Logo
আজঃ বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
শিরোনাম
কুড়িগ্রামের অর্থনৈতিক অঞ্চল হয়ে ভুটানের রাজা এখন নিজ দেশের পথে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু ঢাবির ভর্তি পরীক্ষার সব ইউনিটের ফল প্রকাশ, পাসের হার ১০.০৭ শতাংশ বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: ওবায়দুল কাদের কাতারের আমির দু’দিনের সফরে ঢাকায় আসছেন প্রধানমন্ত্রীর নির্দেশে শিলাবৃষ্টি ও ঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে সরকারের সহায়তা নওগাঁ সীমান্তে নিহত আল আমিনের মরদেহ ফেরত দিয়েছে বিএসএফ ২ লাখ টাকার ফ্যামিলি ট্রিপের সেরা ঈদ অফার দিচ্ছে রিয়েলমি সরকার ২৩ নাবিককে উদ্ধারে অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ৬ এপ্রিলের ট্রেনের টিকেট দশ মিনিটেই শেষ

জমজমের পানি বিক্রি আপাতত বন্ধ

প্রকাশিত:সোমবার ৩০ জানুয়ারী ২০২৩ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১১৪জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক: ঢাকায় মক্কার পবিত্র জমজমের পানি বিক্রি আপাতত বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) এ এইচ এম সফিকুজ্জামান। তিনি বলেছেন, জমজমের পানি বিক্রি নিয়ে পরবর্তী সিদ্ধান্ত না আসা পর্যন্ত তা বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

আজ সোমবার সকাল ১০টার দিকে অধিদপ্তরের প্রধান কার্যালয়ের সভাকক্ষে অংশীজনদের সঙ্গে পবিত্র জমজম কূপের পানি খোলা বাজারে বিক্রি সংক্রান্ত মতবিনিময় সভায় তিনি এ নির্দেশনা প্রদান করেন।

এ এইচ এম সফিকুজ্জামান বলেন, ‘আমার মতে, অবৈধভাবে জমজমের পানি বিক্রি হচ্ছে এবং এটাকে এখানে বাণিজ্যিকীকরণ করা হয়েছে। এখন এ নিয়ে করণীয় নির্ধারণ করবে মার্কেট কমিটি। তারা আগামী বুধবারের মধ্যে আমাদের জানাবেন যে, এ বিষয়ে কী করা যায়। তারপর আমরা সিদ্ধান্ত নেবো। জমজমের পানি বিক্রি আপাতত বন্ধ থাকবে। আমাদের গোয়েন্দা সংস্থা সেখানে কাজ করবে। নিষেধাজ্ঞা অমান্য করে কেউ বিক্রি করলে, প্রতিষ্ঠান সিলগালা করে দেওয়া হবে।

তিনি আরও বলেন, ‘আমরা মালিক সমিতি ও ব্যবসায়ীদের লিখিত মতামত নেব। তারপর ইসলামিক ফাউন্ডেশনের সঙ্গে কথা বলে পরবর্তী সিদ্ধান্ত নেব। বিশ্বাসের কথা বলে জমজমের পানি বিক্রি করা যাবে না, উৎস জানতে হবে।

ভোক্তার ডিজি বলেন, ‘আমার যতটুকু ধারণা, ছোট বোতল এখানেই রিফিল হয়। আমরা গোয়েন্দা সংস্থাকে এই বিষয়ে কাজে লাগাব। যেখানেই তথ্য পাব সেখানেই অভিযান চালাব। আমার মনে হয় এটি করা দরকার। কারণ, একটা দেশের ভাবমূর্তির বিষয় এটা। আর ভোক্তার সঙ্গে প্রতারণার বিষয় তো আছেই।

সভায় বিক্রেতারা জানান, তারা একটি দুটি করার বোতল হাজিদের কাছ থেকে কিনতেন। শুধু বিশ্বাসের উপর নির্ভর করে তারা কিনে বিক্রি করতেন।

সভায় অধিদপ্তরের পরিচালক (অর্থ ও প্রশাসন) মনজুর মোহাম্মদ শাহরিয়ার, উপ-পরিচালক আতিয়া সুলতানা, সহকারী পরিচালক এবং ঢাকা জেলা কার্যালয়ের প্রধান আব্দুল জব্বার মণ্ডলসহ বিক্রেতা, ব্যবসায়ী ও ক্যাবের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এর আগে রোববার (২৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মার্কেট এলাকায় অভিযান পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। অভিযানে দেখা যায়, প্রায় ২০০ থেকে ২৫০ জন আতর-টুপি-গোলাপজল ব্যবসায়ী জমজম কূপের এই পবিত্র পানির ব্যবসা চালিয়ে যাচ্ছেন। প্রতি লিটার জমজমের পানি বিক্রি হচ্ছে দুই থেকে তিন হাজার টাকায়। মার্কেটের প্রায় সব দোকানেই ২৫০ মিলি লিটারের জমজমের পানি ৩০০ থেকে ৩৫০ টাকা খুচরা দরে বিক্রি করা হয়।

