Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

প্রেমিকার আত্মহত্যার দুদিন পর গলায় ফাঁস নিলেন তরুণ

প্রকাশিত:Wednesday ২০ July ২০22 | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৫২জন দেখেছেন
Image

গাজীপুর মহানগরীর পুবাইলে প্রেমিকার আত্মহত্যার দুদিন পর ওড়না দিয়ে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক তরুণ।

বুধবার (২০ জুলাই) ভোর ৪টায় পুবাইল হারবাইদ এলাকায় এ ঘটনা ঘটে।

ওই তরুণের নাম ফাহিম হোসেন শান্ত (২২)। তিনি হারবাইদ এলাকার মো. খলিলুর রহমানের ছেলে। তিনি এইচএসসি পরীক্ষায় পাস করে বিশ্ববিদ্যালয়ের ভর্তির জন্য প্রস্তুতি নিচ্ছিলেন।

গলায় ফাঁস নেওয়া তরুণীর নাম তাসমিম। তিনি স্থানীয় একটি কলেজের ছাত্রী ছিলেন।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে পুবাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিদুল ইসলাম জানান, পুবাইলের হারবাইদ এলাকার আমিনুল ইসলাম বুলবুলের মেয়ে তাসমিম তাহসিন আলিফের সঙ্গে একই এলাকার খলিলুর রহমানের ছেলে শান্তর দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল। সোমবার (১৮ জুলাই) তাসমিম নিজ ঘরে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেন। তার দুদিন পর বুধবার শান্ত আত্মহত্যা করেন।

শান্তর বাবা খলিলুর রহমান বলেন, ‘তাসমিম আত্মহত্যা করার পর থেকেই শান্ত অন্যরকম হয়ে যান। সে মানসিকভাবে অনেকটা ভেঙে পড়ে। আমরা এ দুদিন তাকে আমাদের নজরে রেখেছি। আজ ভোরে ফজরের নামাজ পড়ার সুযোগে শান্ত ঘর থেকে বাইরে যায়। সকালে বাড়ির দক্ষিণ পাশে পেয়ারা গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই।’

ওসি মো. মহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরও খবর