Logo
আজঃ সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম

নববিকাশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ১০ম মেধা বৃত্তি পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার ০৫ মার্চ ২০২৩ | হালনাগাদ:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | ৪১৯জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ  নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ-  

ব্রাহ্মণবাড়িয়া নবীনগর উপজেলার পূর্বাঞ্চল নববিকাশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর ১০ম মেধাবৃত্তি পুরস্কার বিকরণ অনুষ্ঠান ।শনিবার সকালে নাটঘর ইউনিয়ন রুদ্রাক্ষবাড়ী স্ট্যান্ডার্ড প্রি-ক্যাটেড স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।



এসময় অত্র সংগঠনের সভাপতি ও উপজেলা কুষকলীগের আহবায়ক রানা শামিম রতন এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক একটিভ মনির এঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ এর সদ্য,টাকা ট্যাকসেস বার এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি এডভোকেট মোঃ খোরশেদ আলম।



বিশেষ অতিথির বক্তব্য রাখেন,ঢাকাস্থ নববিকাশ কল্যাণ সমিতির সাবেক সভাপতি জুলকার নাঈম,সমাজ সেবক এডভোকেট মোর্শেদ আলম,নাটঘর উচ্চ বিদ্যালয়ের হেড মাও: দেলোয়ার হোসেন,অত্র সংগঠনের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন।এছাড়াও উপস্থিত ছিলেন,নাটঘর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম আলম,নূরনগর মডেল একাডেমীর পরিচালক নজরুল ইসলাম।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



কালিয়াকৈরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিক নিহত

প্রকাশিত:রবিবার ১১ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ | ৬৪জন দেখেছেন

Image

সাগর আহম্মেদ,কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:গাজীপুরের কালিয়াকৈরে নির্মাণাধীন একটি ভবনের চার তলা থেকে পড়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। শনিবার সকালে উপজেলার ভান্নারা বেলতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হলেন, কালিয়াকৈর উপজেলার জামালপুর দোয়ানিচালা এলাকার আব্দুর রহমানের ছেলে জসিম উদ্দিন (৩৫)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত এগার বছর যাবত জসিম তার স্ত্রী-সন্তান নিয়ে কালিয়াকৈর উপজেলার কালেরভিটা এলাকার শওকত হোসেনের বাসা ভাড়া নিয়ে বসবাস করে আসছিলেন। সেখানে বাসা ভাড়া থেকে তিনি বিভিন্ন এলাকায় নির্মাণাধীন ভবনের রড মিস্ত্রি হিসেবে কাজ করতেন। এর ধারাবাহিকতায় শনিবার সকালে ভান্নারা বেলতলা এলাকার আজম খানের ৫ম তলা নির্মাণাধীন ভবনে কাজ করতে যান। সকাল ১০টার দিকে ওই ভবনের ঠিকাদারের নির্দেশে নির্মাণ শ্রমিক জসিম উদ্দিন চারতলার ছাদে বারান্দায় সেন্টারিং খুলতে যান। এসময় তিনি হঠাৎ করে ছিটকে ওই ভবনের নিচে পড়ে যান। পরে তার সহকর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক জসিমকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে কালিয়াকৈর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম নাসিম জানান, ওই ঘটনার পর নিহতের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। তবে বিষয়টি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরও খবর



বিরামপুর আদর্শ হাইস্কুলের অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা

প্রকাশিত:শুক্রবার ০২ ফেব্রুয়ারী 2০২4 | হালনাগাদ:রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৭জন দেখেছেন

Image

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃদিনাজপুর জেলার বিরামপুর পৌর শহরের বিরামপুর আদর্শ হাইস্কুলের শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২ ফেব্রুয়ারী) সকাল ১০ টার দিকে বিরামপুর আদর্শ হাইস্কুলের হলরুমে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মুহাদ্দিস ডক্টর এনামুল হক এর সভাপতিত্বে শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আল মারুফ ট্রাস্টের চেয়ারম্যান মোঃ আনোয়ারুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য ইঞ্জিনিয়ার রেজাউল করিম শামীম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ মকছেদ আলী চৌধুরী, অভিভাবক ও মুকুন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইঞ্জিনিয়ার শাহীনুর ইসলাম, অধ্যাপক সারোয়ার রাশেদ, সাংবাদিক অধ্যাপক এসএম আলমগীর প্লেটো, আলহাজ্জ আনোয়ার হোসেন, মজনুর রশীদ, কামারুজ্জামান, রায়হান কবীর, মামুনুর রশীদ, আসমাউল হুসনা ও মোস্তারী পারভীন প্রমূখ।

শিক্ষার মানোন্নয়নে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভাটি সঞ্চালনা করেন সহকারী শিক্ষক জাকির হোসেন।


আরও খবর



ড. ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুদক

প্রকাশিত:সোমবার ২৯ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৩ ফেব্রুয়ারী ২০২৪ | ১০৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসসহ ১৪ জনের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক) শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ টাকা আত্মসাতে ।

সোমবার (২৯ জানুয়ারি) দুদকের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত কমিশন বৈঠক থেকে চার্জশিট অনুমোদন দেওয়া হয়েছে। সেগুনবাগিচায় দুদক কার্যালয়ে বিষয়টি জানান সংস্থাটির সচিব মাহবুব হোসেন।

গত ৩০মে গ্রামীণ টেলিকমের শ্রমিক-কর্মচারীদের কল্যাণ তহবিলের ২৫ কোটি ২২ লাখ ৬ হাজার ৭৮০ টাকা আত্মসাতের অভিযোগে ড. মুহাম্মদ ইউনূসসহ ১৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে দুদক। সংস্থার উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূস, ব্যবস্থাপনা পরিচালক মো. নাজমুল ইসলাম, পরিচালক ও সাবেক ব্যবস্থাপনা পরিচালক মো. আশরাফুল হাসান, পরিচালক পারভীন মাহমুদ, নাজনীন সুলতানা, মো. শাহজাহান, নূরজাহান বেগম ও পরিচালক এস. এম হাজ্জাতুল ইসলাম লতিফী।

এ ছাড়া, অ্যাডভোকেট মো. ইউসুফ আলী, অ্যাডভোকেট জাফরুল হাসান শরীফ, গ্রামীণ টেলিকম শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি মো. কামরুজ্জামান, সাধারণ সম্পাদক ফিরোজ মাহমুদ হাসান ও প্রতিনিধি মো. মাইনুল ইসলামকে আসামি করা হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূস, ব্যবস্থাপনা পরিচালক নাজমুল ইসলামসহ বোর্ডের সদস্যদের উপস্থিতিতে ২০২২ সালের ৯ মে অনুষ্ঠিত ১০৮তম বোর্ডের সিদ্ধান্ত মোতাবেক ঢাকা ব্যাংকের গুলশান শাখায় হিসাব খোলা হয়। গ্রামীণ টেলিকমের কর্মচারীদের পাওনা লভ্যাংশ বিতরণের জন্য গ্রামীণ টেলিকম শ্রমিক কর্মচারী ইউনিয়ন এবং গ্রামীণ টেলিকমের সঙ্গে সেটেলমেন্ট অ্যাগ্রিমেন্ট চুক্তি হয় ওই বছরের ২৭ এপ্রিল।


আরও খবর



জাপার সংরক্ষিত আসনে মনোনয়ন পেলেন সালমা ও নাহার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৬জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:জাতীয় পার্টির (জাপা) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত আসনে মনোনয়ন পেলেন সালমা ইসলাম ও নূরুন নাহার বেগম।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) বিকেলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

জাপার যুগ্ম-দপ্তর সম্পাদক মাহমুদ আলমের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে জাতীয় পার্টির পার্লামেন্টারি বোর্ড সালমা ইসলাম ও নূরুন নাহারকে মনোনয়ন প্রদান করেছে।


আরও খবর



পত্নীতলায় বাল্য বিবাহ, মাদক ও মানব পাচার প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ৩০ জানুয়ারী ২০২৪ | হালনাগাদ:রবিবার ২৫ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৩জন দেখেছেন

Image

পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধি:পত্নীতলায় উপজেলা মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে বাল্য বিবাহ, মাদক, মানব পাচার প্রতিরোধে সোমবার জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার কার্যালয়ে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা। এসময় উপস্থিত ছিলেন পত্নীতলা প্রেসক্লাব ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরী, জাতীয় মহিলা সংস্থা পত্নীতলার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা আমিনুল হক, জাতীয় মহিলা সংস্থার ট্রেনার বিলকিস বেগম সহ সূধীজন প্রমূখ।

আরও খবর