ব্যবসায়ীরা জানান, জমজমের পানির পাঁচ লিটারের বোতল সৌদি আরব থেকে আনা হয়। কেউ এটা একসঙ্গে বিক্রি করেন, আবার কেউ খুচরা বিক্রি করেন। খুচরা ২৫০ মিলি লিটারের বোতলেও বিক্রি হয়। সম্প্রতি এ নিয়ে দেশের একটি জাতীয় দৈনিকে একটি বিশেষ প্রতিবেদন প্রকাশের পর এই পানির উৎস জানতে মাঠে নামে প্রতিষ্ঠানটি।


আরও খবর



মধুপুরের মির্জাবাড়ী ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার মাহফিল

প্রকাশিত:বুধবার ২৭ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৫৫জন দেখেছেন

Image

বাবুল রানা মধুপুর টাঙ্গাইল প্রতিনিধিঃ-

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মির্জাবাড়ী  ইউনিয়নের সর্বস্তরের জনগণের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের   মাঠে সোমবার এ ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু।


ইফতার মাহফিল ও  নির্বাচনী আলোচনায় উপস্থিত ছিলেন  উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান যষ্টিনা নকরেক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান  প্রার্থী শিক্ষা ও  সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক খন্দকার  সামছুল আরেফিন শরিফ, মির্জাবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যানান শাহজাহান আলী তালুকদার, বেরীবাইদ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান জুলহাস উদ্দিন প্রমুখ।


অনুষ্ঠান শুরু হওয়ার আগেই বিকেল থেকেই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মী উপস্থিত হতে থাকেন। বিকেল পাঁচ টার মধ্যেই মির্জাবাড়ী ইউনিয়ন পরিষদের মাঠ জনসমুদ্রে পরিনত হয়। এসময় আবু ভাই আবু ভাই শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা মুখরিত হয়ে উঠে ।ইফতার মাহফিলে মোনাজাত করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রার্থী খন্দকার  সামছুল আরেফিন শরিফ।

-খবর প্রতিদিন/ সি.ব


আরও খবর



ইবির ঢাকা ছাত্রকল্যাণের নেতৃত্বে সাইফ-সালমান

প্রকাশিত:মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ৬৭জন দেখেছেন

Image
সাব্বির খান, ইবি:ইসলামী বিশ্ববিদ্যালয়ে ঢাকা, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ তিন জেলা থেকে আগত শিক্ষার্থীদের সমন্বয়ে গঠিত বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ পরিষদের আগামী এক বছরের জন্য নতুন (আংশিক) কমিটি ঘোষণা করা হয়েছে। সোমবার ( ৪ মার্চ) বৃহত্তর ঢাকা জেলা ছাত্রকল্যাণ সমিতির উপদেষ্টামন্ডলী এবং সদ্য বিদায়ী সভাপতি স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়। আগামী ১৫ কার্যদিবসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গের নির্দেশ দেওয়া হয়। 

সমিতির কার্যনির্বাহী পরিষদ (২০২৩-২৪) এর নতুন কমিটিতে সভাপতি হিসেবে লোকপ্রশাসন বিভাগের সাইফুল ইসলাম সাইফ এবং সাধারণ সম্পাদক হিসেবে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি শিক্ষাবর্ষের জুবায়ের সালমান মনোনীত হয়েছেন। তারা উভয়ই ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

কমিটিতে অন্যান্য সদস্যদের মধ্যে- সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আব্দুল হাদী সাগর। যুগ্ন সাধারণ সম্পাদক সাইফুদ্দিন রেদোয়ান ও ইশতিয়াক ফেরদৌস ইমন এবং সাংগঠনিক সম্পাদক যায়িদ বিন ফিরোজ এবং কোষাধ্যক্ষ হিসেবে নির্বাচিত হয়েছেন শাকিল মীর।

