Logo
আজঃ Tuesday ২৮ June ২০২২
শিরোনাম
নাসিরনগরে বন্যার্তদের মাঝে ইসলামী ফ্রন্টের ত্রাণ সামগ্রী বিতরণ রাজধানীর মাতুয়াইলে পদ্মাসেতু উদ্ধোধন উপলক্ষে দোয়া মাহফিল রূপগঞ্জে ভূমি অফিসে চোর রূপগঞ্জে গৃহবধূর বাড়িতে হামলা ভাংচুর লুটপাট ॥ শ্লীলতাহানী নাসিরনগরে পুকুরের মালিকানা নিয়ে দু পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৪ পদ্মা সেতু উদ্ভোধন উপলক্ষে শশী আক্তার শাহীনার নেতৃত্বে আনন্দ মিছিল করোনা শনাক্ত বেড়েছে, মৃত্যু ২ জনের র‍্যাব-১১ অভিমান চালিয়ে ৯৬ কেজি গাঁজা,১৩৪৬০ পিস ইয়াবাসহ ৬ মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে বন্যাকবলিত ভাটি অঞ্চল পরিদর্শন করেন এমপি সংগ্রাম পদ্মা সেতু উদ্বোধনে রূপগঞ্জে আনন্দ উৎসব সভা ॥ শোভাযাত্রা

জাতীয় ইদগাহে প্রধান জামাত সকাল সাড়ে ৮ টায় অনুষ্ঠিত হবে

প্রকাশিত:Tuesday ০৩ May ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ১৮১জন দেখেছেন
Image


নিউজ ডেস্ক 

ঢাকা: মঙ্গলবার (৩ মে) জাতীয় ইদগাহ ময়দানে সকাল সাড়ে ৮টায় ইদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে। এতে অংশ নেবেন মন্ত্রিপরিষদের সদস্যরা, কুটনীতিবিদ, প্রধান বিচারপতি ও বিচারপতিরা, বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবসহ অন্যান্য সরকারি কর্মকর্তারা।জতীয় জামাতে অংশ নেবেন দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার ফজলে নুর তাপস ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম।


রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ করোনার দুই বছরের মতো এবারও বঙ্গভবনে সকাল সাড়ে ৯টায় ইদের নামাজ আদায় করবেন। প্রতিবার তিনি জাতীয ইদগাহ ময়দানে ইদের নামাজ আদায় করতেন।


ইদের প্রধান জামাতকে কেন্দ্র করে ঢাকা মহানগর পুলিশ ও র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে



-খবর প্রতিদিন/ সি.বা 



আরও খবর



নাসির গ্রুপে জিএম পদে চাকরির সুযোগ

প্রকাশিত:Monday ০৬ June ২০২২ | হালনাগাদ:Monday ২৭ June ২০২২ | ৬৫জন দেখেছেন
Image

শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান নাসির গ্রুপ অব ইন্ডাস্ট্রিজে ‘জিএম (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স)’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ১৫ জুন পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: নাসির গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ

পদের নাম: জিএম (অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স)
পদসংখ্যা: ০১ জন
শিক্ষাগত যোগ্যতা: এফসিএ/এফসিএমএ
অভিজ্ঞতা: ১০-১৫ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

চাকরির ধরন: ফুল টাইম
প্রার্থীর ধরন: পুরুষ
বয়স: ৪০-৫০ বছর
কর্মস্থল: ঢাকা

আবেদনের নিয়ম: আগ্রহীরা jobs.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ সময়: ১৫ জুন ২০২২

সূত্র: বিডিজবস ডটকম


আরও খবর



নোয়াখালীতে ফাঁসে স্কুলছাত্রী, বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

প্রকাশিত:Saturday ০৪ June ২০২২ | হালনাগাদ:Sunday ২৬ June ২০২২ | ৫৬জন দেখেছেন
Image

