Logo
আজঃ বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪
শিরোনাম

মেষ,যশ-খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়বে, ​বৃশ্চিক আর্থিক কারণে কম চিন্তিত থাকবেন

প্রকাশিত:সোমবার ১৫ মে ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | ৩৪১জন দেখেছেন

Image

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):
মেষ রাশির জাতকরা পরিজনদের সঙ্গে আনন্দ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন। এর ফলে সামাজিক পরিসর বৃদ্ধি পাবে। আপনার যশ-খ্যাতি চারদিকে ছড়িয়ে পড়বে। সন্তানের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। বিশেষ ভাবে সম্মানিত হতে পারেন। ভৌতিক উন্নতির যোগ রয়েছে। এই রাশির ব্যবসায়ীদের সন্ধ্যার মধ্যে কোনও বিশেষ চুক্তি সম্পাদন হতে পারে। যা আপনার ব্যবসাকে উচ্চতায় নিয়ে যাবে।

আজ ৯২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে):
বৃষ রাশির ব্যবসায়ী জাতকরা নতুন পরিকল্পনায় মনোনিবেশ করবেন। কোনও স্থানের যাত্রা আপনারে মানসিক শান্তি প্রদান করবে। অফিসের পরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সাহায্য লাভ করবেন। আইনি বিবাদে আপনারাই সাফল্য লাভ করবেন। ছাত্রের শিক্ষায় আগত বাধা দূর করার জন্য শিক্ষকদের সাহায্য প্রয়োজন হবে। সন্ধ্যা পর্যন্ত একাধিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

ভাগ্য ৮৭ শতাংশ ক্ষেত্রে আপনার পক্ষে থাকবে।

​মিথুন রাশি (২১ মে-২০ জুন):
মিথুন রাশির জাতকরা ব্যবসায়িক কাজ পূরণে সময় ব্যয় করবেন। এর ফলে দীর্ঘদিন ধরে আটকে থাকা কাজ সম্পন্ন হবে। চাকরিজীবীরা আজ নিজের পছন্দের কাজ করবেন। অধিকাংশ কাজে পরিজনদের সহযোগিতা লাভ করবেন। তারা আপনার পাশে থাকবেন। পরিবারের কোনও বিশেষ কাজের দায়িত্ব আপনার হাতে আসবে। পরিশ্রম করে সময়ের মধ্যে সেই কাজ পূর্ণ করবেন।

ভাগ্য ৭৪ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই):
কর্কট রাশির জাতকদের অফিসে চিন্তাভাবনা অনুযায়ী পরিবেশ গড়ে উঠবে। এতে সহকর্মীদের সাহায্য লাভ করবেন। শত্রু আপনার কোনও ক্ষতি করতে পারবেন না। আজ যে কাজ করবেন, ভবিষ্যতে তার দ্বারা লাভ হবে। ব্যবসার অসম্পূর্ণ কাজ পূর্ণ করার জন্য পরিকল্পনা তৈরি করবেন। আলস্য ত্যাগ করলে কাজ সম্পন্ন করতে পারবেন। জীবনসঙ্গী আপনার পাশে থাকবে। প্রেম জীবনে নতুন প্রাণশক্তি সঞ্চারিত হবে। সন্ধ্যাবেলা বন্ধুদের সঙ্গে ঘুরতে যেতে পারেন।

আজ ৯৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট):
সিংহ রাশির জাতকরা ভবিষ্যৎ পরিকল্পনা পূরণ করতে ব্যস্ত থাকবেন। অধিক দৌড়ঝাপ করতে হবে, এর ফলে সন্ধ্যা নাগাদ ক্লান্তি অনুভব করবেন। ব্যস্ততা সত্ত্বেও দাম্পত্য জীবনের জন্য সময় বের করবেন। এর ফলে জীবনসঙ্গী আনন্দিত থাকবে। কর্মক্ষেত্রে কেউ কেউ আপনার কাজে বিঘ্ন সৃষ্টি করতে পারেন। রাতের বেলা কিছু বিশেষ বিষয়ে মা-বাবার সঙ্গে আলোচনা করবেন।

