঁজে তল্লাশি চালান। কিন্তু তখনও কেউ জানতো না যে তিনি নিজেই সন্তানদের হত্যা করে আত্মহত্যা করেছেন।

হত্যাকাণ্ডের শিকার শিশুদের পরিচয় বা বয়স জানা যায়নি। আত্মহত্যা করা ব্যক্তির বিষয়েও পুলিশ বিস্তারিত কিছু জানায়নি।

এক কর্মকর্তা বলেন, আমরা এখনও এ বিষয়ে বেশি তথ্য পাইনি। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে। সোমবার এ বিষয়ে আরও তথ্য জানা সম্ভব হবে বলে উল্লেখ করেন তিনি।

এদিকে যুক্তরাষ্ট্রের ওহাইও অঙ্গরাজ্যের একটি শহরে এলোপাতাড়ি গুলিতে চারজন নিহত হয়েছেন বলে জানা গেছে। হামলাকারীকে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

ডেটনের ঠিক উত্তরে ওহাইওর ছোট্ট একটি শহরে শুক্রবার গোলাগুলির ঘটনা ঘটে। শনিবার (৬ আগস্ট) এক সংবাদ সম্মেলনে বাটলার শহরের পুলিশ প্রধান জন পোর্টার সন্দেহভাজন স্টিফেন মার্লোকে অতিউৎসাহী এবং সশস্ত্র ও বিপজ্জনক বলে উল্লেখ করেছেন। ঘটনার পর থেকে সন্দেহভাজন ওই হামলাকারী পলাতক রয়েছেন।


আরও খবর



আরও ৩০০ কোটি টাকা ঋণ পাবে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তারা

প্রকাশিত:Wednesday ২৭ July ২০২২ | হালনাগাদ:Saturday ০৬ August ২০২২ | ২০জন দেখেছেন
Image

করোনাভাইরাসের ক্ষতি কাটিয়ে উঠতে ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের আরও ৩০০ কোটি টাকা ঋণ দেবে এসএমই ফাউন্ডেশন। ঋণের সুদের হার হবে মাত্র ৪ শতাংশ। একজন উদ্যোক্তা এক লাখ থেকে ৩০ লাখ টাকা পর্যন্ত ঋণ পাবেন।

বুধবার (২৭ জুলাই) এসএমই ফাউন্ডেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা পরবর্তী পরিস্থিতিতে দেশের অর্থনৈতিক পুনরুদ্ধার ত্বরান্বিতকরণ ও প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ঋণদান কর্মসূচি গ্রহণ করা হয়েছে। আর্থিক প্রণোদনা প্যাকেজের আওতায় এসএমই ফাউন্ডেশনের অনুকূলে দুই ধাপে ৩০০ কোটি টাকা ছাড় করা হয়। যা এরইমধ্যে উদ্যোক্তা পর্যায়ে বিতরণ শেষ হয়েছে।

এ ঋণ পরিশোধ থেকে আসা অর্থ এবং নিজস্ব তহবিল দিয়ে এসএমই ফাউন্ডেশন একটি ‘রিভলভিং ফান্ড’ গঠন করেছে। ‘রিভলভিং ফান্ড’ থেকে নতুন ঋণ বিতরণ করা হবে। এ লক্ষ্যে আজ (বুধবার) ১৭টি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর করবে এসএমই ফাউন্ডেশন।

ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলো হলো- ব্র্যাক ব্যাংক, ব্যাংক এশিয়া, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, ঢাকা ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, ওয়ান ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক, দ্য সিটি ব্যাংক, এনআরবি কমার্শিয়াল ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, সীমান্ত ব্যাংক, বাংলাদেশ কৃষি ব্যাংক, আইডিএলসি ফাইন্যান্স, আইপিডিসি ফাইন্যান্স ও লংকাবাংলা ফাইন্যান্স।


আরও খবর



ভোক্তা অধিদপ্তরে অভিযোগ দিলেন ডিপোর সামনে অবস্থান নেওয়া ইসতিয়াক

প্রকাশিত:Tuesday ০২ August 2০২2 | হালনাগাদ:Monday ০৮ August ২০২২ | ২৭জন দেখেছেন
Image

তেল কম দেওয়ার অভিযোগে রাজধানীর কল্যাণপুরে প্ল্যাকার্ড হাতে অবস্থান নিয়েছিলেন ইসতিয়াক হোসেন নামে এক যুবক। আজ মঙ্গলবার (২ আগস্ট) বেলা ১১টায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে তিনি তার অভিযোগ জমা দেন।

শুরুতে তার কাছ থেকে অভিযোগ শোনেন অধিদপ্তরের সহকারী পরিচালক (অভিযোগ) মুহাম্মদ হাসানুজ্জামান। পরে দুপুর ১২টার দিকে তাকে ডেকে নেওয়া হয় ভোক্তা অধিকারের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামানের কক্ষে।

এ বিষয়ে ইসতিয়াক হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, ভোক্তা অধিকার আমার অভিযোগ শুনেছে এবং আমলে নিয়েছে। তারা বলেছে আমার অভিযোগ যৌক্তিক। আমি আমার মোটরসাইকেল একই ভাবে রেখে দিয়েছি। আমি চাই এর বিচার হোক।

jagonews24

এ বিষয়ে আগামী বৃহস্পতিবার (৪ আগস্ট) শুনানি হবে। সময়ে ভোক্তা অধিকার থেকে জানানো হবে বলে জানান তিনি।

ভোক্তা অধিকারে অভিযোগ জমা দেওয়ার পর তিনি তার কর্মস্থলে ফিরে যান।

এর আগে মাপে তেল কম দেওয়ার অভিযোগে রাজধানীর কল্যাণপুরে সোহরাব পেট্রলপাম্পের সামনে সোমবার সকাল ১০টার পর থেকে অবস্থান নেন ইসতিয়াক হোসেন। তার দাবি ৫০০ টাকার তেল কিনে রশিদ পেলেও করা হয়েছে কারসাজি। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা।


আরও খবর