Logo
আজঃ Wednesday ২৬ January ২০২২
শিরোনাম
অভিনেত্রীর বিরুদ্ধে সহ-শিল্পীদের নগ্ন ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। বিদেশের মাটিতে কৃষিপণ্য সরবরাহ বাড়াণোর লক্ষ্যে : ইরান রাজনৈতিক কঠিন চাপে রয়েছেন মেয়র আরিফুল স্বপ্নের মেট্রোরেল রওনা হলো আগারগাঁওয়ের উদ্দেশে ওমিক্রনের সংক্রমণে ভারতে ৩১ জানুয়ারি পর্যন্ত নিয়মিত আন্তর্জাতিক ফ্লাইট বন্ধ মুরাদ হাসান এমিরেটসের ফ্লাইটে কানাডা গেলেন সাময়িক বরখাস্ত হয়েছেন রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলী মাহমুদুল্লাহ রিয়াদ আগামী বিশ্বকাপে ব্যাটসম্যানদের উন্নতি দেখতে চান করোনাভাইরাসে আরও ছয়জনের মৃত্যু বিশ্বের ৪৩তম ক্ষমতাধর নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা
নাসিরনগর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শরীফ গ্রেপ্তার।

নাসিরনগর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক শরীফ গ্রেপ্তার।

প্রকাশিত:Sunday ০৯ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১২১জন দেখেছেন
Image


মোঃ আব্দুল হান্নানঃ

৮ জানুয়ারী ২০২২ রোজ শনিবার,  বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে সুচিকিৎসার দাবিতে ব্রাক্ষণবাড়িয়া গণসমাবেশ ডাকে জেলা বি,এন,পি।গণসমাবেশকে কেন্দ্র করে শহরে ১৪৪ ধারা জারী করে জেলা প্রসাশন।প্রশাসনের  ১৪৪ ধারা ভঙ্গ করে ব্রাহ্মণবাড়িয়া শহরতলীর নাটাই উত্তর ইউনিয়নের বটতলি বাজারে সমাবেশ করে বিএনপি। 


সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপি'র সাবেক সভাপতি, সাবেক পৌর মেয়র হাফিজুর রহমান মোল্লা কচি ,প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী,  বিএনপি’র জাতীয় স্থায়ী কমিটির সদস্য  আমির খসরু মাহমুদ চৌধুরী,প্রধান বক্তা আবুল খায়ের ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  চেয়ারপারসনের সম্মানিত উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া, চেয়ারপারসনের সম্মানিত উপদেষ্টা নাসিরনগর উপজেলার জননন্দিত নেতা আলহাজ্ব সৈয়দ একরামুজ্জান সুখন , ব্যারিস্টার রুমিন ফারহানা এমপি, কেন্দ্রীয় বিএনপি'র অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল,ভূঁইয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান কসবা আখাউড়ার গণমানুষের নেতা কবির আহমদ ভূঁইয়া, যুবদলের সিনিয়র সহ-সভাপতি মোরতাজুল করিম বাদরু,সহ সভাপতি জাকির হোসেন সিদ্দিকী, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি  জাকির হোসেন  সহ কেন্দ্রীয় জেলাও বিভিন্ন উপজেলা থেকে আগত বিএনপি সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ স্বতঃস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন। 


সমাবেশকে কেন্দ্র করে কোন গ্রেপ্তারী পরোয়ানা ছাড়াই নাসিরনগর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুল বাতেন শরীফকে গ্রেপ্তার করে নেয পুলিশ।অন্যায় ভাবে শরীফকে গ্রেপ্তারে নাসিরনগর উপজেলা ছাত্রদল যুবদলে, বি,এন,পি ও সকল অঙ্গও সহযোগি সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তার নিঃশর্ত  মুক্তির দাবি করা হয়েছে।


আরও খবর



আইভীর জন্য মাঠে আ.লীগ ‘ভিন্ন কৌশলে’ তৈমূর

প্রকাশিত:Friday ০৭ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১৩৮জন দেখেছেন
Image

