Logo
আজঃ শুক্রবার ২১ জুন ২০২৪
শিরোনাম
কক্সবাজারে পাহাড় ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু বন্ধ শিল্প প্রতিষ্ঠান চালুর পরিকল্পনা সরকারের রয়েছে: শিল্পমন্ত্রী বাংলাদেশের হার দিয়ে সুপার এইট শুরু গোদাগাড়ীতে রাসেল ভাইপারের চিকিৎসার দাবিতে স্বাস্থ্য মন্ত্রীর কাছে চিঠি দিয়েছে নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটি রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন যাত্রাবাড়ীতে পুলিশ কর্মকর্তার বাবা মাকে কুপিয়ে হত্যা যানজট নিরসনে সংসদ সদস্যগণের সাথে ট্রাফিক ওয়ারী বিভাগের সমন্বয়সভা ভোলায় ফের দেখা মিলল রাসেল ভাইপার, জনমনে আতঙ্ক বাজেট পাস হয়নি,অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব: অর্থমন্ত্রী দেশের সব মহৎ অর্জন আ. লীগের মাধ্যমেই হয়েছে: ওবায়দুল কাদের

মাগুরা জেলা পুলিশের বিভিন্ন স্থাপনা আধুনিকরণের কাজ সম্পন্ন

প্রকাশিত:সোমবার ১৮ সেপ্টেম্বর ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৩২৭জন দেখেছেন

Image
স্টাফ রিপোর্টার মাগুরা থেকে:মাগুরা জেলার পুলিশ সুপারের আন্তরিকতায় পরিবর্তন এসেছে পুলিশ লাইন্সের রাস্তা ড্রিলশেড,থানা, ফাঁড়ি, পুলিশ ক্যাম্প,ব্যারাক ভবন, মেসের রান্নাঘর এবং ওয়াসরুমসহ বিভিন্ন স্থাপনায়।মাগুরার পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা, পিপিএম(বার), জানান তিনি মাগুরা জেলায় যোগদানের পর  জেলা পুলিশের সকল ইউনিট সরেজমিনে পরিদর্শন করেন। পরিদর্শনকালে জেলা পুলিশের বিভিন্ন থানা, ফাঁড়ি, পুলিশ ক্যাম্প,অফিসার ও ফোর্সের ব্যারাকের সমস্যা শনাক্ত করে পুলিশ হেডকোয়ার্টার্সের সহযোগিতায় পর্যায়ক্রমে সংস্কারসহ আধুনিকায়নের উদ্যোগ গ্রহণ করেন। তারই ধারাবাহিকতায় পুলিশ সুপারের প্রচেষ্টায় পুলিশ লাইন্স প্রধান গেইট,ড্রিলশেড, পুলিশ লাইন্স রাস্তা, শত্রুজিৎপুর পুলিশ ক্যাম্প,রাজাপুর পুলিশ ক্যাম্প,রাঘবদাইড় পুলিশ ক্যাম্প, হাজরাহাটি পুলিশ তদন্ত কেন্দ্র, অফিসার ও ফোর্সের ব্যারাক সংস্কার ও আধুনিকায়নের কাজ সম্পন্ন করেন। এছাড়াও জেলা পুলিশের বেশ কিছু স্থাপনার কাজ চলমান রয়েছে।

আরও খবর



পুলিশের সাড়াশি অভিযানে সেই বলাৎকার কারি যুবলীগ নেতা আটক

প্রকাশিত:রবিবার ০২ জুন 2০২4 | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ১২৬জন দেখেছেন

