Logo
আজঃ বুধবার ১৭ জুলাই ২০২৪
শিরোনাম

মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা সহ গ্রেফতার দুই

প্রকাশিত:বুধবার ১০ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৮৮জন দেখেছেন

Image
জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি:খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গা থানা পুলিশের বিশেষ অভিযানে গাঁজা সহ আসামী মো. লিটন  (৩৭) ও নুরুল হুদা (৩০)কে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার  (৮ জুলাই) , রাত  ১১টার দিকে  মাটিরাঙ্গা থানার একটি চৌকস দল মাটিরাঙ্গা থানা এলাকায় মাদকদ্রব্য/অবৈধ অস্ত্র/চোরাচালান উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি কারাকালে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানাধীন মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ড গাজীনগর মোড়স্থ জনৈক জয়নাল আবেদীনের চা দোকানের সামনে মাটিরাঙ্গা টু গোমতী গামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজা (মাদকদ্রব্য) সহ আসামী  মোঃ লিটন(৩৭), ও নুরুল হুদা (৩০) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলেন -মো.লিটন ( ৩৭) মাটিরাঙ্গা পৌরসভার ৯নং ওয়ার্ড দক্ষিন মুসলিম পাড়া এলাকার বাসিন্দা মো.হান্নান মিয়ার ছেলে।নুরুল হুদা (৩০)বেলছড়ি ইউনিয়ন এর মাষ্টার পাড়া ২নং ওয়ার্ডের বাসিন্দা মৃত কামাল হোসেন এর ছেলে।গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করতঃ আসামীদ্বয়কে বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

-খবর প্রতিদিন/ সি.

আরও খবর



তানোরে কৃষকলীগের সভাপতির বাড়িতে বিয়ের দাবিতে অনশন!

প্রকাশিত:বুধবার ১৯ জুন ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১৬৮জন দেখেছেন

Image
আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোর উপজেলা কৃষক লীগের সভাপতি ও পাড়িশো দূর্গাপুর  উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রামকমল সাহার পুত্র জয়ন্ত কুমার সাহার সঙ্গে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশনে বসেছেন অনার্স পড়ুয়া এক ছাত্রী। গত ১৬ জুন রোববার উপজেলার কামারগাঁ ইউনিয়নের (ইউপি) পাড়িশো গ্রামে প্রধান শিক্ষক রাম কমল সাহার বাড়িতে এই ঘটনা ঘটেছে। এদিকে এখবর ছড়িয়ে পড়লে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। সেই সাথে দ্রুত সময়ের মধ্যে বিয়ে না হলে আত্মহননের হুমকি দিয়েছেন ওই ছাত্রী। এছাড়াও ঘটনা জানার পরও পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে উঠেছে নানা প্রশ্ন। 

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন সন্ধ্যায় অনার্স পড়ুয়া ওই শিক্ষার্থী প্রেমিক জয়ন্ত কুমার সাহার খোঁজে তার বাড়িতে আসে।কিন্ত্ত তার আশার খবরে কৌশলে জয়ন্ত পালিয়ে যায়। এসময় ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে তার বিয়ে না দিলে আত্মহননের হুমকি দিয়ে অনশনে বসেছে। অনশনে বসা ওই শিক্ষার্থীর ওপর মানসিক চাপ প্রয়োগ করায় তার জীবন অনেকটা সংকটাপন্ন বলে একাধিক সুত্র নিশ্চিত করেছে। এদিকে ওই ছাত্রী কে একের পর এক নানা ধরনের হুমকি দিচ্ছেন কৃষকলীগের সভাপতি প্রধান শিক্ষক রাম কমল সাহা বলেও গুঞ্জন ছড়িয়ে পড়েছে। এমনকি ক্ষমতা সীন দলের নেতা হওয়ার কারনে প্রশাসনও কোন ব্যবস্থা গ্রহণ করছেন না বলে দাবি গ্রামবাসীর।

