Logo
আজঃ Monday ২৭ June ২০২২
শিরোনাম
দলীয় মনোনয়ন পেয়েও সরে দাড়ালেন চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান বাহালুল

কুমিল্লায় নৌকা পেয়েও সরে দাড়ালেন বাহালুল, প্রাথমিক সদস্য না হয়েও মনোনীত নূরুল!

প্রকাশিত:Sunday ২৮ November ২০২১ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৪৮৮জন দেখেছেন
Image


মাহফুজ বাবু :

 

কুমিল্লায় চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পেয়েও সরে দাড়ালেন চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান চেয়ারম্যান বাহালুল, অপর দিকে স্থানীয় আওয়ামী লীগের সাধারণ সদস্য পদ না থাকলেও দলীয় ভাবে মনোনীত হয়েছেন সিআইপি নূরুল ইসলাম।

 

আদর্শ সদর উপজেলার পাঁচথুবি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী ইকবাল হোসেন বাহালুল নির্বাচন থেকে সরে দাঁড়িয়েন। আসন্ন নির্বাচনে তিনি অংশ নেবেন না বলেও ঘোষণা দিয়েছেন।

 

মনোনীত হওয়ার পর এ নিয়ে চেয়ারম্যান বাহালুল তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ২৪ নভেম্বর একটি স্টাটাস দেন এতে তিনি লেখেন আল্লাহ মেহেরবানিতে আমি দলীয় মনোনায়ন পেয়েছি তবে সংগঠন ও এম পি মহোদয় সিদ্ধান্তের বাহিরে কিছু করব না । আমি সবার কাছে ক্ষমা প্রার্থী

পরদিন ২৫ নভেম্বর আরেকটি পোস্ট করেন তার ফেসবুক আইডিতে তাতে লেখা নৌকা পেয়েছি, নৌকা উৎসর্গ করেছি, নেতার জন্য। এইটা তেমন বেশি কি নেতা ডেকে এনে চেযারম্যান করেছিল, না হলে হয়ত হতে পারতাম না।সকলে মেনে নাও নৌকার বিজয় হয়েছে,আমাদের হাতে। জয় বাংলা।

 

গত ২৫ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন হলেও তিনি তার মনোনয়ন পত্র জমা দেননি। এতে ঐ ইউনিয়নে একক প্রার্থী হিসেবে বিনা ভােটে নির্বাচিত হতে যাচ্ছেন হাসান রফি রাজু। তিনি পাঁচথুবি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। জানা যায়, সদর উপজেলার ছয়টি ইউনিয়ন পরিষদে (ইউপি) দলীয় কাউন্সিলের মাধ্যমে মনােনীত প্রার্থীদের তালিকা কেন্দ্রে পাঠায় উপজেলা আওয়ামী লীগ। কিন্তু সে তালিকায় ছিলেন না বর্তমান চেয়ারম্যান ইকবাল হোসেন বাহালুল। তার বদলে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান রফি রাজুর নাম কেন্দ্রে পাঠানো হয়। তবে তাকে মনোনয়ন না দিয়ে ইকবাল হোসেন বাহালুলকে মনোনয়ন দেওয়া হয়।

 

 এ বিষয়ে আওয়ামী লীগের মনােনয়ন পাওয়া ইকবাল হোসেন বাহালুল বলেন, দল আমাকে মনোনয়ন দিয়েছে, আমি নৌকা প্রতীক পেয়েছি। তারপরও নির্বাচন করব না। দলীয় শৃঙ্খলা বজায় রাখা সহ আমার নেতা ও কর্মীরদের স্বার্থে এ সিদ্ধান্ত নিয়েছি।

 মনোনয়ন পত্র জমা দেওয়া হাসান রফি রাজু বলেন, তৃণমূল আওয়ামী লীগ সম্মেলনের মাধ্যমে আমাকে নির্বাচিত করেছে তৃণমূল আওয়ামী লীগ যেহেতু আমাকে নির্বাচিত করেছে। তাই আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করব। শুনেছি, নৌকা প্রতীকের প্রার্থী নির্বাচন করবেন না। তাই আমি ছাড়া এই ইউপিতে চেয়ারম্যান পদে আর কোনো প্রার্থী নেই।

 