কমিটিতে নির্বাচিত অন্যান্য সদস্যগণ প্রচার সম্পাদক নিলয় রফিক, দপ্তর সম্পাদক মুবাশশির আমিন, সংস্কৃতি বিষয়ক সম্পাদক জান্নাতুল তামান্না, তথ্য বিষয়ক সম্পাদক নাহার বুশরা, ছাত্রী বিষয়ক সম্পাদক রেজোয়ানা মিতিল, ক্রীড়া সম্পাদক শাফিনুর রহমান তন্ময় সহ কার্যকরী সদস্য রাফিউল রেজা,সাকিব হাসান, বর্ণালী দাস বর্ণা, রাফি রহমান অয়ন, সৈয়দ লুমান।

উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে রয়েছেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মো. আলীনূর রহমান, দাওয়াহ এন্ড ইসলামিক স্ট্যাডিজ বিভাগের অধ্যাপক ড. মো: ইকবাল হোসাইন, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক মো: আব্দুস শহীদ মিয়া, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. বেগম রোকসানা মিলি, ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. মুর্শিদ আলম, মোয়াজ্জেম হোসাইন আদনান, সুহায়লা রহমান দোয়া।

এবিষয়ে সংগঠনটির নবনির্বাচিত সাধারণ সম্পাদক জুবায়ের সালমান বলেন, নতুন দায়িত্ব পেয়েছি। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো সংগঠনের সকলকে নিয়ে বিভিন্ন গঠনমূলক কাজ করার।

আরও খবর



হোমনায় নানা আয়োজনে স্বাধীনতা দিবস উদযাপন

প্রকাশিত:মঙ্গলবার ২৬ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ২২জন দেখেছেন

Image
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি:কুমিল্লার হোমনায় নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।দিবসটি  উপলক্ষে উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে ৩১বার তোপধ্বনি, পরিষদ মাঠে স্থাপিত উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারে উপজেলা প্রশাসন, সংসদ সদস্য, রাজনৈতিক বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

এরপর সকাল আটটায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে পুলিশ, আনসার, ফায়ার সার্ভিস ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশ গ্রহণে কুচকাওয়াজ এবং শারীরচর্চা প্রদর্শন করা হয়।
শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়। পরে বেলা ১১ টায় উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে মুক্তিযোদ্ধা,  শহিদ ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা দেয়া হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা -২ (হোমনা ও মেঘনা) আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ।  এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম, পৌর মেয়র অ্যাডভোকেট মো. নজরুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, সহকারি কমিশনার (ভূমি) ইউছুফ হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জয়নাল আবেদিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিদ্দিকুর রহমান আবুল, আওয়ামী লীগ নেতা ফজলুল হক মোল্লা, মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন ও হুমায়ূন কবির খন্দকার প্রমুখ। 

আরও খবর



হাকিমপুরের রমজানের গুরুত্ব তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ৯৪জন দেখেছেন

Image

মাসুদুল হক রুবেল,হিলি (দিনাজপুর) প্রতিনিধি:দিনাজপুরের হাকিমপুরের হিলিতে কাশিয়াডাঙ্গা শাহাদাতুল উলুম হাফিজিয়া মাদ্রাসার উন্নয়ন কল্পে সূধী সমাবেশ ও রমজানের গুরুত্ব তাৎপর্য শীর্ষক আলোচনা সভা

ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।শনিবার বিকেলে উপজেলার কাশিয়াডাঙ্গা শাহাদাতুল উলুম হাফিজিয়া মাদ্ধসঢ়;রাসার আয়োজনে মাদ্রাসার প্রাঙ্গনে উন্নয়ন কল্পে সূধী সমাবেশ ও রমজানের গুরুত্ব তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। মাদ্রাসার সভাপতি আব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশীদ হারুন।

অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীনুর রেজা শাহিন,যুক্তরাজ্য বার এ্যাট-ল,দিঅনারেল সোসাইটি অফ লিংকনস্ধসঢ়; ইন লন্ডন ব্যারিষ্টর সানী আব্দুল হক, হাইকোর্ট এর এ্যাডভোকেট মোফাজ্জল হোসেন,(বাবুল), ঘোড়াঘাট উপজেলা কৃষি অফিসার রফিকুজ্জামান ইসলাম,বগুড়া সরকারী আজিজুল হক কলেজের সহযোগি অধ্যাপক আব্দুল ওয়াহেদ,ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের নিউরো সার্জারী ডা:আব্দুল আহাদ, আলীহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান, মনসাপুরের বিশিষ্ট ব্যবসায়ী, আলহাজ্ব আব্দুল কালাম আজাদ,হরিহরপুরের বিশিষ্ট ব্যবসায়ী আফজালুল হক মাস্টার,ডুগডুগির বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল আলম,ওই মাদ্ধসঢ়;রাসার সেক্রেটারী মোস্তাফিজুর রহমান,প্রতিষ্ঠাতা সদস্য,শফিকুল ইসলাম,মাওলানা ইদ্রিস আলী,হাফেজ আব্দুল কাসেমসহ অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন জয়পুরহাট সিদ্দিকিয়া মেডল কামিল মাদ্ধসঢ়;রাসার প্রিন্সিপাল আব্দুল মতিন,দ্বিতীয় আলোচক হাকিমপুর পাউশগাড়া ফাজিল ডিগ্রি মাদ্ধসঢ়;রাসার প্রিন্সিপাল আলহাজ্ব মাওলানা মামুনুর রশিদ।


