Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

মহাত্মা গান্ধী আন্তর্জাতিক পুরস্কার পেলেন সাতক্ষীরার কলারোয়া পৌরসভার কাউন্সিলর আলফাজ উদ্দীন

প্রকাশিত:শুক্রবার ১৪ এপ্রিল ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ১৪৯জন দেখেছেন

Image

জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: সমাজসেবায় বিশেষ অবদানের জন্য মহাত্মা গান্ধী আন্তর্জাতিক পুরস্কার-২০২৩ পদকে ভূষিত হয়েছেন কলারোয়া পৌরসভার কাউন্সিলর আলফাজ উদ্দীন। ২৮ফেরুয়ারী বিকেল ৩টায় কলকাতার পশ্চিমবঙ্গের রোটারিসদন মিলনায়তনে “সাউথ এশিয়া সোস্যাল কালচারাল কাউন্সিল” আয়োজিত ‘ভারত-বাংলাদেশ সাম্প্রীতি উৎসব-২০২৩, এ দুই বাংলার গুণীজন ব্যক্তিদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে তাকে এই পদকে ভূষিত করা হয়।

অনুষ্ঠানে সাউথ এশিয়া সোস্যাল কালচারাল কাউন্সিলের মাহসচিব এম.এইচ আরমান চৌধুরীর সভাপতিত্বে ও কলকাতা-ভারতের সিডিডিআর এর চীফ কো-অর্ডিনেটার দীপা দাস এর পরিচালনায় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে কলারোয়া পৌরসভার কাউন্সিলর আলফাজ উদ্দীন  অতিথিদের কাছ থেকে এই পদক, ক্রেষ্ট ও সনদপত্র গ্রহণ করেন। এর আগেও কাউন্সিলর আলফাজ উদ্দিন সমাজ সেবায় শ্রেষ্ঠ কাউন্সিলর হিসাবে বিশেষ অবদানের জন্য সাউথ এশিয়া গোল্ডেন পিস এ্যাওয়ার্ড, আন্তর্জাতিক মাতৃভাষা পদক, শেরে বাংলা গোলেডেন এ্যাওয়ার্ডে ভূষিত হয়েছিলেন।

এই সন্মাননা গ্রহনের প্রতিক্রিয়ায় এক সংক্ষিপ্ত বক্তব্যে কাউন্সিলর আলফাজ উদ্দিন বলেন-আমার এ সম্মাননা স্বারক আমি আমার পৌরসভার অধিবাসীদের জন্য উৎসর্গ করলাম। কারণ পৌরবাসির জন্য ভাল কাজের স্বীকৃতি স্বরুপ আমার এই পুরস্কার। তিনি আরো বলেন-আমি আমৃত্যু আমার পৌরবাসির কল্যাণেকাজ করতে চাই।


আরও খবর

৫ অঞ্চলে ৬০ কিমি বেগে ঝড়ের আশঙ্কা

শুক্রবার ২৯ মার্চ ২০২৪




ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি ও রায়ানস কম্পিউটারসের মধ্যে কৌশলগত অংশীদারিত্বের চুক্তি

প্রকাশিত:সোমবার ২৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৩৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:আর্থিক লেনদেনের ক্ষেত্রে দেশের ডিজিটাল ক্ষেত্র শক্তিশালীকরণের যৌথ লক্ষ্যের প্রতিফলন হিসেবে পেমেন্ট গেটওয়ে সেবা নিয়ে কৌশলগত অংশীদারিত্বের জন্য চুক্তি স্বাক্ষর করেছে দেশের অন্যতম বৃহৎ ফার্স্ট-জেনারেশন ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি) ও কম্পিউটার রিটেইলে জনপ্রিয় প্রতিষ্ঠান রায়ানস কম্পিউটারস। দুই প্রতিষ্ঠানের এ কৌশলগত অংশীদারিত্বের ফলে রায়ানস কম্পিউটারস থেকে পণ্য কেনাকাটায় গ্রাহকরা ইউসিবির অত্যাধুনিক ও নিরবচ্ছিন্ন পেমেন্ট গেটওয়ে সেবার অধীনে আরও স্বাচ্ছন্দ্যে পণ্যের দাম পরিশোধ করতে পারবেন।           

চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন ইউসিবির হেড অব রিটেইল বিজনেস ডিভিশন মোহাম্মদ শফিকুর রহমান এবং রায়ানস কম্পিউটারস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান। সম্প্রতি, ইউসিবির প্রধান কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইউসিবির হেড অব ডিজিটাল ব্যাংকিং অ্যান্ড ট্রান্সফরমেশন ডিভিশন মোহাম্মদ গোলাম ইয়াজদানি, প্রতিষ্ঠানটির হেড অব ই-কমার্স নেসার উদ্দীন আহমেদ, এর হেড অব মার্চেন্ট অ্যাকোয়ারিং শরীফ মুনিরুল হক, রায়ানস কম্পিউটারস লিমিটেডের চিফ ফাইন্যান্স অফিসার সাজেদুল করিম এবং প্রতিষ্ঠানটির অপারেশন ম্যানেজমেন্টের ম্যানেজার আব্দুল্লাহ আল মামুনসহ দুই প্রতিষ্ঠানেরই ঊর্ধ্বতন অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এ চুক্তির অধীনে, সকল ধরনের ভিসা ও মাস্টারকার্ডের জন্য সম্পূর্ণ সুরক্ষিত থ্রিডি সিকিউর কোড ভেরিফিকেশন প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে রায়ানস কম্পিউটারসকে সুবিধাজনক পেমেন্ট অপশন সহ নানাবিধ পেমেন্ট সমাধান প্রদান করবে ইউসিবি। ডিজিটাল লেনদেনের পরিধি ধারাবাহিকভাবে বিস্তৃত হচ্ছে; এ সময়ে অংশীদারিত্বের মাধ্যমে দু’টি প্রতিষ্ঠানই নির্ভরযোগ্য ও


আরও খবর



মোবাইলের দোকান চুরির রহস্য উদঘাটন, গ্রেপ্তার ১

প্রকাশিত:সোমবার ০৪ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৯০জন দেখেছেন

Image

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি:বগুড়ার নন্দীগ্রাম শহরের জনতা মার্কেটে মা মোবাইল প্যালেসে দিনের বেলায় দুঃসাহসিক চুরির ঘটনায় জড়িতদের মধ্যে ১জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। সেসময় লুণ্ঠিত কিছু মালামাল উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত ইয়াছিন আরাফাত মোল্লা (৩১) কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার যাত্রাপুর গ্রামের নুরুল ইসলামের ছেলে। 

রবিবার (৩ মার্চ) মামলা তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, শনিবার গ্রেপ্তারকৃত আসামিকে আদালতে হাজির করা হলে আদালতের বিচারক তাকে বগুড়া জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন। ওই আসামিকে জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। শুক্রবার রাতে কুমিল্লা কোতয়ালী থানা এলাকার কুমিল্লা সিটির ১৭নং ওয়ার্ডের তেলিকোনা মামণি হাসপাতালের সামনে থেকে চোর চক্রের সদস্য ইয়াছিন আরাফাতকে গ্রেপ্তার করা হয়। 

সেসময় তার হাতে থাকা ১টি ব্যাগ তল্লাশি করে লুন্ঠিত মালামালের মধ্যে ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকালে নন্দীগ্রাম শহরের জনতা মার্কেটে মা মোবাইল প্যালেসে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। চোর চক্র দোকানের তালা কেটে নগদ টাকাসহ অনেকগুলো মোবাইল ফোন চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে মা মোবাইল প্যালেসের মালিক খালিদ হাসান আকাশ বাদী হয়ে ৯জনের নাম উল্লেখ করে থানায় চুরির অভিযোগে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত ইয়াছিন আরাফাতের বিরুদ্ধে ঢাকা, ভোলা, গাজীপুর ও কুমিল্লার বিভিন্ন থানার ৬টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। 

