Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

মার্তিনেজের উদযাপন নিয়ে আমার সমস্যা নেই এমবাপ্পে

প্রকাশিত:Thursday ২৯ December ২০২২ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ৯০৪জন দেখেছেন
Image

স্পোর্টস ডেস্ক: দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে বিশ্বকাপ জিতেছে আর্জেন্টিনা। আলবিসেলেস্তেদের চ্যাম্পিয়ন হওয়ার অন্যতম বড় কারিগর গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেজ। শিরোপা জিতে বাধ ভাঙা উল্লাসেও মাতেন এই তারকা।

যেখানে ফাইনাল শেষে ড্রেসিংরুমে ফ্রান্সের কিলিয়ান এমবাপ্পের কথা স্মরণ করে এক মিনিট নীরবতা পালন করেন। এছাড়া দেশে ফিরে ছাদ খোলা বাসে এমবাপ্পের মুখের পুতুল হাতে দেখা যায় মার্তিনেজকে। কিন্তু গোল্ডেন গ্লাভজয়ী এই তারকার উল্লাস সমালোচনার কেন্দ্রবিন্দুতে পৌঁছায়।

যাকে নিয়ে মার্তিনেজকে মজা করেছেন সেই এমবাপ্পে এবার মুখ খুললেন। বিশ্বকাপ শেষে ক্লাবের খেলায় মাঠে নেমেছেন এমবাপ্পে। লিগ ওয়ানে বুধবার রাতে ঘরের মাঠ পার্ক দে প্রিন্সেসে স্ত্রাসবুর্গকে ২-১ গোলে হারিয়েছে পিএসজি। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে পেনাল্টি থেকে গোল করে পিএসজির ২-১ গোলের জয় নিশ্চিত করেন এমবাপ্পে।

খেলা শেষে বিভিন্ন বিষয়ের পাশাপাশি বিশ্বকাপের মার্তিনেজের উদযাপন নিয়েও কথা বলেছেন এমবাপ্পে। তবে ফরাসি তারকা জানান, মার্তিনেজের উদযাপন নিয়ে সমস্যা নেই তার।

গোল্ডেন বুট জয়ী এমবাপ্পে বলেন, ‘(মার্তিনেজের) উদযাপন নিয়ে আমার সমস্যা নেই। এসব নিরর্থক বিষয়ে কথা বলে সময় নষ্ট করতে চাই না। আমার কাছে গুরুত্বপূর্ণ ব্যাপার হচ্ছে, ক্লাবের জন্য নিজের সেরাটা দেওয়া।


আরও খবর