এদিকে উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে কেন্দ্রে পাঠানো ছয়জনের মধ্যে দলের মনােনয়ন পাননি তিন বারের নির্বাচিত ১নং কালিরবাজার ইউপি'র চেয়ারম্যান আলহাজ্ব সেকান্দর আলী। এখানে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছে নুরুল ইসলাম। স্থানীয় আওয়ামী লীগের সদস্য পদ না থাকলেও গত বছর আওয়ামী লীগে যোগদানকারী প্রবাসী ব্যবসায়ী ও সিআইপি তিনি।

 

এবিষয়ে ১নং কালির বাজার ইউনিয়নের তিন বারের নির্বাচিত চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব সেকান্দর আলী বলেন, কিছুদিন আগে ইউনিয়ন কাউন্সিলিংয়ে নেতৃবৃন্দের ভোটে আমি ৭০ভোট পাই, বিপরিতে নূরুল ইসলাম পান ১৬ ভোট। স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং এলাকাবাসীর সেবায় দীর্ঘ ১৫ বছর নিজেকে উৎসর্গ করেছি। উন্নয়ন করেছি প্রতিটি গ্রামে। তবে কি কারনে এমনটা হয়েছে জানা নেই। দলীয় মনোনয়ন না পাওয়ায় নেতাকর্মীরা কিছুটা অবাক হয়েছেন অনেকে। তবে ইউনিয়নবাসী ও স্থানীয় নেতাকর্মীদের অনুরোধ রক্ষায় আমি অবশ্যই নির্বাচনে অংশ গ্রহণ করবো। এবং আশাকরি সুষ্ঠ ভোটের মাধ্যমে বিশাল ব্যবধানের জয়লাভ করবো।

 

এদিকে দলীয় মনোনয়ন পেলেও এখনো ভোটের মাঠে ততটা সরব দেখা যায়নি আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী নূরুল ইসলামকে। মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও পাওয়া যয়নি তাকে। তবে তার নেতাকর্মীদের কয়েকজন জানান কৌশলে আগাচ্ছেন তিনি। নিরবে ভোটারদের মাঝে প্রচারণা চালাচ্ছেন তারা। আগামী ৫তারিখ প্রতিক বরাদ্দের পর আনুষ্ঠানিক ভাবে ভোটের মাঠে নামবেন তারা। 

 

আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার এ বিষয়ে বলেন, আমরা দলীয় প্রার্থী নির্বাচনে ছয়টি ইউপিতে সম্মেলন করেছি। সেখান থেকে নির্বাচিত ছয় জনের তালিকা কেন্দ্রে পাঠিয়েছি। তাদের মধ্যে চারজন নৌকা প্রতীক পেয়েছেন। দলীয় শৃঙ্খলা বজায় রাখতে বাকি দুজনের বিষয়ে সমন্বয়ের চেষ্টা করছি।

 

গত ২৬ নভেম্বর বৃহস্পতিবার সদর উপজেলা নির্বাচন কার্যালয়ে মনােনয়নপত্র জমা দিয়েছেন মোট ১৫ জন। জগন্নাথপুর ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মামুনুর রশিদ, জসিম উদ্দিন তালুকদার, আবু বক্কর সিদ্দিক। দুর্গাপুর উত্তর ইউপিতে আওয়ামী লীগের মনােনীত প্রার্থী আবুল কালাম আজাদ, এয়াকুব আলী, দুর্গাপুর দক্ষিণ ইউপিতে আওয়ামী লীগের প্রার্থী আমিনুল হক, হুমায়ূন কবির, আমড়াতলী ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কাজী মোজাম্মেল হক, কাজী নজরুল ইসলাম, রুবেল আহমেদ, কালিরবাজার ইউপিতে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী নূরুল ইসলাম ও সেকান্দর আলী, আব্দুল হক, কামাল হোসেনএবং পাঁচথুবি ইউপিতে হাসান রফি রাজু। আগামী ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে এসকল ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

-খবর প্রতিদিন/ সি.বা 

নিউজ ট্যাগ: ইউপি নির্বাচন

আরও খবর



ফেরি ভাড়া বাড়লো ২০ শতাংশ

প্রকাশিত:Thursday ১৬ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৪২জন দেখেছেন
Image

জ্বালানি তেলের দাম বাড়ার পরিপ্রেক্ষিতে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন করপোরেশনের (বিআইডব্লিউটিসি) ফেরি ও যাত্রীবাহী জাহাজের ভাড়া ২০ শতাংশ বাড়লো। আগামী রোববার (১৯ জুন) থেকে বর্ধিত ভাড়া কার্যকর হবে।

বিআইডব্লিউটিসি'র চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) আহমদ শামীম আল রাজী বৃহস্পতিবার (১৬ জুন) জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

বিস্তারিত আসছে…


আরও খবর



রুটের হাত ধরে এগিয়ে যাচ্ছে ইংল্যান্ড, আজই আসবে জয়!

