Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল হয়ে ভুটানের রাজা এখন নিজ দেশের পথে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু ঢাবির ভর্তি পরীক্ষার সব ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ১০.০৭ শতাংশ বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: ওবায়দুল কাদের কাতারের আমির দু’দিনের সফরে ঢাকায় আসছেন প্রধানমন্ত্রীর নির্দেশে শিলাবৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারের সহায়তা নওগাঁ সীমান্তে নিহত আল আমিনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের সেরা ঈদ অফার দিচ্ছে রিয়েলমি সরকার ২৩ নাবিককে উদ্ধারে অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ৬ এপ্রিলের ট্রেনের টিকেট দশ মিনিটেই শেষ

মধুপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

প্রকাশিত:বুধবার ০৪ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ১২৪৯জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর প্রতিনিধিঃ 

টাঙ্গাইলের মধুপুরের পিরোজপুরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনে বসেছে এক তরুণী।  অনশনরত প্রেমিকাকে দেখতে স্থানীয়রা সকাল থেকেই ভিড় জমাচ্ছে। এ ঘটনায় এলাকায় উৎসুক মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি করেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার(৩জানুয়ারী) মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামে। 


স্থানীয়রা জানান, পিরোজপুর গ্রামে আব্দুর রহিমের ছেলে রাকিব(২১) ঘাটাইল জিবিজি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তি হয়। কলেজে ভর্তি হওয়ার পর থেকেই একই কলেজে একই শ্রেণীর ঘাটাইলের জামুরিয়া ইউনিয়নের চানতারা মালিবাগ গ্রামের ওই ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। চলে তাদের মধ্যে প্রেম। এক পর্যায়ে তরুণীর এলাকায় বিষয়টি জানাজানি হয়ে গেলে সে রাকিবকে বিয়ের করার প্রস্তাব দেয়। এরপর থেকেই রাকিব নানান টালবাহানা শুরু করে। কিছুদিন যাবত প্রেমিক প্রেমিকার সাথে যোগাযোগ বন্ধ করে দিলে মঙ্গলবার(৩জানুয়ারী) সকাল ১০টা থেকে মধুপুরের পিরোজপুর বাজারের উত্তর প্বার্শে অবস্থিত প্রেমিকের বাড়ীতে বিয়ের দাবিতে অনশন শুরু করে। 


মধুপুর শহর থেকে ৬ কি. মি দুরে কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর বাজারের উত্তর প্বার্শে প্রেমিকের বাড়ীতে সরেজমিনে গিয়ে  দেখা যায়, স্থানীয় উৎসুক জনতা ভিড় করে আছে। বাড়ীর গেইটে একটি মেয়ে ব্যাগ হাতে দাড়িয়ে আছে। মেয়েটির সাথে কয়েক জন সাংবাদিক কথা বলতে গেলে রাকিবের মা বাধা দেয়। পরবর্তীতে সাংবাদিকদের অনশনরত মেয়ে জানান, সকালে ওই বাড়ীতে আসলে তাকে টেনেহিচড়ে বের করে দেওয়া হয় এবং তার মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এ সময় তার হাতের আঙ্গুলও কেটে যায় বলে তিনি জানান। এর পর থেকে বাড়ীর গেইটে সকাল থেকে দাড়িয়ে অনশন শুরু করে। তার দাবি প্রেমিকের কাছে তিনি বিয়ে বসবেন।


রাকিবের বাবা আব্দুর রহিম সাংবাদিকদের কাছে প্রথমে বিষয়টি এড়িয়ে গেলেও পরবর্তীতে তিনি জানান, মেয়েটি বিয়ের দাবিতে তার বাড়ীতেই রয়েছে।


এ ব্যাপারে কুড়াগাছা ইউপি চেয়ারম্যান ফজলুুল হক সরকার জানান, মেয়েটি ওই বাড়ীতে ছিল। নিরাপত্তার জন্যে আমার বাড়ীতে নিয়ে এসেছি।


মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন  বলেন, বিষয়টি জানার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনা শুনে ব্যবস্থা নেওয়া হবে।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর



মধুপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী পালিত

প্রকাশিত:সোমবার ১৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ৭৫জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের মধুপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, র‍্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।স্বর্বস্তরের মানুষের উপস্থিতিতে বর্ণাঢ্য র‍্যালিটি মধুপুরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়।