নোয়াখালীতে পৃথক ঘটনায় স্কুলছাত্রীসহ দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৪ জুন) সকালে সোনাইমুড়ী ও কবিরহাট থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

সোনাইমুড়ীতে নিহত জান্নাতুল ফেরদৌস রিয়া (১৪)। সে মোটুবী গ্রামের মুন্সি বাড়ির সৌদি প্রবাসী জামাল উদ্দিনের মেয়ে। অপরদিকে কবিরহাটে নিহত মো. আবুল কাসেম সোহাগ (২৬)। তিনি বড় রামদেবপুর গ্রামের মো. হাফিজ উল্যাহ ওরফে ছুট্টি মিয়ার ছেলে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুনুর রশিদ বলেন, রিয়ার মরদেহ উদ্ধার করে নোয়াখালীর ২৫০ শয্যার জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তার পারিবারিক সূত্র জানায়, পড়ালেখার জন্য বাবা জামাল উদ্দিন সৌদি আরব থেকে মেয়েকে শাসন করায় সে অভিমান করে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, সোহাগ কুমিল্লায় ক্যাবল অপারেটরের চাকরি করেন। ১ জুন তিনি বাড়ি আসেন। শুক্রবার বিকেলে বসতঘরের পাশে ফ্রিজে সংযোগ দেওয়ার সময় বিদুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যান। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


আরও খবর



টিপু হত্যা: যেভাবে ওমানে আটক হন মুসা

প্রকাশিত:Friday ১০ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৯৭জন দেখেছেন
Image

রাজধানীর মতিঝিল থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু এবং কলেজছাত্রী সামিয়া আফরান প্রীতি হত্যা মামলায় ইন্টারপোলের সহযোগিতায় ওমান থেকে সুমন শিকদার মুসাকে গ্রেফতার করে দেশে ফিরিয়ে এনেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মামলার তদন্ত সংশ্লিষ্টরা জানায়, কিলিং মিশনের ১২ দিন আগে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে দুবাই যান মুসা। তদন্তে মুসার নাম আসার পরই বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তাকে বিদেশ থেকে ফেরানোর উদ্যোগ নেওয়া হয়। সহযোগিতা চাওয়া হয় ইন্টারপোলের কাছে। এরই মধ্যে গত ৮ মে দুবাই থেকে ওমানে যান মুসা। ওমানের সালালায় অবস্থিত হযরত আইয়্যুব (আ.) এর কবর জিয়ারত করে ১২ মে ফের দুবাই ফিরে যাচ্ছিলেন তিনি।

ডিবি জানায়, মুসা ওমানে আটক হওয়ার পর দুই দেশের কূটনৈতিক সমঝোতায় ফিরিয়ে আনা হয়েছে। এতে টিপু হত্যা মামলার তদন্তে আরও চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা।

ওমানের মাস্কাট বিমানবন্দরে ইমিগ্রেশন পার হওয়ার সময় সন্দেহ হয় ওমান পুলিশের। ইন্টারপোলের ওয়েবসাইটের ছবির সঙ্গে মিলিয়েও নিশ্চিত হতে পারছিলেন না দেশটির পুলিশ সদস্যরা।

তাৎক্ষণিকভাবে ওমান পুলিশের এনসিবি শাখা যোগাযোগ করে বাংলাদেশ পুলিশের এনসিবি শাখার সঙ্গে। ওই ব্যক্তিই মুসা জানিয়ে আটক রাখার অনুরোধ জানায় বাংলাদেশ পুলিশ। এই অনুরোধে সাড়া দিয়ে মুসাকে আটক রাখে ওমান পুলিশ। জানা গেছে, হযরত আইয়্যুব (আ.) এর কবর জিয়ারত করতেই ওমান গিয়েছিলেন মুসা।

