Logo
আজঃ শুক্রবার ২১ জুন ২০২৪
শিরোনাম
কক্সবাজারে পাহাড় ধসে স্বামী-স্ত্রীর মৃত্যু বন্ধ শিল্প প্রতিষ্ঠান চালুর পরিকল্পনা সরকারের রয়েছে: শিল্পমন্ত্রী বাংলাদেশের হার দিয়ে সুপার এইট শুরু গোদাগাড়ীতে রাসেল ভাইপারের চিকিৎসার দাবিতে স্বাস্থ্য মন্ত্রীর কাছে চিঠি দিয়েছে নাগরিক স্বার্থ-সংরক্ষণ কমিটি রূপগঞ্জে জমে উঠেছে কাঞ্চন পৌরসভা নির্বাচন যাত্রাবাড়ীতে পুলিশ কর্মকর্তার বাবা মাকে কুপিয়ে হত্যা যানজট নিরসনে সংসদ সদস্যগণের সাথে ট্রাফিক ওয়ারী বিভাগের সমন্বয়সভা ভোলায় ফের দেখা মিলল রাসেল ভাইপার, জনমনে আতঙ্ক বাজেট পাস হয়নি,অনেক কিছু পুনর্বিবেচনা করা সম্ভব: অর্থমন্ত্রী দেশের সব মহৎ অর্জন আ. লীগের মাধ্যমেই হয়েছে: ওবায়দুল কাদের

লিজা গোপন বিয়ে নিয়ে মুখ খুললেন

প্রকাশিত:সোমবার ২০ নভেম্বর ২০23 | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ৩৪৫জন দেখেছেন

Image

বিনোদন ডেস্ক:সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা বিয়েটা গোপনেই সেরে ফেললেন! স্বামী প্রবাসী ব্যবসায়ী সবুজ খন্দকার।বিয়ে নিয়ে আনুষ্ঠানিকভাবে কিছু বলেননি লিজা। তবে সবুজের সঙ্গে তার ঘনিষ্ঠতা স্বাভাবিকভাবে বুঝিয়ে দিচ্ছে, তারা গাঁটছড়া বেঁধেছেন।

সবসময় লিজার পাশে ছায়ার মতো থাকেন সবুজ। বিভিন্ন অনুষ্ঠানে তারা একসঙ্গেই যান। এমনকি লিজার হোয়াটসঅ্যাপ প্রোফাইলের ছবিটিও তার সঙ্গে।

জানা গেছে, সবুজের সঙ্গে লিজার পরিচয় যুক্তরাষ্ট্রে। সেখানে একটি শো করতে গিয়ে আলাপ হয়েছিল তাদের। এর পর প্রেমের সম্পর্কে জড়ান তারা। যুক্তরাষ্ট্রে লিজা-সবুজকে একসঙ্গে ঘুরতেও দেখা গেছে।

এদিকে বিয়ের খবরটি প্রকাশ্যে আসার পর লিজার দাবি, তিনি প্রকাশ্যেই বিয়ে করেছেন। গায়িকা বলেন, ‘গত বছর আমাদের বিয়ে হয়েছে। ইচ্ছে ছিল সকলকে দাওয়াত দিয়ে মিডিয়ায় জানাব। তার আগেই খবর বের হলো আমি গোপনে বিয়ে করেছি। গোপনে বিয়ে মানে তো পরিবারের অসম্মতিতে বিয়ে করা। আমরা এটা তো করিনি। আমাদের বিয়েটা দুই পরিবারের সম্মতিতে আয়োজন করে হয়েছে। আর আমার হাজবেন্ডকে সবখানেই আমি নিয়ে যাই, তার সঙ্গেও আমি ঘুরছি ফিরছি। মিডিয়ার সবাই জানে।

তিনি আরও বলেন, ‘ইচ্ছা ছিল ডিসেম্বরেই বিয়ে পরবর্তী অনুষ্ঠান করার। কিন্তু এখন এটা সম্ভব হচ্ছে না। নির্বাচন শেষ হওয়ার পর একটা স্বাভাবিক ও সুন্দর সময় দেখে অনুষ্ঠান করব।

এদিকে ২০১২ সালে ইকবাল মাহমুদ লাভলুর সঙ্গে বাগদান হয়েছিল লিজার। তবে তা আর বিয়ে পর্যন্ত গড়ায়নি। বিষয়টি নিয়ে পরে লিজা জানিয়েছিলেন, ২০১৫ সালে তাদের বাগদান ভেঙে গেছে এবং যার সঙ্গে বাগদান হয়েছিল তিনিও বিয়ে করে ফেলেছেন।