চোর চক্রের অন্য সদস্যরা হলো, কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঁশকাইট (বর্তমান সুরনন্দি-সার্মাকান্দা) এলাকার কাশেম আলী (৪৫), একই উপজেলার কামাল্লা এলাকার শরিফুল ইসলাম ওরফে জামাই শরীফ (২৯), শোলা পুকুরিয়া এলাকার ইকবাল হোসেন (৩৩), তিতাস উপজেলার মাছিমপুর (বর্তমান কোতয়ালীর সেন্ট্রাল জেল সংলগ্ন) এলাকার ফারুক হোসেন (৩২), চাঁদপুরের কচুয়া উপজেলার হাতিরবন্দ (মুছা হাজীর বাড়ি) এলাকার মহরম মজিব (২৬), মনু মিয়া ওরফে মানিক (২৭), নরসিংদীর রায়পুরা উপজেলার মধ্যনগর চর এলাকার মোকারাম হোসেন রুবেল ওরফে মনির ওরফে মনু (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কালামুড়িয়া (মাজার বাড়ি পশ্চিমপাড়া) এলাকার সোহেল ওরফে মোটা সোহেল (৩১)। 

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ আজমগীর হোসাইন জানিয়েছেন, সিসি ক্যামেরার ফুটেজ ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অপরাধীদের সনাক্ত করা হয়। তারা সংঘবদ্ধ বড় চোর চক্রের সদস্য। দেশের বিভিন্ন এলাকায় জুয়েলার্স, মোবাইল ও বিকাশের দোকানসহ বড় বড় দোকানে চুরির ঘটনা ঘটিয়েছে। তারা ১০মিনিটের ব্যবধানে লুট করে চলে যায়। চোর চক্রের সদস্যরা কৌশলগত কারণে ভ্রাম্যমাণভাবে বিভিন্ন জায়গায় বসবাস করে এবং তাদের মোবাইল ফোনে সিম ব্যবহার করা হয় না। হোয়াটসঅ্যাপ-ইমুতে চুরির পরিকল্পনা ও নিজেদের মধ্যে যোগাযোগ রাখে। সংঘবদ্ধ চোর চক্রের সদস্যরা চুরির জন্য প্রথমে এলাকা এবং দোকান টার্গেট করে। এরপর ভিডিও ধারণ করে নিয়ে চলে যায়। পরে পরিকল্পনা অনুযায়ী চোর চক্রের সদস্যরা দোকানে যায়। এরপর তালা কাটার সময় লোকজনের চোখ ফাঁকি দিতে লুঙ্গি ও ছাতা ব্যবহার করে। চোর চক্রের ২/৩জন সদস্য দোকানে ঢুকে চুরি করে আর বাকি সদস্যরা বাইরে পাহারায় থাকে। চোর চক্রের সদস্যরা কৌশল করে ২২ ফেব্রুয়ারি একটি পরিবহনে নন্দীগ্রামের উদ্দেশ্যে রওনা হয়। পরদিন ২৩ ফেব্রুয়ারি নাটোর শহরের মাদ্রাসা মোড় থেকে আরেকটি পরিবহনে নন্দীগ্রামে আসে। বাস থেকে নেমেই সরাসরি মা মোবাইল প্যালেসে গিয়ে ১০মিনিটের ব্যবধানে নগদ টাকাসহ মালামাল চুরি করে ব্যাগ ভর্তি করে নিয়ে বাসস্ট্যান্ড পর্যন্ত হেঁটে যায়। সেখান থেকে ২টি অটোরিকশা ভাড়া করে নাটোর চলে যায়। তিনি আরো বলেন, অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও খবর



মাগুরা পুলিশের বিশেষ অভিযান ৩ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত:বুধবার ১৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৭১জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরা সদর  থানার মাদক বিরোধী বিশেষ অভিযানে ৩ কেজি গাঁজাসহ মোঃ আওয়াল হোসেন (৪০), নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

মাগুরা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম(বার) মাদকের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করে মাদক উদ্ধারে ব্যাপক অভিযান পরিচালনার নির্দেশ প্রদান করেন। যার ধারাবাহিকতায় মাগুরার সদর থানার অফিসার ইনচার্জের তত্বাবধানে সদর থানার এসআই তৌফিক আনাম ও এএসআই সোহাগ মিলন এর নেতৃত্বে সোমবার রাত আড়াইটার দিকে এক দল পুলিশ জেলার সদর থানার বালুমাঠ পাড়া এলাকা হতে  মোঃ হেরেআওয়াল হোসেন (৪০), পিতা-মৃত জমির লস্কর, সাং-গ এর নিটক হতে ৩  কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেফতার করা হয়। সে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার সাথে জড়িত বলে তথ্য পাওয়া যায়।

এই সংক্রান্তে মাগুরা সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮-এ মামলা রুজু করা হয়েছে।

আরও খবর



সেতু থেকে বাস খাদে পড়ে নিহত ৪৫

প্রকাশিত:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৩০জন দেখেছেন

Image

আন্তর্জাতিক ডেস্ক:ভয়াবহ বাস দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকায় ৪৫ জন নিহত হয়েছেন। যাত্রীবাহী বাসটি সেতু থেকে গভীর খাদে পড়ে গেলে এ প্রাণহানির ঘটনা ঘটে। তবে ভয়াবহ এই দুর্ঘটনায় কেবল থেকে একটি মেয়ে শিশু বেঁচে গেছে। তাকে আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়।

স্থানীয় সময় বৃহস্পতিবার জোহানেসবার্গ থেকে ৩০০ কিলোমিটার দূরের লিম্পোপো রাজ্যের মামটলাকালা এলাকায় ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। বাসটি প্রতিবেশী দেশ বতসোয়ানা থেকে যাত্রী নিয়ে লিম্পোপোর শহর মোরিয়া যাচ্ছিল।

আজ শুক্রবার আন্তর্জাতিক বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদনে এ তথ্য প্রকাশ করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, দক্ষিণ আফ্রিকায় একটি বাস সেতু থেকে প্রায় ৫০ মিটার (১৬৫ ফুট) গভীর খাদে পড়ে যাওয়ার পর পঁয়তাল্লিশ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আট বছর বয়সী এক মেয়ে শিশুকে জীবিত অবস্থায় পাওয়া গেছে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। উত্তর-পূর্ব লিম্পোপো প্রদেশে বাসটি একটি ব্যারিয়ারে ধাক্কা দেওয়ার পর দুর্ঘটনার কবলে পড়ে এবং পরে এটিতে আগুন ধরে যায়।  

দেশটির পরিবহন মন্ত্রী সিন্দিসিওয়ে চিকুঙ্গা দুর্ঘটনাস্থলে গিয়েছিলেন এবং পরে তিনি ‘মর্মান্তিক বাস দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর প্রতি আন্তরিক সমবেদনা’ জানান। তিনি বলেন, ‘দক্ষিণ আফ্রিকার সরকার মৃতদেহ ফিরিয়ে আনতে সাহায্য করবে এবং দুর্ঘটনার কারণ খতিয়ে দেখতে পূর্ণ তদন্ত করবে।

তিনি আরও বলেন, ‘এই কঠিন সময়ে আমাদের চিন্তাভাবনা এবং প্রার্থনা আপনার সঙ্গে আছে। আমরা এই ইস্টার উইকএন্ডে আমাদের রাস্তায় আরও বেশি লোক থাকায় আরও বেশি সতর্কতার সাথে সবসময় দায়িত্বশীল ভাবে ড্রাইভিং করার জন্য অনুরোধ করছি।


আরও খবর



স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেনের কাছে সিলেট বিভাগ গণদাবী ফোরামের স্মারকলিপি প্রদান

প্রকাশিত:বৃহস্পতিবার ০৭ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ১৫১জন দেখেছেন

Image

সিলেট প্রতিনিধি:সিলেটের উন্নয়নমূলক সামাজিক সংগঠন সিলেট বিভাগ গণদাবী ফোরামের পক্ষ থেকে সিলেট বিভাগের স্বাস্থ্যখাতের বিভিন্ন সমস্যা আশু সমাধানের দাবিতে স্বাস্থ্য পরিবার কল্যাণ মন্ত্রী ডা. সামন্ত লাল সেনের কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে। বুধবার (৬ মার্চ) সন্ধ্যায় সিলেট বিভাগ গণদাবী ফোরামের নেতৃবৃন্দ সিলেট সার্কিট হাউসে মন্ত্রীর কাছে এ স্মারকলিপি প্রদান করেন। সিলেট বিভাগ গণদাবী ফোরামের পক্ষে স্মারকলিপি প্রদান করেন ভারপ্রাপ্ত সভাপতি চৌধুরী আতাউর রহমান আজাদ এডভোকেট, সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা মহি উদ্দিন আহমদ, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক চৌধুরী দেলওয়ার হোসেন জিলন প্রমুখ। এসময় অন্যান্যের উপস্থিত ছিলেন, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশেদ আলম ও সিলেটের স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ।

স্বারকলিপিতে উল্লেখিত দাবীগুলো হলো, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ও প্রাতিষ্ঠানিক শিক্ষা কার্যক্রম শুরু করে জরুরী ভিত্তিতে স্থায়ী ক্যাম্পাস স্থাপন ও প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ, হবিগঞ্জ জেলায় স্থাপিত শেখ হাসিনা মেডিকেল কলেজের একাডেমিক ও প্রাতিষ্ঠানিক শিক্ষা কার্যক্রম বৃদ্ধি করে স্থায়ী ক্যাম্পাস স্থাপন, শিক্ষক কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও অবকাঠামো নির্মাণ, সুনামগঞ্জ জেলায় স্থাপিত সুনামগঞ্জ বঙ্গবন্ধু মেডিকেল কলেজের একাডেমিক ও প্রাতিষ্ঠানিক শিক্ষা কার্যক্রম শুরু করে স্থায়ী ক্যাম্পাস স্থাপন, প্রয়োজনীয় সংখ্যক শিক্ষক কর্মকর্তা-কর্মচারী নিয়োগ ও অবকাঠামো নির্মাণ, মৌলভীবাজার জেলায় একটি মেডিকেল কলেজ স্থান, সিলেটে বার্ন এন্ড প্লাস্টিক সার্জারী ইন্সটিটিউট ও হাসপাতাল স্থান, সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় নার্সিং কলেজ স্থান, সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালকে তিন হাজার বেডের হাসপাতালে উন্নতি করে শিক্ষা ও স্বাস্থ্য সেবা কার্যক্রম বৃদ্ধি ও সম্প্রসারণের লক্ষ্যে অবকাঠামো নির্মাণ, জনবল নিয়োগ ও প্রয়োজনীয় ঔষধ-চিকিৎসা সামগ্রী প্রদান, সিলেট সংক্রামক ব্যাধি হাসপাতালকে একহাজার বেডের হাসপাতালে উন্নতি করে অবকাঠামো নির্মাণ ও জনবল নিয়োগ, সিলেট যক্ষা হাসপাতালকে পাঁচশত বেডের আধুনিক হাসপাতালে উন্নতি করে অবকাঠামো নির্মাণ ও জনবল নিয়োগ, শহীদ শামসুদ্দিন হাসপাতালের উন্নয়ন কাজ সম্পন্ন করে প্রয়োজনীয় জনবল নিয়োগ, অবকাঠামোগত সুযোগ- সুবিধা নিশ্চিত করে চিকিৎসা সেবা কার্যক্রম চালু, সিলেট পুলিশ লাইনে স্থাপিত হাসপাতালকে পাঁচশত বেডের হাসপাতালে উন্নিত করা, প্রতিটি উপজেলা, জেলা, সিলেট মহানগরী ও অন্যান্য স্থানে সরকার অনুমোদিত চলমান প্রাইভেট ক্লিনিক, হাসপাতাল, ডায়গনোষ্টিক সেন্টার, প্যাথলজি সেন্টারে সরকারী নিয়মনীতি মেনে পরিচালনা ও চিকিৎসা সেবা প্রদানের ব্যবস্থা, চা শ্রমিক ও চা সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য সুরক্ষার লক্ষ্যে সিলেট বিভাগের প্রতিটি চা বাগানে একটি করে হাসপাতাল বা স্যাটেলাইট ক্লিনিক স্থান ইত্যাদি। বিজ্ঞপ্তি


আরও খবর

সরকারি খাল ভরাট করার অভিযোগ

বুধবার ১৩ মার্চ ২০২৪