Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নৌকা পরাজিত স্বতন্ত্র চেয়ারম্যান হলো তৃতীয় লিঙ্গের ঋতু!

প্রকাশিত:Sunday ২৮ November ২০২১ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ৪১৮জন দেখেছেন
ডেস্ক এডিটর

Image


 

 

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার ৬নম্বর ত্রিলোচনপুর ইউনিয়ন নির্বাচনে আনারস প্রতীকের তৃতীয় লিঙ্গের স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম ঋতু জয় লাভ করেছেন।

 

রবিবার ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে বড় ব্যবধানে জয়ী হয়েছেন নজরুল ইসলাম ঋতু। নির্বাচনে তিনি নৌকা প্রতীকের নজরুল ইসলাম ছানা ও হাতপাখা প্রতীকের মাহবুবুর রহমানকে পরাজিত করেছেন।

 

উপজেলা নির্বাচন কমিশনের ঘোষিত ফলে জানা যায়, নজরুল ইসলাম ঋতু ৯ হাজার ৫৩৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের নজরুল ইসলাম ছানা পেয়েছেন ৪ হাজার ৪০৪ ভোট। বিজয়ী চেয়ারম্যান ঋতু উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের দাদপুর গ্রামের মৃত আব্দুল কাদেরের সন্তান।

 

জয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়া সাংবাদিকদের ঋতু বলেন, এ জয় ত্রিলোচনপুর ইউনিয়নবাসীর। প্রতিটি মানুষের কাছে আমি ঋণী। কাজের মাধ্যমে মানুষের ঋণ শোধ করার চেষ্টা করব।

 

-খবর প্রতিদিন/ সি.বা 

নিউজ ট্যাগ: ইউনিয়ন নির্বাচন

আরও খবর



এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন করলেন সরাইল উপজেলা প্রেসক্লাব

এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন করলেন সরাইল উপজেলা প্রেসক্লাব

প্রকাশিত:Wednesday ১৯ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৭৫জন দেখেছেন
Image


রুবেল মিয়া (সরাইল)

নয় পেরিয়ে দশে পদার্পণ সবার সাথে এশিয়ান টেলিভিশন এই প্রতিপাদ্যকে সামনে রেখে ব্রাহ্মণবাড়িয়া জেলার  সরাইলে এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ মঙ্গলবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় এশিয়ান টেলিভিশন এর  সরাইল প্রতিনিধি আল মামুন খানের আয়োজনে সরাইল উপজেলা প্রেসক্লাব এ  কেক কাটার মধ্য দিয়ে এশিয়ান টেলিভিশনের নবম বর্ষপূর্তি উদযাপন করা হয়।


সরাইল উপজেলা প্রেসক্লাব এর  সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, এশিয়ান টিভির সরাইল প্রতিনিধি আল মামুন খান। এতে প্রধান অতিথি ছিলেন সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ শাহজালাল আলম। 


 সরাইল উপজেলা প্রেসক্লাব এর  সহ সভাপতি শরীফ উদ্দিনের  সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,আমাদের সময় সরাইল উপজেলা  প্রতিনিধি আলমগীর মিয়া, দৈনিক বাংলাদেশ মিডিয়া ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি মোঃ রিমন খান, দৈনিক নওরোজ সরাইল প্রতিনিধি আব্দুল মমিন, দৈনিক সন্ধ্যা বানী সরাইল প্রতিনিধি মোঃ কামাল পাঠান, ভোরের দর্পন সরাইল প্রতিনিধি  মাহবুবুর খন্দকার প্রমুখ। 


এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  সৌদি প্রবাসী জহিরুল ইসলাম বাদল, রুশন আলী, সরাইল উপজেলার শাহ্জাদাপুর ইউনিয়ন শাখার ছাত্রলীগ নেতা তানভীর ও যুবলীগ নেতা শেখ হেলাল ইউনিয়ন সভাপতি।


আরও খবর



চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাইলেন হতদরিদ্র আওয়ামীলীগ নেতা হাবিবুর

