Logo
আজঃ Friday ০২ December 2০২2
শিরোনাম

কলেজ ছাত্র মিশু হত্যার মুল আসামি গ্রেফতার

প্রকাশিত:Wednesday ১৬ November ২০২২ | হালনাগাদ:Friday ০২ December 2০২2 | ১৬৫জন দেখেছেন
Image

মোঃ আব্দুল হান্নানঃ-

হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার এক্তিয়ারপুর গ্রামের আলোচিত কলেজ ছাত্র মিশু (১৭)হত্যা মামলার এজহার ভুক্ত মুল আসামি ঘাতক শিমুল কে গ্রেফতার করেছে পুলিশ।


মাধবপুর থানার অফিসার ইনচার্জ ( ওসি) মোঃ আব্দুর রাজ্জাকের বিচক্ষণতায় মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই,মানিক সাহার নেতৃত্বে সংগীয় এস,আই,রাজিব ও এ,এস,আই,জাহাঙ্গীরের  অভিযানে বানিয়াচং গ্রাম থেকে আসামি শিমুলকে গ্রেফতার করা হয় বলে তদন্ত কর্মকর্তা মানিক সাহা জানান।


গত ৩রা নভেম্বর ২০২২  রাতে হবিগঞ্জের মাধবপুর উপজেলার ছাতিয়াইন এলাকার ওয়াজ মাহফিল থেকে বাড়ি ফেরার পথে পূর্ব পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা কথিত এনাম বাহিনীর হাতে নিহত হয় মৌলানা আসাদ আলী কলেজের ছাত্র মিশু।


৬ নভেম্বর ২০২২তারিখে মিশুর অবিভাবক বাদী হয়ে মাধবপুর থানায় ঘাতক শিমুল কে প্রধান আসামি করে মাধবপুর থানার   মামলা নং ১৩ দায়ের করে। মাধবপুর থানার অফিসার ইনচার্জ  মোঃ আব্দুর রাজ্জাক এ প্রতিবেদক কে বলেন, এটি একটি আলোচিত হত্যা মামলা।


প্রধান আসামী ঘাতক শিমুল কে বানিয়াচং গ্রাম থেকে তথ্য প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে মামলার তদন্ত কর্মকর্তা এস,আই,মানিক সাহার নেতৃত্বে এস,আই,রাজিব সহ সংগীয় ফোর্স বিশেষ অভিযান পরিচালনার মাধ্যমে গ্রেফতার করা হয়।


শীঘ্রই সহযোগীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও এস,আই,মানিক জানান। আসামিকে ১৬৪ ধারায় জবানবন্দির আবেদন করে আদালতে সোপর্দ করা হবে বলে ও জানান এ কর্মকর্তা।

-খবর প্রতিদিন/ সি.বা


আরও খবর