Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

অসুস্থতার কারণে কর্মসূচি বাতিল করলেন ফখরুল

প্রকাশিত:Wednesday ২৭ July ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৩৯জন দেখেছেন
Image

অনিয়মের কাউন্সিলে কোনো ধরনের সহায়তা না দেওয়া এবং অংশ না নেওয়ার দাবিতে গতকাল মঙ্গলবার দিনগত রাতে নেতাকর্মীরা অবস্থান নিয়েছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসভবনের সামনে।

বুধবার (২৭ জুলাই) হঠাৎ জানা গেলো অসুস্থতার কারণে বিএনপির ঢাকা মহানগর দক্ষিণ কমিটির কাউন্সিল সভায় যোগ দিতে যেতে পারছেন না মির্জা ফখরুল। এ নিয়ে দলের মধ্যে নানা আলোচনা চলছে। কেউ কেউ বলছেন, নেতাকমীদের দাবি পূরণে ইচ্ছা করেই ‘অসুস্থতার অজুহাত’ দেখিয়ে কর্মসূচি বাতিল করেছেন তিনি।

মিজা ফখরুলের অসুস্থতার বিষয়ে জানতে চাইলে তার একান্ত সহকারী ইউনুস আলী জাগো নিউজকে বলেন, স্যারের শরীর কদিন ধরেই বেশ খারাপ যাচ্ছে। করোনা থেকে সুস্থ হওয়ার পর কিছু জটিলতা আছে এখনো। আজ সকালে হঠাৎ প্রেসার অনেক নেমে গেছে। বাইরে বের হওয়ার অবস্থাও নেই। আপাতত বাসাতেই বিশ্রাম নিচ্ছেন তিনি।

মঙ্গলবার রাতে বিএনপি মহাসচিবের রাজধানীর উত্তরার বাসভবনের সামনে ডেমড়ার পাঁচটি ওয়ার্ডের দলের নেতাকর্মীরা অবস্থান নেন।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা গণমাধ্যমকে জানান, ডেমড়ার পাঁচটি ওয়ার্ডের ত্যাগীদের বাদ দিয়ে বহিরাগত ও সুবিধাবাদীদের নেতৃত্বে আনার চেষ্টা করা হচ্ছে। বহিরাগতদের ডেমড়ায় কোনো অবস্থান না থাকায় পাশের থানা যাত্রাবাড়ীতে কাউন্সিল করায় উদ্যোগ নিয়েছে মহানগর দক্ষিণ কমিটি। মহাসচিবকে বিষয়টি অবহিত করার জন্যই তারা এ অবস্থান নিয়েছেন।


আরও খবর