রবিবার (১৭ মার্চ)সকাল ১০টায় সর্বস্তরের মানুষের উপস্থিতে উপজেলা চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও গার্ড অব অনার, মোনাজাত ও র‍্যালি শেষে উপজেলা পরিষদ হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জুবায়ের হোসেন এর সভাপতিত্বে, উপজেলা একাডেমিক সুপারভাইজার মহি উদ্দিন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ ছরোয়ার আলম খান আবু।


সহকারী পুলিশ সুপার ফারজানা আক্তার জেমী সহকারী কমিশনার(ভূমি) জাকির হোসাইন, মধুপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি এ্যাডভোকেট ইয়াকুব আলী, পৌর মেয়র আলহাজ সিদ্দিক হোসেন খান, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান যষ্টিনা নকরেক, জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাদিক সহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের প্রধানগণ।


মধুপুর থানার ওসি তদন্ত মুরাদ হোসেন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাইদুর রহমান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আল মামুন রাসেল, ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি -১ এঁর সভাপতি বজলুর রশিদ খান চুন্নু, বীরমুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা ও কবি আব্দুল হালিম চিসতি, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ, শিক্ষক, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকবৃন্দ।অনুষ্ঠান শেষে শিশু কিশোরদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



হিলি দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ

প্রকাশিত:মঙ্গলবার ২৬ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৩০জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল হিলি (দিনাজপুর) প্রতিনিধি:মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ রয়েছে। তবে হিলি চেকপোস্ট দিয়ে বাংলাদেশ-ভারতের মধ্যে পাসপোর্টধারী যাত্রী পারাপার রয়েছে স্বাভাবিক।

আজ মঙ্গলবার (২৬ মার্চ) সকালে বিষয়টি নিশ্চিত করছেন বাংলাহিলি সিআ্যন্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত। তিনি বলেন,মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সরকারি ছুটি থাকায় আজ মঙ্গলবার (২৬ মার্চ ) সকাল থেকে আমদানি-রপ্তানিসহ বন্দরের সকল কার্যক্রম বন্ধ রয়েছে।

আগামীকাল বুধবার সকাল থেকে যথারীতি বন্দরের কার্যক্রম আবারও চালু হবে।এদিকে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ওসি শেখ আশরাফুল ইসলাম বলেন,বন্দর দিয়ে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দুদেশের মাঝে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।


আরও খবর



মিরসরাইয়ে সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিল

প্রকাশিত:বুধবার ২৭ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৩১জন দেখেছেন

Image

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:মিরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিকদের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করেছেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিক। সোমবার (২৫ মার্চ) মিরসরাই ক্যাফেতে অনুষ্ঠিত ইফতার মাহফিল উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভা মিরসরাই প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এনায়েত হোসেন মিঠুর সঞ্চালনায় বক্তব্য রাখেন মিরসরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর কবির চৌধুরী, মিরসরাই উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ফেরদৌস হোসেন আরিফ, মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি শারফুদ্দীন কাশ্মীর, সাবেক সভাপতি নুরুল আলম, বাংলাধারা পত্রিকার সম্পাদক ফেরদৌস শিপন, খবরিকা পত্রিকার সম্পাদক মাহবুবুর রহমান পলাশ, মিরসরাই উপজেলা প্রেসক্লাবের সভাপতি নয়ন কান্তি ধুম। এসময় মিরসরাই উপজেলায় কর্মরত সাংবাদিক ও মিরসরাইয়ের সন্তান চট্টগ্রাম নগরীতে কর্মরত সাংবাদিকরাও উপস্থিত ছিলেন। সবশেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন সাংবাদিক নুরুল আলম।

ইফতার মাহফিলের আয়োজক দেবদুলাল ভৌমিক বলেন, আমি যে পেশায় আছি সেই পেশার মানুষদের যদি সম্মান করতে না পারি তাহলে অন্য পেশার মানুষদের আমি কিভাবে সম্মান করবো। তাই আমি আমার পেশার মিরসরাইয়ে কর্মরত ভাইদের নিয়ে এই ক্ষুদ্র আয়োজন করেছি। সাংবাদিকরা যদি ঐক্যবদ্ধ থাকে তাহলে এই সমাজ ও জাতির জন্য অনেক কিছু করা সম্ভব। আমরা প্রত্যাশিত বাংলাদেশ চাই, আমরা প্রত্যাশিত মিরসরাই চাই।


আরও খবর



আগামী ১ বছরের মধ্যে ৫০০+ নারীর ক্ষমতায়নে কাজ করবে অনলাইন মার্কেটপ্লেস বিক্রয়

প্রকাশিত:মঙ্গলবার ১২ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৯৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশের বৃহত্তম ও সবচেয়ে বিশ্বস্ত অনলাইন মার্কেটপ্লেস বিক্রয়, প্রতিষ্ঠানের ত্রৈমাসিক নারী কর্মীদের সম্মিলন ‘মনের জানালা’-এর মাধ্যমে এ বছর আন্তর্জাতিক নারী দিবস ২০২৪ উদযাপন করেছে। রাজধানী ঢাকার প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারী নেতৃত্বকে উৎসাহ দেওয়ার লক্ষ্যে এ ধরনের অনুষ্ঠানের আয়োজন করেছে বিক্রয়। অনুষ্ঠানে বিস্তৃত সেবা প্রদানের মাধ্যমে আগামী এক বছরের মধ্যে ৫০০ এরও বেশি নারীর ক্ষমতায়ন করার প্রতিশ্রুতির ঘোষণা দিয়েছে বিক্রয়।

আয়োজিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক; ‘পাওয়ার অব শি’ এর প্রকল্প প্রধান ও বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপিকা সাবিনা স্যাবি। আরও ছিলেন বিক্রয়- এর প্রধান নির্বাহী কর্মকর্তা ঈশিতা শারমিন সহ বিক্রয়-এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিক্রয়-এর ‘মনের জানালা’ উদ্যোগটি গত আট বছর ধরে লিঙ্গ সমতা প্রচারে এবং এর নারী কর্মীদের মধ্যে নেতৃত্বের গুণাবলী লালন করতে সহায়ক ভূমিকা পালন করছে। অনলাইন মার্কেটপ্লেসে নানা প্রতিকূলতা থাকা সত্ত্বেও, মুক্ত আলোচনা ও সহায়ক কর্ম প্রক্রিয়ার মধ্য দিয়ে বিক্রয় একটি অন্তর্ভুক্তিমূলক কর্মক্ষেত্রের সংস্কৃতিকে উত্সাহিত করেছে। এর মাধ্যমে প্রতিষ্ঠানটি একটি স্থিতিশীল প্রবৃদ্ধি অর্জন করেছে।

১২তম বছরে পদার্পণ করে, বিক্রয় ইতোমধ্যে ১০০ জনেরও বেশি নারী উদ্যোক্তার জীবনে প্রভাব ফেলেছে। এখন এর সেবা প্রদানের মাধ্যমে শীর্ষস্থানীয় এ মার্কেটপ্লেস আরও উচ্চাকাঙ্ক্ষী লক্ষ্য পূরণে প্রতিশ্রুতিবদ্ধ: আগামী এক বছরের মধ্যে ৫০০ জনেরও বেশি নারীর ক্ষমতায়ন। এছাড়াও, ২০২০ সালে ই-ক্যাব থেকে ‘ব্র্যান্ড লিডারশিপ’, ‘বেস্ট এমপ্লয়ার ব্র্যান্ড ফর ইন্টারনেট ক্যাটাগরি’ এবং ‘ই-কমার্স মুভার্স অ্যাওয়ার্ড’-এর মতো স্বনামধন্য পুরস্কার পেয়েছে বিক্রয়। প্রতিষ্ঠানটি বাংলাদেশের আরও বেশি এলাকায় পৌঁছে দেশের নাগরিকদের ব্যবসায়ের ডিজিটালাইজেশনে সহায়তা করে চলেছে। এতে করে দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধিতে এসব মানুষের অংশগ্রহণ বৃদ্ধির পাশাপাশি তাদের ক্ষমতায়নেও সক্ষমতা অর্জিত হয়।