টিপু হত্যাকাণ্ডের রহস্য উন্মোচন ও অভিযানের নেতৃত্বদানকারী গোয়েন্দা মতিঝিল বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) শাহিদুর রহমান রিপন ওমান থেকে মুসাকে দেশে ফিরিয়ে আনার নেতৃত্ব দেন। তার সঙ্গে আরও ছিলেন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. রফিকুল ইসলাম ও পুলিশ সদরদপ্তরের এনসিবি বিভাগের সহকারী পুলিশ সুপার মোহাম্মদ ফয়েজ উদ্দীন।

এডিসি শাহিদুর রহমান রিপন জাগো নিউজকে বলেন, ইন্টারপোলের সহযোগিতায় বাংলাদেশ পুলিশ দুবাই পুলিশের মাধ্যমে মুসাকে আটকের চেষ্টা শুরু করে। বিষয়টি টের পেয়ে দুবাই থেকে ওমানে চলে যান তিনি। পরে ওমান পুলিশের মাধ্যমে মুসাকে শনাক্ত করে আইনি প্রক্রিয়া সম্পন্ন করে তাকে দেশে ফেরত আনা হয়।

তিনি বলেন, আলোচিত এই হত্যা মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের মধ্যে তিনজন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। তাদের মধ্যে শুটার মাসুমের জবানবন্দিতে হত্যার পরিকল্পনায় মুসার নাম আসে।

টিপু হত্যা মিশনের সব ঠিকঠাক করে গত ১২ মার্চ বাংলাদেশ ত্যাগ করেছিলেন মুসা। আন্ডারওয়ার্ল্ডে তিনি শুটার মুসা নামে পরিচিত। জোড়া খুনের তদন্তে তার নাম আসার পরই নড়েচড়ে বসেছিলেন গোয়েন্দারা।

কিলিং অপারেশনের ১২ দিন আগে শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে পালান মুসা। এরপর বাংলাদেশ পুলিশের পক্ষ থেকে তাকে বিদেশ থেকে ফেরানোর উদ্যোগ নেওয়া হয়। মুসা প্রথমে দুবাই গেলেও পরে সেখান থেকে ওমান পালিয়ে যান। এরপর ওমানের সঙ্গে ইন্টারপোলের মাধ্যমে যোগাযোগ শুরু করে বাংলাদেশ।

মুসার বিরুদ্ধে রাজধানীর মতিঝিল, মিরপুরের পল্লবী থানাসহ বিভিন্ন থানায় হত্যা, অস্ত্র মামলাসহ ১১টি মামলা রয়েছে। তিনি ঢাকার শীর্ষ সন্ত্রাসী প্রকাশ-বিকাশ গ্রুপ ও মানিক গ্রুপের সদস্য। মতিঝিল এজিবি কলোনিতে যুবলীগ নেতা রিজভী হাসান ওরফে বোঁচা বাবু হত্যা মামলার অন্যতম আসামি সুমন শিকদার ওরফে মুসা। রিজভী হাসান হত্যা মামলার বাদী তার বাবা আবুল কালাম। এই আবুল কালাম আবার জাহিদুল ইসলামের ঘনিষ্ঠ হিসেবে পরিচিত। রিজভী হত্যা মামলা মিটমাটের জন্য সুমন শিকদারসহ আসামিরা জাহিদুলের কাছে গিয়ে ব্যর্থ হন।

তদন্তসংশ্লিষ্ট পুলিশ ও র্যাবের কর্মকর্তারা বলছেন, দলীয় প্রতিপক্ষ জাহিদুলকে হত্যা করতে রিজভী হাসান হত্যা মামলার আসামিদের ব্যবহার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর তথ্যমতে, তিন-চার মাস আগে টিপু হত্যার পরিকল্পনা করা হয়। এ পরিকল্পনার অংশ হিসেবে বিকাশ-প্রকাশ গ্রুপের অন্যতম সদস্য মুসার সঙ্গে ১৫ লাখ টাকার চুক্তি করেন মতিঝিল ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক। এর মধ্যে প্রথমে মুসাকে ৯ লাখ টাকা দেন তিনি। মার্চের ১২ তারিখে টাকা নিয়ে দুবাই চলে যান সুমন শিকদার ওরফে মুসা।