ভাগ্য ৬৬ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে।

​কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর):
আজ কন্যা রাশির জাতকরা পরিবারের শুভ অনুষ্ঠান আয়োজন সংক্রান্ত আলোচনায় অংশগ্রহণ করবেন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক উন্নত হবে। বন্ধুকে ভেবেচিন্তে ঋণ দেবেন, কারণ তা ফিরে পাওয়ার সম্ভাবনা খুব কম। সংযমী ও সতর্ক হন। তা না হলে আশপাশের লোকেদের সঙ্গে বিবাদ হতে পারে। চাকরিজীবীরা নতুন দায়িত্ব পেতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

ভাগ্য ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে।

​তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর):
তুলা রাশির জাতকদের কাজ ও ব্যবসা সংক্রান্ত সমস্ত বিবাদের সমাধান হবে। কোনও নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। সম্পত্তি সংক্রান্ত মামলায় হতাশ হবেন। সন্তানকে সামাজিক কাজ করতে দেখে মন সন্তুষ্ট হবে। দীর্ঘদিনের পারিবারিক অবসাদ আপনার দুশ্চিন্তা বাড়াবে। জীবনসঙ্গীর জন্য কোনও উপহার কিনতে পারেন।

ভাগ্য ৬৯ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে।

​বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর):
বৃশ্চিক রাশির জাতকদের আজকের দিনটি ভালো। আর্থিক কারণে কম চিন্তিত থাকবেন, কারণ আপনারা আটকে থাকা টাকা ফিরে পাবেন। এর ফলে পরিজনদের সমস্ত চাহিদা পূরণ করবেন। পরিবারে সুখ, শান্তি ও স্থায়িত্ব থাকবে। চাকরি ও ব্যবসায় নতুনত্ব আনলে পরবর্তীকালে এর দ্বারা লাভবান হবেন। সন্ধ্যায় পরিজনদের সঙ্গে কোথাও ঘুরতে যেতে পারেন।

আজ ৯৪ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে।

​ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর):
ধনু রাশির জাতকরা আজ কোনও কাছের মানুষের জন্য টাকা জোগাড় করতে পারেন। ব্যবসায় ঝুঁকি নিলে লাভ হবে। ব্যবসায় নতুন সুযোগ পাবেন, তবে তা আপনাকেই চিহ্নিত করতে হবে। দৈনন্দিন কাজ ছাড়াও আজ নতুন কিছু করবেন। এর দ্বারা লাভবান হবেন। চাকরিজীবীদের জন্য দিনটি শুভ।

ভাগ্য আজ ৯১ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি):
মকর রাশির জাতকরা অংশীদারীর ব্যবসা করলে, তাতে ভালো মুনাফা লাভ করবেন। একাধিক কাজ হাতে নিলে আপনার মন বিভ্রান্ত হতে পারে। বাড়ির প্রতিদিনের কাজ পূরণ করার সুবর্ণ সুযোগ পাবেন। ছেলে-মেয়ের বিবাহ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে পারেন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। কারণ কোনও রোগ তাকে চিন্তিত করতে পারে।

ভাগ্য আজ ৭২ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে।

​কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি):
​কুম্ভ রাশির জাতকদের স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কারণ দীর্ঘদিনের ক্লান্তি আপনার সমস্যার কারণ হয়ে দাঁড়াবে। ব্যবসায়ীদের জন্য আজকের দিন ভালো। লাভের নতুন সুযোগ পাবেন, তাই হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। প্রতিটি কাজ ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। ছাত্রছাত্রীরা বিদেশ গিয়ে পড়ালেখার সুযোগ পাবেন। সন্তানের বিবাহে আগত বাধা দূর হবে। সামাজিক জীবনে জনপ্রিয়তা অর্জন করবেন।

৭৬ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন।

​মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ):
মীন রাশির অবিবাহিত জাতকরা বিয়ের ভালো প্রস্তাব পাবেন। ব্যবসায় ঝুঁকি নিয়ে কোনও পরিকল্পনা তৈরি করতে পারেন, কারণ এর দ্বারা ভবিষ্যতে অত্যধিক লাভ হবে। অসহায় ব্যক্তির সাহায্য করুন। বুদ্ধি প্রয়োগ করে সমস্ত কিছু লাভ করতে পারেন। মধুর ও মৃদু ব্যবহারের সাহায্যে সন্ধ্যার মধ্যে পরিবারের সমস্ত সমস্যার সমাধান করতে পারবেন। ভাইদের সঙ্গে সম্পর্ক উন্নত হবে।

