Logo
আজঃ সোমবার ২০ মে ২০24
শিরোনাম

নৌকার নমিনেশন না পেয়ে লাইভে এসে যা বললেন সিদ্দিকুর (ভিডিও)

প্রকাশিত:শনিবার ১০ জুন ২০২৩ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ২২৩জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :রাজধানীর অভিজাত একাধিক এলাকা নিয়ে গঠিত ঢাকা-১৭ আসনে বইছে ভোটের হাওয়া। আগামী ১৭ জুলাই আসনটিতে হবে উপনির্বাচন। বর্তমান সংসদের পাঁচ মাস বাকি থাকলেও নির্বাচনে প্রার্থী হওয়া নিয়ে আগ্রহের কমতি নেই। এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার দৌঁড়ে ছিলেন ক্ষমতাসীন দলটির রাজনীতিক থেকে শুরু করে ব্যবসায়ী ও তারকারা। এর মধ্যে মনোনয়নপত্র কিনেছিলেন অভিনেতা সিদ্দিকুর রহমানও।

মনোনয়ন সংগ্রহের পর ওইদিন ছোটপর্দার রম্য এই অভিনেতা বলেছিলেন, ‘আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মনোনয়ন বোর্ড যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেন, তাহলে আমি এ আসনে ফারুক ভাইয়ের অসম্পূর্ণ কাজগুলো বাস্তবায়ন করব।

কিন্তু সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে গতকাল শুক্রবার রাতে আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সভায় সুচিন্তা ফাউন্ডেশনের চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ আলী আরাফাতকে মনোনীত করা হয়। পরে গণভবনের বাইরে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় মনোনীত প্রার্থীর নাম ঘোষণা করেন।

এদিকে প্রার্থীর নাম ঘোষণা হওয়ার পর থেকে ফোন বন্ধ পাওয়া যাচ্ছিল অভিনেতা সিদ্দিকুর রহমানের। এরপর গভীর রাতে নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে সিদ্দিকুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী ঢাকা-১৭ আসনের জন্য আমাকে সিলেকশন করেননি। সে কারণে একটু মন খারাপ।

‘কিন্তু মন খারাপ হলে মানুষ কী করে, মানুষ বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। সেজন্য আমিও ‍ঘুরতে আসছি দুবাইয়ে এবং কেনাকাটা করতে। অনেকেই আছে যে মন খারাপ হলে ঘুরলে এবং কেনাকাটা করলে মন ভালো হয় আমারও তাই। আমি আওয়ামী লীগের লোক, বঙ্গবন্ধুর আদর্শের মানুষ এবং প্রধানমন্ত্রীর আদর্শের সৈনিক। নৌকার মানুষ আমি। আমি সেই জায়গা থেকে বলতে চাই ঢাকা-১৭ আসন থেকে যাকে নমিনেশন দেওয়া হয়েছে আমি সত্যিকার অর্থে মানুষটার পক্ষেই কাজ করব, নৌকার পক্ষে কাজ করব। কারণ, আমি নৌকার বাইরের মানুষ না। আমি আওয়ামী লীগের,’ বলেন এই অভিনেতা। 

ওই ভিডিও বার্তায় সিদ্দিকুর রহমান আরও বলেন, ‘আমাদের সঙ্গে যারা যারা এই নৌকার মাঝি হওয়ার জন্য নমিনেশন পেপার উঠিয়েছিলেন আমি ছাড়াও ২১ জন। এই ২১ জনের মধ্যে আমার বাবার সমতুল্য মানুষও ছিল। আমি তাদের একটা কথা বলতে চাই- দিনশেষে আমরা প্রধানমন্ত্রীর সৈনিক হয়ে বাঁচতে চাই, বাংলাদেশ আওয়ামী লীগের হয়ে বাঁচতে চাই। সেজন্য আমি বলব, আসুন আমরা সবাই মিলে উন্নয়নের মার্কায়, নৌকার পেছনে থাকি। নৌকাকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য যা যা করার দরকার সেগুলো করি।’