Image

আব্দুস সবুর তানোর থেকে:রাজশাহীর তানোরে  ১৩ বছরের শিশু বলাৎকার কারি সেই  যুবলীগ নেতা রুস্তম আলীকে আটক করেছে থানা পুলিশ বলে নিশ্চিত করেন ওসি আব্দুর রহিম । শুক্রবার দিবাগত রাত ১২ টার দিকে  রাজশাহী রেল স্টেশনের পাশ থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। এঘটনায় শিশুটির পিতা বাদি হয়ে গত শুক্রবার রাতে  থানায়  মামলা দায়ের  করেছেন । মামলার প্রেক্ষিতে তানোর থানা পুলিশের সাড়াশি অভিযানে গ্রেফতার হয় রুস্তম আলী। তার বাড়ি উপজেলার কামারগাঁ ইউনিয়ন ইউপির হরিপুর গ্রামে। সে মৃত ইয়ার আলীর পুত্র। রুস্তম ইউপির ৮ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।  শনিবার  আদালতের মাধ্যমে যুবলীগ নেতাকে  কারাগারে পাঠানো হবে বলে জানান ওসি । তার গ্রেফতারের খবর ছড়িয়ে পড়লে তার শাস্তির দাবি করেছেন মামলার বাদিসহ গ্রামের লোকজন।

জানা গেছে, চলতি মাসের  ২০ তারিখে ৭ম শ্রেণী পড়ুয়া শিক্ষার্থীকে মোবাইল কিনে দেওয়ার নাম করে কাদিরপুর গ্রামস্থ  পুকুর পাড়ে নিয়ে গিয়ে রুস্তম আলী বলাৎকার করে। বলাৎকার করার সময় মোবাইলে ভিডিও ধারন করে। সেই ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।  

স্থানীয়রা জানান, রুস্তম এর আগেও কয়েকজন শিশুকে বলাৎকার করে ভিডিও ধারন করে নিয়োমিত বলাৎকার  করে থাকে। এর আগে গ্রামের ৪ থেকে ৫ জন শিশু কে বলাৎকার করেছে।

গ্রামের কয়েকজন ব্যক্তি জানান, রুস্তম আগে থেকেই এধরণের কাজ করে থাকে। দলের পদ দেওয়ার সময় আমরা নিষেধ করেছিলাম। কিন্তু এক শিক্ষকের কথায় টাকার বিনিময়ে ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক করা হয় তাকে। কোন কিছু না বুঝে যাকে তাকে টাকার বিনিময়ে পদ দিলে তো দলের ভাবমূর্তি এভাবেই  নষ্ট হয়। তার মত লম্পটের কঠোর শাস্তি হওয়া দরকার। যাতে কেউ এধরণের কাজ করতে না পারে।

বলাৎকার কারির ভাই মোস্তাফা গত শুক্রবার এই প্রতিবেদককে বলেছিলেন, আমার ভাই এধরণের কাজ করতেই পারে না। এখন মোবাইলে অনেক রকম ভাবে ভিডিও করা যায়। 

মোস্তফাকে পুনরায় শনিবার দুপুরের দিকে মোবাইল করে জানতে চাওয়া হয় আপনার ভাই নির্দোষ তাহলে গ্রেফতার হল কেন উত্তরে তিনি কোন কথা না বলে সংযোগ বিচ্ছিন্ন করে। পুনরায় মোবাইল করা হলে আর রিসিভ করেন নি। 

শিশু বলাৎকারের ভিডিও টি গত বৃহস্পতিবার থেকে ফেসবুকে ছড়িয়ে পড়ে। তারপর থেকে নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। 

কামারগাঁ ইউনিয়ন ইউপির উত্তর শাখা যুবলীগের সাধারণ সম্পাদক হায়দার আলীর কাছে বলাৎকার কারি ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রুস্তমের এঘটনায় কোন ব্যবস্থা নেয়া হবে কিনা জানতে চাইলে তিনি জানান বিকেলের দিকে সভাপতির সাথে আলোচনা করে তাকে বহিষ্কার করা হবে। তার কোন দায় দায়িত্ব সংগঠন বহন করবে না, আর এমন ব্যক্তির সংগঠন করারও দরকার নেই।

তবে সভাপতি শাফিউল ইসলাম বলেন, উপজেলা সভাপতি দেশের বাহিরে আছেন, তিনি আসা মাত্রই আলোচনা সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম  বলেন, প্রাথমিক ভাবে জিজ্ঞাসবাদ করে শনিবার  বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

