Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কারে ভূষিত তরফদার রুহুল আমিনের সংবর্ধনা

প্রকাশিত:Friday ১৬ September ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৮৯জন দেখেছেন
Image

আজাদ হোসেনঃ

দেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে অবদান রাখায় গত মাসে ভারত থেকে মাদার তেরেসা পুরস্কার ভূষিত হন সাইফ পাওয়ারটেকের ব্যবস্থাপনা পরিচালক স্বনামধন্য ক্রীড়া সংগঠক তরফদার মো. রুহুল আমিন। 


গত ২৬ আগস্ট ভারত থেকে ‘মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কারে' সম্মানিত হন তিনি।


তার এই সাফল্যে বৃহস্পতিবার জাঁকজমক পূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধিত করা হলো ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিনকে।



 জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরামের ব্যানারে আয়োজিত শহীদ ক্যাপ্টেন এম মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে তরফদার রুহুল আমিনকে সংবর্ধনা প্রদান করা হয়।


’সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ), কাবাডি, আরচারি, অ্যাথলেটিকস, জুডো, কারাতে, বক্সিং, সাঁতার, দাবা, ভলিবল, হ্যান্ডবল, ভারোত্তোলন, উশু, খো খো, রেসলিং, বাশাআপ, মহিলা ক্রীড়া সংস্থাছাড়াও বিভিন্ন ডিএফএ’র সভাপতি, সাধারণ সম্পাদকগণ, সাবেক ফুটবলার, ক্লাব কর্তাগণসহ ক্রীড়াঙ্গনের সর্বস্তরের কর্তাব্যক্তিরা উপস্থিত ছিলেন।



সংবর্ধনা অনুষ্ঠানকে এক ঐতিহাসিক অনুষ্ঠান হিসেবে অ্যাখ্যায়িত করেন জাতীয় ক্রীড়া ফেডারেশন ফোরামের সভাপতি এবং বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনূর।


সংবর্ধিত হওয়ার পর প্রতক্রিয়া ব্যক্ত করে বক্তব্য রাখেন তফরদার মো. রুহুল আমিন। বক্তব্যে তিনি বলেছেন, 'মাদার তেরেসা পুরস্কার প্রাপ্তি আমার নিজের একার নয়, এটা বাঙালি জাতির অর্জন। আমি যে সম্মাননা পেয়েছি মাদার তেরেসা আন্তর্জাতিক পুরস্কার সেটা উৎসর্গ করছি আধুনিক ক্রীড়াঙ্গনের রূপকার, স্বাধীনতা পরবর্তী যুবসমাজকে যিনি সঠিক পথের দিশা দিয়েছেন ১৯৭৫ সালের কালোরাতে যিনি ঘাতকের বুলেটে শাহাদাত বরণ করেছেন, সেই ক্রীড়া সংগঠক ক্যাপ্টেন শহীদ


আরও খবর