চিকিৎসার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর কাছে সাহায্য চাইলেন হতদরিদ্র আওয়ামীলীগ নেতা হাবিবুর

প্রকাশিত:Saturday ২২ January 20২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৭৪জন দেখেছেন
Image


মোঃ আব্দুল হান্নান ,নাসিরনগর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের হাবিবুর রহমান পেশায় একজন দিনমজুর। তিনি ও তার স্ত্রী দুজনই গলগণ্ড রোগে আক্রান্ত। ৬ মেয়ে ও স্ত্রীকে নিয়ে মানবেতর জীবনযাপন করছেন  হাবিবুর।তার স্ত্রী ও একই রোগে আক্রান্ত হয়েছে।দুজনের গলার অপারেশন করতে ২ লক্ষ টাকার প্রয়োজন বলে জানিয়েছেন চিকিৎসক। চিকিৎসার অভাবে দিনদিন মৃত্যুর দিকে ধাবিত হচ্ছে হাবিবুর ও তার স্ত্রী।।অভাবের সংসারে দুই বেলা সন্তানদের মুখে খাবার তুলে দেওয়া যেখানে অসাধ্য সেখানে ব্যববহুল এই চিকিৎসা চালিয়ে যাওয়া হাবিবুরের পক্ষে অসম্ভব। তিনি মজলিশপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে ১০ বছর যাবৎ দায়িত্ব পালন করে আসছেন বলে জানা গেছে। 


 শুক্রবার বিকেলে সরেজমিনে গেলে স্থানীয় লোকজন জানান,এলাকার হাজার হাজার মানুষের চলাচলের কষ্ট লাগব করার জন্য হাবিবুর রহমান নিজের একমাত্র সম্বল জমি বিক্রি করে মজলিশপুর ইউনিয়নের শ্যামপুর গ্রামের দক্ষিণ দিকে তিতাসের পূর্বপাড়ে বটতলী ( কাটাখালী) থেকে পূর্ব দিকে লইস্কা বিলের উপর দিয়ে ৬৫০ ফুট রাস্তা ও ৫০ ফুট কাঠের ব্রিজ তৈরি করেন৷মানবতার উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করা মানুষটির এখন করুণ অবস্থা, চিকিৎসা করার টাকা নাই৷তার এমন দূর্দিনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ এবং সমাজের ধনাঢ্য হৃদয়বান মানুষের উচিত তার পাশে দাড়িয়ে সহযোগিতা করা।


মজলিশপুর ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক মোঃ সিরাজুল ইসলাম বলেন,হাবিবুর রহমান প্রায় ৩০ বছর যাবৎ আওয়ামীলীগের একজন নিবেদিত কর্মী। সে খুবই গরীব মানুষ, দারিদ্র সীমার নিচে বাস করছে।৬ মেয়ে ও স্ত্রী নিয়ে মানবেতর জীবনযাপন করছে।সংগঠন করতে গিয়ে অনেক কষ্ট করেছে।আমাদের দলীয় নেতৃবৃন্দ,এমপি মহোদয় সহ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কাছে তাদের চিকিৎসার ব্যবস্থা করার জন্য অনুরোধ করছি। 


হাবিবুর রহমান জানান, আমি ক্ষেতে খামারে দিনমজুরের কাজ করে ৬ মেয়ের পড়াশুনা এবং সংসার চালাচ্ছি। আমি এবং আমার স্ত্রী দুজনের গলা দিনদিন ফুলে যাচ্ছে। ডাক্তার বলছে অপারেশন করাতে দুই লক্ষ টাকা লাগবে। এখন চিকিৎসা করার মতো আমার কোনো সামর্থ্য নাই।১০ বছর যাবৎ ওয়ার্ড আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছি। দলীয় নেতৃবৃন্দ ও র.আ.ম.উবায়দুল মুক্তাদির চৌধুরী এমপি সহ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে চিকিৎসার সাহায্যের জন্য আকূল আবেদন জানান তিনি।সাহায্য পাঠানোর ঠিকানা হাবিবুর রহমানের পার্সোনাল বিকাশ নাম্বার 01791-388452।