প্রসঙ্গত,, বলাৎকারের ঘটনাটি গত শুক্রবার ও শনিবারে দৈনিক  জাতীয় স্থানীয় পত্রিকাসহ বিভিন্ন অনলাইন পোর্টালে প্রতিবেদন প্রকাশ হয় এবং গত বৃহস্পতিবার থেকে সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।


আরও খবর



কাঞ্চন পৌরসভার আসন্ন নির্বাচনে গোলাম দস্তগীর গাজীর সমর্থন নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করবেন কলি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ২০৭জন দেখেছেন

Image

মুশফিকুর রহমানঃ 

কাঞ্চন পৌরসভার আসন্ন নির্বাচনকে সামনে রেখে স্থানীয় রাজনীতিতে সক্রিয় হয়ে উঠছে গোলাম দস্তগীর গাজী এমপির সমর্থনপুষ্ট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি। এবারের কাঞ্চন পৌর নির্বাচনে চমক হিসেবে আবির্ভূত হয়েছেন তিনি। স্থানীয়রা জানান, গত ২১ বছরে কাঞ্চন পৌরসভায় কোন উন্নয়ন হয়নি, শুধু ট্যাক্সের বোঝা বেড়েছে, তাই উন্নয়ন বান্ধব নেতা হিসেবে আমরা গোলাম রসুল কলিকে মেয়র হিসেবে পেতে চাই। গোলাম রসুল কলি এলাকায় অত্যন্ত জনপ্রিয় একজন ব্যক্তি।১৯৯০ সালে তিনি কাঞ্চন পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন এরপর ১৯৯১ সালে তিনি পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হয়ে অদ্যাবধি দ্বায়িত্ব পালন করে আসছেন।এবারের নির্বাচনে কাঞ্চন পৌরসভায় তিনজন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর নাম শোনা যাচ্ছে যাদের মধ্যে অন্যতম হচ্ছে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি। তিনি প্রার্থী হিসেবে শুরু করেছেন পৌর এলাকায় গণসংযোগ।

বৃহস্পতিবার ২৩ মে কাঞ্চন বাজারে আয়োজিত  গণ সংযোগে ভোটারদের মাঝে বক্তব্য রাখেন গোলাম রসুল কলি। এসময় কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি বলেন, ঢাকার সন্নিকটে অবস্থিত কাঞ্চন পৌরসভা, পৌরসভা প্রতিষ্ঠার পর থেকে তিন মেয়াদে অনেকেই দায়িত্ব পালন করেছেন, কিন্তু কেউই এলাকার উন্নয়নের দিকে মনোযোগ দেয়নি। সবাই শুধু ট্যাক্স বারিয়েছে। এই এলাকার সাধারণ মানুষের সকল নাগরিক সুযোগ-সুবিধা বাস্তবায়ন করতে এবার আমি পৌরসভা নির্বাচনে প্রার্থী হয়েছি। নারায়ণগঞ্জ-১ আসনের মাননীয় সংসদ সদস্য  গোলাম দস্তগীর গাজী সাহেবের সমর্থন নিয়ে আমি এলাকার মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাব। তাই আগামী নির্বাচনে আমি সবার কাছে দোয়া ও ভোট চাই।

এ সময় উপস্থিত ছিলেন,পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাজী মিলন মিয়া , সিবিএ সাধারণ সম্পাদক আব্দুল জলিল কাঞ্চন পৌরসভা যুবলীগ নেতা আব্দুল মতিন মিয়া , বিশিষ্ট যুবলীগ নেতা মতিউর রহমান , স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ সাজু ফকির , যুবলীগ নেতা কাঞ্চন পৌরসভা মোঃ ফরিদ মিয়া সহ আরো অনেকেই


