Logo
আজঃ বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪
শিরোনাম

মার্তিনেজের উদযাপন নিয়ে আমার সমস্যা নেই এমবাপ্পে

প্রকাশিত:বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ১৩৫৯জন দেখেছেন

Image

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম বড় কারিগর গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। শিরোপা জিতে বাধ ভাঙা উল্লাসেও মাতেন এই তারকা।

যেখানে ফাইনাল শেষে ড্রেসিংরুমে ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পের কথা স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করেন। এছাড়া দেশে ফিরে ছাদ খোলা বাসে এমবাপ্পের মুখের পুতুল হাতে দেখা যায় মার্তিনেজকে। কিন্তু গোল্ডেন গ্লাভজয়ী এই তারকার উল্লাস সমালোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছায়।

যাকে নিয়ে মার্তিনেজকে মজা করেছেন সেই এমবাপ্পে এবার মুখ খুললেন। বিশ্বকাপ শেষে ক্লাবের খেলায় মাঠে নেমেছেন এমবাপ্পে। লিগ ওয়ানে বুধবার রাতে ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে স্ত্রাসবুর্গকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ২-১ গোলের জয় নিশ্চিত করেন এমবাপ্পে।

খেলা শেষে বিভিন্ন বিষয়ের পাশাপাশি বিশ্বকাপের মার্তিনেজের উদযাপন নিয়েও কথা বলেছেন এমবাপ্পে। তবে ফরাসি তারকা জানান, মার্তিনেজের উদযাপন নিয়ে সমস্যা নেই তার।

গোল্ডেন বুট জয়ী এমবাপ্পে বলেন, ‘(মার্তিনেজের) উদযাপন নিয়ে আমার সমস্যা নেই। এসব নিরর্থক বিষয়ে কথা বলে সময় নষ্ট করতে চাই না। আমার কাছে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া।


আরও খবর



ঢাকাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির উদ্যোগে ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত:শনিবার ২৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ১৩২জন দেখেছেন

Image

মোহাম্মদ হেদায়েতুল্লাহ  নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া)প্রতিনিধিঃ-

ঢাকাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতি ঢাকা এর উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার বিকেলে ঢাকার রমনা ইঞ্জিনিয়ার্স  ইনষ্টিটিউশনেটে জমকালো আয়োজনে মধ্যে দিয়ে, নবীনগর উপজেলার সর্বস্তরের গন্যমান্য ব্যাক্তিবর্গগণ ও কল্যাণ সমিতি সকল সদস্য গণের উপস্থিথিতে পবিত্র কোরআন তেলাওয়াত এর মাধ্যমে এই ইফতার মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


উক্ত ইফতার মাহফিল ও আলোচনা সভা সংগঠনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রকৌশলী কবির আহমেদ ভুইয়ার সভাপতিত্বে ও ইফতার আয়োজক কমিটির সদস্য সচিব এ্যাডভোকেট মোঃ জাকারিয়া সরকার তসলিম ও সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট চিকিৎসক ডা: মিজানুর রহমানের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন ইফতার আয়োজক কমিটির আহবায়ক মোহাম্মদ গোলাম শাহরিয়ার বাদল।এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডভোকেট কাজী মোর্শেদ হোসেন কামাল।


সমাজ সেবক ফোরকানুল ইসলাম, আজহার হোসেন জামাল, আওয়ামীলীগ নেতা কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু, আরিফুল ইসলাম ভূইয়া টিপু, ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ফেরদৌস, কাউন্সিলর তোফাজ্জল হোসেন কেনু, জাহাঙ্গীর আলম খান, আমীর হোসেন, নরসিংদী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহ আলম, সাবেক উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক সরকার, প্রিন্সিপাল নুরনাহার বেগম, সাবেক ভাইস চেয়ারম্যান মোশাররফ হোসেন, ডুয়েটের প্রো-ভিসি ড. রশীদ, সিনিয়র সাংবাদিক গৌরাঙ্গ দেবনাথ অপু ও  সুভাষ সাহা, আওয়ামী লীগ নেতা জালাল উদ্দীন আহমেদ, মোঃ টিটু, মোঃ দুলাল, হাফিজ উদ্দিন, লিয়াকত আলী জুয়েল, সেলিম রানা।