এদিকে বিষয়টি নিয়ে কথা বলতে লিজার সঙ্গে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাকে। ক্ষুদেবার্তা পাঠালেও সাড়া দেননি তিনি।

২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে সংগীতাঙ্গনে নাম লেখান লিজা। তারপর থেকে মিউজিক ইন্ডাস্ট্রিতে সরব বিচরণ তার। বর্তমানে লিজা ব্যস্ত আছেন একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবে।


আরও খবর



মিরসরাইয়ে জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা দিল সাইন্স পয়েন্ট

প্রকাশিত:সোমবার ২৭ মে ২০২৪ | হালনাগাদ:বুধবার ১৯ জুন ২০২৪ | ১৪৪জন দেখেছেন

Image

এম আনোয়ার হোসেন, মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি:এবার মিরসরাই উপজেলার বিভিন্ন বিদ্যালয়সমূহ থেকে জিপিএ-৫ প্রাপ্ত ৬০ শিক্ষার্থীকে সংবর্ধনা দিয়েছে সাইন্স পয়েন্ট। শনিবার বিকেলে উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত এই অনুষ্ঠান মিরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইমরান খানের সঞ্চালনায় এবং সাইন্স পয়েন্টের পরিচালক আসিফুল ইসলাম সৈকত ও সাহাদাত শাকিলের সার্বিক তত্বাবধানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও ইউসামের সাধারণ সম্পাদক শরীফুল হাসান তুহিন, মিরসরাই স্টুডেন্ট এসোসিয়েশন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক মোস্তাঈন বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক মিনহাজ সাকিল, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী আব্দুল ওয়াহেদ লিপু, বর্তমান শিক্ষার্থী মোহাম্মদ ইলিয়াস, আবু নাসিম প্রমুখ। এসময় শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ে ভর্তির বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়। এরপর জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন অতিথিরা। এমন আয়োজনে খুশি সংবর্ধিত শিক্ষার্থীরা। পরে কেক কেটে সাইন্স পয়েন্টের নতুন শাখা হিসাবে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং ভার্সিটি পয়েন্ট’র আনুষ্ঠানিক যাত্রা শুরু করা হয়।

সাইন্স পয়েন্টের পরিচালক আসিফুল ইসলাম সৈকত জানান, ২০২০ সাল থেকে সাইন্স পয়েন্টের যাত্রা শুরু হয়। এসএসসি ও এইচএসসির শিক্ষার্থীদের পরিপূর্ণ বেসিক গঠনে এবং মিরসরাইয়ের শিক্ষার্থীদের একটি ভালো মানের শিক্ষা সেবা দিতে পাবলিক বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থী দ্বারা পরিচালিত কোচিং সেন্টারের কার্যক্রম চালিয়ে আসছি। পাশাপাশি শিক্ষার্থীদের জন্য সাইন্স পয়েন্টের সহযোগী প্রতিষ্ঠান ভার্সিটি পয়েন্ট চালু করেছি। এ, বি, সি ও ডি ইউনিট নিয়ে যাত্রা ভার্সিটি পয়েন্টের এবং বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা, মানবিক শাখার শিক্ষার্থীদের পরিপূর্ণ ভার্সিটি প্রস্তুতি গড়ে দিতে এটির পথ চলা। বাংলাদেশের খ্যাতনামা পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দিয়ে পাঠদানসহ থাকছে নিয়মিত ক্লাস টেস্ট এবং বিষয়ভিত্তিক শিট প্রদান। আগামী ১ জুন থেকে এইচএসসি-২০২৬ ব্যাচের ভর্তি কার্যক্রম শুরু হবে।


আরও খবর



গলাচিপায় ঘূর্ণিঝড় ‘রিমাল’ এ ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা

প্রকাশিত:রবিবার ০২ জুন 2০২4 | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ১১৩জন দেখেছেন

