Logo
আজঃ Monday ০৩ October ২০২২
শিরোনাম

জাবিতে ভর্তিচ্ছু সেজে মধ্যরাতে ফোন চুরি, শিক্ষার্থীদের হাতে ধরা

প্রকাশিত:Thursday ০৪ August ২০২২ | হালনাগাদ:Monday ০৩ October ২০২২ | ৮০জন দেখেছেন
Image

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ভর্তিচ্ছু সেজে আবাসিক হলের কমনরুমে রাতে অবস্থান করে ভর্তিচ্ছুদের মোবাইল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক তরুণকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে আবাসিক শিক্ষার্থী ও হল প্রশাসন।

বুধবার (৩ আগস্ট) দিনগত রাত ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের মীর মশাররফ হোসেন হলের কমনরুমে এ ঘটনা ঘটে।

আটক তরুণের নাম আরিফ হোসেন (২৩)। তার বাড়ি পাবনার ঈশ্বরদী উপজেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভর্তিচ্ছু সেজে আরিফ হোসেন হলের এক আবাসিক ছাত্রের কক্ষে ওঠেন। রাতে তিনি সে কক্ষে না ঘুমিয়ে হলের কমনরুমে অন্যান্য ভর্তিচ্ছুদের সঙ্গে ঘুমান। সেখানে তিনি রাত ৩টা পর্যন্ত অবস্থান করে চারটি মোবাইল ফোন চুরি করে রুম ত্যাগ করেন। তার রুম ত্যাগ করার বিষয়টি সন্দেহজনক মনে হলে এক ভর্তিচ্ছু অন্যান্যদের ঘুম থেকে ডেকে মোবাইল-ফোন, মানিব্যাগ ঠিকঠাক আছে কি না জানতে চান। এ সময় চারজনের মোবাইল ফোন চুরির বিষয়টি স্পষ্ট হয়।

রাতেই এ ঘটনা জানাজানি হলে দ্রুত হলের প্রধান ফটক বন্ধ করে দেন আবাসিক শিক্ষার্থীরা। পরে হল মনিটিরিং সেলের অভিযান ও সিসিটিভি ফুটেজ দেখে আরিফকে আটক করেন শিক্ষার্থীরা। বৃহস্পতিবার (৪ আগস্ট) সকালে তাকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার হাতে তুলে দেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (নিরাপত্তা) সুদিপ্ত শাহিন জাগো নিউজকে বলেন, অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা করা হয়েছে।


আরও খবর