বিক্রয়-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ঈশিতা শারমিন বলেন, “আমাদের প্রতিষ্ঠানে নারী নেতৃত্বের উল্লেখযোগ্য অগ্রগতি দেখতে পেরে আমি আনন্দিত। এটি বাংলাদেশের ই-কমার্সের ক্ষেত্র গঠন করার পাশাপাশি অন্য নারীদের উন্নতির জন্য অনুপ্রাণিত করবে। আগামী বছরে ৫০০ জনেরও বেশি নারীর ক্ষমতায়নের জন্য আমাদের যে প্রতিশ্রুতি, তা আমাদের লিঙ্গ-সমতা ও অর্থনৈতিক ক্ষমতায়নের প্রতি আমাদের অটল অঙ্গীকারের প্রতিফলন। দেশব্যাপী উদ্যোক্তাদের একত্রিত করার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকায়, আমরা বাংলাদেশের সবচেয়ে বড় এবং বিশ্বস্ত মার্কেটপ্লেস হওয়ার প্রতিশ্রুতি পুনর্ব্যক্ত করছি।”

স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের খণ্ডকালীন শিক্ষক; ‘পাওয়ার অব শি’ এর প্রকল্প প্রধান ও বাংলাদেশ টেলিভিশনের উপস্থাপিকা সাবিনা স্যাবি বলেন, “বিক্রয়-এর আন্তর্জাতিক নারী দিবসের বিশেষ এই অনুষ্ঠানে অংশ নিতে পেরে আমি সত্যিই সম্মানিত বোধ করছি। জীবনের প্রতিটি ক্ষেত্রে নিজের সেরাটা দেওয়ার জন্য গুরুত্বপূর্ণ দিকগুলোকে অগ্রাধিকার দেওয়া অত্যন্ত জরুরি। বাংলাদেশের নারী কর্মজীবীরা অসাধারণ কৃতিত্বের উদাহারণ দিয়েছেন। তাঁদের এই অর্জন নির্ভীক পথচলায় অন্যদের সাহস জোগাবে। ইতিবাচক দৃষ্টিভঙ্গির মাধ্যমেই পরিবর্তন সম্ভব এবং আমাদের সকলকে কর্মক্ষেত্রে নারীর শক্তি এবং সহনশীলতাকে উদযাপন করতে হবে।”

একাধিক মেম্বারশিপ বেনেফিটস এর মাধ্যমে বিক্রয় বিভিন্ন উদ্ভাবনী সুবিধার প্রতিশ্রুতি বাস্তবায়ন করে। বাড়তি অ্যাড পোস্টিং, ট্রাস্ট-বিল্ডিং টুলস ও কমপ্লিমেন্টারি প্রোমোশন- এর মাধ্যমে ব্যবসায়ের পরিচিতি বাড়ানো সম্ভব। অটো রিনিউয়াল, ডিটেইলড অ্যানালিটিকস ও ডেডিকেটেড সাপোর্ট- এর মতো ফিচারের সাহায্যে কার্যক্রম পরিচালনা সহজতর হয়। এই ইকোসিস্টেম সকল সদস্যের প্রবৃদ্ধি ও সাফল্যের উপর অগ্রাধিকার দেয়, যা স্বচ্ছতা এবং সহজে বিক্রয়-এর প্ল্যাটফর্ম ব্যবহারের উপযোগিতাকে প্রতিফলিত করে।


আরও খবর



মধুপুর আউশনারা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রকাশিত:মঙ্গলবার ১৯ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১৪১জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

আসন্ন  উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের মধুপুর   উপজেলার আউশনারা  ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচনে এডভোকেট ইয়াকুব আলী এর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।সোমবার  (১৮ মার্চ) বিকেলে আউশনারা  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শহীদুর রহমান  শিবাস এর  সভাপতিত্বে আউশনারা  উচ্চ বিদ্যালয় মাঠে এ মতবিনিময সভা অনুষ্ঠিত হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি।নির্বাচনী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র  সহ-সভাপতি ও আওয়ামী লীগ সমর্থিত উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী এডভোকেট ইয়াকুব আলী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী মোতালেব হোসেন।


সহ সভাপতি আবুসাইদ তালুকদার দুলাল, পৌর মেয়র আলহাজ্ব মো. সিদ্দিক হোসেন খান, আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাদিকুল ইসলাম সাদিক, আউশনারা ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা, আউশনারা কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান জুয়েল প্রমুখ। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ বিভিন্ন এলাকা থেকে আগত আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর