Logo
আজঃ বুধবার ২২ মে ২০২৪
শিরোনাম
মধুপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক যুবকের মৃত্যু রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন শঙ্কা রূপ নিল বাস্তবে, প্রতিদ্বন্দী প্রার্থী রানুর ভরাডুবি বিপুল ভোটে বিজয়ী হাবিব গোদাগাড়ীতে আবারোও রাসেল ভাইপারের দেখা, আতঙ্কে কৃষকরা মার্কিন নিষেধাজ্ঞা নিয়ে মুখ খুললেন সাবেক সেনাপ্রধান আজিজ ভিকারুননিসার ১৬৯ শিক্ষার্থীর ভর্তি বাতিল, অনিয়ম তদন্তের নির্দেশ ডেসকোর প্রিপেইড রিচার্জ সেবা দুই দিন বিঘ্নিত হবে আজিজ আহমেদের ওপর নিষেধাজ্ঞা নিয়ে আমার মন্তব্য নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ২৯ মে ১১১ উপজেলায় সাধারণ ছুটি জুরাইনে টিআই ইসমাইল ফুটপাত দখলমুক্ত করে যান চলাচল স্বাভাবিক করেছেন দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় চলছে ভোট

নাসিরনগর থেকে দুই কেজি গাঁজা ও ৪৮ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

প্রকাশিত:সোমবার ২৬ ফেব্রুয়ারী ২০২৪ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | ১৪৮জন দেখেছেন

Image

মোঃ আব্দুল হান্নানঃ- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা পুলিশ আর জেলা গোয়েন্দা পুলিশের ডিবি নাসিরনগরে অভিযান পরিচালনা করে  দুই কেজি গাঁজা ও ৪৮ পিস মরণনেশা ইয়াবা ট্যাবলেট সহ আল আমিন ও সাকিব নামের দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছেন।


থানা পুলিশ সুত্রে জানা গেছে নাসিরনগর থানার পুলিশের এ এস আই কামরুল হোসেন সঙ্গীয় কনস্টেবল রানা আর জাফরকে সাথে নিয়ে কুন্ডা ইউনিয়নের বেরুইন গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী আল আমিন (২৬) কে হাতেনাতে গ্রেপ্তার করে।অপরদিকে ব্রাহ্মণবাড়িয়ার গোয়েন্দা পুলিশ ডিবির এস আই মনিষ সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে নাসিরনগর সদরে অভিযান পরিচালনা করে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পুর্বে অবস্থিত কাদরিয়া মার্কেটের সামনে থেকে সাকিব (২১)নামের এক যুবককে ৪৮ ফিস ইয়াবা সহ গ্রেপ্তার করে।


জানা গেছে সাকিবের গ্রামের বাড়ি বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের চান্দের দিঘির পার। সাকিবের বাবার নাম শাহজাহান মিয়া ও মাতার নাম পারভীন বেগম।নাসিরনগর থানার এস আই রূপন নাথ জানান তাদের বিরোদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে। আব্দুল হান্নানঃ- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানা পুলিশ আর জেলা গোয়েন্দা পুলিশের ডিবি নাসিরনগরে অভিযান পরিচালনা করে  দুই কেজি গাঁজা ও ৪৮ পিস মরণনেশা ইয়াবা ট্যাবলেট সহ আল আমিন ও সাকিব নামের দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছেন।


থানা পুলিশ সুত্রে জানা গেছে নাসিরনগর থানার পুলিশের এ এস আই কামরুল হোসেন সঙ্গীয় কনস্টেবল রানা আর জাফরকে সাথে নিয়ে কুন্ডা ইউনিয়নের বেরুইন গ্রামের কুখ্যাত মাদক ব্যাবসায়ী আল আমিন (২৬) কে হাতেনাতে গ্রেপ্তার করে।অপরদিকে ব্রাহ্মণবাড়িয়ার গোয়েন্দা পুলিশ ডিবির এস আই মনিষ সরকার সঙ্গীয় অফিসার ও ফোর্স নিয়ে নাসিরনগর সদরে অভিযান পরিচালনা করে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠের পুর্বে অবস্থিত কাদরিয়া মার্কেটের সামনে থেকে সাকিব (২১)নামের এক যুবককে ৪৮ ফিস ইয়াবা সহ গ্রেপ্তার করে।


জানা গেছে সাকিবের গ্রামের বাড়ি বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর গ্রামের চান্দের দিঘির পার। সাকিবের বাবার নাম শাহজাহান মিয়া ও মাতার নাম পারভীন বেগম।নাসিরনগর থানার এস আই রূপন নাথ জানান তাদের বিরোদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হবে।

  -খবর প্রতিদিন/ সি.ব 


আরও খবর



জামিন পেলেন ইমরান খান

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ১০৫জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই ইনসাফের প্রধান ইমরান খান জামিন পেয়েছেন। তিনি বুধবার (১৫ মে) জামিন পান। তবে জামিন পেলেও কারাগার থেকে বের হতে পারবেন না তিনি।

বুধবার (১৫ মে) ইসলামাবাদ হাইকোর্ট (আইএইচসি) ইসলামাবাদ হাইকোর্টের (আইএইচসি) প্রধান বিচারপতি আমির ফারুক ও বিচারপতি তারিক মেহমুদ জাহাঙ্গিরি এই জামিনের রায় দেন। উভয় পক্ষের যুক্তিতর্ক শুনে এ রায় দেন তারা। এছাড়া ইমরান খানকে ১০ লাখ রুপির বন্ড জমা দেয়ার নির্দেশ দিয়েছেন আদালত।

ইমরানের দলীয় আইনজীবী নাঈম হায়দার পাঞ্জুথা জামিনের বিষয়টি নিশ্চিত করে তিনি জানিয়েছেন ইমরান এখনই জেল থেকে মুক্তি পাচ্ছেন না। কারণ রাষ্ট্রীয় গোপন নথি ফাঁস এবং অনৈসলামিক বিয়ের মামলায় তিনি কারাদণ্ড ভোগ করছেন।

গত বছরের ডিসেম্বরে এনএবি ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবি ও অন্যদের বিরুদ্ধে ১৯ কোটি পাউন্ডের এনসিএ রেফারেন্স দাখিল করে।

২০২২ সালের এপ্রিলে বিরোধীদের অনাস্থা প্রস্তাবের মাধ্যমে ক্ষমতাচ্যুত হওয়া পদচ্যুত প্রধানমন্ত্রী ইমরান খান প্রধানমন্ত্রীর পদ থেকে অপসারণের পর থেকে দুর্নীতি থেকে শুরু করে সন্ত্রাসবাদের বেশ কয়েকটি অভিযোগের মুখোমুখি হচ্ছেন।

তোশাখানা মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর গত বছরের আগস্ট থেকে তিনি কারাগারে রয়েছেন এবং পরবর্তীতে সাইফার ও অবৈধ বিবাহ মামলাসহ অন্যান্য মামলায়ও দোষী সাব্যস্ত হন।

সূত্র:রয়টার্স


আরও খবর



কুমিল্লায় বসন্তপুর এলাকায় বাস উল্টে নিহত ৫, আহত ১০

প্রকাশিত:শুক্রবার ১৭ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | ৮৪জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ নবীনগর (ব্রাহ্মনবাড়িয়া) প্রতিনিধিঃ- কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর এলাকায় আজ শুক্রবার ভোরে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়।কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ৫ জন নিহত এবং অন্তত ১০ জন আহত হয়েছেন। আজ শুক্রবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বসন্তপুর এলাকায় এ ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহত ব্যক্তিদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।হাইওয়ে পুলিশের মিয়াবাজার ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) গিয়াস উদ্দিন বলেন।


ঢাকা থেকে কক্সবাজারগামী রিলাক্স পরিবহনের একটি বাস আজ ভোরে চৌদ্দগ্রামের বসন্তপুর এলাকায় পৌঁছায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারান এবং বাসটি সড়কের পাশে উল্টে যায়। এতে বাসটির পাঁচজন নিহত হন। আহত হয়েছেন অন্তত ১০ যাত্রী। আহত ব্যক্তিদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে নেওয়া হয়েছে।এদিকে দুর্ঘটনার খবর পেয়ে চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছান। তাঁরা মৃতদেহ উদ্ধার এবং আহতদের হাসপাতালে নেওয়ার ব্যবস্থা করেন।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