-খবর প্রতিদিন/ সি.বা   

আরও খবর



নাসিক নির্বাচনে করোনা হিরো খোরশেদ আবারও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন

নাসিক নির্বাচনে করোনা হিরো খোরশেদ আবারও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন

প্রকাশিত:Monday ১৭ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৯৭জন দেখেছেন
Image


নাজমুল হাসানঃ

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে আবারও কাউন্সিলর নির্বাচিত হয়েছেন সেই করোনাযোদ্ধা মাকছুদুল আলম খন্দকার খোরশেদ। ঠেলাগাড়ী প্রতীকে তিনি ভোট পেয়েছেন ১৩ হাজার ৭৯২টি। অন্যদিকে প্রতিদ্বন্দ্বী রেডিও প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ১ হাজার ২২টি। আজ রবিবার এই ফলাফল জানা যায়। 


সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়ে শেষ হয় বিকাল ৪টায়।নিকটতম প্রতিদ্বন্দ্বীর থেকে ১২৭৭০ ভোট বেশি পেয়ে চতুর্থ বারের মত নাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন খোরশেদ। মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আল্লাহ রাব্বুল আল-আমীনের দরবারে শোকরিয়া ও ১৩নং ওয়ার্ডবাসীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।


করোনা পরিস্থিতিতে সেবামূলক কাজ করে আলোচনায় আসেন কাউন্সিলর খোরশেদ। করোনায় মরদেহ দাফন করতে টিম গঠন করেন তিনি। তার এ উদ্যোগ দেশ ব্যাপি প্রশংসিত হয়।মাকছুদুল আলম ‘করোনা হিরো’ নামে পরিচিত। এর আগে ২০০৩ সালেও কমিশনার নির্বাচিত হয়েছিলেন তিনি।


সি.বা নিজস্ব প্রতিবেদক                   


আরও খবর



তানোর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে প্রান গেল পঞ্চম শ্রেণির ছাত্রের

প্রকাশিত:Tuesday ১১ January ২০২২ | হালনাগাদ:Sunday ২৩ January ২০২২ | ১১৩জন দেখেছেন
Image

তানোর প্রতিনিধি

রাজশাহীর তানোরে বাইসাইকেল নিয়ে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় চাকার নিচে পড়ে মর্মান্তিক মৃত্যু হয়েছে পঞ্চম শ্রেণির এক শিক্ষার্থীর।সোমবার শেষ বিকেলে থানা মোড়ে ঘটে ঘটনাটি। নিহত ওই ছাত্র পৌর সদর শানসাইন স্কুলের পঞ্চম শ্রেণিতে লিখাপড়া করে।সে চাপাইনবয়াবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আজমত পুর গ্রামের শাজাহান আলীর পুত্র শাহরুখ জাহান মুয়াজ।এঘটনায় ট্রাক ও চালক এবং হেলপারকে আটক করা হয়েছে। এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

জানা গেছে, সোমবার শেষ বিকেলের দিকে পঞ্চম শ্রেণির ছাত্র মুয়াজ বাইসেল নিয়ে থানা মোড় থেকে উপজেলা পরিষদের দিকে আসছিল।এসময়   বিপরীত দিক থেকে ট্রাক চাপা দেয় মুয়াজকে। তিনি ঘটনাস্থলেই প্রান হারান।মুয়াজের পিতা শাজাহান বেসরকারি  ইউএসডিও তানোর শাখার ম্যানেজারের চাকুরী করেন।
থানার ওসি রাকিবুল হাসান জানান এঘটনায় ট্রাক থানায় জব্দ করা হয়েছে এবং চালক ইসমাইল ও হেলপার তারেক আলীকে আটক করা হয়েছে।তবে প্রতিবেদন লিখা পর্যন্ত মামলা বা ময়না তদন্তের বিষয়ে কিছুই বলেন নি এবং মুয়াজের মরদেহ থানার এম্বুলেন্সে রাখা হয়েছে। 

আরও খবর



নাসিরনগরের বিভিন্ন স্থানে আবারো নতুন করে জমে উঠেছে মাদকের বাজার

প্রকাশিত:Monday ০৩ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ১৫৮জন দেখেছেন
Image
নাসিরনগরের বিভিন্ন স্থানে আবারো নতুন করে জমে উঠেছে মাদকের বাজার


মোঃআব্দুল হান্নানঃ

 ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগরের বিভিন্ন গ্রামে আবারাে নতুন করে খোলতে শুরু করেছে মাদকের বাজার।খোঁজ নিয়ে জানা গেছে এ সমস্ত মাদকের মধ্যে রয়েছে বাংলা মদ,গাঁজা,ইয়াবা,ফেনসিডিল,উইসকি সহ ইন্ডিয়ান নামী দামী ব্র্যান্ডের আরো অনেকনাম না জানা মাদক।


আর এ সমস্ত মরণ নেশা মাদকের কবলে পড়ে ধবংস হতে চলেছে এলাকার যুব সমাজ।যুব সমাজে নেমে এসেছে নৈতিক অবক্ষয়।অনেক মাদক সেবীরা মাদকের টাকা সংগ্রহ করতে না পেরে লিপ্ত হতে চলেছে চুরি,ডাকাতির মত বিভিন্ন অপরাধ মুলক কাজে।

এতে করে বাড়তে শুরু করেছে নানা অপরাধ প্রবনতা।মাদকের টাকার জন্য অনেকেই আবার মা বাবার সাথে করছে অমানবিক ব্যবহার।কেহ কেহ আবার মা বাবাকে করছে শারীরীক ও মানষিক ভাবে লাঞ্চিত।লোক লজ্জার ভয়ে অনেক মা বাবাই নীরবে সহ্য করে যাচ্ছে মাদকসেবী সন্তানেন এমন অমানবিক অত্যাচার নির্যাতন।


নাসিরনগরের উল্লেখ যোগ্য যে সমস্ত ইউনিয়নে মাদকের মাদকের সবচেয়ে বেশী ছড়াছড়ি রয়েছে সে গুলোর মধ্যে  নাসিরনগর সদর,হরিপুর,গুনিয়াউ,ফান্দাউক,ধরমন্ডল,গোকর্ণ,কুন্ডা,ভলাকুট,গোয়াল নগর ও চাতলপাড়।খোঁজ নিয়ে জানা গেছে এক ইউনিয়ন পরিষদের  কুখ্যাত মাদক ব্যবসায়ী ও নব নির্বাচিত ইউপি সদস্যকে নাসিরনগর সদরের এক মাদক ব্যবসায়ী মহিলা ও চট্রগ্রামের এক মাদক ব্যবসায়ী পুরুষ প্রতিনিয়ত প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে মরণনেশা ইয়াবার চালান সরবরাহ করে যাচ্ছে।মাদক ব্যবসায়ীরা ভয়ংকর বলে কেউ তাদের বিরোদ্ধে মুখ খোলে কথা বলার সাহস পাচ্ছে না।


ভুক্তভোগীরা এলাকার তালিকা ভুক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাড় করাতে পুলিশ প্রশাসনের প্রতি জোরদাবী জানিয়েছে।মাদক নিয়ন্ত্রনে থানা পুলিশের কি ভুমিকা রয়েছে জানতে চাইলে,নাসিরনগর থানার পুলিশ পরিদর্ক তদন্ত এস,এস আতিক বলেন জনগণের সাথে মিশে সহজে খোজ খবর নেয়ার উদ্দেশ্যেই বিট পুলিশিংয়ের ব্যবস্থা করা হয়েছে।মাদক নিয়ন্ত্রনে পুলিশ সব সময় তৎপর রয়েছে বলেও জানান এ কর্মকর্তা।



আরও খবর