Logo
আজঃ Wednesday ২৫ May ২০২২
শিরোনাম

রণবীর-আলিয়ার রোমান্টিক ভিডিও ভাইরাল

প্রকাশিত:Wednesday ১৩ April ২০২২ | হালনাগাদ:Wednesday ২৫ May ২০২২ | ১৫২জন দেখেছেন
Image

বিনোদন ডেস্কঃ

চার হাত এক হতে চলেছে বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাটের। বিয়ের অনুষ্ঠান শুরুর আগে এবার ভাইরাল হলো তাদের মিষ্টি প্রেমের রোমান্টিক মুহূর্তের ভিডিও।


এটি পোস্ট করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন মুক্তির অপেক্ষায় থাকা এই তারকা জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র নির্মাতা অয়ন মুখোপাধ্যায়।


এই নির্মাতা যে ভিডিওটি শেয়ার করেছেন তা কোনো একান্ত মুহূর্তের নয়। এটি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম গান ‘কেসরিয়া’র এক ঝলক। যেখানে রণবীর-আলিয়া জুটির ভালোবাসার মুহূর্ত উঠে এসেছে।  


ভিডিওর ক্যাপশনে অয়ন লেখেন, রণবীরের জন্য ও আলিয়ার জন্য! এবং যে নতুন সফর তারা শুরু করতে চলেছে তার জন্য। রণবীর ও আলিয়া আমার সবচেয়ে কাছের ও প্রিয় মানুষ। আমার আনন্দের জায়গা এবং আমার সুরক্ষিত জায়গা, যারা আমার জীবনে সবকিছু এনে দিয়েছে এবং আমাদের সিনেমায় নিঃস্বার্থভাবে তাদের সবটা ঢেলে দিয়েছে! 


তিনি আরও লেখেন, আমাদের সিনেমার গান কেসরিয়া থেকে তাদের পুনর্মিলনের একাংশ তুলে ধরতেই হতো, উদযাপন করার জন্য ওদের ও সকলের প্রতি উপহার হিসেবে! তাদের জন্য অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ। সব আনন্দ ও পবিত্রতা যেন তাদের জীবনের নতুন অধ্যায়ে ঘিরে থাকে, সবসময়ে একসঙ্গে।


২০১৭ সালে অয়ন রিচালিত ‘ব্রহ্মাস্ত্র’র কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই তাদের প্রেমের শুরু। আর এবার প্রেম পরিণয়ের আগে হবু দম্পতির জন্য সিনেমাটির বিশেষ ভিডিও প্রকাশ্যে এলো।


জানা গেছে, চলতি বছরের সেপ্টেম্বরেই মুক্তি পাবে রণবীর ও আলিয়া জুটির প্রথম সিনেমা। এতে বিশেষ চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন ও শাহরুখ খান। ‘ব্রহ্মাস্ত্র’তে আরও রয়েছেন নাগার্জুন, মৌনী রায় ও ডিম্পল কাপাড়িয়াসহ অনেকে।


আরও খবর



চট্টগ্রামে দোকান মালিকদের বিক্ষোভ

চট্টগ্রামে চাঁদাবাজির প্রতিবাদের দোকান মালিকদের বিক্ষোভ

প্রকাশিত:Thursday ১৯ May ২০২২ | হালনাগাদ:Wednesday ২৫ May ২০২২ | ৯১জন দেখেছেন
Image

নিজস্ব প্রতিনিধিঃ

চাঁদাবাজির প্রতিবাদে দোকান বন্ধ রেখে বিক্ষোভ করেছেন চট্টগ্রামের চাক্তাই ও আশেপাশের প্রতিষ্ঠানের ব্যবসায়ীরা।

বুধবার (১৮ মে) বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত দোকান বন্ধ রেখে সড়কে বিক্ষোভ সমাবেশ করেন তারা।

