Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

নোয়াখালীতে অস্ত্রসহ যুবক গ্রেফতার

প্রকাশিত:Friday ২২ July 20২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৩৩জন দেখেছেন
Image

নোয়াখালীতে পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ফজলে এলাহী এলমানকে (২৫) অস্ত্র ও ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। তিনি উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তাকে হাতুড়িপেটাসহ ১৪ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

শুক্রবার (২২ জুলাই) দুপুর সোয়া ১টার দিকে উত্তর ফকিরপুর রশিদ কলোনি এলাকা থেকে সহযোগী সবুজসহ (২২) তাকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে একটি দেশিয় তৈরি এলজি ও ৮০পিস ইয়াবা জব্দ করা হয়েছে।

গ্রেফতার ফজলে এলাহী এলমান নোয়াখালী পৌরসভার উত্তর ফকিরপুর এলাকার মৃত আবুল খায়েরের ছেলে এবং সহযোগী সবুজ চরদরবেশ এলাকার আবদুল মালেকের ছেলে।

নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম দুপুরে গ্রেফতার ও অস্ত্র-মাদক উদ্ধারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

তিনি বলেন, এলমান পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী। তাকে দীর্ঘদিন থেকে পুলিশ খুঁজছে। শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে সুধারাম থানার উপ-পরিদর্শক (এসআই) প্রমোজ চৌধুরী রশিদ কলোনি এলাকার মাতৃ মেডিসিনের সামনে থেকে সহযোগীসহ তাকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে অস্ত্র ও ইয়াবা উদ্ধার করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম জাগো নিউজকে বলেন, গ্রেফতার এলমান ও তার সহযোগীর বিরুদ্ধে অস্ত্র ও মাদক আইনে নতুন দুটি মামলা রুজু করা হচ্ছে। এলমান আগেরও ১৪ মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি।

এর আগে গত ৩ জুন (শুক্রবার) বাড়ি নির্মাণে চাঁদা দাবির মামলায় কারাগার থেকে বের হয়ে মাইজদি রশিদ কলোনি এলাকায় উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা আবদুর রবকে (৪৭) হাতুড়িপেটা  করেন সন্ত্রাসী ফজলে এলাহী এলমান ও তার সহযোগীরা। ওই মামলায়ও এলমান প্রধান আসামি।


আরও খবর