জানা গেছে, রামকমল সাহার পুত্র জয়ন্ত কুমার সাহা একটি বে-সরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন। ভিকটিমের ভাষ্য, মুঠোফোনের সুত্রে পরিচয় এবং প্রায় দু’বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। কিন্ত্ত তিনি তাকে বিয়ের কথা বলায  জয়ন্ত বিয়ে করতে অস্বীকার ও তার সঙ্গে  সম্পর্ক ছেদ করেছে। ফলে বাধ্য হয়ে ওই শিক্ষার্থী জয়ন্তের সঙ্গে বিয়ের দাবিতে অনশনে বসেছে। এবিষয়ে জানতে চাইলে জয়ন্ত কুমার সাহা অভিযোগ অস্বীকার করে বলেন, ওই মেয়ে তাকে ফাঁসাতে চাইছে। এবিষয়ে জানতে চাইলে রাম কমল সাহা বলেন, ওই মেয়ে যদি তার ছেলের সঙ্গে প্রেমের সম্পর্কের কোনো প্রমাণ দিতে পারেন তাহলে বিয়ে দিতে তাদের কোনো আপত্তি নাই। তিনি বলেন, আগামিকাল মেয়ের পরিবারের লোকজন আসবে আসার পর দেখা যাক কি হয়। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসির দায়িত্বে থাকা এসআই আনোয়ার হোসেন বলেন, ঘটনা জানার পর মেয়ের পরিবার কে খবর দেয়া হয়েছে। তার পরিবারের লোকজন আসলে বসে মিমাংসা করা হবে। গত ১৬ জুন থেকে মেয়ে অনশনে আছেন কি ব্যবস্থা গ্রহণ করেছেন জানতে চাইলে তিনি জানান বুধবার পরিবারের লোকজন আসলে ব্যবস্থা গ্রহণ করা হবে।  তবে এঘটনায়  কোনো লিখিত অভিযোগ পাওয়া যায়নি।

আরও খবর



উলিপুরে ২ হাজার ৮০০ কেজি কোরবানির মাংস বিতারণ

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | হালনাগাদ:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | ১৪৭জন দেখেছেন

Image
সহিদুল আলম বাবুল, কুড়িগ্রাম ব্যুরো:কুড়িগ্রামের উলিপুরে অসহায় ১৪ শত পরিবারের মাঝে ২ হাজার ৮০০ কেজি কুরবানির মাংস বিতরণ করা হয়েছে। আন্তজাতিক সংস্থা ইসলামিক রিলিফ নাংলাদেশ উলিপুর ফিল্ড অফিসের আয়োজনে এ মাংস বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার হাতিয়া, বুড়াবুড়ী, ধরনীবাড়ী, পান্ডুল এবং দুর্গাপুর ইউনিয়নের মোট ১হাজার ৪০০ অসহায় পরিবারের মাঝে পরিবার প্রতি ২কেজি করে কোরবানির মাংস বিতারণ করা হয়।

কোরবানির মাংস বিতরণের সময় সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সদস্যগন উপস্থিত ছিলেন। এছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং ইসলামি রিলিফ বাংলাদেশ উলিপুর অফিসের প্রতিনিধি প্রজেক্ট ম্যানেজার মোঃ শরিফুল ইসলাম, সহকারি প্রজেক্ট অফিসার মোঃ হাবিবুর রহমান ও মোঃ আব্দুস সালাম কুরবানীর মাংস বিতরণকালে উপস্থিত ছিলেন।ইসলামী রিলিফ বাংলাদেশ ইতোপূর্বেও এ অঞ্চল গুলোতে কুরবানীর মাংস বিতরণ করে আসছে lইসলামী দিলীপ বাংলাদেশের এই মহতী উদ্যোগকে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা সাধুবাদ জানিয়ে বলেন, ইসলামী রিলিক বাংলাদেশের এ কার্যক্রম অব্যাহত থাকুক।

আরও খবর



হিলিতে স্বল্পমূল্য টিসিবি পণ্য পেয়ে খুশি নিম্মআয়ের মানুষেরা

প্রকাশিত:সোমবার ১৫ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৬৩জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:সীমান্তবর্তী দিনাজপুরের হাকিমপুর হিলিতে স্বল্পমূল্যে ফ্যামেলি কার্ডের মাধ্যমে টিসিবি পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। স্বল্পমূল্য এই সব টিসিবির পণ্য পেয়ে খুশি নিম্নআয়ের মানুষেরা।তবে পণ্যের পরিধি বাড়ানোর দাবি সাধারণ মানুষের।

আজ বুধবার (১৫ জুলাই ) বেলা ১১ টায় বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ মাঠে টিসিবি পণ্য বিক্রির  উদ্বোধন করেন টেগ অফিসার উপজেলা মৎস্য ক্ষেত্র সহকারী অফিসার কামাল হোসেন। এসময় টিসিবি পণ্য বিক্রয় কেন্দ্রর ডিলার আলম হোসেনসহ অনেকে। 

জানা যায়,প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় উপজেলার তিনটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ১০ হাজার ৫ শ ৭১ জন স্বল্প আয়ের মানুষের (ফ্যামেলি কার্ডধারী) মাঝে জুলাই মাসের ২ কেজি মসুর ডাল, ২ লিটার সোয়াবিন তেল, ৫ কেজি চালসহ একটি প্যাকেজ ৪৭০ টাকা দিয়ে বিক্রি করা হচ্ছে। আগামী তিন দিন পর্যায়ক্রমে পৌরসভার ৯ টি ওয়ার্ডে টিসিবি পণ্য বিতরণ করা হবে। 

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



মহিলা দলের নেত্রী অ্যাডভোকেট রুনা লায়লা গ্রেপ্তার

প্রকাশিত:মঙ্গলবার ১৬ জুলাই ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ৫৫জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:গ্রেপ্তার হয়েছে বাংলাদেশের জাতীয়তাবাদী মহিলা দল ঢাকা মহানগর উত্তরের সদস্য সচিব অ্যাডভোকেট রুনা লায়লা রুনা। সোমবার (১৫ জুলাই) দিবাগত রাত ১১টা ৪৫ মিনিটের দিকে ঢাকার মোহাম্মদপুরস্থ নিজ বাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।তিনি বলেন, কাফরুল থানার দায়েরকৃত একটি মামলায় তাকে মোহাম্মদপুর থানার পুলিশ সোমবার রাত ১১টা ৪৫ মিনিটে নিজ বাসভবন থেকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

রুনা লায়লার স্বামী মিন্টু সাংবাদিকদের বলেন, পুলিশ এসে ভবনের সব সিসি ক্যামেরা ডিভাইস নিয়ে গেছে। পুলিশ বলেছে যে উপরের অর্ডার এসেছে, তাকে নিয়ে যেতে হবে।

তিনি আরও বলেন, বাসায় সাদা পোশাকের পুলিশসহ ইউনিফর্ম পরা অবস্থায় প্রথমে বাসার ভেতর এসে কথা বলেন পুলিশ সদস্যরা। কিছুক্ষণের জন্য বাইরে গেয়ে তারপর ১০ মিনিট পর আবারও বাসার ভেতর এসে তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

-খবর প্রতিদিন/ সি.


আরও খবর



শিশুকুঞ্জ স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত:সোমবার ২৪ জুন 20২৪ | হালনাগাদ:বুধবার ১৭ জুলাই ২০২৪ | ১০৯জন দেখেছেন

Image

ঝিনাইদহ কামরুজ্জামান:জাকজমকপূর্ণ আয়োজনের মধ্যদিয়ে ঝিনাইদহ শিশুকুঞ্জ স্কুল এন্ড কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। কলেজ প্রাঙ্গনে এ পুনর্মিলনী আয়োজন করে এক্স স্টুডেন্ট এসোসিয়েশন অব শিশুকুঞ্জ। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য মোঃ নাসের শাহরিয়ার জাহেদী মুহুল। আরোও উপস্থিত ছিলেন- কর্নেল এসএম রাকিব ইবনে রেজওয়ান, ঝিনাইদহ অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া, ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, শিশুকুঞ্জ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবুল কাশেম। অনুষ্ঠানের পূর্বে এক বর্নাঢ্য র‌্যালী প্রতিষ্ঠান প্রাঙ্গন থেকে শুরু হয়ে শহর প্রদক্ষিণ পর পুনরায় কলেজ প্রাঙ্গনে এসে শেষ হয়। বিকালে স্থানীয় শিল্পী ও সন্ধ্যার পর ঢাকা থেকে আগত শিল্পদের সমন্বয়ে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান শেষ হয়।  


আরও খবর