আরও খবর



সব ধরনের চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : আইজিপি

প্রকাশিত:মঙ্গলবার ১২ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১১৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:পণ্য পরিবহনসহ কোনো সেক্টরে কোনো ধরনের চাঁদাবাজি বরদাশত করা হবে না। সকল ধরনের চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে,বলেছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

আইজিপি মঙ্গলবার (১২ মার্চ) সকালে পুলিশ হেডকোয়ার্টার্সে পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা, নিরাপত্তা এবং ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্ত সভায় সভাপতিত্বকালে এ নির্দেশনা প্রদান করেন।

আইজিপি দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আন্তরিকতার সাথে দায়িত্ব পালনের জন্য মাঠ পর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছেন। তিনি এক্ষেত্রে বাজার মনিটরিং এবং পণ্যবাহী যানবাহনের নির্বিঘ্ন চলাচলের ওপর গুরুত্বারোপ করেন। তিনি বলেন, রমজান ও ঈদকে সামনে রেখে কোন ইস্যু তৈরি করে কেউ যেন আইনশৃঙ্খলার অবনতি ঘটাতে না পারে সেজন্য সবাইকে সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, কোনো স্বার্থন্বেষী মহল সাইবার ওয়ার্ল্ডে গুজব ও অপপ্রচারের মাধ্যমে যাতে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট বা অনাকাঙ্খিত ঘটনা ঘটাতে না পারে সেজন্য কর্মকর্তাদের তৎপর থাকতে হবে।

আইজিপি বলেন পবিত্র ঈদুল ফিতরে ঘরমুখো মানুষের যাতায়াত নির্বিঘ্ন করার লক্ষ্যে এখন থেকেই প্রস্তুতি গ্রহণের জন্য হাইওয়ে পুলিশ, জেলা পুলিশসহ সংশ্লিষ্ট সব পুলিশ ইউনিটকে নির্দেশনা প্রদান করেন। বাসের ছাদে বা ট্রাকে যাতে যাত্রী পরিবহন করতে না পারে সেজন্য হাইওয়ে পুলিশকে ব্যবস্থা গ্রহণেরও নির্দেশ দিয়েছেন আইজিপি।

আইজিপি বলেন, রমজানে নিয়মিত দায়িত্ব পালনের পাশাপাশি ইফতার, তারাবি এবং সেহরির সময় বিশেষভাবে সতর্ক ও সজাগ থেকে দায়িত্ব পালন করতে হবে। আইজিপি গার্মেন্টস শিল্পের শ্রমিকদের বেতন-ভাতা নিয়ে যেন কোনো ধরনের সমস্যার সৃষ্টি না হয় সেজন্য শিল্প পুলিশকে তৎপর থাকার নির্দেশ দেন।

সভায় অতিরিক্ত আইজিপিগণ, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ এবং সংশ্লিষ্ট পুলিশ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এছাড়া, র‌্যাব, এটিইউ, পিবিআই, হাইওয়ে পুলিশ, শিল্পাঞ্চল পুলিশ, নৌ পুলিশের প্রধানগণ, মেট্রোপলিটন পুলিশের কমিশনারগণ, রেঞ্জ ডিআইজিগণ, ডিআইজি (এফডিএমএন), সব জেলার পুলিশ সুপার এবং বিশেষায়িত ইউনিট নৌ, হাইওয়ে, রেলওয়ে, ট্যুরিস্ট ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মাঠ পর্যায়ের কমান্ডারগণ ভার্চুয়ালি সভায় সংযুক্ত ছিলেন।

সভায় আগামী ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস; ২৫ মার্চ গণহত্যা দিবস এবং ২৬ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আয়োজিতব্য অনুষ্ঠানের নিশ্চিদ্র নিরাপত্তা নিশ্চিত করার জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ প্রদান করা হয়।


আরও খবর