প্রকাশিত:Sunday ০৫ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৩জন দেখেছেন
Image

মাত্র তিনদিন পার হয়েছে লর্ডস টেস্টের। চতুর্থ দিন আজ। ম্যাচের যে অবস্থা, তাতে ফল তো নিশ্চিত আসবেই। এবং সেটা সম্ভবত আজ লাঞ্চ বিরতির আগে কিংবা খানিক পরে।

কিন্তু কে জিতবে লর্ডস টেস্টে? ইংল্যান্ড নাকি নিউজিল্যান্ড? সম্ভাবনার পাল্লাটা ইংল্যান্ডের দিকেই বেশি ঝুঁকে আছে। আর মাত্র ৬১ রান করলেই জয় নিশ্চিত। কিন্তু উইকেট যে হাতে আছে আর কেবল ৫টা!

ক্রিকেট সব সময়ই গৌরবময় অনিশ্চয়তার খেলা। টেস্ট ক্রিকেট হলে তো কথাই নেই। সেই গৌরবময় অনিশ্চয়তার কারণেই মাত্র ৬১ রান বাকি থাকলেও ইংল্যান্ডের সম্ভাবনাকে নিরঙ্কুশ বলার কোনো সুযোগ নেই।

কারণ যে কোনো একটি স্পেলেই বদলে যেতে পারে দৃশ্যপট। জয়ের রাস্তা থেকে পরাজয়ের রাস্তায় চলে যেতে পারে বেন স্টোকসরা। সে ক্ষেত্রে অবশ্য টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, কাইল জেমিসন কিংবা কলিন ডি গ্র্যান্ডহোমদের একটি-দুটি ম্যাজিক্যাল স্পেল করতে হবে।

ইংল্যান্ডের জয়ের স্বপ্ন টেনে চলছেন সাবেক অধিনায়ক জো রুট। ৭৭ রান নিয়ে ব্যাট করছেন তিনি। তার সঙ্গী বেন ফোকস। তিনি ব্যাট করছেন ৯ রান নিয়ে। বলা যায়, কোনো অঘটন না ঘটলে ম্যাচটা ইংল্যান্ডই জিতবে।

দ্বিতীয় দিন শেষে লর্ডসে হারের মুখে দাঁড়িয়ে ছিল ইংল্যান্ড; কিন্তু শনিবার প্রথমে স্টুয়ার্ট ব্রড বল হাতে এবং শেষে জো রুট ব্যাট হাতে স্বাগতিকদের ম্যাচে ফিরিয়ে আনেন।

শুক্রবার ২৩৬ রানে চার উইকেট হারিয়ে দিন শেষ করেছিল নিউজিল্যান্ড। ড্যারিল মিচেল এবং টম ব্লান্ডেলের দাপটে বড় স্কোরের দিকেই এগচ্ছিল কিউইরা; কিন্তু শনিবার স্টুয়ার্ট ব্রডের বলে মিচেল ফেরেন ১০৮ রান করে। জেমস অ্যান্ডারসন ফিরিয়ে দেন ব্লান্ডেলকে। শতরান থেকে চার রান দূরে থেমে যায় তার ইনিংস।

ব্রডের এক ওভারে তিন উইকেট হারায় নিউজিল্যান্ড। সেখানেই ম্যাচ ঘুরে যায় ইংল্যান্ডের দিকে। ৮৩তম ওভারের তৃতীয় বলে আউট হন মিচেল। পরের বলে রান আউট হন প্রথম ইনিংসে রান পাওয়া কলিন ডি গ্র্যান্ডহোম। ওভারের পঞ্চম বলে কাইল জেমিসনকে বোল্ড করেন ব্রড। নিউজিল্যান্ডের ইনিংস থেমে যায় ২৮৫ রানে।

ইংল্যান্ডের জয়ের জন্য প্রয়োজন হয় ২৭৭ রান। চতুর্থ ইনিংসে এই বিশাল রান তাড়া করতে নেমে প্রথমেই ফিরে যান জ্যাক ক্রাউলি। মাত্র ৯ রান করে আউট হন তিনি। অন্য ওপেনার অ্যালেক্স লিস করেন ২০ রান। দুই ওপেনারকেই ফেরান জেমিসন।