বিক্ষোভকারীরা অভিযোগ করে বলেন, স্থানীয় পুলিশ প্রশাসনের ইন্ধনে রাজাখালী, চাক্তাই এলাকায় চাঁদাবাজি হচ্ছে। প্রতিদিন চাক্তাই এলাকার প্রবেশ করা প্রত্যেক ট্রাক থেকে পাঁচশ টাকা করে চাঁদা নেওয়া হচ্ছে।

এসময় চাঁদাবাজ সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র রেজাউল করিম চৌধুরীসহ সিএমপি কমিশনারের হস্তক্ষেপ কামনা করেন ব্যবসায়ী নেতারা।

সমাবেশে চট্টগ্রাম চাল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ওমর আজম বলেন, চাক্তাই রাজাখালী এলাকায় পণ্য পরিবহনের জন্য এখন ট্রাক আসতে চায় না। এলেও বেশি ভাড়া দাবি করে। কারণ বেশ কয়েকদিন ধরে রাজাখালী এলাকায় ট্রাক শ্রমিক সংগঠনের নামে চাক্তাইয়ে ঢুকতে প্রত্যেক ট্রাক থেকে পাঁচশ টাকা করে চাঁদা নেওয়া হচ্ছে। এতে পণ্য পরিবহনের ভাড়া বেড়ে যাচ্ছে। যার প্রভাব পড়ছে পণ্যের মূল্যে।

এমনিতেই ব্যবসায়ে দুরবস্থা চলছে। তার ওপর সন্ত্রাসীদের চাঁদাবাজির কারণে চাক্তাই ও খাতুনগঞ্জ এলাকার ব্যবসা ক্ষতিগ্রস্ত হচ্ছে। তাই প্রশাসনের উচিত এসব চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া। যদি ট্রাকে এসব চাঁদাবাজি বন্ধ না হয়, তাহলে আমরা ব্যবসায়ী সংগঠনগুলো মিলে বৃহত্তর কর্মসূচি ঘোষণা করবো

চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির সভাপতি এস.এম হারুনুর রশিসের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন- চট্টগ্রাম চাউল ব্যবসায়ী সমিতির সভাপতি এনামুল হক এনাম, চাক্তাই শিল্প ও ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, মো. ফয়েজ উল্লাহ চৌধুরী বাহাদুর,আহসান খালেদ পারভেজ, আলি আব্বাস তালুকদার, শান্ত দাস গুপ্ত প্রমুখ।


আরও খবর



চোর-ছিনতাইকারী বলে গালি দেয়ায় ১০ বছরের শিশুর আত্মহত্যা

প্রকাশিত:Tuesday ২৬ April ২০২২ | হালনাগাদ:Wednesday ২৫ May ২০২২ | ১৬৬জন দেখেছেন
Image

সাভার প্রতিনিধিঃ

সাভার পৌর এলাকায় চোর-ছিনতাইকারী বলে গালির অপবাদ সইতে না পেরে আরাফাত (১০) নামে এক শিশু বাসায় ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুঁলে আত্মহত্যা করেছে।সোমবার (২৫ এপ্রিল) দুপুরে সাভার পৌর এলাকার দেঁওগায়ে কামালের বাড়ি থেকে শিশুটির ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।


শিশু আরাফাত চাঁদপুরের ফরিদগঞ্জ থানার কালিবাজার গ্রামের জিন্নার ছেলে। সে সাভারে দেঁওগায়ে দাদির কাছে থাকতো। বিয়ে বিচ্ছেদের পর বাবা-মা শিশুটিকে দাদির কাছে রেখে যার যার মতো সংসার করছেন। তাদের সঙ্গে এখন আর কোন যোগাযোগ নেই দাদী জরিনা বেগমের।



দাদি জরিনা বেগম  বলেন, ‘বাপ-মায়ে চলে যাওয়ার পর আরাফাত আমার সঙ্গে সাভারেই থাকতো। শুনেছি কারা যেন আরাফাতকে চোর-ছিনতাইকারী বলে গালিগালাজ করেছে। পরে গতকাল (সোমবার) দুপুরে আমি বাসায় না থাকলে সে ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুঁলে আত্মহত্যা করে। তার মরদেহ পুলিশ এসে উদ্ধার করে।



আরও খবর



ইসরায়েলি বাহিনীর গুলিতে আল জাজিরার সাংবাদিক নিহত

প্রকাশিত:Wednesday ১১ May ২০২২ | হালনাগাদ:Tuesday ২৪ May ২০২২ | ১০৯জন দেখেছেন
Image

আন্তর্জাতিক ডেস্কঃ

ফিলিস্তিনের পশ্চিম তীরে ইসরায়েলি অভিযানের খবর সংগ্রহের সময় কাতারভিত্তিক সংবাদমাধ্যম আল জাজিরার এক সাংবাদিককে গুলি করে হত্যা করেছে দখলদার বাহিনী। বুধবার (১১ মে) এ তথ্য নিশ্চিত করেছে ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয়।


পশ্চিম তীর থেকে আল জাজিরার আরেক সংবাদদাতা নিদা ইব্রাহিম জানিয়েছেন, জেনিন শহরে ইসরায়েলি অভিযানের খবর সংগ্রহের সময় সাংবাদিক শিরীন আবু আকলেহকে গুলি করে হত্যা করেছে দখলদাররা।




তিনি বলেন, এখন পর্যন্ত আমরা যা জানি তা হলো, ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় তার (শিরীন) মৃত্যুর ঘোষণা দিয়েছে। শিরীন জেনিনে সংঘটিত ঘটনাগুলোর খবর সংগ্রহ করছিলেন, বিশেষ করে দখলকৃত পশ্চিম তীরের উত্তরাঞ্চলীয় একটি শহরে ইসরায়েলি অভিযানের বিষয়ে। সেই সময় তিনি মাথায় গুলিবিদ্ধ হন।




নিদা ইব্রাহিমের কথায়, এটি শিরীনের সঙ্গে কাজ করা সাংবাদিকদের জন্য একটি বড় ধাক্কা।


মার্কিন সংবাদমাধ্যম দ্য ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, গুলিবিদ্ধ হওয়ার সঙ্গে সঙ্গেই মারা যান শিরীন আবু আকলেহ। এসময় জেরুজালেমভিত্তিক আল-কুদস পত্রিকায় কর্মরত আরেকজন ফিলিস্তিনি সাংবাদিক আহত হন। তার অবস্থা এখন স্থিতিশীল।




ফিলিস্তিনি স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, ইসরায়েলি বাহিনীর গুলিতে হতাহতের এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করেনি ইসরায়েল।



আরও খবর



নাসিরনগরে শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে বই বিক্রেতা জেলহাজতে

প্রকাশিত:Tuesday ১০ May ২০২২ | হালনাগাদ:Wednesday ২৫ May ২০২২ | ৩৫৯জন দেখেছেন
Image


নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতাঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর নগর উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক বাজারে আঁখি লাইব্রেরীর ভেতরে এক তৃতীয় শ্রেণির শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে লাইব্রেরীর মালিক মোঃতাহের মিয়া (৪৪) নামে একজনকে আটক করেছে পুলিশ।সোমবার গ্রেপ্তারকৃত আসামি তাহের মিয়াকে আদালতের  মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।


জানা গেছে রোববার বিকেলে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক বাজারে আঁখি লাইব্রেরীর ভেতরে এ ঘটনা ঘটে। পরে ওই দিন রাতেই শিশুটির বাবা বাদী হয়ে নাসিরনগর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত তাহের ফান্দাউক বাজারে আঁখি লাইব্রেরির মালিক।সে উপজেলার ফান্দাউক ইউনিয়নের ফান্দাউক গ্রামের মোঃ জয়নাল আবেদিনের ছেলে। রোববার রাত ৯টার দিকে তাহের কে ফান্দাউক বাজারে আঁখি লাইব্রেতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ। 


মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা গেছে অভিযুক্ত তাহের দীর্ঘদিন ধরে ফান্দাউক বাজারে লাইব্রেরির ব্যবসা করে আসছেন। ভুক্তভোগী শিশুটিকে প্রায় সময়ই তাহের তাঁর লাইব্রেরির পেছনে নিয়ে যৌন হয়রানি করতেন। ঘটনার দিন বিকেলে ওই শিশুটি একটি কলম কেনার জন্য তাহেরের দোকানে যায়। সে সময় তাহের  শিশুটিকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে ও ফুসলিয়ে তার দোকানের পেছনে নিয়ে শিশুটিকে যৌন হয়রানি করে। পরে শিশুটি কান্না করে বাড়িতে চলে গিয়ে তার মাকে বিষয়টি জানায়। 


বিষয়টি জানাজানির পর তার বাবা স্থানীয়দের সঙ্গে আলোচনা করে নাসিরনগর থানায় একটি লিখিত অভিযোগ দাখীল করেন।শিশুর বাবার অভিযোগের প্রেক্ষিতে ওই দিনই রাত ৯ঘটিকার সময় অভিযান পরিচালনা করে তাহেরকে লাইব্রেরী থেকে গ্রেপ্তার করে পুলিশ 


জানতে চাইলে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, ‘শিশুটিকে যৌন নির্যাতনের ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। অভিযুক্ত আসামী তাহের কে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 



আরও খবর



ষাটগম্বুজ মসজিদে হবে বাগেরহাটের ঈদের প্রধান জামাত

প্রকাশিত:Friday ২৯ April ২০২২ | হালনাগাদ:Wednesday ২৫ May ২০২২ | ১৪০জন দেখেছেন
Image

বাগেরহাট প্রতিনিধিঃ

ঐতিহ্যবাহী ষাটগুম্বজ মসজিদে প্রতিবারের মতো এবারও বাগেরহাটের ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে।  মুসল্লিদের আধিক্যের কারণে এই মসজিদে এবারও তিনটি জামাত অনুষ্ঠিত হবে।এবার ঈদের প্রথম জামাত সকাল সাড়ে ৭টায়, দ্বিতীয় জামাত সকাল সোয়া ৮টায় এবং ৩য় ও সর্বশেষ জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়।


বিশ্ব ঐতিহ্য এই মসজিদে ঈদের প্রথম ও প্রধান জামাতে ইমামতি করবেন বাগেরহাট আলিয়া (কামিল) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবুল কালাম আজাদ। দ্বিতীয় জামাতে ইমামতি করবেন ষাটগম্বুজ মসজিদের ইমাম ও খতিব মাওলানা হেলাল উদ্দিন। তৃতীয় এবং সর্বশেষ জামাতে ইমামতি করবেন বাগেরহাট শহরের সিঙ্গাইড় জামে মসজিদের ইমাম মাওলানা মোজাহিদুল ইসলাম।  


ওয়ার্ল্ড হ্যারিটেজ সাইট ষাটগুম্বজ মসজিদে ঈদের জামাতের মুসল্লিদের নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর বিপুল সংখক সদস্য নিয়োজিত থাকবেন।


পবিত্র ঈদুল ফিতর-১৪৪৩ হিজরি (২০২২) উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভায় এসব সিদ্ধান্ত নেওয়া হয়। প্রস্তুতি কমিটির সিদ্ধান্ত অনুযায়ী জেলার অন্যান্য মসজিদে প্রথম জামাত সাড়ে ৭টায় অনুষ্ঠিত হবে।


এছাড়া পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকার পাশাপাশি আরবি ও বাংলা হরফে লেখা ঈদ মোবারক লেখা পতাকা উত্তোলন করতে বলা হয়েছে। শহরের প্রধান প্রধান সড়কে ঈদ মোবারক লিখিত প্লাকার্ড ও ব্যানার স্থাপন করবে স্থানীয় জন প্রতিনিধি, ইসলামিক ফাউন্ডেশন ও জেলা প্রশাসন।  


আরও খবর