চলমান পরিষদের মেয়াদ শেষে রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভা নির্বাচনের ভোট গ্রহণের লক্ষ্যে প্রজ্ঞাপন জারি করেছে বাংলাদেশ নির্বাচন কমিশন। প্রজ্ঞাপন অনুযায়ী আগামী ৩০ মে বৃহস্পতিবার কাঞ্চন পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র দাখিলের শেষদিন,মনোনয়নপত্র বাছাই ২ জুন, রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ৩ জুন, আপিল নিষ্পত্তি ৬ জুন ,প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ৯ জুন, প্রতীক বরাদ্দ ১০ জুন, ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ ২৬ জুন । ভোট গ্রহণের সময় সকাল ৮ হতে বিকাল ৪ টা পর্যন্ত। এবার নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রতীক থাকছে না।


এই পরিপ্রেক্ষিতেই পৌরসভা নির্বাচনে মেয়র ও কাউন্সিলর পদে সম্ভাব্য প্রার্থীরা নড়েচড়ে উঠছেন। শুরু করেছেন তৎপরতা। ইতোমধ্যে মেয়র ও কাউন্সিলর পদের মনোনয়ন প্রত্যাশীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার-প্রচারণা শুরু করেছেন। অনেকে গণসংযোগ শুরু করেছেন বিভিন্ন কমিউনিটি নেতাদের সঙ্গে। নির্বাচনকে ঘিরে মনোনয়ন প্রত্যাশী নেতারা বেশি তৎপর হয়ে উঠেছেন।



আরও খবর



মালয়েশিয়ায় ১২৩ বাংলাদেশীসহ ২১৪ অবৈধ অভিবাসী গ্রেপ্তার

প্রকাশিত:রবিবার ০৯ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ৮২জন দেখেছেন

Image

খবর প্রতিদিন ২৪ডেস্ক :মালয়েশিয়ার পুলিশ জোহর প্রদেশ ইমিগ্রেশন বিভাগের পৃথক অভিযানে শ্রমিকদের বসতি থেকে ২১৪ জন অবৈধ অভিবাসীকে গ্রেপ্তার করেছে । আটককৃতদের মধ্যে ১২৩ জন বাংলাদেশী অভিবাসী শ্রমিক রয়েছে।

ইমিগ্রেশনের ডেপুটি ডিরেক্টর-জেনারেল (অপারেশনস) জাফরি এমবোক ত্বহা বলেন, শনিবার (৮ জুন) বেলা ১২টা ৪৫ মিনিটে ১৪০ জন কর্মকর্তা-কর্মী এ অভিযান চালান।

তিনি বলেন, কাগজপত্রবিহীন অভিবাসীদের আশ্রয় দেয়ার জন্য স্থানীয় মালয়েশিয়ান দুই ব্যক্তিকেও গ্রেপ্তার করা হয়েছে। মোট ২৫২ জনের বৈধতা চেক করা হয়েছিল এবং তাদের মধ্যে ৯২ জনকে বিভিন্ন অপরাধের জন্য গ্রেপ্তার করা হয়েছে। প্রথম অভিযানে আটকদের মধ্যে বাংলাদেশের নাগরিক রয়েছে ৫৩ জন, চীনের ৩০ জন, ভারতের চারজন, ইন্দোনেশিয়ার চারজন এবং পাকিস্তানের একজন পুরুষ রয়েছে।

জাফরি বলেন, দ্বিতীয় অভিযানটি ভোর ৩টা ২০ মিনিটে ডাঙ্গা সিটি মলের কাছে শ্রমিকদের বসতিতে চালানো হয়। এই অভিযানে বিপুল সংখ্যক শ্রমিক জড়িত। মোট ৭২৫ জনকে চেক করার পর এর মধ্যে থেকে ১২২ জনকে বিভিন্ন অভিবাসন অপরাধের জন্য গ্রেপ্তার করা হয়েছে। দ্বিতীয় অভিযানে বাংলাদেশের ৭০ জন, ইন্দোনেশিয়ার ৩১ জন, মিয়ানমার থেকে ২০ জন এবং পাকিস্তানের একজন নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে এক বাংলাদেশী ইউএনএইচসিআরের কার্ড শো করে নিজেকে রোহিঙ্গা শরণার্থী দাবি করে। পরে জানা যায় সে রোহিঙ্গা নয় সে বাংলাদেশী।