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে মেয়র পদে লড়ছেন সাতজন। তাদের মধ্যে আওয়ামী লীগের ডা. সেলিনা হায়াৎ আইভী এবং স্বতন্ত্র তৈমূর আলম খন্দকারের মধ্যেই মূল প্রতিদ্বন্দ্বিতা হবে- বলছেন স্থানীয়রা। মাঠেও এ দুই প্রার্থীকে সমানতালে প্রচারে দেখা যাচ্ছে। এ দুই হেভিওয়েট প্রার্থীকে নিয়ে সিটিতে চলছে এখন আলাপ-আলোচনা। আগামীতে কে হচ্ছেন এই সিটির মেয়র, তারই অপেক্ষায় রয়েছেন নারায়ণগঞ্জের প্রায় সোয়া পাঁচ লাখ ভোটার।

নৌকার প্রার্থী ডা. আইভীকে জেতাতে মাঠে নেমেছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা। তারা বিভিন্ন সময় নারায়ণগঞ্জে এসে সভাসমাবেশও করছেন। তাদের নির্দেশনায় নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতৃবৃন্দ কাজ করছেন। অন্যদিকে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী তৈমূর আলমের প্রচার চলছে ভিন্ন কৌশলে। তার পাশে নেই বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ। উপরন্তু একের পর এক দলীয় পদবি থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে তাকে। নির্বাচনী প্রচারে দেখা যাচ্ছে না নারায়ণগঞ্জ জেলা বিএনপির শীর্ষ কোনো নেতাকেও। রাজনীতি পর্যবেক্ষকরা বলছেন, যেহেতু বিএনপি বলছে- এই সরকার ও নির্বাচন কমিশনের অধীনে তারা কোনো নির্বাচনে অংশ নেবে না। তাই ভিন্ন কৌশল অবলম্বন করে তৈমূর আলমকে সুযোগ করে দিয়েছেন তারা।

ডা. সেলিনা হায়াৎ আইভীর পক্ষে সবচেয়ে বড় সমাবেশটি হয়েছিল ২৪ ডিসেম্বর নারায়ণগঞ্জের শেখ রাসেল পার্কে। বিজয় সমাবেশের ব্যানারে ওই সমাবেশটি হলেও অনেকেই বলছেন- এটি আইভীর নির্বাচনী সমাবেশ। বিশাল ওই জনসমাবেশে ছিলেন কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারা। তবে ছিলেন না নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমান। এর পর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে বেশ কয়েকটি সভা করেছেন কেন্দ্রীয় নেতারা। এ ছাড়া যুবলীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দও নারায়ণগঞ্জে বিভিন্ন সময় আইভীর নির্বাচন ঘিরে সমাবেশ করেছে। সর্বশেষ কর্মী-সমাবেশ হয়েছে সিদ্ধিরগঞ্জে গত বুধবার।

এদিকে তৈমূরকে একের পর এক দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। গত ২৬ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও ৩ জানুয়ারি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পদ থেকে তাকে অব্যাহতি দেওয়া হয়। সবশেষ গত বুধবার জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্যপদ থেকেও তাকে অব্যাহতি দেওয়া হয়। ফোরামের দপ্তরের দায়িত্বে থাকা সদস্য আব্দুল্লাহ আল মাহবুব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। কেন একের পর এক পদ থেকে অব্যাহতি দেওয়া হচ্ছে, তা জানতে গতকাল তৈমূর আলমকে ফোন করা হলে তিনি রিসিভ করেননি।

গতকাল সিদ্ধিরগঞ্জ এবং বন্দরে প্রচার চালান আইভী ও তৈমূর। আইভী প্রচার চালান সিদ্ধিরগঞ্জের ১০নং ওয়ার্ডে এবং বন্দরের ২৫নং ওয়ার্ডে। অন্য তৈমূর সিদ্ধিরগঞ্জের ৭ ও ৮নং ওয়ার্ডে প্রচার চালান। ডা. আইভী তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার জন্য সুযোগ চান। পক্ষান্তরে তৈমূর আলম বিভিন্ন পরিকল্পনার কথা জানান।


আরও খবর



ট্রাফিক-ডেমরা জোনের উদ্যোগে হাইড্রোলিক হর্ন বন্ধে ও মাদকবিরোধী কর্মসূচি

প্রকাশিত:Thursday ০৬ January ২০২২ | হালনাগাদ:Friday ২১ January ২০২২ | ১২১জন দেখেছেন
Image