"গ্রামে যারা উৎপাদন করছেন তাদের কষ্ট নেই"

প্রকাশিত:বুধবার ০৮ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ৮২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ায় সীমিত আয়ের মানুষদের কষ্ট হচ্ছে জানিয়ে, তবে গ্রামে যারা নিজেরা উৎপাদন করতে পারেন বা করছেন তাদের খুব একটা কষ্ট নেই, হাহাকারও নেই।

বুধবার (৮ মে) জাতীয় সংসদে প্রশ্নোত্তরে সরকারদলীয় সংসদ সদস্য সামিল উদ্দিন আহমেদ শিমুলের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে টিবিসির কার্যক্রম সম্প্রসারণ প্রশ্নে প্রধানমন্ত্রী বলেন, টিসিবিতে যে লোকবল আছে সেটা দিয়ে আমরা মানুষের যে সেবা করে যাচ্ছি সেটাই যথেষ্ট। আর সাধারণ মানুষের যাতে কষ্ট না হয় সেদিকে লক্ষ রেখেই আমরা ব্যবস্থা নিচ্ছি। দ্রব্যমূল্য বৃদ্ধি পাওয়ায়, বিশেষ করে যারা সীমিত আয়ের তাদের কষ্ট হচ্ছে। তবে, গ্রামে যারা নিজেরা উৎপাদন করতে পারেন বা করছেন তাদের খুব একটা কষ্ট নেই, হাহাকারও নেই।

তিনি বলেন, তারপরও আমাদের সবসময় প্রচেষ্টা থাকে দ্রব্যমূল্য যেন নিয়ন্ত্রণে থাকে। এজন্য যে যে পণ্যের প্রয়োজন সেটা যথাযথভাবে দেশে উৎপাদনের পদক্ষেপ নিয়েছি। পাশাপাশি আমদানিও করে যাচ্ছি। সেটা যত টাকাই লাগুক না কেন, আমরা কিন্তু খরচ করে যাচ্ছি। আমাদের রিজার্ভেও চাপ পড়ছে। মানুষের কল্যাণটা হচ্ছে আমাদের সব থেকে বড় কথা। সেদিকে আমরা লক্ষ রাখছি।

সরকারদলীয় এমপি মাহফুজুর রহমানের প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী বলেন, বর্তমান সরকারের প্রচেষ্টায় সারা দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে এবং জনসাধারণ উন্নয়ন ও অগ্রযাত্রার সুফল ভোগ করতে পারছেন।

স্বতন্ত্র সংসদ সদস্য আবুল কালামের প্রশ্নের জবাবে জনগণের কষ্ট লাঘবে সরকার সবসময় সচেষ্ট উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, সরকার নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের মূল্য স্বাভাবিক রাখতে সব প্রকারের কার্যক্রম অব্যাহত রেখেছে। ভোগ্যপণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি অনেকাংশে সংযত করতে পেরেছি।

তিনি বলেন, বিশ্ববাজারের কয়েকটি পণ্য, যেমন- জ্বালানি তেল, ভোজ্যতেল, গমসহ বিভিন্ন খাদ্যপণ্য, ভোগ্যপণ্য ও শিল্পের কাঁচামালের মূল্য বাড়ায় আমাদের দেশে আমদানিজনিত মূল্যস্ফীতির চাপ অনুভূত হচ্ছে। পাশাপাশি মধ্যপ্রাচ্যে নতুন করে শুরু হওয়া সংঘাতের ফলে সংকট ঘনীভূত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে। তবে এ পরিস্থিতিতেও আমরা মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ ও জনগণের ওপর এর প্রভাব প্রশমনে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেখ হাসিনা বলেন, টাকার বিনিময় হারের সাম্প্রতিক পতন অভ্যন্তরীণ মূল্যস্ফীতিতে বিরূপ প্রভাব ফেলছে। এক্ষেত্রে বৈদেশিক মুদ্রার বিনিময় হারে স্থিতিশীলতা আনার জন্য শিগগিরই ক্রলিং পেগভিত্তিক মুদ্রাবিনিময় নীতি গ্রহণ করা হবে। নির্ধারিত করিডোরভিত্তিক এ ব্যবস্থা বৈদেশিক মুদ্রার বিনিময় হারের অস্বাভাবিক উত্থান-পতন রোধ করবে বলে আশা করা যায়। ফলে এটি মূল্যস্ফীতি নিয়ন্ত্রণেও সহায়ক হবে।