গ্রেপ্তার সবাইকে পরবর্তী পদক্ষেপের জন্য জোহর বারুর সেতিয়া ট্রপিকার বিভাগের সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। বৈধ ভ্রমণ নথিপত্র ছাড়া দেশে প্রবেশ করা এবং অতিরিক্ত অবস্থানের জন্য ১৯৫৯/৬৩ সালের ইমিগ্রেশন আইনের ধারা ৬(গ) এবং ধারা ১৫(১)(গ) এর অধীনে মামলাটি তদন্ত করা হচ্ছে।


আরও খবর



মিরসরাইয়ে ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ মে ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ১৩২জন দেখেছেন

Image

মিরসরাই প্রতিনিধি:মিরসরাইয়ে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও পেশাজীবীদের অংশগ্রহণে হামদ, নাত, ক্বেরাত এবং ঈদুল আযহার তাৎপর্য শীর্ষক রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। বুধবার (২৯ মে) উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির উদ্যোগে মসজিদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় এসব প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র পরিচালনা কমিটির সদস্য ও হামদ, নাত, ক্বেরাত এবং ঈদুল আযহার তাৎপর্য শীর্ষক রচনা প্রতিযোগিতার সমন্বয়ক সাংবাদিক নুরুল আলমের সার্বিক তত্বাবধানে প্রতিযোগিতা শেষে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খানের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিনের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন মিরসরাই সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ¦ এমরান উদ্দিন, জোরারগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম মাস্টার, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল ভূূঁইয়া, মিরসরাই প্রেসক্লাবের সাবেক সভাপতি নুরুল আলম, বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন, সেবা আধুনিক হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক আবদুর রহমান ঈশান, আবুতোরাব ফাজিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা শফিকুল ইসলাম নিজামী, মিরসরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, সাংবাদিক আনোয়ারুল হক নিজামী, মিরসরাই কলেজের সহকারী অধ্যাপক সাইফুল হক সিরাজী, মিরসরাই মডেল মসজিদের খতিব মাওলানা আরিফুল ইসলাম। প্রতিযোগিতায় ৩ টি ক্যাটাগরিতে বিজয়ী ২৭ জনের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। এছাড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করা সকলকে পুরস্কৃত করা হয়েছে।


আরও খবর



রূপগঞ্জ উপজেলা পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

প্রকাশিত:মঙ্গলবার ১১ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ৭৮জন দেখেছেন

Image

আবু কাওছার মিঠু রূপগঞ্জ নারায়ণগঞ্জ প্রতিনিধি:নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদের ২০২৪-২৫ অর্থ বছরে ২১কোটি ৩৩লক্ষ ৯১হাজার ৪০২টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বাজেটের ব্যয় ধরা হয়েছে ১৬কোটি ৭৫লক্ষ ৬৫হাজার ৫৭৯টাকা। উদ্ধৃত্ত ধরা হয়েছে ৪কোটি ৫৮লক্ষ ২৫হাজার ৮২৩টাকা।

মাদক বিরোধী, ক্রীড়া অনুষ্ঠান, শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা, পানি সরবরাহ, জলবদ্ধতা নিরসন, পয়নিষ্কাশন ও বর্জ্য ব্যবস্থাপনা, বৃক্ষ রোপণ রক্ষণাবেক্ষণ, রাস্তা-ঘাট, কালভার্ট ও ড্রেন নির্মাণে এ অর্থ ব্যয় করা হবে। গতকাল ১১জুন মঙ্গলবার রূপগঞ্জ উপজেলা প্রকৌশলী মেহমুদ মুরশেদ উল আল আমিন এ বাজেট ঘোষনা করেন। উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা। 

সভায় বক্তব্য রাখেন বস্ত্র ও পাট মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক, রূপগঞ্জ উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান হাবিব, রূপগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আহসান মাহমুদ রাসেল, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য শীলা রাণী পাল, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আব্দুল আজিজ ও রূপগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি এম এ মোমেন, সাধারণ সম্পাদক মকবুল হোসেন প্রমুখ। 

 -খবর প্রতিদিন/ সি.ব

আরও খবর