Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

‘অপারেশন সুন্দরবন’ দেখে আইফোন জেতার সুযোগ

প্রকাশিত:Wednesday ২১ September ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৪০জন দেখেছেন
Image

‘অপারেশন সুন্দরবন’ মুক্তি পেতে আর বাকি দুদিন। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। র‍্যাবের উদ্যোগে নির্মিত এই ছবি দেখে ২০ জন দর্শক জিতে নিতে পারেন ‘আইফোন ১৪’।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় বসুন্ধরা সিটিতে অনুষ্ঠিত সিনেমাটির প্রিমিয়ারে আগে এ ঘোষণা দেন ফরচুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমান।

তিনি বলেন, লটারির মাধ্যমে বিজয়ী ২০ ভাগ্যবানকে আইফোন দেওয়া হবে ফরচুন গ্রুপের সৌজন্যে।

ফরচুন গ্রুপের চেয়ারম্যান বলেন, বিভিন্ন সিনেমা হলে ড্রপবক্স থাকবে। যারা সিনেমা হলে গিয়ে ‘অপারেশন সুন্দরবন’ দেখবেন তারা টিকিটের পেছনে নাম ও মোবাইল নম্বর লিখে ড্রপবক্সে জমা দেবেন। ১ নভেম্বর সুন্দরবন দস্যুমুক্ত দিবস। ওইদিন লটারির মাধ্যমে ২০ জনকে আইফোন দেওয়া হবে।

‘অপারেশন সুন্দরবন’র প্রিমিয়ারে সিনেমার পরিচালক দীপংকর দীপন, অভিনয়শিল্পী সিয়াম আহমেদ, রিয়াজ আহমেদ, নুসরাত ফারিয়া, মনির খান শিমুল, রোশান, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদসহ বিভিন্ন কলাকুশলী এবং পুলিশ ও র‍্যাবের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রিমিয়ার অনুষ্ঠানে হাজির ছিলেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ। সেখানে আরও উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপমন্ত্রী হাবিবুন নাহার।

বিশ্বের সর্ববৃহৎ ম্যানগ্রোভ ফরেস্ট সুন্দরবনকে দস্যুমুক্ত করতে র‌্যাবের দুঃসাহসিক অভিযান ও সাফল্য গাথা নিয়ে নির্মিত হয়েছে ‘অপারেশন সুন্দরবন’।


আরও খবর