Logo
আজঃ Tuesday ০৭ February ২০২৩
শিরোনাম

কোনাপাড়ায় দ্যা ড্রীম লাউন্জ রেষ্টুরেন্ট উদ্বোধন

প্রকাশিত:Friday ৩০ December ২০২২ | হালনাগাদ:Tuesday ০৭ February ২০২৩ | ১৯৬জন দেখেছেন
Image

মুসফিকুর রহমান:

রাজধানীর যাত্রাবাড়ি-ডেমরা কোনা পাড়ার আশপাশের এলাকার ভোজন বিলাসী মানুষগুলোর কথা ভেবে নতুন মাত্রা নিয়ে চালু হয়েছ নতুন রেস্তোরাঁ দ্যা ড্রীম লাউন্জ। নামেই যেন খাবারের তৃপ্তির কথা স্মরণ করিয়ে দেয় এই রেস্তোরাঁ।কোনাপাড়া প্রধান সড়ক পলিক্যাবলস এর বিপরীতে এম.এস টাওয়ারে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন হলো রেস্তোরাঁটির। এটি হবে মূলত চাইনিজ,ফাষ্টফুড এবং বাংলা খাবারের কম্বিনেশন। ভোজন রসিক মানুষের জন্য এটি একটি নতুন ধরনের খাবার দোকান। আজ ৩০ ডিসেম্বর শুক্রবার এটির শুভ উদ্বোধন হয়।


দ্যা ড্রীম লাউন্জ রেস্টুরেন্টটির বিশেষ আকর্ষণ হচ্ছে মুখরোচক পিজা,বার্গার,স্যুপ,নুডুলস,কাচ্চি বিরিয়ানিসহ সকালের নাস্তা এবং দুপুরের খাবার। সকাল ৬টা থেকে রাত ১টা পর্যন্ত দীর্ঘ সময়ে রকমারি চাইনিজ এবং বাংলাদেশি স্বাদে ক্রেতারা পাবেন নানা স্বাদের খাবার। তিন বেলা পৃথক পৃথক মেন্যুর সাথে থাকছে আপনার পছন্দনীয় সব ধরনের খাবারের বিশাল তালিকা।এছারাও ১০০ আসন বিশিষ্ট দ্যা ড্রীম লাউন্জ রেস্টুরেন্টটি পার্টি সেন্টার হিসেবে যে কোন অনুষ্ঠান যেমন বিয়ে গায়ে হলুদ,জন্মদিন,বিবাহ বার্ষিকীর যে কোন অনুষ্টানের জন্য সেবা দিতে প্রস্তত।আকর্ষনীয় ইন্টেরিয়র এবং পেশাদার ওয়েটারর সব মিলিয়ে মনোমুগ্ধকর পরিবেশে রেস্তরাটি সকলের চাহিদা পুরন করতে পারবে।


এখানে থাকবে দোসা, রাজকাচুরি, দই ফুচকা, বাসমতী চালের কাচ্চি, মোরগ পোলাও, সরিষা ইলিশ, বিভিন্ন ধরনের কাবাব সহ হরেক প্রকার খাবারের বিশাল সমারোহ। সম্পূর্ণ দেশীয় পাঁচক দ্বারা প্রস্তুতকৃত এই খাবারের স্বাদ, আমেজ ও আতিথেয়তা পেতে নিমন্ত্রণ রইলো এই নতুন রেস্তোরাঁতে। তাদের সম্পর্কে বিস্তারিত জানতে এবং নতুন নতুন সব অফার এবং রেসিপির খবর জানতে দ্যা ড্রীম লাউন্জ রেস্টুরেন্টটিতে ঘুরে আসতে পারেন


আরও খবর