নাজমুল হাসানঃ

রাজধানী ঢাকায় যানবাহনের হর্ন উচ্চ শব্দ তৈরি করে।ঢাকার বেশির ভাগ যানবাহনে হাইড্রোলিক হর্ন ব্যবহার করা হয়। যদিও আইনে হর্ন ব্যবহার নিষিদ্ধ।


যথাযথ তদারকির অভাবে হর্ন বাজানোর বিষয়টি কমানো যাচ্ছে না বলে অভিযোগ নাগরিকদের।নগরবাসীর মধ্যে সচেতনতা বাড়াতে যেখানে-সেখানে যানবাহনের হর্ন বাজানোর ওপর বিধি-নিষেধ জানিয়ে প্রচারনা চালাতে ট্রাফিক-ডেমরা জোনের উদ্যোগে ৪ জানুয়ারি ২০২২ খ্রি. তারিখে পোস্তগোলা ঈগলবক্স এলাকায় যানবাহনে হাইড্রোলিক হর্ন বন্ধে ও মাদকবিরোধী ব্যতিক্রমী সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।


কর্মসুচীতে ব্যান্ডপার্টি নিয়ে সড়কে অবস্থান গ্রহন করে ট্রাফিক পুলিশ।এ সময় উপস্থিত ছিলেন ট্রাফিক-ডেমরা জোন এর সহকারী পুলিশ কমিশনার মোঃ ইমরান হোসেন মোল্লা,ট্রাফিক ইন্সপেক্টর মোস্তাক কলিমুল্লাহ সহ ট্রাফিক পুলিশ সদস্যরা।হাইড্রোলিক হর্নের ব্যবহার পুরোপুরি বন্ধ করতে হলে এটা যে জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর, এই বিষয়টি সবাইকে বোঝাতে হবে। বিশেষ করে যানবাহনের মালিক ও চালকদের মধ্যে সচেতনতা সৃষ্টির উদ্যোগ নিতে হবে।


একই সঙ্গে এর আমদানি, উৎপাদন ও বাজারজাত বন্ধে কার্যকর পদক্ষেপ নিতে হবে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও সক্রিয় হতে হবে।তারই অংশ হিসেবে ট্রাফিক পুলিশের এই অভিনব কর্মসুচী।


আরও খবর



সরাইলে উদীচী শিল্পী গোষ্ঠী'র সম্মেলন- ২০২২ অনু্ষ্ঠিত

সরাইলে উদীচী শিল্পী গোষ্ঠী'র সম্মেলন- ২০২২ অনু্ষ্ঠিত

প্রকাশিত:Sunday ০৯ January ২০২২ | হালনাগাদ:Wednesday ২৬ January ২০২২ | ১১৪জন দেখেছেন
Image


 সরাইল থেকে রুবেল মিয়াঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে নানা আয়োজনের মধ্য দিয়ে  উদীচী শিল্পীগোষ্ঠী'র সম্মেলন ২০২২ অনু্ষ্ঠিত হয়েছে।


এ উপলক্ষে আজ শনিবার (৮ জানুয়ারি) সকাল ১১ টার দিকে  সরাইল উপজেলা পরিষদের ডাক বাংলো প্রাঙ্গণে পতাকা উত্তোলন, র‍্যালী ও  আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে।


সংগঠনের পতাকা ও জাতীয় পতাকা  উত্তোলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে সম্মেলনের  উদ্বোধন করেন বিশিষ্ট লেখক, কবি ও সাহিত্যিক ওয়াহিদ রহমান।


সরাইল উপজেলা  উদীচী শিল্পীগোষ্ঠী'র সাবেক সভাপতি মোঃ শরিফ উদ্দিন সভাপতিত্বে  ও উদীচী শিল্পীগোষ্ঠী'র

সম্মেলন প্রস্তুতি কমটির সদস্য সচিব জহিরুল ইসলামের পরিচালনা উক্ত সম্মেলনে প্রধান হিসেবে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের  সাবেক এমপি এড. জিয়াউল হক মৃধা।


অনু্ষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, সরাইল উদীচী শিল্পীগোষ্ঠী সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক ও  সরাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক দুইবারের  অভিভাবক পরিচালনা কমিটির সদস্য মোহাম্মদ সুমন পারভেজ।


এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উদীচী শিল্পীগোষ্ঠী সরাইল উপজেলার সাবেক সভাপতি  সঞ্জিব কুমার দেবনাথ, উদীচী শিল্পীগোষ্ঠী  সরাইল উপজেলার  সাবেক সভাপতি দেবদাস সিংহ রায়, সরাইল সরকারি কলেজ এর অধ্যক্ষ  মৃধা আহামুদুল কামাল, সরাইল মহিলা কলেজ এর  অধ্যক্ষ মোহাম্মদ বদর উদ্দিন,

সরাইল প্রেসক্লাবের সভাপতি মোঃ আইয়ুব খান, উপজেলা কৃষকলীগের সভাপতি মোঃ শফিকুর রহমান, শিক্ষক ফজলুল হক মৃধা,মোস্তাফিজুর রহমান প্রমূখ। 


পরে দুপুর ২ টার দিকে ২য় পর্বের  অধিবেশন সভায় উদীচী শিল্পীগোষ্ঠী সরাইল উপজেলা শাখার পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।


এ সময়  মোজাম্মেল পাঠান কে সভাপতি ও মোহাম্মদ সুমন পারভেজ কে সাধারন সম্পাদক করে  উদীচী শিল্পীগোষ্ঠী'র সরাইল উপজেলা শাখার ১৯ সদস্য  বিশিষ্ট  পূর্নাঙ্গ নতুন কমিটি ঘোষনা করা হয়।


সভায় দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন, উদীচী শিল্পীগোষ্ঠী ব্রাহ্মণবাড়িয়া জেলা সংসদের সাধারন সম্পাদক ফেরদৌস রহমান।


উল্লেখ্য,নতুন কমিটিতে ১৩ জনকে  উপদেষ্টা করা হয়েছে। এতে বীর মুক্তিযোদ্ধা এড. আব্দুর রাশেদ মিয়াকে প্রধান উপদেষ্টা  করা হয়েছে ।



আরও খবর



ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিনের মাদক-সন্ত্রাস অপরাধ নির্মূলে কঠোর ভূমিকায় মুগ্ধ এলাকাবাসী

ডেমরা থানার ওসি খন্দকার নাসির উদ্দিনের মাদক-সন্ত্রাস অপরাধ নির্মূলে কঠোর ভূমিকায় মুগ্ধ এলাকাবাসী

প্রকাশিত:Wednesday ১৯ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ১৪১জন দেখেছেন
Image

বজলুর রহমানঃ 

ডিএমপির ডেমরা থানায় গত ২০২০ সালের ২৭ ডিসেম্বর অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন খন্দকার নাসির উদ্দিন।গত ১ বছর ১ মাসের কর্মময় সময়ে তিনি আইনশৃঙ্খলা রক্ষায় প্রশংসনীয় ভুমিকা রেখে চলেছেন।মাত্র কয়েক মাসে তার নানাবিধ কর্মকাণ্ড মানুষের মন জয় করতে সক্ষম হয়েছে।মাদক,চাঁদাবাজি, সন্ত্রাসবাদ, ডাকাতিসহ অপরাধ মুলক কর্মকান্ড বন্ধ করে নিরাপদ একটি এলাকা উপহার দেবার লক্ষ্য নিয়ে নিরলস পরিশ্রম করে চলেছেন ইন্সপেক্টর খন্দকার নাসির উদ্দিন।ডেমরা থানার বিভিন্ন মহল্লা,ওয়ার্ড থেকে শুরু করে প্রতিটি স্থানেই পুলিশি তৎপরতা জোরদার করায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে দিনমজুর,শিক্ষক,শ্রমিক,রাজনৈতিক ব্যাক্তি থেকে শুরু করে সর্ব মহল সন্তষ্টি প্রকাশ করেছে।


