Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

ওয়ালটন স্মার্ট ফ্রিজ৬ষ্ট জাতীয় নারী রাগবি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশ আনসার

প্রকাশিত:রবিবার ২৮ মে ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ২৩০জন দেখেছেন

Image

আজাদ হোসেনঃবাংলাদেশ রাগবি ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় ও ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় ওয়ালটন স্মার্ট ফ্রিজ ষষ্ঠ জাতীয় নারী রাগবি প্রতিযোগিতা ২০২৩ (২৫-২৮ মে) আসরে বাংলাদেশ আনসার এবং ঢাকা জেলার মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। ঢাকা জেলাকে পরাজিত করে বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন হয়েছে। সকাল সাড়ে ১১ টায় বাংলাদেশ আনসার ৬০-০ পয়েন্টে ঢাকা জেলাকে পরাজিত করে ফাইনালে চ্যাম্পিয়ন হওয়ার এই গৌরব অর্জন করে। পল্টন আউটার স্টেডিয়ামে এই ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।অপর দিকে বাংলাদেশ আনসার এর কাছে পরাজিত হয়ে ঢাকা জেলা রানারআপ হয়েছে।

প্রতিযোগীতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আনসার ও ভিডিপি এর পরিচালক (ক্রীড়া ও সংস্কৃতি) মোঃ জিয়াউল হাসান বিডিএমএস, পিএএম এস, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর (সিনিয়র এডিশনাল ডাইরেক্টর মার্কেটিং এন্ড কমিউনিকেশন) মোঃ মেহরাব হোসেন, ক্রীড়া পরিদপ্তরের উপ-পরিচালক ফেরদৌস আলম, বাংলাদেশ আনসার ও ভিডিপির সহকারী পরিচালক রায়হান উদ্দিন ফকির, বাংলাদেশ  রাগবি ফেডারেশন ইউনিয়নের সাধারণ সম্পাদক মৌসুম আলী, যুগ্মসম্পাদক সাঈদ আহমেদ, কার্য নির্বাহী কমিটির সদস্য মোঃ সরোয়ার রকিব, সিরাজুল ইসলাম ও টুর্নামেন্ট কমিটির সহ-সভাপতি মোঃ তারিকুজ্জামান, টুর্নামেন্ট কমিটির সম্পাদক পারভিন পুতুল, সহকারী সম্পাদক নুর ই আফরোজ এবং ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।



আরও খবর



ছাত‌কে ৩শ, বস্তা ভারতীয় চি‌নিসহ ২জন চোরাকারবারী গ্রেপ্তার

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৪৭জন দেখেছেন

Image

ছাতক সুনামগঞ্জ প্রতি‌নি‌ধি:ছাত‌কে সীমান্ত এলাকায় ১টি নীল ও হলুদ রংয়ের এস.কে কার্গো সার্ভিস নামে এক‌টি কাভার্ড ভ্যান গা‌ড়ী থে‌কে ৩শত বস্তা(১হাজার ভারতীয় চিনিসহ ২ জন চোরাকারবারী গ্রেপ্তার ক‌রে‌ছে থানা পু‌লিশ। প্রায় ৬৬ লাখ ৫০হাজার টাকার মালামাল জব্ধ করে‌ছে থানা পু‌লিশ।

গত শুত্রুবার সকালে থানার ও‌সি শাহ আলম,এস আই এস.এম. মাইনুল ইসলাম,এসআই  আসাদুজ্জামান, এএসআই শরিফুল ইসলামের  নেতৃ‌ত্ব একদল থানার বিশেষ অভিযান চা‌লি‌য়ে দু জন চোরাকারী,কাভার্ড ভ্যান ভারতীয় ৩শ বস্তা চি‌নি আটক ক‌রে‌ পু‌লিশ।

ধৃত আসামীরা হ‌লেন,-যশোর ২ জেলার -কোতয়ালী থানার ৯নং ওয়ার্ড,মুড়লী (মুরালী মোড়) মৃত মুছা মিয়া, মাতা-বদরুন নাহার ছেলে রিপন মিয়া (২৮), ও সুনামগঞ্জ জেলার সদর থানা সুরমা ইউপির মইনপুর গ্রা‌মের মৃত আশ্রব আলীর ছে‌লে আব্দুল মনাফ (৩০)কে কাভার্ড ভ্যান গা‌ড়ী ভ‌তি চি‌নিসহ গ্রেপ্তার কর‌তে সক্ষম হ‌ন।