রান পাননি অলি পোপও। ১০ রান করেন তিনি। বোল্টের বলে বোল্ড হন পোপ। জনি বেয়ারস্টো ১৬ রানে আউট হন। ৬৯ রানে চার উইকেট হারিয়ে ইংল্যান্ড শিবিরে তখন ফের হারের আশঙ্কা।

ওই সময়ই সাবেক এবং বর্তমান অধিনায়কের ব্যাটে প্রাণ ফিরে পেল ইংল্যান্ড। জো রুট এবং বেন স্টোকস ৯০ রানের জুটি গড়েন। স্টোকস ৫৪ রান করে ফিরলেও এখনও ক্রিজে রয়েছেন রুট। উইকেটরক্ষক বেন ফোকসকে সঙ্গী করে দলকে জয়ের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি।


আরও খবর



রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত

প্রকাশিত:Friday ১৭ June ২০২২ | হালনাগাদ:Friday ২৪ June ২০২২ | ৩৭জন দেখেছেন
Image

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে কাঁচপুর বিসিক এলাকায় রাস্তা পারাপারের সময় দ্রুতগামী বাসের ধাক্কায় দাদি-নাতনি নিহত হয়েছেন।

শুক্রবার (১৭ জুন) দুপুর ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতরা হলেন- মোছা. শামসুন্নাহার বেগম (৫৫) ও মোছা. অরপি আক্তার (৮)।

গুরুতর আহত অবস্থায় দুজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পৌনে ১টার দিকে প্রথমে শামসুন্নাহারকে মৃত ঘোষণা করেন। আর গুরুতর আহত অরপিকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে মারা যায় সে।

নিহত শামসুন্নাহারের স্বামী নূর মোহাম্মদ জানান, সকালে তার স্ত্রী শামসুন্নাহার ও নাতনী আরফিকে নিয়ে নরসিংদিতে যাচ্ছিলেন। সেখানে মেয়ের ঘরের আরেক নাতনী অসুস্থ থাকায় তাকে দেখতে যাচ্ছিলেন। সোনারগাঁয়ের কাঁচপুর বিসিক এলাকায় স্ত্রী তার নাতনিকে নিয়ে রাস্তা পারাপারের সময় একটি যাত্রীবাহী বাস তাদের ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রক্তাক্ত অবস্থায় রাস্তায় ছিটকে পড়েন তারা। পরে দ্রুত তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মারা যান তারা।

তিনি আরও জানান, আমাদের বাসা নারায়ণগঞ্জের বন্দর থানার সোনাকান্দা গ্রামে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ দুটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


আরও খবর



রবি’র শুভেচ্ছাদূত হলেন তামিম ইকবাল

প্রকাশিত:Sunday ০৫ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৬৩জন দেখেছেন
Image

 

আগামী দুই বছরের জন্য শীর্ষস্থানীয় ডিজিটাল সেবা প্রদানকারী কোম্পানি রবি’র শুভেচ্ছাদূত হিসেবে যোগ দিলেন জাতীয় ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। রোববার (৫ জুন) রবি কর্পোরেট অফিসে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেওয়া হয়।

নেটওয়ার্ক সক্ষমতা, ডিজিটাল উদ্ভাবন এবং গ্রাহকদের জীবনে নতুন ডিজিটাল অভিজ্ঞতা নিশ্চিত করতে রবি’র বিভিন্ন উদ্যোগের প্রচারে কাজ করবেন তামিম। এছাড়া তিনি রবি’র টেলিভিশন বিজ্ঞাপন, গ্রাহকদের সাথে সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানসহ বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন।

রবির সাথে নতুন পথ চলার বিষয়ে উচ্ছ্বাস প্রকাশ করে তামিম বলেন, ‘হোক ব্যাটিং, বোলিং, ফিল্ডিং অথবা গ্রাহকের জীবনকে সহজ করে তোলার মত সমাধান মার্কেটে নিয়ে আসা; ডিজিটাল স্পেস ও ক্রিকেটকে একই সুতোয় বেঁধে রেখেছে উদ্ভাবনী চিন্তাধারা। তাই দেশজুড়ে শীর্ষস্থানীয় উদ্ভাবনী ব্র্যান্ড রবি’র নেটওয়ার্কের সক্ষমতা এবং ডিজিটাল দক্ষতার প্রচারে কাজ করার সুযোগ পেয়ে আমি অত্যন্ত আনন্দিত।’