স্থানীয বেশকিছু লোকজনের সাথে আলাপকালে তারা জানায়,ডেমরা থানায় ওসি হিসেবে খন্দকার নাসির উদ্দিন যোগদান করার পর থেকে এক কথায় বলতে পারি এখন আমরা রাতের আধারে নির্ভয়ে ঘরের দরজা খুলেও ঘুমাতে পারি,চুরি ডাকাতি,সন্ত্রাসী কর্মকান্ড,বন্ধ হয়েছে বলা চলে"।তারা আশাবাদ ব্যাক্ত করে বলেন"তার মত চৌকষ পুলিশ অফিসার দীর্ঘ বছর ডেমরা থানায় কর্মরত থেকে আমাদের সেবা করুক এটাই সকলের প্রত্যাশা।ডেমরা থানায় কর্মরত অফিসার ইনচার্জ খন্দকার নাসির উদ্দিনের সাথে কথা বললে তিনি সংবাদ কর্মীদের বলেন"আমি গত ২৭/১২/২০২০ সালে ডেমরা থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছি,বিগত ২০২১ সালের পহেলা জানুয়ারী থেকে ২০২১ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত সর্বমোট ৬২৫ টি মামলা রুজ্জু হয়,তার মধ্যে ৩১০ টি মাদকের মামলায়৬৭৩২ পিছ ইয়াবা ট্যাবলেট,৩৮কেজি ৬০৩ গ্রাম গাঁজা,১১৩০ গ্রাম হেরোইন,৬১ বোতল ফেন্সিডিল,৬৪ ক্যান বিয়ার,৪ লিটার চোলাই মদ,১টি পিস্তল ০২ রাউন্ড গুলি এবং পরিত্যাক্ত অবস্থায় ৯৭৮ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।তাছারাও নারী ও শিশু অপহরন মামলায় ১৫ জন ভিকটিম উদ্ধার করতে সক্ষম হই"।


ওসি খন্দকার নাসির উদ্দিন আরো বলেন"আমি যতদিন এ থানায় থাকব চেষ্টা করব আমার দ্বারা কোন জনসাধারন যেন কষ্ট না পায়,আমার অধীনস্ত পুলিশ সদস্যদের নিয়েই আমি জনসাধারনকে নিয়মিত আইনী সেবা যথাযতভাবে দিয়ে যাব,জনসাধারনের কাছে আমার ব্যাবহৃত মোবাইল ফোনের নম্বর দেয়া আছে এবং আমার ব্যাবহৃত মোবাইলটি ২৪ ঘন্টা খোলা থাকে,যখনি কোন নাগরিক সমস্যায় পড়ে আমার কাছে ফোন করে আমি চেষ্টা করি দ্রুত সমস্যা সমাধানের,আমার কাছে রাতদিন ২৪ ঘন্টাই সমান"।



আরও খবর



সরাইলে কম্বল বিতরন করলেন বন্ধু ফাউন্ডেশন।

প্রকাশিত:Tuesday ১৮ January ২০২২ | হালনাগাদ:Tuesday ২৫ January ২০২২ | ৯১জন দেখেছেন
Image


মোঃ রুবেল মিয়া (সরাইল)

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতি বছরের ন্যায় এবার অসহায় ২শ মানুষের  মাঝে কম্বল বিতরণ করেছেন বন্ধু ফাউন্ডেশন।


গতকাল শনিবার সকাল ১১ টার দিকে সরাইল উপজেলার প্রাণী সম্পদ মাঠ প্রাঙ্গণে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


কম্বল বিতরণ অনু্ষ্ঠানে বন্ধু ফাউন্ডেশন এর  সহ- সভাপতি আশীশ কুমার দেব'র  সভাপতিত্বে  ও সাংবাদিক জহিরুল ইসলাম রিপন এর  সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,  ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের সাবেক এমপি এড. জিয়াউল হক মৃধা,বিশেষ অতিথি ছিলেন বেসরকারি  শিক্ষক কল্যাণ ট্রাস্টের সদস্য সচিব শাহজাহান আলম সাজু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আবু হানিফ, সরাইল উপজেলার ৭ সদর ইউপির সদ্য বিজয়ী চেয়ারম্যান আব্দুল জাব্বার, বাংলাদেশ প্রতিদিন পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি  সাংবাদিক মোশারফ হোসেন বেলাল,  দেশ রূাপান্তর ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি সাংবাদিক মনির, কালিকচ্ছ পাঠশালা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম মানিক,বিশিষ্ট সমাজসেবক সরাইল উচালিয়াপাড়া গ্রামের সন্তান নজরুল ইসলাম।


এছাড়াও এ সময় আরও  উপস্থিতি ছিলেন, নাজিম খান বন্ধু ফাউন্ডেশন এর সদস্যবৃন্দ মনির উদ্দিন (সোহেল), মানিক, সাহেদ আলী, কমল, ইছহাগ,আবদুল মুমিন ।



আরও খবর