Logo
আজঃ শুক্রবার ২৯ মার্চ ২০২৪
শিরোনাম

জিপি স্টার গ্রাহকদের জন্য গ্লোরিয়া জিনস-এ বিশেষ সুবিধা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৬ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৪২৫জন দেখেছেন

Image

স্টাফ রিপোর্টার : গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য গ্লোরিয়া জিনস-এ থাকছে বিশেষ সুবিধা। প্রতি শুক্রবারে গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে কফি প্রেমীরা এক কাপ কমপ্লিমেন্টারি কফি খেতে পারবেন; অথবা উপভোগ করতে পারবেন ১০ শতাংশ ছাড়!  সম্প্রতি প্রতিষ্ঠান দুটির মধ্যে এক সমঝোতা স্মারক (এমওইউ) সই হয়েছে।

এমওইউ -তে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন গ্লোরিয়া জিন’স কফিজের অপারেশনসের মহাব্যবস্থাপক এনামুল কবির এবং গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ।

এ উপলক্ষে গত ১১ ফেব্রুয়ারি রাজধানীর গুলশান ২ -এর গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে ২৫ জন নির্বাচিত জিপি স্টার গ্রাহকদের জন্য ‘ব্রুইং এক্সপেরিয়েন্স’ সেশন আয়োজন করে ব্র্যান্ড দু’টি। এ আয়োজনে অংশগ্রহণকারী জিপি স্টার গ্রাহহকরা অভিজ্ঞ বারিস্তাদের কাছ থেকে কফি বানানো ও পরিবেশনের সম্পর্কে জানতে পারেন এবং এ বিষয়ে পেশাদার বারিস্তাদের কাছ থেকে সরাসরি অভিজ্ঞতা লাভ করেন। প্রত্যক্ষ প্রশিক্ষণের মাধ্যমে তারা বিভিন্ন কফির বিন ও স্বাদ নিয়ে আলাদা করে জানার সুযোগ পান এবং বিভিন্ন ধরনের কফির স্বাদ লাভ করেন। গ্রামীণফোন গ্রাহকদের জন্য ভবিষ্যতেও এ ধরনের আরও উদ্যোগ গ্রহণ করবে।   

এ পার্টনারশিপের ফলে, প্রথম ২৫ জন জিপি স্টার গ্রাহক ফ্রি এক কাপ কফি খেতে পারবেন; অন্যদিকে, সকল জিপিস্টার গ্রাহক প্রতি শুক্রবার গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে ১০ শতাংশ ছাড় উপভোগ করবেন।

এ নিয়ে গ্রামীণফোনের প্রিমিয়াম সেগমেন্টের হেড অব মার্কেটিং সাব্বির আহমেদ বলেন, ‘আড্ডা জমাতে কফির কোনো তুলনা হয় না। আমাদের জীবনে আড্ডা অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং হাতে এক কাপ কফি থাকলে আড্ডা আরও সহজেই জমে যায়। গ্লোরিয়া জিন’সের সাথে এক্সক্লুসিভ বারিস্তা ট্রেইনিং সেশনের মাধ্যমে আমরা আমাদের কফিপ্রেমী জিপিস্টার গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও উপভোগ্য করে তুলতে চাই।’

গ্লোরিয়া জিন’স কফিজের অপারেশনসের মহাব্যবস্থাপক এনামুল কবির বলেন, ‘গ্রামীণফোন ও গ্লোরিয়া জিন’স কফিজের মধ্যে এ পার্টনারশিপ এক নতুন দিগন্ত উন্মোচন করবে। এর মাধ্যমে, প্রথমবারের মতো আমরা বারিস্তা ট্রেইনিং -এর আয়োজন করেছি। এছাড়াও, আমাদের আউটলেটে জিপি স্টার গ্রাহকরা ‘ফ্যান্টাস্টিক ফ্রাইডে’র বিশেষ সুবিধা উপভোগ করবেন। আমরা মনে করি, এ পার্টনারশিপ আমাদের ভবিষ্যতে একসাথে কাজ করার আরও সুযোগ তৈরি করবে।’