আজ ৯৭ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে।


আরও খবর



ঢাকাসহ ৫ অঞ্চলে ঝড়ের আশঙ্কা

প্রকাশিত:শনিবার ৩০ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | ১২২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:৬০ কিলোমিটার বেগে ঢাকাসহ দেশের ৫ অঞ্চলের ওপর দিয়ে সর্বোচ্চ ঝড়ের আশঙ্কা করছে আবহাওয়া অফিস। সেই সঙ্গে বজ্রসহ বৃষ্টি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।

শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত ১টা পর্যন্ত দেশের অভ্যন্তরীণ নদীবন্দরগুলোর জন্য দেওয়া পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে। আবহাওয়াবিদ খো. হাফিজুর রহমান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা, ফরিদপুর, ময়মনসিংহ, কুমিল্লা এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে পশ্চিম অথবা উত্তর-পশ্চিম দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এ সময় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। তাই এসব এলাকার নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে। এদিকে, আবহাওয়া অফিসের অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পশ্চিমা লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তার কাছাকাছি এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে। এ অবস্থায় রোববার (৩১ মার্চ) সকাল ৯টা পর্যন্ত ঢাকা, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ী দমকা বা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রবৃষ্টি হতে পারে। এ সময় দেশের অন্যান্য জায়গায় অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।


আরও খবর



দরিদ্র শিশুদের মুখে হাসি ফুটালো ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাট

প্রকাশিত:রবিবার ৩১ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | ১০৮জন দেখেছেন

Image

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:ইহান উদ্দিন ইমনের বাবা নেই। মা কোনভাবে সংসারের ঘানি টানছেন। সংসারের অভাব অনটনের কারণে ঈদে ভালো জামাকাপড় পরিধানের সুযোগ হয়না। প্রথম শ্রেনীতে পড়–য়া ইমন ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাটের উপহার পাঞ্জাবী, পায়জামা ও টুপি পেয়ে খুশিতে আতœহারা। ইমনের মতো তানভীর হোসেন, সাব্বির হোসেন, আরিফ হোসেন সিফাত, সাইদুল ইসলাম, ইমরান হোসেন নিশাত, শুভ, আশরাফুল ইসলাম রিফাত, নাজিম উদ্দিন জিসান, আরিব হোসেন, জাহান ইসলামের মুখে হাসি ফুটিয়েছে ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাট। সবসময় ব্যতিক্রমী আয়োজন করে আলোচনায় থাকা ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাট শুধু দরিদ্র শিশুদের ঈদ উপহার দেয়নি, আয়োজন করে ইফতার মাহফিলের। এতে সর্বস্তরের প্রায় ২ শত মানুষ অংশগ্রহণ করে। শুক্রবার করেরহাট ইউনিয়নের গেড়ামারা ছাদেক কোম্পানি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনির্বাণ যুব ক্লাবের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠিত ইফতার মাহফিল ও ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাটের সভাপতি সাইফুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি দীন মোহাম্মদ, সহ-সভাপতি একরামুল হক, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, অর্থ সম্পাদক শামসুদ্দীন নয়ন, যুগ্ম অর্থ সম্পাদক নেজাম উদ্দিন, ধর্মীয় সম্পাদক নাসির উদ্দিন, সদস্য আলমগীর হোসেন, মোরশেদ আহমদ, অনির্বাণ যুব ক্লাবের সভাপতি সরোয়ার উদ্দিন ও সাধারণ সম্পাদক শামীম ওসমান প্রমুখ। এছাড়া ফ্রেন্ডশিপ-৯৮, করেরহাটের উদ্যোগে গেড়ামারা ছাদেক কোম্পানি প্রাথমিক বিদ্যালয়ের মেঝে নির্মাণের জন্য ১০ হাজার টাকা অনুদান এবং সম্বলহীন দরিদ্র ব্যক্তিকে ৫ হাজার টাকার আর্থিক অনুদান প্রদান করা হয়।


আরও খবর

সাজেকে ড্রাম ট্রাক খাদে, নিহত বেড়ে ১০

বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪




পুঠিয়ায় ১০৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার ৫

প্রকাশিত:রবিবার ০৭ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | ১৬৬জন দেখেছেন