এটিএম ইলিয়াস জাবেদ, মোস্তফা জামান, সোহেল তানভীর, আশরাফুল ইসলাম রাজীব, দীন ইসলাম। এছাড়াও নবীনগরের আরো বহু গন্যমান্য ব্যাক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।এসময় উপস্থিত অতিথিরা ঢাকাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির সকল কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন।সংগঠনের সভাপতি প্রকৌশলী মো: কবির আহমেদ ভূইয়া বলেন, সকলের আন্তরিক দায়িত্ব ও সহযোগিতা থাকলে এ সংগঠনটি দিয়ে আমরা নানা কর্মসূচি পালন করতে পারবো।


এই সংগঠনটি আমাদদের প্রাণের স্পন্দন নবীনগর বাসীর গর্ব। সংগঠনের সাধারণ সম্পাদক ডা: মিজানুর রহমান বলেন আমরা সবাইকে নিয়ে আগামী দিনে নবীনগরের উন্নয়নে কাজ করে যাবো। তিনি সংগঠনটির আগামীর পথচলা আরো বেগবান ও শক্তিশালী করার দৃঢ়প্রত্যয় ব্যক্ত করেন।ইফতারের পূর্বে দেশ, জাতি ও ঢাকাস্থ নবীনগর উপজেলা কল্যাণ সমিতির সাফল্য কামনায় মিলাদ শেষে মোনাজাত পরিচালনা করেন সংগঠনটির সাধারণ সম্পাদক ডাক্তার মিজানুর রহমান।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



সুন্দরগঞ্জে ভিক্ষাবৃত্তি নিরসনে ভিক্ষুকদের মাঝে ব্যাটারিচালিত অটোভ্যান বিতারণ

প্রকাশিত:মঙ্গলবার ০৯ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ৫২জন দেখেছেন

Image

সুন্দরগঞ্জ(গাইবান্ধা)প্রতিনিধিঃউন্নয়ন সমৃদ্ধির অগ্রযাত্রায় দেশ গড়বো সমাজসেবায় এই শ্লোগান বাস্তবায়নে সমাজকল্যাণ মন্ত্রণালয়ধীন,সমাজসেবা অধিদপ্তরের গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা কতৃক বাস্তবায়িত, ভিক্ষুকপূর্নবাসন ও বিকল্প কর্মসংস্হান কর্মসুচীর আওতায় ভিক্ষাবৃত্তি নিরসনে ১২জন ভিক্ষুকের মাঝে ব্যাটারি চালিত অটোভ্যান বিতারন করা হয়েছে।

কর্মসুচী বাস্তবায়নে বিতারণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজে লাচেয়ারম্যান আশরাফুল আলম সরকার,,উপস্হিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলাম,উপজেলা সমাজসেবা অফিসার রফিকুজ্জামান খাঁন,  ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, প্রমুখ।

আরও খবর



ভোলায় ৭ গ্রামের ৫ হাজার মানুষের ঈদ উযাপন

প্রকাশিত:বুধবার ১০ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ৬৬জন দেখেছেন

Image

শরীফ হোসাইন, ভোলা বিশেষ প্রতিনিধি:সৌদি আরবের সঙ্গে মিল রেখে আজ বুধবার ঈদুল ফিতরের নামাজ আদায় করেছে ভোলার ৭ গ্রামের অন্তত ৫ হাজার মানুষ। তারা সুরেশ্বরী দরবার শরীফ ও সাতকানিয়ার মির্জাখীল দরবার শরীফ অনুসারী। বুধবার (১০ এপ্রিল) সকাল ৯টায় বোরহানউদ্দিন উপজেলার টবগী ০১ নং ওয়ার্ডের পঞ্চাইত বাড়ীর দরজায়, মুলাইপত্তন গ্রামের ৭ ও ৯নং ওয়ার্ডে প্রায় এক হাজার মুসুল্লি ঈদুল ফিতরের নামাজ আদায় করেন।

এছাড়া সৌদি আরবের সাথে মিল রেখে ভোলার বোরহানউদ্দিন উপজেলার তিনটি গ্রামের ৭শ পরিবার একদিন আগেই ঈদুল ফিতর পালন করেছে। সুরেশ্বরী দরবার শরীফের খলিফা ও মুলাইপত্তন গ্রামের ৭নং ওয়ার্ডে অনুষ্ঠিত জামাতের ইমাম গোলাম মাওলা মঞ্জু জানান, দীর্ঘ পঞ্চাশ বছর ধরে আমরা সৌদি আরবের সাথে মিল রেখে রোজা ও ঈদ পালন করে আসছি। আজ তিন গ্রামে পৃথক জামাতে প্রায় ১ হাজার মুসুল্লি জামাতের সাথে নামাজ আদায় করেন।তিনি আরো বলেন, বোরহানউদ্দিন উপজেলা ছাড়াও ভোলা সদর, দৌলতখান, লালমোহন, তজুমউদ্দিন, চরফ্যাশন ও মনপুরা উপজেলার ৩ হাজার পরিবারের প্রায় ৫ হাজার মানুষ ঈদের নামাজ আদায় করেছেন।

একই ইউনিয়নের মুলাইপত্তন গ্রামের ০৯নং ওয়ার্ডের আমিন মিয়া চৌকিদার বাড়ির দরজার মসজিদে একই সময় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়েছে। সেখানে ইমামতি করেন মাও: আনোয়ার হোসেন।তিনি জানান, প্রতি বছরের ন্যায় এবারও আমরা সৌদি আরবের সাথে মিল রেখে ৩০টি রোজা পূর্ণ করে আজ ঈদ উৎযাপন করছি। টবগী ১নং ওয়ার্ডের পঞ্চাইত বাড়ীর মসজিদে হাফেজ তানজীল নামাজের ইমামতি করেন।


আরও খবর



দেশে গ্লোবাল কাস্টমার কেয়ার চালু করল হায়ার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ | ৩১জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:বাংলাদেশে “হায়ার গ্রুপ গ্লোবাল লিডিং ডিজিটাল সার্ভিস সিস্টেম গ্লোবাল কাস্টমার কেয়ার (জিসিসি)” প্ল্যাটফর্ম চালু করেছে গ্লোবালি সেরা অ্যাপ্লায়েন্স ব্র্যান্ড হায়ার।বুধবার (১৭ এপ্রিল) গুলশান এভিনিউয়ের হায়ার বাংলাদেশ কর্পোরেট অফিসে এক জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই কাস্টমার কেয়ারের উদ্বোধন করা হয়।

জিসিসি হচ্ছে হায়ার গ্রুপের সবচেয়ে উন্নত গ্লোবাল ইন্টেলিজেন্ট ইন্টারেক্টিভ সার্ভিস প্ল্যাটফর্ম, যা বিশ্বব্যাপী অগ্রণী ডিজিটালাইজড সিস্টেম। জিসিসি চালু হওয়ার পর, হায়ারের গ্রাহকরা ফোন, ইমেল এবং সোশ্যাল মিডিয়ার মতো একাধিক চ্যানেলের মাধ্যমে সহজেই পরিষেবা পেতে পারেন। হায়ার সার্ভিস টিম অন-সাইট সার্ভিস টেকনিশিয়ানদের জন্য আরও ভালো প্রযুক্তিগত সহায়তা এবং প্রশিক্ষণ প্ল্যাটফর্মের মাধ্যমে অনেক বেশি দক্ষ এবং প্রতিক্রিয়াশীল পরিষেবা প্রদান করবে, ফলে প্রযুক্তিবিদরা হায়ার গ্রাহকদের আরও দ্রুত ও দক্ষভাবে পেশাগতভাবে পরিষেবা দিতে  সক্ষম হবে। জিসিসি সিস্টেম পুরো পরিষেবা প্রক্রিয়াটিকে আরও স্বচ্ছ এবং দৃশ্যমান করে তুলবে, গ্রাহক অভিযোগের পুরো প্রক্রিয়াটি ট্র্যাক করতে এবং সন্তুষ্টি না হওয়া পর্যন্ত রিয়েল টাইমে আপডেট পেতে পারেন।জিসিসি সিস্টেম চালু করে বিশ্বের অনেক দেশে হায়ার গ্লোবালের সেরা গ্রাহক সমাধান হিসাবে প্রমাণিত হয়েছে। এর মধ্যে রয়েছে হায়ার ইন্ডিয়া, হায়ার পাকিস্তান, হায়ার থাইল্যান্ড এবং আরো অনেক দেশে। সেরা পরিষেবার অভিজ্ঞতা এবং সর্বোত্তম প্রতিশ্রুতি রক্ষা করার লক্ষ্যে এবার হায়ার বাংলাদেশে জিসিসি চালু করাকে গুরুত্ব দিচ্ছে।