গ্লোরিয়া জিন’স কফিজের এ সুবিধা পেতে জিপি স্টার গ্রাহকদের আউটলেটে উপস্থিত থাকতে হবে। প্রত্যেক জিপিস্টার গ্রাহক শুধুমাত্র শুক্রবারেই এক কাপ কমপ্লিমেন্টারি কফি খেতে পারবেন; তবে, যতোবার ইচ্ছে ১০ শতাংশ ছাড় উপভোগ করতে পারবেন। ‘স্টারকফি’ টাইপ করে ২৯০০০ নাম্বারে সেন্ড করে গ্রাহকরা কমপ্লিমেন্টারি কফি উপভোগ করতে পারবেন। এক্ষেত্রে, তাদের গ্লোরিয়া জিন’স কফিজের আউটলেটে প্রেরিত বার্তার রিপ্লাই দেখাতে হবে। ১০ শতাংশ ছাড় উপভোগে গ্রাহকদের বাড্ডা শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক১,’ ধানমন্ডি শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক২,’ গুলশান ১ শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক৩’ এবং গুলশান ২ শাখার জন্য টাইপ করতে হবে ‘ফ্যান্টাস্টিক৪’ এবং সেন্ড করতে হবে ২৯০০০ নাম্বারে।




আরও খবর



কর্নেল অলির জন্মদিনে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শুভেচ্ছা

প্রকাশিত:বৃহস্পতিবার ১৪ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১২৭জন দেখেছেন

Image

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি,লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রেসিডেন্ট ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রমকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। বুধবার (১৩ মার্চ) এক ই-মেইল বার্তায় মোদী তাকে এ শুভেচ্ছা জানান।

এলডিপির যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন রাজ্জাক স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী তার প্যাডে পাঠানো এক বার্তায় বলেন, ‘প্রিয় ড. কর্নেল অলি আহমদ, শুভ জন্মদিন। এ বছরটিতেও আপনার জীবন সুখ ও সাফল্যে ভরে উঠুক’ নরেন্দ্র মোদী।

উল্লেখ্য, ১৯৩৯ সালের ১৩ মার্চ জন্মগ্রহণ করেন কর্নেল অলি আহমদ। তার পৈতৃক বাড়ি চট্টগ্রামের চন্দনাইশে। তার বাবার নাম আমানত ছাফা এবং মায়ের নাম বদরুননেছা।

অলি আহমদ ১৯৭১ সালে পাকিস্তান সেনাবাহিনীর অষ্টম ইস্ট বেঙ্গল রেজিমেন্টে কর্মরত ছিলেন। কর্মরত অবস্থায় চট্টগ্রামের ষোলশহর থেকেই পাকিস্তান সেনাবাহিনীর বিরুদ্ধে বিদ্রোহে অংশ নেন। ২৫ মার্চ যুদ্ধে ঝাঁপিয়ে পড়েন। মহান স্বাধীনতা যুদ্ধে সাহসিকতাপূর্ণ অবদানের জন্য বাংলাদেশ সরকার তাকে বীর বিক্রম খেতাব প্রদান করে।