এদিকে আজ শুক্রবার (১০ জুন) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার বলেন, ডাবল মার্ডারের ঘটনায় বগুড়া থেকে গ্রেফতার শুটার মাসুম মোহাম্মদ ওরফে আকাশের স্বীকারোক্তিমূলক জবাববন্দিতে মূল পরিকল্পনাকারী ও সমন্বয়কারী হিসেবে মুসার নাম আসে। পরে জানা যায়, মুসা ঘটনার আগেই ১২ মার্চ দেশ ছেড়ে সংযুক্ত আরব আমিরাত চলে যান। তার সন্ধান পেতে ৬ এপ্রিল পুলিশ সদরদপ্তরের এনসিবি শাখায় যোগাযোগ করা হয়। পুলিশ সদরদপ্তর ৮ এপ্রিল মধ্যপ্রাচ্যের বিভিন্ন দেশে ইন্টারপোলের মাধ্যমে যোগাযোগ শুরু করে। এর মধ্যে ৮ মে জানা যায় মুসা দুবাই থেকে ওমানে প্রবেশ করেছেন। ওমান পুলিশ গত ১২ মে মুসাকে গ্রেফতার করে। বাংলাদেশ পুলিশের একটি টিম ওমানে গিয়ে বৃহস্পতিবার (৯ জুন) মুসাকে দেশে ফিরিয়ে আনে।

ডিবি প্রধান বলেন, মুসাকে না পেয়ে মামলার তদন্তে হিমশিম খাচ্ছিলাম। তবে এনসিবির মাধ্যমে ইন্টারপোলের সহায়তায় মুসাকে ওমান থেকে গ্রেফতার করে দেশে আনা হয়েছে।


আরও খবর



এই গরমে শীতের অনুভূতি পেতে ঘুরে আসুন শৈলশহরে

প্রকাশিত:Wednesday ১৫ June ২০২২ | হালনাগাদ:Saturday ২৫ June ২০২২ | ৪১জন দেখেছেন
Image

 

প্রচণ্ড গরমে অতীষ্ট জনজীবন। এই গরমে কোথাও ঘুরতে গিয়েও শান্তি নেই! কারণ প্রখর খরতাপে দিনের বেলায় ঘর থেকে এখন বের হওয়াই মুশকিল। কেমন হতো যদি গরমেও শীতের দেশে ঘুরতে যাওয়া যেত!

তবে সবার তো সামর্থ্য নেই বিদেশ ভ্রমণের। তাই চাইলে কম খরচেই ঘুরে আসতে পারেন পার্শ্ববর্তী দেশ ভারতের এক শহর থেকে। যেখানে এই গরমেও মিলবে শীতের অনুভূতি।

বলছি, দক্ষিণ ভারতের অপূর্ব সুন্দর শৈলশহর উটির কথা। প্রাকৃতিক সৌন্দর্য্যে ভরপুর শহরটি তামিলনাড়ুর বিখ্যাত ও জনপ্রিয় স্থান। এই শহরে হিমালয় না থাকলেও আছে নীলগিরি, চা বাগান, টয়ট্রেন আর গভীর অরণ্য। উটি শহরটি হানিমুনের জন্য একদম পারফেক্ট এক স্থান। চলুন জেনে নেওয়া যাক উটি ভ্রমণে কী কী দেখবেন-

এই শহর থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে, কৃত্রিমভাবে নির্মিত হ্রদটি ইউক্যালিপটাস গাছ ও ঝোপঝাড়ে ঘেরা। তাই কৃত্রিম হ্রদ হলেও তা বোঝার উপায় নেই। আর স্থানটি খুবই পছন্দের দম্পতিদের কাছে। মে মাসে এখানে নৌকা দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়।