Image

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:পটুয়াখালীর গলাচিপায় ফাউন্ডেশন ফর সোসিও-ইকোনোমিক ডেভেলপমেন্ট ইনিশিয়েটিভ (এফএসডিআই) এর আয়োজনে ঘূর্ণিঝড় ‘রিমাল’ এ ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত একশত পরিবারের মাঝে নগদ দুই হাজার টাকা করে প্রদান করেন জেলা প্রশাসক মো. নূর কুতুবুল আলম। এছাড়াও জেলা প্রশাসক ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে চাল, ডাল, তেল, নুন, হলুদ, মরিচ, চিনি বিতরণ করেন।

উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আকিব রায়হান, উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন, নবনিযুক্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু ও পৌর মেয়র আহসানুল হক তুহিন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. সজল দাস, শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান, সমবায় কর্মকর্তা মো. কামরুল আহসান মিয়া, একাডেমিক সুপারভাইজার আবু সাঈদ, তথ্যসেবা কর্মকর্তা মোসা. ইসমত আরা, বীর মুক্তিযোদ্ধা শামসুদ্দিন সানু প্রমুখ।

এ ছাড়া সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশীল সমাজ ও ক্ষতিগ্রস্ত পরিবারেরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।


আরও খবর



ডেমরায় ট্রাফিক ইন্সপেক্টর মৃদুল পালের সেবা-যত্নে রক্ষা পেলো বৃদ্ধ লোকের প্রাণ

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ১৫৩জন দেখেছেন

Image

নাজমুল হাসানঃরাজধানীর ডেমরা এলাকায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক-ওয়ারী বিভাগের ট্রাফিক ইন্সপেক্টর (টিআই) মৃদুল কুমার পাল এর ত্বড়িৎ পদক্ষেপে রক্ষা পেলো একজন বৃদ্ধ লোকের প্রাণ।

বৃহস্পতিবার ১৩ জুন সকাল সাড়ে দশটার দিকে ডেমরা স্টাফ-কোয়াটারের সামনে একজন বৃদ্ধ লোক মাথা ঘুরে রাস্তার উপরে পড়ে  যান। সেখানেই দায়িত্বরত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর মৃদুল কুমার পাল। তিনি তাৎক্ষণিক বৃদ্ধের মাথায়, চোখে ও মুখে পানি ছিটিয়ে দেন। তার সেবা ও যত্নে বৃদ্ধ লোকটি সুস্থ হয়ে ওঠেন। পরে রিক্সাযোগে বৃদ্ধ লোকটিকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করে দেন টিআই মৃদুল।

সুস্থ হওয়ার পর বৃদ্ধ জানান, "হঠাৎ মাথা ঘুরে দাঁড়ানো অবস্থা থেকে রাস্তায় পড়ে যাই। পুলিশের সহযোগিতা নাহলে হয়তো হিটস্ট্রোকে মৃত্যুও হতে পারতো। এজন্য  ট্রাফিক পুলিশের টিআই মৃদুল কুমার পাল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।"

ডেমরা স্টাফ-কোয়াটার এলাকায় অসুস্থ হয়ে পড়ে থাকা বৃদ্ধকে সুস্থ করে মানবিক পুলিশ হিসেবে সকলের প্রশংসা পেয়েছেন টিআই মৃদুল কুমার পাল।