ছোটপর্দার এই অভিনেতা বলেন, ‘আমি বলতে চাই প্রধানমন্ত্রী যাকে নৌকার কাণ্ডারী করে ঢাকা-১৭ আসনের জন্য নমিনেশন দিয়েছে আমরা সবাই যদি তার জন্য কাজ করি, আমার মনে হয় সেটা হবে সত্যিকারে আওয়ামী লীগের পরিচয় দেওয়া। আমি আশা করব গুলশান, বনানী, ক্যান্টনমেন্ট এবং ভাষানটেক এলাকার মানুষগুলো একত্রিত হয়ে নৌকাকে জয়ী করবে আগামী উপনির্বাচনে।’

সিদ্দিকুর বলেন, ‘পরবর্তী সময়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। ওই নির্বাচনে হয়ত বা আমাদের কে দেখতে পারেন। মাননীয় প্রধানমন্ত্রী যদি মনে করেন যে তার যোগ্যতার মাপকাঠিতে আমরা আসলেই যোগ্যতা অর্জন করেছি তাহলে এখান থেকে আমাদের যে কারও একজনকে দেখতে পারেন এই ঢাকা-১৭ আসনের জন্য বা বাংলাদেশের অন্য একটা জায়গার জন্য। সর্বপরি সবাইকে বলব অচিরেই ফিরে আসব বাংলাদেশে। সবাই ভালো থাকবেন, সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন সুস্থভাবে দেশে ফিরে আসতে পারি।

গত ১৫ মে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক মৃত্যুবরণ করার পরে এই আসনটি শূন্য হয়। পরে গত ১ জুন এই আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। সে অনুযায়ী আগামী ১৭ জুলাই হবে নির্বাচন। ব্যালটের মাধ্যমে সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ হবে।

ঢাকা-১৭ আসন উপনির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ১৫ জুন, মনোনয়নপত্র বাছাই ১৮ জুন, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৫ জুন। এর আগে ৬ জুন পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করেন সবাই।


আরও খবর



নবীনগরে সন্তান রেখে প্রবাসীর স্ত্রী লাপাত্তা, থানায় জিডি

প্রকাশিত:শনিবার ১১ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ১৭৬জন দেখেছেন

Image

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদরের হযরত ওয়ালী শাহ মাজার সংলগ্ন ভাড়া বাসা থেকে ১ সন্তানের জননী রুনা আক্তার (৩৫) ভাড়া বাসার মালামাল, স্বর্ণের গয়না ও নগদ টাকা নিয়ে লাপাত্তা। প্রবাসী মো. মোয়াজ মিয়ার বড় বোন আকতারা বেগম বাদী হয়ে এ বিষয়ে নবীনগর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, মো. মোয়াজ মিয়া প্রবাসে থাকেন সাত বছর হলো। গ্রামের বাড়ি উপজেলার রুসুল্লাবাদ ইউপির কালগড়ায়। মো. মোয়াজ মিয়ার মা-ভাই-বোনদের সাথে রুনা বেগমের বনাবনি না হওয়ায় নবীনগর সদরে ভাড়া বাসায় তার স্ত্রী রুনাকে রেখে প্রবাসে চলে যান তিনি। মো. নিরব নামে তার ১২ বছরের একটি পুত্র সন্তান রয়েছে। 

জিডি সূত্রে জানা যায়, রুনা বেগম তার গ্রামের বাড়ি পুরান শ্রীরামপুরের প্রতিবেশী ফরহাদ মিয়ার সাথে ঘরের মামলা নিয়ে পালিয়ে গেছে রবিবার (০৫-০৪-২৪) সন্ধ্যায়। 

মো. নিরব জানান, আম্মা কার লগে যানি হারাকন কতা কইতো! আব্বার কল ধরত না। পরে মেসেজে দেহি ফরহাদ নামের একজনের লগে মেসেজ দিতো। আমারে ফালাই দিয়া কই জানি গেছে গা। 

নাম প্রকাশ্যে অনিচ্ছুক বাড়িওয়ালা বলেন, কয়েক দিন আগে এসে বলতেছে রুনা নাকি কালগড়া চলে যাবে। তার স্বামী বাড়িতে আসতেছে। সেজন্য তারা বাসা ছেড়ে দেবে। পরে রবিবার দেখলাম ৫-৬ জন ছেলে এসে বাসার মালামাল ট্রাকে করে নিয়ে গেছে। 