হ্রদটির কিনারা বরাবর এখানে একটি হরিণ উদ্যান (ডিয়ার পার্ক) আছে। এটি ভারতের সর্বোচ্চ উচ্চতায় অবস্থিত চিড়িয়াখানাগুলোর মধ্যে অন্যতম। ১৮২৩ সালে নীলগিরির থেকে বয়ে প্রবাহিত কিছু পর্বত প্রবাহকে একত্রে ইংরেজির ‘এল’ আকৃতির এই হ্রদ নির্মাণ করেন উটি শৈলশহরের প্রতিষ্ঠাতা জন সুলিভান।

নীলগিরি পর্বতে ঘেরা এই অপূর্ব সুন্দর হ্রদে বেশ খানিকটা সময় কাটাতে পারেন হানিমুন কাপলরা। উটি লেক ছাড়াও এমারাল্ড লেক, অ্যাভালাঞ্চে লেক, পায়কারা ঝরনা ও হ্রদও এখানকার জনপ্রিয় স্থান। আরও যা আছে-

tours

ক্যাথরিন ঝরনা

সমুদ্রপৃষ্ঠ থেকে প্রায় আড়াইশো কিলোমিটার উঁচু থেকে পাথরের মাটিতে আঁচড়ে পড়ছে ক্যাথরিন ঝরনা। জোড়া জলপ্রপাত দেখতে চাইলে উটির এই অন্যতম সুন্দর স্থানে যেতেই হবে। পাহাড়ের গায়ে পাথরের বিভাজিকা ঝরনাটিকে দু’ভাগে বিভক্ত করেছে। সেখানে গেলে ঝরনার গায়ে দেখতে পাবেন রংধনু।

ডোড্ডাবেটা শৃঙ্গ

ডোড্ডাবেটা শৃঙ্গ উটির সর্বোচ্চ অংশ। নীলগিরি পর্বতকে এই শৃঙ্গ থেকে সম্পূর্ণ দেখতে পাওয়া যায়। সমুদ্রতল থেকে এই স্থানের উচ্চতা ২৬২৩ মিটার। সেখানকার টেলিস্কোপ হাউস থেকে এলাকার সৌন্দর্য্য দেখে আপনি মুগ্ধ হয়ে যাবেন।

গ্লেমরগান

উটির সবচেয়ে রোমান্টিক স্থান হলো গ্লেমরগান। তইউক্যালিপ্টাসের জঙ্গল ও স্বচ্ছ জলের হ্রদে ঘেরা একটি ছোট এক গ্রাম এটি। এখান থেকে মুদুমালাই জাতীয় উদ্যান ও মোয়ার ভ্যালির মন্ত্রমুগ্ধকর সৌন্দর্য্য দেখতে পাওয়া যায়। চাইলে সেখান থেকে ঘুরেও আসা যায়।

উটি’র শ্যুটিং স্পট ও গোলাপ বাগান

উটির আরেক অপূর্ব সুন্দর স্থান হলো শ্যুটিং স্পট। স্থানীয়রা এই স্থানকে ষষ্ঠ মাইল নামে ডাকে। সিনেমার রোমান্টিক দৃশ্য বা গানের শুটিংয়ের জন্য আদর্শ এক স্থান এটি। খোলা মাঠের চারধারে সবুজে সবুজ গাছপালা পরিবেশকে আরও মনোরম করে তুলেছে।

এমনই আরও এক স্থান হলো গোলাপ বাগান বা রোজ গার্ডেন। বিভিন্ন প্রজাতির হাজার হাজার গোলাপফুল ফুটে আছে এই বাগানে। ভারতের বিভিন্ন স্থান থেকে এই বাগানেই নাকি সর্বাধিক গোলাপ পাওয়া যায়। সারা বিশ্বের ১৫টি গোলাপ বাগানের মধ্যে একটি। ওয়ার্ল্ড ফেডারেশন অব রোজ সোসাইটিস কর্তৃক সম্মানিত গার্ডেন অব এক্সিলেনস পুরস্কার পেয়েছে।