আরও খবর



গোদাগাড়ীতে পেয়াজ বীজ(থোকা) ক্ষতিগ্রস্থের ঘটনায় মামলা দায়ের

প্রকাশিত:সোমবার ২৫ মার্চ ২০২৪ | হালনাগাদ:শুক্রবার ২৯ মার্চ ২০২৪ | ৩৭জন দেখেছেন

Image

গোদাগাড়ী(রাজশাহী) প্রতিনিধিঃরাজশাহীর গোদাগাড়ীতে পেয়াজ বীজ(থোকা) ক্ষতিগ্রস্থের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ক্ষতিগ্রস্থ কৃষক আব্দুল্লাহ বাদী হয়ে রাজশাহী আমলী আদালতে দুইজনকে আসামী করে মামলাটি করে ১৩ মার্চ।মামলার আসামীরা হচ্ছেন উপজেলার মাটিকাটা ভাটা গ্রামের আব্দুর রহমানের ছেলে আল মামুন(২৭) ও এন্তাজ আলী ছেলে রফিকুল ইসলাম(৪৭)।মামলায় বাদী উল্লেখ্য করে যে পুর্ব শক্রতার জের ধরে তার তিনবিঘা জমির পেয়াজ বীজ(থোকা) কেটে নষ্ট করে। এতে করে এই কৃষকের ১০লাখ টাকার ক্ষতি হয়েছে।কৃষক আব্দুল্লাহ বলেন,আমি শিক্ষকতার পাশাপাশি জমি লীজ নিয়ে দীর্ঘদিন ধরে পেয়াজ বীজ চাষ করে আসছি। জমি জায়গা নিয়ে তার ভাই রফিকুল ইসলামের সঙ্গে দন্ব সৃষ্টি হয়। এরই জের হিসাবে তার ভাই রফিকুল ও আল মামুন পরিকল্পিতভাবে পেয়াজ বীজের ফসল ক্ষতি সাধিত করেছে।আদালতে দায়েরকৃত মামলাটি তদন্তের জন্য গোদাগাড়ী থানায় প্ররণ করেছে। থানার পরিদর্শক(তদন্ত) শম্ভু চন্দ্র মন্ডল বলেন,মামলাটি তদন্ত করে আদালতে প্রতিবেদন দাখির করা হবে।


আরও খবর



জয়িতা পুরস্কার ৫ সংগ্রামী নারীর হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী

প্রকাশিত:শুক্রবার ০৮ মার্চ ২০২৪ | হালনাগাদ:বুধবার ২৭ মার্চ ২০২৪ | ৮৮জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ ৫ জয়িতাকে সম্মাননা তুলে দেন।

শুক্রবার (৮ মার্চ) সকালে ওসমানী স্মৃতি মিলনায়তনে পাঁচ জয়িতাকে সম্মাননা দেন প্রধানমন্ত্রী।

সম্মাননা পেয়েছেন তারা হলেন- ময়মনসিংহের আনার কলি, রাজশাহীর কল্যাণী মিনজি, সিলেটের চা শ্রমিক কমলী রবিদাশ, বরগুনার জাহানারা বেগম ও খুলনার পাখি দত্ত হিজড়া।

মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমির সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাজমা মোবারেক।


আরও খবর



যশোরে বিপুল পরিমান অস্ত্র সহ কিশোর গ্যাং চক্রের ৯ জন আটক

প্রকাশিত:রবিবার ০৩ মার্চ ২০২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ২৪৫জন দেখেছেন

Image

ইয়ানূর রহমান শার্শা,যশোর প্রতিনিধি:ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং চক্রের ৯ সদস্যকে বিপুল পরিমান অস্ত্র সহ আটক করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৩টি বার্মিজ চাকু, ৪টি গাছি দা, ১টি চাপট, ১টি রাম দা, ১টি সাবল, ১টি স্লাই রেঞ্জ উদ্ধার করা হয়। শনিবার (২ মার্চ) যশোর শহরের রায়পাড়া রেলস্টেশন পুকুরের দক্ষিণ পাশ থেকে তাদের আটক করা হয়।আটককৃতরা হলেন, যশোর শহরতলীর বারান্দিনাথপাড়ার কপিল চন্দ্র সাহা চয়ন (২৯), বেজপাড়ার আনছার ক্যাম্প এলাকার ইমন মোল্লা (১৯), শংকরপুর গোলপাতা মসজিদ এলাকার অয়ন (১৯), বারান্দি কদমতলা এলাকার মুন্না ইসলাম সাগর (২১) বারান্দিপাড়া কদমতলা এলাকার আমিন (৪৪), মুড়লী জোড়া মন্দিও এলাকার হাসিবুর রহমান রাতুল (১৯), শহরের কাজীপাড়া গোলামপট্টির রাফিদুল ইসলাম রোহান (১৯), (৮) শার্শা শিকারপুর গ্রামের নয়ন শেখ (১৯) ও ঝিকরগাছার বাঁকড়া এলাকার রিফাতুল ইসলাম নিভা (১৯)।