জানা যায়, গত শুত্রুবার সকা‌লে গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানাধীন ভাতগাঁও গ্রাম থেকে জাউয়াবাজার যাওয়ার রাস্তায় এ অভিযান চালায় থানার পু‌লিশ। গ্রেফতারকৃতরা ১টি কার্ভাটভ্যানে করে ভারতীয় চিনি পরিবহন করছিল। তাদের কাছে থাকা কার্ভাট ভ্যানটি তল্লাশি করে ১৫ হাজার কেজি (৩শত বস্তা) ভারতীয় চিনিসহ কার্ভাটভ্যানটি জব্দ করেন পু‌লিশ ।

উদ্ধারকৃত ভারতীয় চিনির আনুমানিক বাজার মূল্য ১৬ লক্ষ ৫০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিদ্বয় জব্দকৃত ভারতীয় চিনি আমদানী সংক্রান্ত কোনো কাগজপত্র দেখাতে পারেনি। আসামিরা চোরাচালানের মাধ্যমে শুল্ক ফাঁকি দিয়ে বাংলাদেশে আনা ভারতীয় চিনি বিক্রির উদ্দেশ্যে পরিবহন করায় তাদের বিরুদ্ধে ছাতক থানায় বিশেষ ক্ষমতা আইনে এসআই এস.এম মাইনুল ইসলাম বাদী হয়ে ধৃত আসামীদ্বয় এবং পলাতক আসামীর বিরুদ্ধে এজাহার দায়ের ক‌রেন থানায়।গ্রেফতারকৃত আসামী‌দেরকে গত শুত্রুবার সন্ধ‌্যা রা‌তে সুনামগঞ্জ আদাল‌তে পাঠা‌নো হ‌য়ে‌ছে। এঘটনার সত‌্যতা নি‌শ্চিত ক‌রেন ও‌সি শাহ আলম।


আরও খবর



এলপি গ্যাসের দাম ঘোষণা আজ

প্রকাশিত:রবিবার ০৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ১৩৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আজ ঘোষণা হবে ভোক্তা পর্যায়ে তরলীকৃত প্রাকৃতিক গ্যাসের (এলপিজি) নতুন দাম নির্ধারণের।

রোববার (৩ মার্চ ) দুপুর ৩টায় নতুন দর ঘোষণা করবে নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)।

এর আগে, ফেব্রুয়ারি মাসে ভোক্তা পর্যায়ে বাড়ানো হয় এলপিজির দাম। ১২ কেজি সিলিন্ডারের দাম ৪১ টাকা থেকে বাড়িয়ে ১ হাজার ৪৭৪ টাকা নির্ধারণ করা হয়।

একইসঙ্গে অটোগ্যাসের দামও বাড়ায় বিইআরসি। ফেব্রুয়ারি মাসে ভোক্তা পর্যায়ে অটোগ্যাসের মূসকসহ দাম প্রতি লিটার নির্ধারণ করা হয় ৬৭ টাকা ৭৬ পয়সা।