মূল্যস্ফীতির ওপর বাহ্যিক প্রভাব কমিয়ে আনার লক্ষ্যে বিলাসদ্রব্য বা অপেক্ষাকৃত কম প্রয়োজনীয় ভোগ্যপণ্যের আমদানি নিরুৎসাহিত করা হচ্ছে বলেও জানান প্রধানমন্ত্রী।


আরও খবর



জুরাইনে টিআই ইসমাইল ফুটপাত দখলমুক্ত করে যান চলাচল স্বাভাবিক করেছেন

প্রকাশিত:মঙ্গলবার ২১ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ২২ মে ২০২৪ | ৭৩জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃওয়ারী ট্রাফিক বিভাগের ডিসি আশরাফ ইমামের নির্দেশে সহকারী কমিশনার এসি কপিল দেব এর তত্ত্বাবধানে জুরাইন ট্রাফিক পুলিশ বক্সের টিআই ইসমাইল হোসেন অভিযান পরিচালনা করে ফুটপাত থেকে হকার উচ্ছেদ করায় যানজট পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। রবিবার ১৯ মে সকাল থেকে যানজট নিরসনে ফুটপাত থেকে এসব অবৈধ হকারদের দোকান পাট উচ্ছেদ করেন তিনি।জুরাইনে টিআই  ইসমাইল অভিযান চালিয়ে ফুটপাত উচ্ছেদ করায় এলাকার যানজট সহনীয় পর্যায়ে চলে এসেছে।ওয়ারী ট্রাফিক বিভাগের দৃঢ় সিদ্ধান্ত আর উচ্ছেদ অভিযানের কঠোরতার কারনে পাল্টে গেছে জুরাইন এলাকার পুরো চিত্র। যানজটের চির চেনা দৃশ্য পুরো উধাও।এ যেন অন্য রকম এক পরিবেশ। কোথাও আর যানবাহনের দীর্ঘ সাড়ি চোখে পড়ে না। দক্ষিণ অঞ্চল থেকে ঢাকায় প্রবেশের অন্যতম প্রধান সড়ক চীন মৈত্রী সেতু হয়ে ঢাকায় প্রবেশে যাত্রীদের বিড়ম্বনা পোহাতে হয় না।এতদিন রাস্তার সামনে দোকান ও বাজার বসায় সারাক্ষণ যানজট লেগে থাকত দুর্ঘটনাও ঘটত। অনেক সময় রোগী বহনকারী এম্বুলেন্স, গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় ব্যক্তিরাও যানজটে আটকে থাকতো। স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় গামী শিক্ষার্থীদের এবং অফিস গামী মানুষকে সময় মতো নির্দিষ্ট গন্তব্যে পৌঁছতে বিলম্ব হতো।গত কয়েক দিন আগেও জুরাইন এলাকার সড়কে  উভয় পাশের ফুটপাতে ছিল ফলের দোকান ও কাঁচা বাজার। ফুটপাত ছাপিয়ে সেইসব দোকানগুলো চলে আসে প্রধান সড়কের উপরে।সব সময় যানবাহন আর মানুষের ভিড় লেগে থাকত রাস্তার পাশ গুলোয়। গাড়ি চলাচল করতে বেগ পেতে হতো। রাস্তার উপরের সেসব দোকান এখন আর নেই। ফলে বদলে গেছে জুরাইন এলাকার পুরো পরিবেশ।

এছাড়াও টিআই ইসমাইল হোসেন এই এলাকার দায়িত্ব গ্রহণের পর থেকে, অবৈধ রুট পারমিট বিহীন গাড়িগুলো যাতে সড়কে চলতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখেন, ড্রাইভিং লাইসেন্সবিহীন অপরিপক্ক চালককে গাড়ি চালাতে নিরুৎসাহিত করেন, ট্রাফিক আইন মেনে চলতে যাত্রী, চালক, পথচারীদের সচেতন করেন। ট্রাফিক ব্যবস্থাপনা সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে তার অধীনস্ত টিএসআই, এটিএসআই, কনস্টেবল সহ সবাইকে নিয়মিত ব্রিফ করেন। এবং এই এলাকায় বেশ কিছু ট্রাফিক পোস্ট পরিচালনা করেন।