ডিবি পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামিরা ডাকাতি, চুরি, ছিনতাই, মাদকসহ যশোর শহরে বিভিন্ন ধরনের অপরাধ মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত। গোপন সংবাদের সূত্র ধরে জেলা গোয়েন্দা শাখার এসআই মো. নুর ইসলাম ও এসআই মো. শামীম হোসেন এর সমন্বয়ে গঠিত বিশেষ টিম যশোর পৌরসভার ৬নং ওয়ার্ডের রায়পাড়া রেলস্টেশন পুকুরের দক্ষিণ পার্শ্বে সুমনের দোকানের পিছন থেকে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল পরিমান অস্ত্রসহ তাদের গ্রেফতার করে। অভিযানে আরো অংশ নেন এসআই শফি আহমেদ রিয়েল, এসআই মো. সাদ্দাম হোসেন, এএসআই সৈয়দ শাহিন ফরহাদ, এএসআই রঞ্জন কুমার বসু, মো. আব্দুল বাতেন। এই ঘটনায় এসআই মো. নুর ইসলাম বাদী হয়ে কোতয়ালি মডেল থানায় পৃথক ২টি মামলা করেছে।


আরও খবর



আরও ১১৮ জন শহীদ বুদ্ধিজীবীর তালিকা প্রকাশ

প্রকাশিত:রবিবার ২৪ মার্চ 20২৪ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ | ১১২জন দেখেছেন

Image

নিজস্ব প্রতিবেদক:রোববার (২৪ মার্চ) মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সভাকক্ষে এক সংবাদ সম্মেলনে চতুর্থ ধাপে,প্রকাশ করা হয়েছে আরও ১১৮ জন শহীদ বুদ্ধিজীবীর তালিকা। এ নিয়ে চার দফায় ৫৬০ জন শহীদ বুদ্ধিজীবীর তালিকা প্রকাশ করলো সরকার। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক শহীদ বুদ্ধিজীবীদের তালিকা প্রকাশ করেন।

তাদের মধ্যে শিক্ষক, রাজনীতিক, সমাজকর্মী, চিকিৎসক, আইনজীবী, চাকরিজীবী, প্রকৌশলী, নাট্যকার, সংগীতশিল্পী এবং সংস্কৃতিকর্মী রয়েছেন।

প্রথমে ২০২১ সালের ৭ এপ্রিল ১৯১ জন শহীদ বুদ্ধিজীবীর নাম গেজেট আকারে প্রকাশ করে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। ২০২২ সালের ২৯ মে দ্বিতীয় তালিকায় ১৪৩ জন এবং সর্বশেষ গত ১৫ ফেব্রুয়ারি প্রকাশ করা হয় আরও ১০৮ জন শহীদ বুদ্ধিজীবীর তালিকা।

চতুর্থ দফার শহীদ বুদ্ধিজীবী তালিকায় ৩ জন সাহিত্যিক, একজন বিজ্ঞানী, একজন চিত্রশিল্পী, ৫৪ জন শিক্ষক, ৪ জন আইনজীবী, ১৩ জন চিকিৎসক, ৩ জন প্রকৌশলী, ৮ জন সরকারি ও বেসরকারি কর্মচারী, ৯ জন রাজনীতিক, ১৩ জন সমাজসেবী রয়েছেন।

এছাড়া সংস্কৃতিসেবী এবং চলচ্চিত্র, নাটক, সংগীত এবং শিল্পকলার অন্যান্য শাখার সঙ্গে সংশ্লিষ্ট ৯ জন ব্যক্তিকে অন্তর্ভুক্ত করা হয়েছে শহীদ বুদ্ধিজীবীর তালিকায়।


আরও খবর