Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে গোলাম রাব্বানীর আলোচনা সভা

প্রকাশিত:Monday ২৩ January 20২৩ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ৪৯জন দেখেছেন
Image
তানোর প্রতিনিধি: আগামী ২৯ জানুয়ারী মাননীন প্রধানমন্ত্রীর রাজশাহীতে জনসভা সফল করতে তানোরে সাবেক সভাপতি সাবেক মেয়র গোলাম রাব্বানী ও আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সন্ধ্যার পরে উপজেলার তালন্দ ইউনিয়ন (ইউপির) দেবিপুর মোড়স্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয় সভাটি। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন তানোর গোদাগাড়ী আসনের এমপি প্রার্থী গোলাম রাব্বানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক সম্পাদক প্রভাষক আব্দুল্লাহ আল মামুন, তালন্দ ইউপি চেয়ারম্যান ইউপি আওয়ামীলীগ সভাপতি নাজিম উদ্দিন বাবু, মাহবুর রহমান প্রমুখ।

প্রধান অথিতি রাব্বানী নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আগামী ২৯ জানুয়ারি দেশরত্নের জনসভায় আপামর জনসাধারনকে যেতে হবে, বিরোধীদের নৈরাজ্য মোকাবিলা ও আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে দিক নির্দেশনা মুলুক বক্তব্য রাখবেন। সকল ধরনের মান অভিমান ভুলে জনসভায় তানোর বাসীকে সামনের কাতারে থাকতে হবে। জ্ঞান হওয়া বা বাপদারা আওয়ামীলীগ করে আসছেন, কিন্তু আজ কিছু ক্ষমতা ধরেরা ক্ষমতার দাম্ভিকে আমাদের বিরুদ্ধে নানা অপ্রচার করে আসছেন। আমরা সভা করলেই তাদের এত জালা কেন বুঝি না।

দীর্ঘ সময় সভাপতি ও মামুন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তখন দলের কি অবস্থা ছিল আর এখন কি অবস্থা নেতাকর্মীরাই বিচার করবেন। আমাদের রক্তে মিশে আছে আওয়ামীলীগ ও বঙ্গবন্ধুর আদর্শ লালন পালন করছি করে যাব। পদের লোভে রাজনীতি করি না। পদ চলে গেছে কিভাবে আপনারা সবাই জানেন। তারপরও তৃনমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করতে মাঠে আছি থাকব। সবার একটাই লক্ষ আগামী ২৯ জানুয়ারি রাজশাহী নগরী হবে জনতার নগরী। এর আগে তিনি ও মামুন ইব্রাহিম মাস্টারের জানাযায় আংশগ্রহন করেন এবং পরিবারের গভীর সমবেদনা জানান তারা। এসময় ইউপিসহ উপজেলার বিভিন্ন স্তরের বিপুল সংখ্যাক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরও খবর