আকতারা বেগম বলেন, আমার ভাতিজা আমার কাছে আইয়া কান্দাকাডি করতাছে হের মা নাকি বাসা ছাইড়া দিয়া গেছে গা। আমি কইলাম, কই গেছে! হে ক, জানি না। পরে আমার ভাইয়েরে ফোন দিচি, বাড়িওয়ালারে ফোন দিচি, আম্মার কাছে ফোন দিচি। কোন খুঁজ নাই। পরে বুইধবার মোয়াজের লগে কতা কইয়া থানাত গিয়া জিডি করচি। 

রুনার বাবা মো. ইউনুস মিয়া বলেন, আমি সোমবারে হুনচি তাই (রুনা) কই জানি গেছে গা। এহন পর্যন্ত কোন হবর পাইচি না। 

রুনার শ্বাশুড়ি বলেন, বউয়ে (রুনা) রবিবার বাড়িওয়ালীরে কইচে কালগড়া আইবো, আর তো তার কোন হবর নাই। আগেও একবার এক পোলার লগে গেছে গা। অহন হুনছি, বউয়ের বাড়ির লগের এক পোলার লগে গেছে গা।

  -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



খাগড়াছড়িতে হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রকাশিত:শনিবার ১৮ মে ২০২৪ | হালনাগাদ:সোমবার ২০ মে ২০24 | ৬৫জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:খাগড়াছড়িতে ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন সাবেক ইউপি চেয়ারম্যান এর স্ত্রী  ঈশ্বরী বালা ত্রিপুরা (৫৫)’ কে হত্যাকারী বিবেকানন্দ ত্রিপুরাকে মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার ( ১৭ মে) দুপুরের দিকে খাগড়াছড়ি পুলিশ সুপার কার্যালয়ে সাংবাদিকদের সাথে প্রেসব্রিফিং এ খাগড়াছড়ি  পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম বার মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন ও আসামী গ্রেফতার এর বিষয়টি নিশ্চিত করেন।

নিহত ঈশ্বরী বালা ত্রিপুরা (৫৫)  লুণ্ঠিত স্বর্ণালংকার উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের প্রাথমিক তদন্তে জানা যায়, ঘটনার দিন রাত ৮টার দিকে ঈশ্বরী বালা ত্রিপুরা মোবাইল চার্জ দিয়ে বাড়ি ফেরার পথে বিবেকানন্দ ত্রিপুরার সাথে দেখা হয়। এ সময় ঈশ্বরী বালা ত্রিপুরা গলায় স্বর্ণের চেইন ও কানে স্বর্ণের দুল দেখতে দেখে বিবেকানন্দ ত্রিপুরা উক্ত স্বর্ণের জিনিসগুলো ছিনিয়ে নেওয়ার পরিকল্পনা করে। বিবেকানন্দ ত্রিপুরা সাথে কথা বলতে বলতে একটি নির্জন স্থানে নিয়ে ঈশ্বরী বালা ত্রিপুরার স্বর্ণের জিনিসগুলো ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করে।

১২ মে বিবেকানন্দ ত্রিপুরা ছিনিয়ে নেওয়া স্বর্ণালংকার গুলো খাগড়াছড়ি বাজারের একটি স্বর্ণালংকারের দোকানে নিজের স্ত্রীর স্বর্ণালংকার বলে বন্ধক রাখে। পরবর্তীতে খাগড়াছড়ি জেলার পানছড়ি সীমান্ত ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করা কালে গ্রেফতার করা হয় এবং বিবেকানন্দ ত্রিপুরার স্বীকারোক্তি স্বর্ণালংকারগুলো উদ্ধার করা হয়।

দ্রুততম সময়ে হত্যাকারীকে আটক করায় পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন ভিকটিমের স্বামী দ্রোন চার্য ত্রিপুরা। অতি-শীঘ্রই ন্যক্কারজনক এ হত্যাকাণ্ডের সর্বোচ্চ শাস্তির দাবি জানান তিনি।

খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) জানান, জুয়া খেলে ঋণগ্রস্ত হয়ে হতাশাগ্রস্ত হয়েছিলেন বিবেকানন্দ ত্রিপুরা। গত ১১ মে সন্ধ্যায় ভাইবোনছড়া ইউপির সাবেক চেয়ারম্যান দ্রোন চার্য ত্রিপুরা স্ত্রী ঈশ্বরী বালা ত্রিপুরা পাশের বাড়িতে মোবাইল ফোন চার্জ দিতে গিয়ে নিখোঁজ হন। ১৫ মে কলা বিল পাড়ার সেগুন বাগান এলাকা থেকে তার হাত, পা বাধা ও অর্ধ-পচন মরদেহ উদ্ধার করা হয়। ১৫ মে ভিকটিমের স্বামী দ্রোন চার্য ত্রিপুরা অজ্ঞাতনামা আসামীর বিরুদ্ধে খাগড়াছড়ি থানায় মামলা দায়ের করেন।মামলা রুজুর ২৪ ঘন্টার মধ্যে ক্লুলেস হত্যা মামলার রহস্য উন্মোচন ও আসামীকে গ্রেফতার করা হয়।

আরও খবর

পোরশায় ৫ মাদক সেবী আটক

রবিবার ১৯ মে ২০২৪




ইবিতে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ০৬ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৬৮জন দেখেছেন

Image
সাব্বির খান,ইবি প্রতিনিধি:ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি)  ‘রেসিয়াল কনফ্লিক্ট ইন ইন্ডিয়া এক্সপোজড থ্রু স্যাটায়ার: এন এক্সপ্লোরেশন অফ অরবিন্দ আদিগা'স মেজর নোভেলস’ শীর্ষক গবেষণা শিরোনামে পিএইচডি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। 

রবিবার (০৫ মে) সকাল সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদভুক্ত ইংরেজি বিভাগের আয়োজনে রবীন্দ্র নজরুল কলা ভবনে উক্ত বিভাগের একাডেমি কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়। গবেষকের দ্বিতীয় (২য়) সেমিনার শিরোনাম ‘আনকাভারিং রেসিয়াল টেনশন থ্রু স্যাটায়ার: এ স্টাডি অফ অরভিন্দ আদিগা'স সিলেক্টেড নোভেলস।’

সেমিনারে গবেষণাপত্র উপস্থাপন করেন 'উত্তরা বিশ্ববিদ্যালয়ের' ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ চাঁদ আলী । গবেষণাটির তত্ত্বাবধানে ছিলেন বিভাগীয় সভাপতি অধ্যাপক ড. মিয়া মো. রাসিদুজ্জামান।

সেমিনারে প্রধান অতিথি ছিলেন কলা অনুষদের ডিন অধ্যাপক ড. এমতাজ হোসাইন। অনুষ্ঠানে আরো আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আইন বিভাগের অধ্যাপক ড. শাহজাহান মন্ডল, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. প্রদীপ কুমার অধিকারী, ড. প্রকাশ চন্দ্র বিশ্বাস, ইসমেত জেরীন খান , রাষ্ট্রবিভাগ বিভাগের সহযোগী অধ্যাপক ফিরোজ আল মামুন, আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. আমজাদ হোসেন এবং অতিথি হিসেবে ড. শহীদ সাগর প্রমুখ অন্যান্য অতিথিবৃন্দ ।

আরও খবর



বিরামপুর সীমান্তে তিন কোটি টাকার সাপের বিষ উদ্ধার

প্রকাশিত:শুক্রবার ১০ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ১০৮জন দেখেছেন

Image

মিজানুর রহমান মিজান, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুর জেলার বিরামপুর সীমান্তের নিকটবর্তী এলাকা হতে অবৈধ পথে ভারতে সাপের বিষ পাচারের সময় দুই কেজি ৪৭১ গ্রাম সাপের বিষ উদ্ধার করেছে ২০ বর্ডার গার্ড বাংলাদেশ জয়পুরহাট ব্যাটালিয়ন ( বিজিবি) অধীনস্থ ঘাসুড়িয়া ক্যাম্পের বিজিবি সদস্যরা। যার আনুষ্ঠানিক মূল্য প্রায় তিন কোটি টাকা