ট্রাফিক ইন্সপেক্টর টিআই ইসমাইল হোসেন জানান, ট্রাফিক ব্যাবস্থাপনা নিশ্চিত করা ও সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা একটি চ্যালঞ্জিং কাজ, ট্রাফিক ব্যবস্থাপনা নিশ্চিত করতে যানজট নিরসন কল্পে আমরা চ্যালেঞ্জ গ্রহণ করেছি।ফুটপাতে ও রাস্তা দখল করে গড়ে ওঠা দোকান পাট উচ্ছেদ করে যানজট সহনীয় পর্যায়ে আনার চেষ্টা করছি, ডিএমপি কমিশনার এবং ওয়ারি ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার আশরাফ ইমাম স্যারের নির্দেশে এই কাজ সম্ভব হয়েছে। 

তিনি আরো বলেন,ট্রাফিক পুলিশের এই ধরনের কর্মকাণ্ড নিয়মিত চলবে।



আরও খবর



চাঁদপুরে অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যা : বেনাপোল থেকে স্বামী গ্রেপ্তার

প্রকাশিত:শনিবার ১১ মে ২০২৪ | হালনাগাদ:মঙ্গলবার ২১ মে ২০২৪ | ৭৬জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:চাঁদপুরে অন্তঃসত্বা স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার পর আত্নগোপনে থাকা ঘাতক স্বামীকে বেনাপোল কলেজ এলাকা থেকে গ্রেপ্তার করেছে যশোর র‌্যাব-৬।

শুক্রবার ভোরে যশোর জেলার বেনাপোল পোর্ট থানার বেনাপোল ডিগ্রী কলেজ এলাকায় বসবাসরত তার আত্মীয়ের বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় ইব্রাহিম প্রধানিয়াকে (৩৮) গ্রেপ্তার করা হয়েছে বলে জানান যশোর র‌্যাব-৬ কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

আটক মোঃ ইব্রাহিম প্রধানিয়া (৩৮) চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানার বকচর গ্রামের মোঃ আব্দুল মোতালেব প্রাধানিয়ার ছেলে।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ঈদুল ফিতরের দিন চাঁদপুর জেলার মতলব দক্ষিণ থানা এলাকায় স্বামী ইব্রাহিম প্রধানিয়া তার স্ত্রী খাদিজা আক্তারকে (২৩)শারীরিক নির্যাতন করে শরীরে ডিজেল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করে। চাঞ্চল্যকর ও স্পর্শকাতর এই হত্যাকান্ডের বিষয়ে ভিকটিমের বাবা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এই হত্যাকান্ডের সাথে জড়িত ভিকটিমের শাশুড়ী মামলা রুজুর পরপরই গ্রেফতার হলেও মূল অপরাধী ঘাতক স্বামী ঘটনার পরপরই নিজেকে আত্মেগোপন করে। ঘটনাটি স্পর্শকাতর ও হৃদয় বিদারক হওয়ায় উক্ত ঘটনায় সারাদেশে ব্যাপক আলোড়ণ সৃষ্টি করে এবং আলোচিত হত্যাকান্ডের মূল অপরাধী ঘাতক স্বামীকে গ্রেপ্তারের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তা র‌্যাব-৬, যশোর ক্যাম্পের সহযোগীতা চান।

স্পর্শকাতর এই ঘটনার মূল পলাতক আসামীকে গ্রেপ্তারে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের গোয়েন্দা তৎপরতা বৃদ্ধি করে এবং গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে এবং সে আরো জানায়, গ্রেপ্তার এড়ানোর জন্য যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন বেনাপোল ডিগ্রী কলেজ এলাকায় বসবাসরত তার আত্মীয়ের বাড়িতে নিজেকে আত্মগোপনে ছিলেন।

পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত আসামীকে মামলার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।


আরও খবর