হায়ার গ্রুপ ওভারসিজ সার্ভিসের জেনারেল ম্যানেজার মিঃ ওয়াং ইয়ান তার বক্তিতায় বলেন, জিসিসি প্রকল্প হায়ারের পরিষেবার জন্য একটি উল্লেখযোগ্য উদ্যোগ এবং পুরো পরিষেবা প্রক্রিয়ার প্রথম ধাপ। বিদেশে প্রায় বিশ বছরের উন্নয়ন ও পরীক্ষা-নিরীক্ষার পর, হায়ার ব্যবহারকারীদের দ্রুত এবং উচ্চ-মানের পরিষেবা দেওয়ার প্রতিশ্রুতিতে ৫০ টিরও বেশি দেশে স্থানীয় বিক্রয়োত্তর পরিষেবা ব্যবস্থা প্রতিষ্ঠা করেছে। গ্রাহকদের সাথে যোগাযোগ করার জন্য পরিষেবাটি আমাদের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ টাচপয়েন্ট এবং গ্রাহকদেরও হায়ার-এর যত্নের অভিজ্ঞতা  নেওয়ার একটি সুযোগ৷

হায়ার বাংলাদেশ লিমিটেডের ডিএমডি মিঃ ওয়াং শিয়াংজিন তার বক্তব্যে বলেন, আমাদের কোম্পানি কাস্টমার ইজ অলওয়েজ রাইট নীতি মেনে চলে। আমাদের কাছে গ্রাহকের সন্তুষ্টিই প্রথম ও প্রধান অগ্রাধিকার এবং আন্তরিক চিরকাল। আমরা ব্যবহারকারীর চাহিদাকে সর্বদা প্রথম অগ্রাধিকার হিসাবে বিবেচনা করি। আমরা ডিজিটালাইজেশন এবং পেশাদারিত্বের মাধ্যমে বাংলাদেশের বাজারে সর্বোত্তম পরিষেবার অভিজ্ঞতা প্রদানের লক্ষ্য রাখছি।হায়ার একটি উদীয়মান বাজার হিসেবে বাংলাদেশে প্রতিষ্ঠানটি গত তিন বছরে দ্রুত প্রবৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে।

হায়ার বাংলাদেশ ‘সিনসিয়ার ফরএভার’ কনসেপ্ট নিয়ে কাজ করে এবং ‘কেন্দ্রিয় গ্রাহক অভিজ্ঞতা ও ব্র্যান্ডের সুনাম তৈরি পরিষেবা নীতি মেনে চলে। ডিজিটাল পুনরাবৃত্তি এবং আপগ্রেডিংয়ের মাধ্যমে, প্রতিষ্ঠানটি গ্রাহকদের দ্রুত, দক্ষ,এবং এককালীন পরিষেবা প্রদানের জন্য একটি পেশাদার, ব্র্যান্ডেড, এবং ভিন্নমাত্রার পরিষেবা ব্যবস্থা তৈরি করেছে।হায়ার বাংলাদেশে বিশাল গ্রাহকশ্রেণির জন্য আরও ভাল পরিষেবা নিশ্চিতের বিষয়ে আত্মবিশ্বাসী। ফলে ‘গুড কোয়ালিটি’  এবং ‘গুড সার্ভিস’ হায়ারের একটি সমার্থক শব্দ হয়ে উঠছে।


আরও খবর



গার্ডিয়ান লাইফ ইন্সুরেন্সের মতবিনিময় কুষ্টিয়ায়

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:বুধবার ১৭ এপ্রিল ২০২৪ | ১০৬জন দেখেছেন

Image
কুষ্টিয়া জেলা প্রতিনিধিঃগার্ডিয়ান লাইফ ইন্সুরেন্স লিমিটেড কুষ্টিয়া এরিয়া অফিস প্রধান শিল্পীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ,মোঃ আব্দুল আলিম সহকারী সহ-সভাপতি এবং আরবিডিএম যশোহর রিজিওনাল অফিস। আলোচনায় উপস্হিত ছিলেন , ব্রান্চ ম্যানেজার , ইউনিট ম্যানেজার ও অফিস স্টাফ ।২৩ মার্চ ২০২৪ইং শনিবার ১১ ঘটিকায় পাচ রাস্তার মোড়ে গার্ডিয়ান অফিসে এই জরুরী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।

আরও খবর