Image
পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃরাজশাহী পুলিশ সুপার  সাইফুর রহমান, পিপিএম (বার) নির্দেশনায় ওসি( ডিবি)  মুহাম্মদ রুহুল আমিন এর তত্ত্বাবধানে এসআই  মাহাবুব আলম এর  নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তায়  ৬ এপ্রিল ৫. ঘটিকার পুঠিয়া উপজেলার নামাজগ্রাম গ্রামে  আসামীর বসতবাড়ীর মেইন গেটের সামনে হইতে মাদক ব্যবসায়ী ১। আবুল কালাম আজাদ,  এর ছেলে সুজন বাবু (৩৫), ২। মৃত মফিজ উদ্দিনের ছেলে  আমিনুল ইসলাম (২৫),  তাসলিমা খাতুন (৩০), স্বামী-মোঃ সুজন বাবু, সর্বসাং-নামাজগ্রাম, থানা-পুঠিয়া ৪।  সাইদুর রহমান,  ছেলে  আগলাগ্রামর হাবিবুর রহমান (২৭),   ওয়াকিল ইসলাম নাহিদ (২৪), পিতা-মোঃ তুখরেজুল, সাং-জামিরা, উভয় থানা-বেলপুকুর, রাজশাহী  ১০৫  বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করেন। ধৃত আসামীদের বিরুদ্ধে রাজশাহী জেলার পুঠিয়া থানার  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা  হয়েছে। মামলাটি তদন্তাধীন।

আরও খবর



দেশজুড়ে ৩ দিনের হিট অ্যালার্ট জারি

প্রকাশিত:শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | ৭৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:তাপপ্রবাহের তীব্রতা বাড়তে পারে এবং তা অব্যাহত থাকতে পারে৷ তাই দেশে তিন দিনের জন্য হিট অ্যালার্ট জারি করেছে আবহাওয়া অফিস।

দেশের ওপর দিয়ে চলমান তাপ প্রবাহ আজ (১৯ এপ্রিল) থেকে পরবর্তী ৭২ ঘণ্টা অব্যাহত থাকতে পারে এবং তাপমাত্রা আরও বৃদ্ধি পেতে পারে, জানিয়েছেন আবহাওয়াবিদ ড. মুহাম্মদ আবুল কালাম মল্লিক সতর্কবার্তায়। এছাড়া জলীয়বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তি বৃদ্ধি পেতে পারে।

অন্য এক পূর্বাভাসে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে।

শনিবার (২০ এপ্রিল) সকাল পর্যন্ত ঢাকা, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে।

বাগেরহাট, যশোর, চুয়াডাঙ্গা ও কুষ্টিয়া জেলার ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ এবং দিনাজপুর, রাঙ্গামাটি, চাঁদপুর, খুলনা, সাতক্ষীরা, বরিশাল ও পটুয়াখালী জেলাসহ ঢাকা ও রাজশাহী বিভাগের ওপর দিয়ে মৃদু থেকে মাঝারি ধরনের তাপ প্রবাহ বয়ে যাচ্ছে এবং তা অব্যাহত থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা বৃদ্ধি পেতে পারে এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

শনিবার সকাল থেকে রোববার (২১ এপ্রিল) সকাল পর্যন্ত ময়মনসিংহ এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থয়ীভাবে দমকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। দেশে দিন এবং রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

রোববার সকাল থেকে সোমবার (২২ এপ্রিল) সকাল পর্যন্ত ময়মনসিংহ, চট্টগ্রাম এবং সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা ঝড়ো হাওয়াসহ বৃষ্টি, বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে। এছাড়া দেশের অন্যত্র অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

পাঁচ দিনে আবহাওয়ার উল্লেখযোগ্য পরিবর্তনের সম্ভাবনা নেই বলেও জানানো হয়েছে।


আরও খবর



রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২৬

প্রকাশিত:সোমবার ২২ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ | ৫১জন দেখেছেন

Image

মাদক বিক্রি ও সেবনের অভিযোগে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২৬ জনকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

রোববার (২১ ফেব্রুয়ারি) ভোর ৬টা থেকে সোমবার (২২ এপ্রিল) ভোর ছয়টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রাজধানীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ তাদের গ্রেপ্তার করা হয়।

ডিএমপি সূত্রে জানা যায়, গ্রেপ্তারের পাশাপাশি তাদের হেফাজত থেকে ৩৫১ পিস ইয়াবা, ২৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা, ১৪৮ গ্রাম হেরোইন, ১০০ বোতল ফেনসিডিল ও ১৫৩টি ট্যাপেন্টাডল ট্যাবলেট জব্দ করা হয়েছে।

গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১৫টি মামলা করা হয়েছে।


আরও খবর