আরও খবর



কাঞ্চন পৌরসভা নির্বাচনে ৯ নং ওয়ার্ডে গনসংযোগ করেছেন মেয়র প্রার্থী রফিকুল ইসলাম

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২১ জুন ২০২৪ | ১৪৪জন দেখেছেন

Image

মুশফিকুর রহমানঃকাঞ্চন পৌরসভা নির্বাচনে উপলক্ষে নারায়নগঞ্জের রূপগঞ্জে মেয়র প্রার্থী রফিকুল ইসলাম রফিক প্রতিটি পাড়া-মহল্লায় উঠান বৈঠক, আলোচনা সভা,নির্বাচনী প্রচারণা চালিয়ে জনগণের কাছে ভোট চেয়ে বেড়াচ্ছে।শনিবার ৮ জুন বিকাল ৫ টা থেকে পৌরসভার ৯ নং ওয়ার্ড  হাটাবো  মধ্যপাড়া এলাকায় দুলুদা গ্রামে  নির্বাচনী   গণসংযোগ  উঠান বৈঠকের মাধ্যমে প্রচারনা চালান তিনি।যুব সমাজের আইকন গরিব অসহায় মানুষের আস্থাভাজন,স্মার্ট গ্রীন কাঞ্চন পৌরসভার স্বপ্নদ্রষ্টা তিনি।কাঞ্চন পৌরসভা মেয়র হিসেবে দায়িত্ব পালন করাকালীন কাঞ্চন পৌরসভা  কে সন্ত্রাস, চাঁদাবাজী, ভূমিদস্য মুক্ত করেছেন তিনি।সরেজমিনে গিয়ে আরো জানা যায় গত করোনা মহামারির সময়ে  কাঞ্চন পৌরসভার প্রতিটি ওয়ার্ড প্রতিটি পাড়া-মহল্লা প্রতিটি ঘরে ঘরে তিনি খোঁজখবর নিয়েছেন  অর্থ দিয়ে সহযোগিতা করেছেন  ত্রাণ দিয়ে সহযোগিতা করেছেন রফিকুল ইসলাম।নারায়ণগঞ্জ রূপগঞ্জ কাঞ্চন পৌরসভা আসন্ন নির্বাচনে বার বার নির্বাচিত মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম জানায়, তিনি গরিব দুঃখী মানুষের বন্ধু  ঐতিহ্যবাহী স্বনামধন্য মানসম্পন্ন  ও  রাজনৈতিক পরিবারের সন্তান, মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী।তিনি কাঞ্চন পৌরসভার উন্নয়নের রূপকার মাটি ও মানুষের নেতা।তাই আগামী ২৬ শে জুন কাঞ্চন পৌরসভা আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী  হিসেবে   সকল  ভোটারদের  কাছে একটি করে মূল্যবান ভোট  ও দোয়া চান তিনি।এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন  কাঞ্চন পৌরসভা আওয়ামীস্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদকমোঃ সাগর মিয়া।৯ নং ওয়ার্ড আওয়ামী যুব লীগের সভাপতি ফরিদুল ইসলাম ফরিদ।


আরও খবর



সরাইলের কারাবরণকারী ১১ যুবদল নেতাকে সংবর্ধনা প্রদান করেছে কেন্দ্রীয় যুবদল

প্রকাশিত:শনিবার ০৮ জুন ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২০ জুন ২০24 | ১২৪জন দেখেছেন

Image

রুবেল মিয়া সরাইল:বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশ নায়ক জনাব তারেক রহমানের নির্দেশে বিগত দিনে আন্দোলন সংগ্রামে  কারাবরণকারী নেতৃবৃন্দ কে সংবর্ধনা প্রদান করেছে সরাইল উপজেলা যুবদলের নেতৃবৃন্দ।  

বৃহস্পতিবার (৬ই জুন) সন্ধ্যায় সরাইল সদরের  মুন্সি মার্কেট এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করেন উপজেলা যুবদল।

উপজেলা যুবদলে আহবায়ক আবু সুফিয়ান সিদ্দিকীর  সভাপতিত্বে  ও  সদস্য সচিব মো. নুর আলম মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় যুবদল ও টিম লিডার যুগ্ম সাধারণ সম্পাদক বেলাল হোসেন তারেক, এতে স্বাগত বক্তব্য দেন কুমিল্লা বিভাগীয় সহ  সাংগঠনিক সম্পাদক ভিপি তাজুল ইসলাম,

এ সময় সভায় কেন্দ্রীয় যুবদলের গণ শিক্ষা বিষয়ক সম্পাদক  মামুন ভুইয়া,  উপজেলা বিএনপির সভাপতি আনিছুর ইসলাম ঠাকুর সাংগঠনিক সম্পাদক দুলাল মাহমুদ আলী, উপজেলা যুবদলের সাবেক সাধারন সম্পাদক জহিরুল ইসলাম ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান পলাশ, উপজেলা জাসাস এর আহ্বায়ক রিপন ঠাকুর ও সদস্য সচিব জাকির সহ উপজেলা যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।    

উপজেলা যুবদলের আহ্বায়ক আবু সুফিয়ান সিদ্দিকী গণমাধ্যম কে জানান, ২৮অক্টোবর ২০২৩ এর আন্দোলনে গ্রেফতার হওয়া  সরাইলের ১১ যুবদলের নেতা ও আহত ২ জন যুবদলের  নেতাকে এ  সংবর্ধনা দেয়া হয়েছে। তিনি আরও বলেন- যুবদলের সাংগঠনিক কর্মকান্ড গতিশীল করার লক্ষ্যে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

     -খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর