Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

রূপগঞ্জে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা বিক্ষোভ

প্রকাশিত:Tuesday ২৯ November ২০২২ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ৯৫জন দেখেছেন
Image

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ মোঃআবু কাওছার মিঠু 

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের  উদ্যোগে গতকাল ২৯ নভেম্বর মঙ্গলবার বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল করা হয়েছে।

কায়েতপাড়া ইউনিয়ন পরিষদ মাঠে আয়োজিত এ প্রতিবাদ সভায় সভাপতিত্ব করেন কায়েতপাড়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ডাঃ আব্দুল বাতেন।


সভায় বক্তব্য রাখেন কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মোঃ জাহেদ আলী, রূপগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, রূপগঞ্জ উপজেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রিতা, কায়েতপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আশিক ইকবাল, কায়েতপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল খন্দকার জয়, সাংগঠনিক সম্পাদক আক্তার ফকির, কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক ভুঁইয়া, সাধারণ সম্পাদক নাদিম হোসেন অপু, কায়েতপাড়া ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শ্রী রবি রায়,  কায়েতপাড়া ইউপি সদস্য মোয়াজ্জেম হোসেন, আলতাফ হোসেন, মতিন ভুঁইয়া, সুরুজ ইসলাম, মাসুম মিয়া, মইনুল আহম্মেদ মানিক, আব্দুল হাই, সুলতানা রাজিয়া, পিয়ারা বেগম ও শারমিন আক্তার রিমা প্রমুখ।


সভায় বক্তারা বলেন, সারা দেশের ন্যায় রূপগঞ্জেও  সমাবেশের নামে বিএনপি-জামাত সন্ত্রাস ও  নৈরাজ্য করছে। মানুষের জান ও মালের নিরাপত্তায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। আওয়ামীলীগ নেতাদের নামে বিভ্রান্তিমূলক অপপ্রচারকারী ও বিএনপি জামাতের সন্ত্রাসীদের কঠোর হস্তে প্রতিহত করা হবে।  


পরে আওয়ামীলীগের নেতাকর্মীরা ঢাকা-ডেমরা-রূপগঞ্জ সড়কের ইছাখালী এলাকায় বিএনপি-জামাতের সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করে।



আরও খবর