Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

পারিশ্রমিকের দৌড়ে কে এগিয়ে !

প্রকাশিত:Saturday ২১ January ২০২৩ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ৩৮জন দেখেছেন
Image

বিনোদন ডেস্ক : বলিউডের দাপুটে দুই তারকা শাহরুখ খান ও অক্ষয় কুমার। দুজনেই সমান তালে রাজ করছেন অভিনয় জগতে। তবে তারকাদের পারিশ্রমিক নিয়ে অনেক আগ্রহ রয়েছে ভক্ত-অনুরাগীদের। সম্প্রতি শাহরুখ-অক্ষয়ের মধ্যে পারিশ্রমিকে কে এগিয়ে আছেন, সেই তথ্য প্রকাশ করলেন জানালেন প্রযোজক জ্যাকি ভগনানি।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে শাহরুখ অভিনীত সিনেমা ‘পাঠান’। তবে রিলিজের আগে থেকেই ব্যাপক সমালোচনায় ছিলেন সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই সিনেমাটি। কারণটা হলো, এখন পর্যন্ত ‘যশরাজ ফিল্মস’ এর সবচেয়ে বেশি বাজেটের প্রকল্প ছিল এই সিনেমাটি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে জানা যায়, সিনেমাটির জন্য ৩০-৪০ কোটি টাকা পারশ্রমিক নিতেন বলিউড বাদশাহ। এছাড়া এই সিনেমার জন্য নিজেকে আলাদাভাবে প্রস্তুত করেছেন বলেও জানিয়েছেন শাহরুখ।

এদিকে পারিশ্রমিকের ব্যপারে কিং খানকে ছাপিয়ে গেছেন অক্ষয় কুমার। সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এই অভিনেতার নতুন সিনেমা ‘কাটপুতলি’। আর এই সিনেমার জন্য নাকি ১২০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন ‘খিলাড়ি’ খ্যাত এই অভিনেতা।

এই প্রসঙ্গে, জ্যাকি জানান, নিজের পারশ্রমিক নিয়ে খুব স্বচ্ছ অক্ষয়। আমি কারও কোনো কথায় মন্তব্য করছি না, তবে এটুকু বলতে পারি, আমার চতুর্থ সিনেমা তার সঙ্গেই করব।

তিনি আরও বলেন, এভাবে তারকাদের পারিশ্রমিক বিচার করা একদমই ঠিক নয়। এতে তথ্যের স্বচ্ছতা থাকে না । একটি ছবি মোট যত টাকার ব্যবসা করে, তার লভ্যাংশের অনুপাতে বড় তারকারা নিজেদের পারিশ্রমিক নিয়ে থাকেন।


আরও খবর