উটি বোটানিক্যাল গার্ডেন

উটির বোটানিক্যাল গার্ডেন জনপ্রিয় এক গন্তব্য পযর্ডটকদের কাছে। এই গার্ডেনের একটি প্রধান আকর্ষণ হল গ্লাস হাউস। প্রায় ৫০ একর জায়গা জুড়ে বিস্তৃত এই সবুজ উদ্যানটি ১৮৪৭ সালে তৈরি করেন ট্যুইডেলের মার্কুইস। এই বাগানে একবার প্রবেশ করলে আর বাইরে বেরোতে ইচ্ছে করবে না আপনার।

টাইগার হিল

উটিতেও আছে দার্জিলিংয়ের মতো একটি টাইগার হিল। এই পাহাড়ের সৌন্দর্য ভাষায় প্রকাশ করা যায় না। শহরের পূর্ব অংশে অবস্থিত টাইগার হিলের নৈসর্গিক দৃশ্য দেখে অনেকেই দিন কাটিয়ে দেন। সেখানে একটি বিশাল জলাধারও আছে।


আরও খবর



সিদ্ধার্থকে বিয়ে করছেন কিয়ারা আদভানি, ঘটক করণ জোহর!

প্রকাশিত:Saturday ১১ June ২০২২ | হালনাগাদ:Tuesday ২৮ June ২০২২ | ৭৯জন দেখেছেন
Image

বলিউডে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই। এবারও পাত্র পাত্রী দুই তারকা। অনেকদিন ধরেই কিয়ারা আদভানির সঙ্গে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার প্রেম চলছে। এবার শোনা যাচ্ছে তাদের বিয়ে হতে চললো। চলতি বছরেই নাকি তারা বিয়ের পিঁড়িতে বসবে।

আনন্দবাজার অনলাইন সে কথাই বলছে। তারা দাবি করে, কিয়ারা-সিদ্ধার্থের বিয়ের খবরে তাদের ভক্তরা খুশির জোয়ারে ভাসছেন।

এই বিয়ের নেপথ্যে করণ জোহরের নাম উঠে আসছে। অসংখ্য জনপ্রিয় ছবির প্রযোজক-পরিচালক নাকি শুধুই তারকাসন্তানদের নিয়ে ব্যস্ত থাকেন না, বরং সময়ে সময়ে তিনি সফল ‘মদনদেব’ও। অনেক বিচ্ছেদ নাকি থমকে গিয়েছে তার আঙুলের ইশারায়!

করণ জোহরের জন্মদিনে কিয়ারা-সিদ্ধার্থের বিচ্ছেদ নিয়ে যে গুঞ্জন ছিল সেটা নিয়ে আলোচনা হয়। সেখানেই দুই তারকার মনোমালিন্য দূর করে তাদের বিয়ের বিষয়ে উৎসাহ দেন করণ। আরও জানা যায়, মূলত সিদ্ধার্থ-কিয়ারার সম্পর্কের দূরত্ব কমাতেই নাকি এই আয়োজন করেছিলেন করণ জোহর।

পরিচালকের ঘনিষ্ঠ মহল জানাচ্ছে, আপাতত বাঁধভাঙা ভালবাসা দুই তারকার মনে। একে অপরকে আঁকড়ে ধরেছেন আরও। কাজের ব্যস্ততার মধ্যেও পরস্পর কাছাকাছি থাকছেন। হাতের কাজ শেষ হলেই নাকি লম্বা ছুটি।

একান্তে ভালবাসতে উড়ে যাবেন বিদেশে! তার পরেই কি বিয়ের ঘোষণা? বলিউড বলছে, সবটাই ক্রমশ প্রকাশ্য!


আরও খবর