আরও খবর



কালিয়াকৈরে স্বামী-স্ত্রীর ঝগড়ায় অভিমানে ভিক্ষুকের আত্মহত্যা

প্রকাশিত:রবিবার ১০ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ৬৯জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈর স্বামী-স্ত্রীর ঝগড়ার পর অভিমানে এক ভিক্ষুক আত্মহত্যা করেছে। শনিবার রাতে উপজেলার রতনপুর নাদেন মাকেট এলাকার ভাড়া বাড়ি থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।নিহত হলেন, ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বেড়াবালকি এলাকার আব্দুর রহমানের ছেলে রফিক মিয়া (২৪)। তিনি একজন দিনমজুর ও ভিক্ষুক ছিলেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, রফিক ও স্ত্রী আকলিমা কালিয়াকৈর উপজেলার রতনপুর টেকপাড়া এলাকার নাসির উদ্দিনের বাড়ি ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সেখানে ভাড়া থেকে মাঝে মাঝে দিন মজুরের কাজ ও বেশিরভাগ সময় ভিক্ষা বৃত্তি করে সংসার চালিয়ে আসছিলেন। শনিবার সন্ধ্যার পর রফিক ও তার স্ত্রী আকলিমার মধ্যে ঝগড়া হয়। ওইদিন রাত সাড়ে ৯টার দিকে নিজ ঘরের দরজা বন্ধ করে দিয়ে গলায় স্ত্রীর উড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে পড়েন। বিষয়টি টের পেয়ে দরজা ভেঙ্গে ঘরের ভেতরে ঢুকে ঝুলে থাকা রফিককে মাটিতে নামান প্রতিবেশিরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রফিককে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানার পুলিশ নিহতের লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, স্বামী-স্ত্রীর ঝগড়ার পর অভিমানে ওই ভিক্ষুক গলায় স্ত্রীর উড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে।

কালিয়াকৈর থানাধীন মৌচাক ফাঁড়ি পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহ আলম জানান, তিনি তার স্ত্রীর সাথে অভিমান করে  আত্মহত্যা করেছেন। টাঙ্গাইল সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে তার স্বজনের কাছে লাশ হস্তান্তর করা হয়। তবে এ ঘটনায় কালিয়াকৈর থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


আরও খবর



৩ অঞ্চলে ঝড়ের শঙ্কা দুপুরের মধ্যে

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৭০জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:দুপুর ১টার মধ্যে ৬০ কিলোমিটার বেগে চট্টগ্রামসহ দেশের ৩ অঞ্চলে ঝড়ের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। সেইসঙ্গে বজ্রসহ বৃষ্টিও হতে পারে বলে জানানো হয়েছে।

রোববার (২৪ মার্চ) দুপুর ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া পূর্বাভাসে এসব তথ্য জানানো হয়। আবহাওয়াবিদ মো. মনোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কুমিল্লা, নোয়াখারী ও চট্টগ্রাম অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এ সময় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। তাই এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। এদিকে, আবহাওয়া অফিসের অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সন্ধ্যা পর্যন্ত রংপুর, ঢাকা, ময়মনসিংহ, খুলনা, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকা অথবা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে সারা দেশেই বাড়বে তাপমাত্রা।


আরও খবর



মাগুরা পুলিশ ব্যাডমিন্টনে কলিমুল্লাহ সজিব জুটি চ্যাম্পিয়ন

প্রকাশিত:রবিবার ১০ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ৮০জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার মাগুরা:মাগুরা জেলা পুলিশ ব্যাডমিন্টন ক্লাব  আয়োজিত এসপি কাপ ব্যাডমিন্টন টূর্নামেন্টে কলিমুল্লাহ সজিব জুটি চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার রাতে অনুষ্ঠিত টুর্নামেন্টের  ফাইনাল খেলায় কলিমুল্লাহ-সজিব জুটি জনি- রাফসান জুটির মুখোমুখী হয়। টুর্নামেন্টে ২-১ গেমে চ্যাম্পিয়নশীপ নির্ধারিত হয়। টুর্নামেন্টে মোট ৩২টি দল অংশগ্রহন করে। গত শুক্রবার প্রতিযোগীতার উদ্বোধন করেন মাগুরা ১ আসনের সংসদ সদস্য সাকিব আল হাসান। শনিবার রাতে ফাইনাল খেলা শেষে বিজয়ীদের মাঝে ট্রফি বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মাগুরার পুলিশ সুপার মোঃ মশিউদৌলা রেজা। এসময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ পিবিআই এর পুলিশ সুপার রওনক জাহান, মাগুরার ক্রীড়া ব্যক্তিত্ব অধ্যাপক কামরজ্জামান চাঁদ, বিশিষ্ঠ ব্যাংকার রফিকুল ইসলাম রিপন, স্থানীয়  এনএস আই এর উপ পরিচালক সায়লক হোসেনসহ পুলিশের কর্মকর্তা ও স্থানীয় ক্রীড়ামোদী ব্যক্তিবর্গ। ফায়নাল খেলাটি চরম প্রতিদন্দিতাপূর্ণ হয়। যা দর্শকদের প্রচুর আনন্দ দেয়।


আরও খবর