Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

মধুপুরে জেলা পরিষদের দলীয় মনোনয়ন পেলেন খঃশফি উদ্দিন মনি

প্রকাশিত:Monday ১২ September ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৪৯৯জন দেখেছেন
Image

বাবুল রানা,মধুপুর,প্রতিনিধি:

আসন্ন টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে মধুপুর উপজেলার সদস্য পদে আওয়ামীলীগের প্রার্থী মনোনয়ন নিয়ে মাননীয় কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি, উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরোয়ার আলম খান আবু সহ আরও অন্যান্য সিনিয়র নেতৃবৃন্দদেরকে নিয়ে একটি আলোচনা সভার আয়োজন করা হয়।


রবিবার (১১সেপ্টেম্বর) মধুপুর কাকরাইদ ব্যুরো অফিসে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয় এবং  আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি(সাবেক প্যানেল চেয়ারম্যান, টাংগাইল জেলা পরিষদ)কে দলীয়ভাবে সর্মথন দেয়া হয়।


টাংঙ্গাইল জেলা পরিষদের সদস্য পদে দলীয় মনোনয়ন দেওয়ায় গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক (এমপি) মহোদয় কে সংগ্রামী অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মধুপুর উপজেলা আওয়ামী লীগের  নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও মধুপুর উপজেলার সর্বস্তরের শুভানুধ্যায়ী জনসাধারণ। 


মধুপুর উপজেলা আওয়ামী লীগের ধারক বাহক যিনি আওয়ামী লীগকে নিজের পরিবার হিসেবে মধুপুর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠালগ্ন থেকে আজও অব্দি ন্যায় ও নিষ্ঠার সাথে নেতাকর্মীদের এক ছাতায় আগলে রেখেছেন।


আওয়ামী লীগের এক তৃণমূল কর্মী জানান, আমরা মাননীয় কৃষি মন্ত্রী মহোদয়কে ধন্যবাদ জানাই তিনি একজন যোগ্য ব্যাক্তিকেই দলীয় মনোনয়ন দিয়েছেন, তার মতো বিচক্ষণ রাজনৈতিক ব্যাক্তি ছাড়া আগামীর মধুপুরের আওয়ামী লীগের পথচলা সুদৃঢ় হবে না।


উপজেলা আওয়ামী লীগের এক সম্মানিত সদস্য বলেন, আমাদের এই একমাত্র প্রবীণ নেতা যাকে আওয়ামী লীগের বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখেছি এমনকি অসুস্থ শরীর নিয়েও তিনি দলীয় অনুষ্ঠানে উপস্থিত হয়েছেন এবং বক্তব্যও দিয়েছেন।


তার দলের প্রতি কতটা ভালোবাসা তা তার উপস্থিতি বুঝিয়ে দেয়। সারাজীবন তিনি দলের জন্য জীবন যৌবনকে পিছনে ফেলে দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে দলকে সুসংগঠিত করে যাচ্ছেন।


তিনি যতদিন বেচে থাকবেন ঠিক ততদিন মধুপুর আওয়ামীলীগের নেতাকর্মী ও সমর্থকগন তাকে সভাপতি হিসেবেই দেখতে চায়।


নিজের চাওয়া পাওয়াকে বির্সজন দিয়ে দলের জন্য কাজ করে যাচ্ছি এবং আওয়ামী লীগের আগামীর পথচলা সুদৃঢ় করার প্রত্যায় ব্যক্ত করেন এই সাদা মনের মানুষ খন্দকার শফি উদ্দিন মনি। 


আরও খবর