Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ৫ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস

প্রকাশিত:Tuesday ২০ September ২০22 | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৬৯জন দেখেছেন
Image

নাজমুল হাসানঃ 

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় অভিযান চালিয়ে একদিনে পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস কর্তৃপক্ষ। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুর ১২ থেকে বিকেল ৫টা পর্যন্ত বন্দরের ধামগড় ইউনিয়নের জাঙ্গাল বাসস্ট্যান্ড ও মুসাপুর ইউনিয়নের মালিবাগ এলাকার এই অভিযান চালানো হয়।


অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুরাইয়া ইয়াসমিন। অভিযানে বিপুল পরিমাণ অবৈধ পাইপ ও রাইজার জব্দ করা হয়েছে। সেইসঙ্গে দুইটি স্পটে পাঁচ কিলোমিটার এলাকা বিস্তৃত পাঁচ হাজার বাসাবাড়ির অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।





নির্বাহী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন বলেন, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে উচ্চ চাপসম্পন্ন বাণিজ্যিক সংযোগ থেকে প্রায় প্রতিটি বাসা বাড়িতেই তিতাস গ্যাসের অবৈধ সংযোগ রয়েছে। রাষ্ট্রীয় সম্পদ গ্যাসের অপব্যবহার রোধ করতে আমরা অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযান চালাচ্ছি।




তিতাসের সোনারগাঁ আঞ্চলিক বিপণন বিভাগের উপ-মহাব্যবস্থাপক মো. সুরুজ আলম জাগো নিউজকে বলেন, অবৈধ সংযোগ প্রদানকারিদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে। এর আগে আমরা বেশ কয়েকটি মামলাও করেছি। আমরা পর্যায়ক্রমে সব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করবো।


আরও খবর