শুক্রবার (১০ মে) রাত সাড়ে ৩ টার দিকে বিরামপুর সীমান্তের ঘাসুরিয়া সীমান্তে ভারতে পাচারকালে মালিকবিহীন অবস্থায় সাপের বিষগুলো উদ্ধার  করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন, জয়পুরহাট-২০ বর্ডার গার্ড বাংলাদেশ ব্যাটালিয়ন ( বিজিবি)  অধিনায়ক লে. কর্নেল নাহিদ নেওয়াজ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, বিরামপুর উপজেলার ঘাসুরিয়া এলাকা দিয়ে কিছু সাপের বিষ  ভারতে পাচার হচ্ছে।  এমন সংবাদের ভিত্তিতে সেখানে উপ-অধিনায়ক মেজর আফিক হাসানের নেতৃত্বে ঘাসুড়িয়া ক্যাম্পের  বিজিবি সদস্যেদের সমম্বয়ে বিরামপুর সীমান্তের ২৮৯/৪২ পিলার হতে আনুমানিক ২০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে উচা গোবিন্দপুর নামক স্থানে অভিযান পরিচালনা করা হয়।  এসময় মালিকবিহীন ২টি কাচের জার উদ্ধার করা হয়। যার ভিতরে রক্ষিত অবস্থায় সাদা রংয়ের সাপের বিষ ১ কেজি ২০৩ গ্রাম এবং কালো রংয়ের সাপের বিষ ১ কেজি ৪৭১ গ্রাম উদ্ধার রয়েছে। সর্ব মোট ২ কেজি ৪৭১ গাম সাপের বিষ উদ্ধার করা হয়েছে। যার আনুমানিক মূল্য ২ কোটি ৯৬ লাখ ৫২ হাজার টাকা। এবিষয়ে বিরামপুর থানায় মামলা দায়ের এর প্রস্তুতি চলছে।

উল্লেখ্য ইতিপূর্বেও ১০ এপ্রিল/২৪ইং বুধবার বিরামপুর উপজেলার ঘাসুড়িয়া  সীমান্ত পিলার ২৮৯/১-এস হতে আনুমানিক ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে ওসমান মোড়, ঈদগাহ মাঠ নামক স্থানে অভিযান পরিচালনা করে এক কেজি সাপের বিষ উদ্ধার করা  হয়েছিল।উদ্ধারকৃত সাপের বিষের আনুমানিক মূল্য ছিল এক কোটি বিশ লক্ষ টাকা। চোরাচালান প্রতিরোধে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও বিজিবি'র এই কর্মকর্তা নিশ্চিত করেন।


আরও খবর



ডোমারে মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালিত

প্রকাশিত:বুধবার ০১ মে ২০২৪ | হালনাগাদ:রবিবার ১৯ মে ২০২৪ | ৯৩জন দেখেছেন

Image

ডোমার (নীলফামারী) প্রতিনিধি:নীলফামারীর ডোমারে যথাযথ মর্যাদায় মহান মে দিবস ও আন্তর্জাতিক শ্রমিক দিবস পালন করা হয়েছে।

বুধবার (১লা মে) সকাল ১০টায় অটো শ্রমিক ফেডারেশন ও শ্রমিক কল্যাণ সোসাইটির ব্যানারে থানা সংলগ্ন কার্যালয় হতে সংগঠনের সভাপতি ও বোড়াগাড়ী ইউনিয়নের চেয়ারম্যান জননেতা আমিনুল ইসলাম রিমুন এর নের্তৃত্বে বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অপরদিকে ডোমার বাসষ্ট্যান্ড থেকে নীলফামারী জেলা ট্রাক-ট্যাংকলড়ী শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং-১৪৭৬ এর ব্যানানে ওমর ফারুকের নের্তৃত্বে এক বিশাল র‌্যালি বের হয়। এ ছাড়াও জাতীয় শ্রমিকলীগ, জেলা বাস-মিনি বাস শ্রমিক ইউনিয়ন, সিএিনজি থ্রি হুইলার শ্রমিকলীগ, জাতীয় রিক্সা ভ্যান

শ্রমিকলীগ, দোকান কর্মচারী শ্রমিক ইউনিয়ন, ডেকোরেটর শ্রমিক সমিতি, রং ও কাঠ মিস্ত্রি শ্রমিকসহ বিভিন্ন শ্রমিক সংগঠন এতে অংশগ্রহন করেন। অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য মঞ্জুর আহমেদ ডন, সদর ইউনিয়নের চেয়ারম্যান মাসুম আহমেদ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান রুবেল, গনেশ কুমার আগরওয়ালা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদ, শ্রমিক নেতা আব্দুল ওয়াদুত, আখতারুল ইসলাম,মেরাজুল হক, রিফাত হাসান সৌরভসহ অনেকে উপস্থিত ছিলেন।


আরও খবর