রবির চিফ কমার্শিয়াল অফিসার শিহাব আহমেদ বলেন, ‘আজ আমরা দেশের ৯৮ দশমিক ২ শতাংশ জনগণের কাছে আমাদের ফোরজি নেটওয়ার্ক পৌঁছে দিতে সক্ষম হয়েছি। ২০১৯ সাল থেকে দেশে সর্বাধিক সংখ্যক নেটওয়ার্ক টাওয়ার স্থাপন করার মাধ্যমে এই সফলতা অর্জন করতে সক্ষম হয়েছি আমরা। সম্প্রতি স্পেকট্রাম নিলামের পর নেটওয়ার্ক সাইটে গ্রাহক প্রতি সর্বোচ্চ স্পেকট্রাম বরাদ্দের লক্ষ্যে রবি সম্পূর্ণ প্রস্তুত। এর ফলে গ্রাহকদের জীবনে নতুন ডিজিটাল অভিজ্ঞতা প্রদানে আমাদের প্রতিশ্রুতি বাস্তবায়নে ক্ষেত্রে আমরা আরও একধাপ এগিয়ে গেছি। আমরা নিশ্চিত, এই পর্যায়ে রবি’র ডিজিটাল অগ্রযাত্রায় তামিমের সম্পৃক্ততা আমাদের উদ্ভাবনী উদ্যোগগুলোকে আরও গ্রাহকবান্ধব করে তুলবে।’

jagonews24

রবি’র ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী এম. রিয়াজ রশীদ বলেন, ‘বিশ্বের অন্যতম সেরা ওপেনিং ব্যাটার তামিম আমাদের সাথে যুক্ত হওয়ায় আমরা সত্যিই গর্বিত। তামিম যখনই মাঠে নামেন, শৈল্পিকভাবে সম্ভাবনাগুলো বাস্তবে পরিণত হয়। আমরা বিশ্বাস করি, তার শৈল্পিক খেলার অনন্য আবেদনের সাথে গ্রাহকদের জন্য সর্বোত্তম ডিজিটাল নেটওয়ার্ক নিশ্চিত করার যে লক্ষ্য নিয়ে রবি কাজ করে যাচ্ছে তার সাথে সম্পূর্ণ সামঞ্জস্যপূর্ণ। আমি নিশ্চিত তামিম ও রবি’র এই ওপেনিং জুটি ভবিষ্যতের স্মার্ট বাংলাদেশ গড়ায় একটি শক্ত ভিত্তি হিসেবে কাজ করবে।’

২০০৭ সালে অভিষেক হওয়া তামিম ইকবাল খান বর্তমানে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে বাংলাদেশের জাতীয় দলের অধিনায়ক। তিনি ডিসেম্বর ২০১০ থেকে সেপ্টেম্বর ২০১১ পর্যন্ত জাতীয় দলের সহ-অধিনায়ক হিসাবে দায়িত্ব পালন করেন।

২০২১ সালে প্রথম বাংলাদেশি খেলোয়াড় হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে ৫০টি হাফ-সেঞ্চুরির মাইলফলক অর্জন করেছিলেন তিনি। বর্তমানে তিনি সর্বকালের সেরা বাংলাদেশি ব্যাটসম্যানদের একজন হিসাবে বিবেচিত।

২০১১ সালে তিনি উইজডেন ক্রিকেটার্স অ্যালমেনাকের বর্ষসেরা চার ক্রিকেটারের একজন এবং উইজডেনের বর্ষসেরা টেস্ট খেলোয়াড় হিসাবে নির্বাচিত হন। ক্রিকেটের তিন সংস্করণেই সেঞ্চুরি করা তিনি একমাত্র বাংলাদেশি ব্যাটার। তামিম আন্তর্জাতিক ক্রিকেটে ২৫টি সেঞ্চুরিসহ সব ধরনের ক্রিকেট মিলিয়ে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ সেঞ্চুরি করেছেন।


আরও খবর



লাজ ফার্মায় ৩০ জনের চাকরি

প্রকাশিত:Saturday ১৮ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৩৮জন দেখেছেন
Image

ওষুধ বিক্রেতা প্রতিষ্ঠান লাজ ফার্মায় ‘ফার্মেসি সেলস এক্সিকিউটিভ’ পদে ৩০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৬ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: লাজ ফার্মা

পদের নাম: ফার্মেসি সেলস এক্সিকিউটিভ
পদসংখ্যা: ৩০ জন
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি
অভিজ্ঞতা: ০২-০৪ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: নারী-পুরুষ
বয়স: ২০-৩৫ বছর
কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন পাঠাতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৬ জুলাই ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর